What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটি গ্রামের জীবন কাহানি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
একটি গ্রামের জীবন কাহানি – প্রথম পর্ব by poramon

আমার নাম নীলিমা। আমার বয়স এখন ২৮। আমি যে সময় এর গল্প টা বলতে বলেছি তখন আমার বয়স ছিল ১৫। বাড়িতে আমি মা আর বাবা ছাড়া আর কেও নেই। বলতে পারেন আমরা গ্রামে সব থেকে ভদ্র পরিবার। আমার মায়ের নাম শিল্পা। আমার মায়ের বয়স অনেক কম। কারণ আমার মা এর বিয়ে খুব কম বয়সে হয়ে যায়। বাবা একটু বয়স্ক ছিলেন। মা কে খুব কম বয়সে পোয়াতি করেন বাবা। আমার মা যখন পোয়াতি হয় তখন তার বয়স ১৫ বছর। মা এর ইচ্ছে ছিল আরো কয়েক বার পোয়াতি হবার, কিন্তু বাবা মা অনেক বার চোদাচুদি করেও বাচ্চা করতে পারেন নি। তা বলে মা এর মনে কোনো দুঃখ নেই। আমি এক মাত্র মেয়ে।

মা এর মতে বাবা খুব ভালো ভাবে মা কে চুদতো। মা এর কোনো অসুবিধে ছিল না। কিন্তু বাচ্চা না হওয়ায় একটু দুঃখ মনের ভেতরে থেকেই গেছিলো। যায় হোক গল্পে ফিরে আসি। আমার বাবা ব্যাবসা করবে বলে কিছু টাকা ধার নিয়েছিল গ্রামের কিছু গন্যমান্য মানুষের কাছ থেকে। কিন্তু ব্যাবসা হওয়ার আগেই ব্যাবসা ডুবে গেল। বাবা ও তার পার্টনার গ্রামের মা মেয়ে ও বউ দের জন্য একটা ভালো ব্রা প্যান্টি আর স্যানিটারি প্যাড এর ব্যাবসা খুলতে চেয়েছিল। কিন্তু বাবার পার্টনার চেয়েছিল পাবলিসিটির জন্য মা এর শরীর ব্যাবহার করা হোক। কারণ মা এর হএইট ছিলো ৫ ফুট ৩ ইঞ্চি। বডি ফিগার ছিল ৩৬-২৮-৩৬। তখন বয়েস ছিল মা এর ৩০ বছর। সবাই মা এর পাছার দিকে চেয়ে থাকতো। কারণ সেগুলো বেশ দুলত।

মেয়ে হয়ে আমি কয়েক বার মা আর বাবার চুদাচুদি দেখেছি। মা বাইরে কারোর সাথে চোদাচুদি করতো না। তো যায় হোক মা সেই প্রস্তাবে রাজি হয়নি। কারণ মা ব্রা প্যান্টি পরে দাঁড়াতে পারবে না। আর প্যাড নিয়েও কিছু বলতে পারবে না। মা ব্রা পড়লেও প্যান্টি টা সেরম পড়তো না। কারণ সারির নীচে প্যান্টি না পড়লেও কিছু এসে যেত না। তো এই ভাবে কিছু দিন কেটে গেল। কোনো রকম মডেল পাওয়া গেলো না। মা আমার সাথে মোটামোটি সব কিছুই শেয়ার করতো। এরপরে একদিন মা আর বাবা কে চোদাচুদি করতে দেখলাম। আমিও মোটামোটি চোদাচুদির ব্যাপার এ সব কিছু বুঝতাম।

আমার এক মাসির মেয়ে বিয়ের 2 বছরে দুটো বাচ্চা করেছে। আমি একদিন মা কে বললাম, মা আমার কোনো ভাই বোন নেই কেন? মা লজ্জা পেল, বললো ওসব তুই বুঝবি না। আমি বললাম দেখো মা আমি সব কিছুই বুঝি কিভাবে বাচ্চা হয়, গুদে বীর্য দিলেই বাচ্চা হয়। তোমার হয়না কেন?

মা বললো নারে নীলিমা তোর বাবা আমাকে পোয়াতি করতে পারে না। অনেক চেষ্টা করেছি। তোর বাবা আমাকে অনেক বার চুদেছে। দিনে ৩ থেকে ৪ বার ও চুদেছে, কিন্তু কোনো ফল হয়নি। মি বললাম মা তোমার আর বাচ্চা নিতে ইচ্ছে করে না? মা বললো না রে, তোর বাবা না পারলে কি সর করা যাবে। যতদিন আছে ভালো ভাবে চুদুক আমাকে, তাহলেই হবে।

আমি আর মা একদিন পুকুরে স্নান করতে গেলাম প্রতিদিনের মতো। মা বরাবরই ল্যাংটো হয়ে স্নান করে। ওই পুকুরের ধারে সেরম কেও আসে না, তাই নিরিবিলি তে ভালো ভাবে স্নান করা যায়। কিন্তু সেদিন মা একটা গামছা নিয়ে যেতে ভূলে যায়। আমি মা কে বললাম এবার বাড়ি যাবো কি করে? মা বললো চিন্তা করিস না, তুই জামা তা পরে নে। মা কোনো ভাবে একটা গামছা জড়িয়ে চলতে লাগলো। মা এর পেছন দিক টা পুরো নগ্ন। পাছা টা পরিষ্কার দেখা যাচ্ছে। মা বললো কিছু হবে না বহাল, কেও নেই দেখবে না। মা কোমরে একটা কালো তাবিজ পড়তো। নগ্ন শরীরে সেটা ফুটে উঠেছে।

আমি মা কে বললাম চলো পাশে রচনা মাসির বাড়ি থেকে একটা গামছা চেয়ে নি। রচনা মাসি বিধবা। রচনা মেসির এক ছেলে আছে। রচনা মাসির স্বামী মরে যাওয়ার এক বছর পর মাসি আবার পোয়াতি হয়। মাসির আবার একটি ফুট ফুটে মেয়ে হয়। মাসির কাছে গিয়ে কাপড় নিয়ে আমরা পরে নিলাম। আমরা মাসির বাড়ি থেকে বেরিয়ে এসে বাড়ির দিকে রওনা হলাম। বাড়ি ফিরে দেখি বাবা কপালে হাত দিয়ে বসে আছে।

মা জিজ্ঞেস করলো কি হয়েছে, বাবা বললো তার পার্টনার সব টাকা নিয়ে পালিয়েছে। আমরা পুরো নিঃস হয়ে গেছি। আমাদের খাবার জুটবে কি করে জানি না। মা বললো চিন্তা করে লাভ নেই। আমরা কিছু একটা করে নেব। খুব চিন্তায় আর কষ্টে আমাদের দিন কাটতে লাগলো। একদিন বাড়িতে লোক জন এলো যাদের কাছ থেকে টাকা ধার নেয়া হয়েছিল। বাড়িতে এসে বাবা কর অপমান করে কলার ধরে টান টানি করলো। শেষে বললো তোর বউ মেয়ে কে চুদবো যদি ঠিক সময় টাকা না দিস আমার। তোর কচি মেয়ের গুদে এমন ধোন ভরবো কিছু দিনের মধ্যেই প্রেগন্যান্ট হয়ে যাবে। বাবা খুব ভয় পেয়ে গেল। কারণ ওরা সত্যি গ্রামের অনেক মেয়ে বউ কে চুদে প্রেগন্যান্ট করেছে। রচনা মাসি ও তাদের মধ্যে একজন। মা খুব ভয় পেলো আমাকে নিয়ে। এর পর বাবা অনেক ব্যাংক এ গেল কিন্তু কেউ টাকা দিলো না।

বাকি ঘটনা আবার পরের পড়বে। আপনাদের রেসপন্স যদি ভালো পাই গল্প টি আরো বেশ কিছু দূর নিয়ে যাবো। আপনারা কমেন্টে জানান কেমন লেগেছে আপনাদের এই গল্প টা। suggestion দিন গল্প টা কে নিয়ে। সত্যি ঘটনার উপর গল্প বলছি। কিছুটা রং চড়িয়ে না বললে পাঠক দের ভালো লাগবে না। আপনারা মতামত দিন আপনাদের কেমন লাগলো। খুব তাড়াতাড়ি পের পর্ব টা আপনাদের জন্য নিয়ে আসবো। ভালো থাকবেন।
 

Users who are viewing this thread

Back
Top