What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বউরাণী ও ননদিনী -১ by FictionallyReal

সন্ধ্যে নামার মিনিট কয়েক বাকি। গোধুলির আকাশটা সোনালী আলোয় ভরে উঠেছে। মৃদুমন্দ বাতাস বইছে বাইরে। আজকের বিকেলটা অন্য যেকোনো দিনের চাইতে বেশি সুন্দর। কফির পেয়ালা হাতে বেলকুনিতে দাঁড়িয়ে আছে সুফিয়া। নয়নের ফিরতে এখনো প্রায় ঘন্টাখানেক বাকি। বাড়িতে ও, ওর বর নয়ন, আর ননদ সানাই; এই তিনজনের বসবাস। সানাই প্রাইভেট ইউনিভার্সিটি থেকে বিবিএ কমপ্লিট করে এখন এমবিএ করছে।

বর নয়ন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। আর সুফিয়া এখন বলতে গেলে পুরোপুরিই হাউস ওয়াইফ। বিয়ের প্রায় দেড় বছর অতিক্রান্ত হতে চলেছে। এখনো বাচ্চাকাচ্চা নেয়নি ওরা। সংসার জীবন বলতে গেলে হেসে-খেলে, সুখ-দুঃখে একরকম কেটে যাচ্ছে। কফির পেয়ালায় চুমুক দিতে দিতে ব্যস্ত শহরের আকাশ আর বাইরের কোলাহল দেখেই আজকের এই সুন্দর বিকেলটা কাটিয়ে দিচ্ছে সুফিয়া।

ঠিক এমন সময়ে ওদের বিল্ডিংয়ের নিচ থেকেই বাইক থামার শব্দ এলো। কে ওটা? সানাই না! হ্যাঁ, সানাই ই তো? বাইক থেকে নামলো সানাই। ফিটিং জিন্স প্যান্ট আর ব্রান্ডেড টপস পড়ে। পোশাক-আশাকে দারুন স্মার্ট সানাই। সুফিয়ারও এমন স্মার্টনেস খুব পছন্দ। ছাত্রী অবস্থায় দিব্যি জিন্স, টপস, শার্ট পড়ে ঘুরে বেড়াতো ও। কিন্তু, এখন আর সেই বয়েস কই। বিয়ের পরে এ ধরনের কাপড় চোপড় পড়া একদমই ছেড়ে দিয়েছে সুফিয়া। আর তাছাড়া গত একবছরে খানিকটা ওয়েট ও পুট অন করেছে ও। এখন এভাবে ফিটিং পোশাক পড়ে বের হলে, রাস্তার লোকজন ওকে চোখ দিয়েই বলাৎকার করে ছাড়বে।

বাইকের ছেলেটাকে ভালো করে লক্ষ্য করে সুফিয়া। নাহ, ছেলেটা পরিচিত নয়। বরং একদমই অচেনা। সানাইয়ের বয়ফ্রেন্ড তো রিয়াদ। আর ওকে সুফিয়া বেশ ভালোভাবেই চেনে। এটা তবে কে? হবে হয়তো ক্লাসমেট বা কোনও বন্ধু। এসব ভাবতে ভাবতে কফিতে শেষ চুমুক দেয় সুফিয়া। সাথে সাথেই কলিংবেলের শব্দ ভেসে আসে। সানাই চলে এসেছে। বেলকুনি থেকে ঘরে এসে দরজা খুলে দিল সুফিয়া। ঘরে ঢুকলো সানাই। ঢুকেই ভাবি বলেই জড়িয়ে ধরলো ওকে।

সুফিয়া- এই, হয়েছে। থাম, থাম। হাত মুখ না ধুয়েই আদিখ্যেতা। যা আগে ওয়াশরুমে যা। ফ্রেশ হয়ে নে।
বয়সের পার্থক্য বছর চারেকের হলেও সানাই(২৪+) আর সুফিয়া(২৮+) একজন আরেকজনের সাথে খুবই ক্লোজ। সম্পর্ক টা ননদ ভাবীর হলেও, ওরা যেন দুই বান্ধবী।
সানাই- যাচ্ছি বাবা যাচ্ছি। একটু আদরও করতে দাও না। হুহ।
সুফিয়া- হ্যাঁ, হয়েছে তোমার আদিখ্যেতা। চা খাবি না কফি।
সানাই- তুমি যেটা নিজ হাতে খাওয়াবে, সেটাই খাবো।
সুফিয়া- আচ্ছা, তুই তাহলে জলদি ফ্রেশ হয়ে আয়। আমি ততক্ষণে চা রেডি করে ফেলছি।
সানাই- যো হুকুম আমার লক্ষী ভাবি।

ফ্রেশ হয়ে একেবারে পোশাক চেঞ্জ করে টিভি রুমে এসে বসলো সানাই। সুফিয়ার চা ও রেডি। দু হাতে দু পেয়ালা চা নিয়ে এসে বসলো সানাই এর পাশে। এক পেয়ালা সানাই এর জন্য, আর এক পেয়ালা সানাইকে সঙ্গ দেয়ার জন্য।
সুফিয়া- এই, বাইকের ছেলেটা কে ছিলো রে?
সানাই- ছেলের কথা পরে শুণো। এই দেখো দেখো, আমার আইফোন টুয়েলভ প্রো ম্যাক্স।
সুফিয়া- মানে! তুই না গত মাসে নতুন গ্যালাক্সি নিলি। আবার আইফোন টুয়েলভ!!

সানাই- আমি নিয়েছি নাকি। আশিক গিফট করেছে। ঢঙ্গিস্বরে বলে সানাই।
সুফিয়া- মানে? এই আশিক টা আবার কে?
সানাই- ওহ! সরি ভাবি। তোমাকে তো বলাই হয়নি। আশিক! আমার নতুন বয়ফ্রেন্ড।
সুফিয়া- কিহ!! নতুন বয়ফ্রেন্ড মানে?
সানাই- নতুন বয়ফ্রেন্ড ভাবি।
সুফিয়া- আর রিয়াদ?
সানাই- ওর সাথে আমার ছাড়াছাড়ি হয়ে গেছে। মানে ব্রেকআপ।
সুফিয়া- সামলে সানাই। মানুষ যেভাবে কাপড় চেঞ্জ করে না, তার থেকেও দ্রুত তুই বয়ফ্রেন্ড পাল্টাচ্ছিস।
সানাই- কি করব বলো? রিয়াদের সাথে আমার ঠিক বনছিলো না। আশিক ছেলেটা আমাকে অনেকদিন ধরে পছন্দ করতো। আমাকে বিভিন্নভাবে পটাতে চেয়েছে। কিন্তু আমি ওকে দানা দিচ্ছিলাম না। শেষমেশ, পড়ে গেলাম ওর প্রেমে।

সুফিয়া- বাহ! ভালো। কিন্তু, সামলে। লাইফস্টাইল টাকে একটু সংযত কর।
সানাই- উফ ভাবী। তোমার এখনও কিন্তু থারটি হয়নি। এখনই এমন ওল্ডিদের মতো কথা বলোনা তো। এই ভাবী সোনা, তোমাকে আমার একটা কাজ করে দিতে হবে কিন্তু। প্লিজ না করতে পারবানা।
সুফিয়া- আমি আবার কি কাজ করে দেবো?
সানাই- আমি আশিকের সাথে ডেটে যাব।
সুফিয়া- হ্যা, ডেট তো করেই এলি। আবার যাবি যা। তাতে আমি কি করবো! ওহ আমার কোনও জুয়েলারি লাগবে তোর? নাকি শাড়ি?

সানাই- না ভাবি প্লেস লাগবে। আর সেই প্লেসটা ম্যানেজ করে দিবে তুমি।
সুফিয়া- আমি কোত্থেকে ম্যানেজ করে দিবো! আর দাড়া দাড়া! প্লেস মানে? তোরা কি রুম ডেট করবি?
সম্মতিসূচক একটা হাসি দেয় সানাই।
সুফিয়া- ভুলেও আমাকে একথা বলতে আসিস না সানাই।
সানাই- আমার সোনা ভাবী। আমার লক্ষী ভাবী। না করে না প্লিজ। হেল্প করে দাওনা।

সুফিয়া- দেখ সানাই, আমার এই জিনিসগুলো একদম পছন্দ না। বিয়ের আগে কিসের রুম ডেট হ্যা। তোর ভাইয়ার সাথে বিয়ে হওয়ার আগে আমরা কি রুম ডেট করেছি? যা করেছি সব বাসর রাতে।এইসব চিন্তা মাথা থেকে বাদ দে। তোর কোনও পছন্দ থাকলে তোর ভাইয়াকে বল। ওই ছেলের সাথেই আমরা তোর বিয়ে দেবো। কিন্তু, বিয়ের আগে এসব কি।ছি!

সানাই- ভাবী, তুমি এরকম ওল্ড ফ্যাশন মানুষের মত কথা বলোনা তো। এখন এগুলো সব চলে। নিজেদের মধ্যে আন্ডারস্ট্যান্ডিং কেমন হচ্ছে সেটা দেখেই না বিয়ে করা উচিৎ।
সুফিয়া- আন্ডারস্ট্যান্ডিং দেখবার জন্য রুম ডেট করতে হবে?

সানাই- আন্ডারস্ট্যান্ডিং তো শুধু মানসিক না। শারীরিক ও। দুটোই দেখতে হবে। সামনের রোববারে তো ভাইয়ার ফ্রেন্ডের বিয়ে। তোমরা দুজনেই বিয়েতে যাবে। বাড়িতে আমি একা থাকবো। ওদিন ওকে বাসায় আসতে বলি?
সুফিয়া- বাসায় আনা রিস্কি রে। তার থেকে বরং তুই ওই রাতে ওর বাসায় চলে যা না।

সানাই- ওর বাসায় যাওয়ার সুযোগ থাকলে কি আর তোমাকে বলতাম। ওর বাসায় ওর আব্বু আম্মু গ্রাম থেকে এসেছে। কতদিন থাকবে এখানে তার ঠিক নেই। তাই, ওকে আমাদের বাসায় নিয়ে আসতে….
সুফিয়া- কেউ এই ব্যাপারটা দেখে তোর ভাইয়াকে বলে দিলে?

সানাই- কেউ কিছু বলবে না ভাবী। বাসায় গেস্ট আসতেই পারে। এটা কোন বিষয় না। আর কেউ কিছু দেখে ফেললেও তুমি ম্যানেজ করে নিও। প্লিজ ভাবী। প্লিজ প্লিজ প্লিজ।
সুফিয়া- আচ্ছা, ঠিক আছে। কিন্তু, শুধু একবার।

সানাই- ঠিকাছে ভাবী। থ্যাংক ইউ। লাভ ইউ সো…. মাচ। এই বলে আরও একটা হাগ দিয়ে সুফিয়াকে শক্ত করে জড়িয়ে ধরে সানাই। ওদিকে সুফিয়া মনে মনে ভাবে, সানাইটা দিন দিন আওতার বাইরে চলে যাচ্ছে। ওকে বিয়ে দিয়ে সামাজিক বন্ধনে বাধতে হবে।

রাত এখন প্রায় দশটা। নয়ন বাসায় ফিরেছে ৮ টার দিকে। সুফিয়ার রাতের রান্নাবান্না শেষ। রাতে ওরা তিনজন একসাথে ডিনার করে। আজকেও একসাথেই করল। তারপর সবাই যে যার মতো নিজেদের কাজে ব্যস্ত হয়ে গেল। সানাই ফোন হাতে ওর রুমে ঢুকে গেল। সুফিয়া ঢুকলো বাথরুমে। ফ্রেশ হবা জন্য। আর নয়ন রিমোট হাতে বসে গেল টিভির সামনে। আধাঘন্টা পর ড্রেস চেঞ্জ করে নাইটি পড়ে বাথরুম থেকে বেরুলো সুফিয়া।
সুফিয়া- "এই উঠবে না তুমি। এখনো টিভি দেখছ। শুতে আসোনা।" আদর জড়ানো কণ্ঠে বলল সুফিয়া।

নয়ন- হ্যাঁ, আসছি। টিভিটা অফ করে একবার ভালোমতো সুফিয়াকে দেখে নিলো নয়ন। চুলের উপরের অংশটা শুধু একটা রাবারের ব্যান্ড দিয়ে বাঁধা। ঠোঁটে হালকা করে গোলাপি লিপস্টিক। গাউন টাইপের বেবি পিংক নাইটি পড়েছে ও। সাথে পাজামা।
সুফিয়া এখনো দরজায় হেলান দিয়ে নয়নের দিকে তাকিয়ে আছে। ওর চোখে কাম। নয়ন বুঝতে পারে আজ রাতে ওর বউ ঠাপ খাবার মুডে আছে। তাই আর সময় নষ্ট না করে বেডরুমের দিকে পা বাড়ায় নয়ন। দরজার কাছে আসতেই সুফিয়া ওর দুই হাত বাড়িয়ে দেয় নয়নের উদ্দেশ্যে। নয়ন ওকে জাপটে ধরে নিজের বুকের মাঝে টেনে নেয়।

এক মুহূর্ত সময় নষ্ট না করে সুফিয়ার গাউনের উপর দিয়ে ওর দুধ দুটোকে চেপে ধরে নয়ন। তারপর ঠেলে ওকে দেয়ালের সাথে হেলান দিইয়ে দেয়। আর ওর ঠোঁটের মধ্যে নিজের ঠোঁট ঢুকিয়ে চুষতে থাকে।

উমমম আমমম উমম শব্দ ভেসে আসতে থাকে দুজনের মুখ থেকে। নয়ন এখনো সুফিয়ার দুধদুটোকে কচলাচ্ছে। আর সুখের আতিশয্যে সুফিয়ার শরীরটা ক্রমশ পেছনের দিকে বেঁকে যাচ্ছে।
নয়ন- কি পারফিউম লাগিয়েছো গো। কেমন বুনো গন্ধ আসছে।

সুফিয়া- তোমার মত হিংস্র বাঘকে কাবু করার জন্য তো বুনো পারফিউমই লাগাতে হবে জানু। দুষ্টু হাসি দেয় সুফিয়া।
নয়ন- বাঘ না। সাপ। ফাকা গর্ত খুঁজে ভিতরে ঢুকতে চায়।
সুফিয়া- এইযে গর্ত খুলে বসে আছি। আসো, ঢুকে যাও ভেতরে।

নয়ন সুফিয়াকে কোলে তুলে নিয়ে বিছানায় ফেলে দেয়। তারপর হামলে পড়ে সুফিয়ার উপর। বিছানায় উঠিয়ে বসায় সুফিয়াকে। তাড়াহুড়ো করে সুফিয়ার গাউন টা খুলতে লাগে। সুফিয়া নিজের হাত দুটোকে উপরের দিকে তুলে সাহায্য করে নয়নকে। তারপর নিজ হাতে হেয়ার ব্যান্ড খুলে দেয়। ওর চুলগুলো এখন খোলা। আর একটু পরেই নয়নের আদর খেতে খেতে চুলগুলো সব এলোমেলো হয়ে যাবে।

জিভ দিয়ে সুফিয়ার গলাটাকে নিচের দিক থেকে উপরের দিকে চাটতে থাকে নয়ন। সুফিয়ার সমস্ত সেক্স ওর গলায়, ঘাড়ে, আর কানের লতিতে। মোনিং করে শরীরটা বাঁকিয়ে ফেলে সুফিয়া। নয়ন থামেনা। এবার ওর ঘাড়ে জিভ দিয়ে চাঁটতে লাগে। কিস করতে লাগে। কামড়ে ধরে ঘাড়ে।
সুফিয়া – উমম, আমার বনের রাজা বাঘটা।
নয়ন- ইয়েস হানি। তোমার বনের রাজা। তোমার মনের রাজা।
সুফিয়া- আর ধোনের রাজা। এই ধোনটা দিয়ে আমার ভোদাটাকে ফালা ফালা করে দাও বেবি।

নয়ন- হ্যা বেবি। তোমাকে চুদে চুদে শেষ করে দেবো। ওর ব্রায়ের উপর দিয়েই দুদুতে একটা কামড় বসিয়ে দেয় নয়ন।
সুফিয়া- উম… আহ!
নয়ন- কি হল জানু? লাগলো?
সুফিয়া- না। ফিলস সো গুড বেবি। সাক মাই বুবি। ড্রিংক মাই মিল্ক। সাক মি বেবি।

নয়ন আবারও সুফিয়ার রসালো ঠোঁটদুটো চুষতে লাগলো। এদিকে কামনার তাগিদে ব্রার উপর দিয়ে নিজের মাই নিজেই টিপছে সুফিয়া। সেটা লক্ষ্য করে নয়ন ওর সমগ্র মনোযোগ নিয়ে গেলো ওর দুদুর উপর। সুফিয়া ওর পিঠ উচু করে ধরে, আর নয়ন ওর হাত দুটোকে পিঠের পিছনে নিয়ে গিয়ে ব্রায়ের হুক খুলে দেয়। মুহূর্তেই সুফিয়ার সুঢৌল মাইজোড়া উন্মুক্ত হয়ে যায় নয়নের সামনে। সুফিয়ার গোল গোল দুধ জোড়া নয়নের ভীষণ প্রিয়।বিয়ের সময় ৩৪বি ছিলো। এখন সেটা ৩৪ডি। পাছে ঝুলে যায়, বা শেইপ নষ্ট হয়ে যায় এজন্য খুব বেশি টিপাটিপি করে না নয়ন। শুধু জিভের ডগা দিয়ে নিপল এর চারপাশটা চুষে আর আলতো করে চেটে দেয়। যদিও এই অল্প আদরে মন ভরেনা সুফিয়ার। ওর মনে চায়, ওর মাই দুটোকে দুই হাতে টিপে, কামড়ে ওকে একদম শেষ করে দিক নয়ন। কিন্তু নয়নের সেই এক কথা। এত সুন্দর দুদুর শেইপ নষ্ট করা যাবে না।

সুফিয়ার বোটাতে জিভ চালিয়ে দেয় নয়ন। আস্তে আস্তে জিভটা ঘুরিয়ে ঘুরিয়ে আলতো করে চেটে দিতে থাকে নিপলের চারপাশটা।
সুফিয়া- আহ! আহ! নয়ন। আহ!
মুখ দিয়ে অনবরত কামধ্বনি বের হতে থাকে সুফিয়ার। খুব মোন করতে থাকে ও। ও এতো জোরে জোরে মোন করে যে, মাঝে মাঝে নয়নের মনে হয় এই বুঝি পাশের রুম থেকে সানাই ওদের কামার্ত শব্দগুলো শুনে ফেললো। কিন্তু নয়ন নিষেধ করেও থামাতে পারেনি সুফিয়াকে। যখন ওর মাথায় সেক্স উঠে যায়, তখন কিচ্ছু খেয়াল থাকেনা সুফিয়ার। ভদ্র ওই মেয়েটাই, ধোনখেকো মাগীর মতো আচরণ করতে শুরু করে।

এভাবে মিনিট দুয়েক ধরে নিপল দুইটা জিভ দিয়ে চাটতে থাকে নয়ন। ওদিকে সুফিয়া মোন করে চলে। আস্তে আস্তে নয়ন নিচের দিকে নামতে থাকে। সুফিয়ার দুধ ছেড়ে এখন ওর পেট টা জিভ দিয়ে চাটতে থাকে। আহ কি কামার্ত চাটন। সুফিয়ার শরীর কেঁপে কেঁপে উঠছিল। বেঁকে বেঁকে উঠছিল সুফিয়া। পেট চাটতে চাটতে জিভ টা ঢুকিয়ে দেয় সুফিয়ার নাভির গর্তে। চেটে ভেতরটা পুরো নিংড়ে নেয় ওর।

তারপর আরও নিচের দিকে নামতে থাকে নয়ন। আরও নিচের দিকে। সুফিয়ার তলপেটটা জিভ দিয়ে চেটে দিতে থাকে। ট্রাউজারটা হালকা করে নিচের দিকে নামিয়ে দিয়ে আরও ভালো করে চাটতে থাকে। মুখের লালায় তলপেটটাকে ভিজিয়ে দিয়ে চাটতে থাকে। তারপর হঠাৎ করেই পাজামার উপর দিয়ে কামড় বসিয়ে দেয় ওর গুপ্তাঙ্গে।

"আহ!! নয়ন" বলে কামনায় শীৎকার দিয়ে ওঠে সুফিয়া।সুফিয়া নিজেই ওর ট্রাউজারটা খুলে ফেলার জন্য উসখুস করছিল। এবার নয়নকে কামাতুর স্বরে অনুরোধ করে ও-খুলে দাও সোনা। প্লিজ খুলে দাও। দেখো তোমার জন্য ভেতরে কোনো প্যান্টি পড়িনি আজ।

সুফিয়া পাছাটাকে উপরে তুলে ধরে আর সেই ফাকে টান দিয়ে ওর ট্রাউজারটা নামিয়ে দেয় নয়ন। তারপর আস্তে করে ওর ট্রাউজারটা পা দিয়ে গলিয়ে একদম খুলে ফেলে। কামাতুর সুফিয়া এখন পুরো উলঙ্গ। ওর এই উলঙ্গ শরীর দেখে যে কোনো পুরুষের মাথা খারাপ হয়ে যাবে। যেকোনো সাধুসন্তের ধ্যান ভেঙে যাবে। ল্যাংটো বেশী সুফিয়া এতটাই আকর্ষণীয়া।

দুপা একখানে করে যোনীদেশটাকে ঢেকে রাখার চেষ্টা করছিলো সুফিয়া। আর দুই হাত দিয়ে মাই দুটোকে ঢেকে রেখেছে। নয়ন কাতর স্বরে অনুরোধ করে, "বেবি পা দুটো ফাঁক করে মেলে ধরো। আই ওয়ান্ট টু লিক ইওর পুশি। শো মি ইওর পুশি। শো মি বেবি।" সুফিয়া আস্তে আস্তে পা দুটোকে ফাঁক করে দেয়। আর সেই সাথে অসম্ভব সুন্দর এক যোনীদেশ উন্মুক্ত হয়ে যায়। এক মুহূর্ত সময় নষ্ট না করে নয়ন ওর নাক দিয়ে ঘষতে থাকে সুফিয়ার পুশি। বউটা ওর লাস্ট মাসিকের পরে পুশিহেয়ার ক্লীন করেছিলো। তাও প্রায় এক সপ্তাহ আগে।ওর গুদের চারপাশে এখন তাই খোচা খোচা বাল। নাক আর ঠোট ঘষতে গিয়ে সেই বালের খোচা লাগছে নয়নের মুখে। আর সেই অনুভূতি নয়নকে যেন আরও বেশি কামাতুর করে তুলছিলো। সুফিয়াকে কিছু বোঝার সুযোগ না দিয়েই ওর আঙ্গুলদিয়ে সুফিয়ার যোনীমুখটাকে ফাঁক করে সাথেসাথে জিভটা যোনির ভেতর ঢুকিয়ে দিল নয়ন। উফ!! ফাক!! কি দারুণ গন্ধ। কি অমানুষিক স্বাদ এই গুদে। এতো স্বাদ যে সারারাত ধরে চেটে খেলেও যেন মন ভরবে না।

নয়ন পাগলের মত করে চুষতে লাগল সুফিয়ার গুদ। সুফিয়া আনন্দে আত্মহারা হয়ে ওর দু হাত দিয়ে নয়নের মাথাটা ওর ভোদার সাথে চেপে ধরল সমস্ত শক্তি দিয়ে। তারপর নিজের কোমরটা উচু করে নয়নের মুখের সাথে ঘষা দিতে লাগল জোরে জোরে।
সুফিয়া- আহ! আহ! আহ! নয়ন। চাটো। আরও চাটো
আহ!! ইশ!!। চাটো। চেটে খেয়ে ফেলো আমার ভোদা।

নয়ন দুহাতে ওর পাছাটা শক্ত করে ধরে দ্বিগুণ উৎসাহে সুফিয়ার গুদে হামলে পড়লো। সুফিয়ার গুদটা ভিজে একদম জবজব করছে। আর ওই ভেজা গুদ থেকে মন মাতানো সুবাস ছড়িয়ে পড়ছে। নয়ন না থেমে একটানা চেটে চলেছে সেই সুস্বাদু ভোদামুখ। সেই সাথে জিভ দিয়ে ওর ক্লিটটা চেটে দিচ্ছে।

সুফিয়া- আহ!! ফাককক!!! একি দশা করলে আমার নয়ন। গুদ চাটায় এতো সুখ দিচ্ছো আমায় তুমি। আমি যে সুখের উষ্ণতায় জ্ঞান হারাবো।
নয়ন- হারাও জান। তুমি জ্ঞান হারালেও আমি চুষতেই থাকবো। তাও যদি জ্ঞান না ফেরে আমি ওভাবেই তোমাকে চুদবো জান।
সুফিয়া- আহহ!! আহহহহ!! আউ… আউচ! ফাক…..
এভাবে উত্তেজনার চুড়ান্তসীমায় পৌছে গেলো সুফিয়া। আআ…আআআ…..করতে করতে জল ছেড়ে দিলো সুফিয়া। কামার্ত নয়ন সেই রসের শেষ বিন্দুটুকু পর্যন্ত চেটেপুটে খেয়ে নিলো গোগ্রাসে।

দু পা, দু হাত ছড়িয়ে দিয়ে শুয়ে রইলো সুফিয়া। জল খসিয়ে শরীরটা ছেড়ে দিয়েছে ওর। মিনিট পাচেক সেভাবেই বিশ্রাম নেয় দুজন। এরপর উঠে বসে সোফিয়া। ওর চুলগুলো এখন পুরো এলোমেলো। পাগলীর মত লাগছে ওকে। বিছানাতে হাঁটুর উপর ভর দিয়ে দাঁড়ায় নয়ন। ওর সাপটা রীতিমতো প্যান্টের ভেতরে ফুসছে। খপাৎ করে হাত দিয়ে সুফিয়া ধরে ফেলে ওর সাপটা। তারপর ট্রাউজারের উপর দিয়েই আগুপিছু করতে থাকে ওটাকে। তারপর দুহাতে ট্রাউজারটাকে নিচে নামিয়ে ধোনটাকে বের করে দেয়।

কামের জ্বালায় আহ করে শব্দ করে ওঠে নয়ন। সুফিয়া ডান হাতে খপ করে ধরে ফেলে নয়নের ধোনটা। নয়নের ধোনটা সাইজে এভারেজ। চরম অবস্থায় সাড়ে 5 ইঞ্চির মতো। এই ধোনটাকেই আয়েশ করে খেতে শুরু করে সুফিয়া ।

প্রথমেই জিহবার আগা দিয়ে ধোনের মুন্ডিটা গোল গোল করে চেটে দেয়। তারপর মুন্ডিটা ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে থাকে। মিনিট খানেক চুষতেই নয়নের কাম সাড়া হয়ে যাবার মতো অবস্থা। দাতে দাত চেপে আছে নয়ন। ধোন বাবাজী ওর এখন পুড়ো চোদার মুডে আছে। সুফিয়ার মুখে মধ্যে ও পুরোটা ধোন ঢুকিয়ে দেয়। কোনমতে নিজেকে সামলে ধোনটাকে মুখের ভেতরে আদর করতে থাকে সুফিয়া। ব্লোজবে সুফিয়া এক্কেবারে এক্সপার্ট। ও খুব জানে কিকরে যেকোনও পুরুষকে চুষে সুখ দিতে হয়। এভাবে আরও মিনিট তিনেক ধোন চোষাচুষি চলে। তারপর ধোনের মাথাটা মুখ থেকে বের করে দেয় সুফিয়া।

এবার যে ফুটো দিয়ে মাল বের হয়, ওটা জিভ দিয়ে চাটতে থাকে ও। বারবার চাটতে থাকে। নিচের থেকে উপরের দিকে চাটতে থাকে। নয়নের মনে হয় এই বুঝি মাল বের হয়ে গেল। এই বুঝি মাল বের হয়ে গেল। এবার ৩০ সেকেন্ডের একটা ব্রেক দেয় সুফিয়া। তারপর ওর বিচিটা হাতের মধ্যে নেয়। তারপরে আলতো হাতে কচলাতে থাকে। সারা শরীরে কারেন্ট খেলে যায় নয়নের। এবার বিচিতে জিভ দিয়ে আদর করে ও। ফাককক…. নিজেকে আর ধরে রাখতে পারছে না নয়ন। একটার পর একটা বিচিদুটো মুখে পুরে নেয় সুফিয়া। উমমম উমম উমম। পরম আশ্লেষে বরের ধোন, ধোনের বিচি চেটে চেটে খেতে থাকে সুফিয়া। আর সেই সাথে এক হাতে ধোনটা ধরে চামড়াটাকে আগুপিছু করতে থাকে।

সুফিয়াকে পুরোপুরি ঠান্ডা করতে পেরেছে নয়ন, এরকম ঘটনা খুব সামান্যই ঘটেছে। প্রায়সময়ই দেখা গেছে নয়ন মাল আউট করে ঠান্ডা হয়ে গেছে, অথচ সুফিয়ার তখনও কামনা মেটেনি। হয় অমন কামনা নিয়ে শুয়ে রাতভর এপাশ-ওপাশ করতে হয়েছে ওক, নয়তো ফিঙ্গারিং করে অর্গাজম করতে হয়েছে। তবুও সতী সুফিয়া অন্য কোন পুরুষের কাছে যায়নি। এখনও পর্যন্ত ওর শরীরের ভাগ অন্য কাউকে দেয়নি।

ব্লোজব দিয়ে মাল বের করে দিলে পরেরবার নয়ন বেশ অনেকক্ষণ ধরে চুদতে পারে। তাই যারপরনাই চুষে চুষে চেটে চেটে মিনিট পাঁচেকের মধ্যেই নয়নের মাল বের করে দিলো সুফিয়া। আহ! আহ!! আহ! করতে করতে মাল ছেড়ে দিয়ে নেতিয়ে পড়লো নয়ন। সুফিয়ার গাল, কান, চুলে লেপ্টে দিয়ে সে মালের বেশিরভাগটাই ছড়িয়ে পড়ল বিছানায়। জিহভার আগা দিয়ে ধোনের মুন্ডিতে লেগে থাকা বাকি মালটুকু একটু একটু করে চেটে খেয়ে নিলো সুফিয়া। তারপর বিশালকায় পাছাটা দুলাতে দুলাতে বাথরুমে চলে গেল ও।

নতুন সিরিজের প্রথম পর্ব কেমন লাগলো? সুফিয়াকেই বা কেমন লাগলো? জানাতে ভুলবেন না, ভালো থাকবেন সবাই।
 

Users who are viewing this thread

Back
Top