What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পূর্ণিমার পরী (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
পূর্ণিমার পরী – পর্ব ১ by PronoyRoy

প্রণয়ের বয়স ঊনত্রিশ বছর। তার স্ত্রী প্রাপ্তি দুবছরের ছোট। বিয়ের এক বছর পূর্ণ হয়েছে মাসদুয়েক আগেই। যৌবনের উৎসাহে দুজনেই অনেক ছলাকলা করেছে একে অপরের সাথে। আর দুসপ্তাহ পরে প্রণয়ের জন্মদিন। তাই তার জন্মদিনেও কিছু নৈসর্গিক সুখের পরিকল্পনা করেছিল প্রাপ্তি।

প্রাপ্তির ছাব্বিশ বছরের নধর দেহের প্রতিটি অলিগলি উপভোগ করে প্রণয়। মাঝারি উচ্চতার প্রাপ্তির বক্ষযুগলের আকার ইতিমধ্যেই বৃদ্ধি ঘটেছে প্রণয়ের আদরে। তার তলতলে,অল্প ঝুলে যাওয়া কিসমিসের মতো মাইয়ে প্রণয়ের হাত ও মুখ সুযোগ পেলেই খেলে বেড়ায়। প্রতি সপ্তাহের শেষে প্রাপ্তির গুদের চুল ছেঁটে দেয় প্রণয়। এতে তার গুদের খাঁজ আরো স্পষ্ট হয়ে ওঠে। প্রাপ্তির গুদ পটল আকৃতির।

অনেকদিন ধরে চোষার ফলে, প্রাপ্তির গুদ আরো পরিণত হয়েছে। এখন প্রণয় অন্ধকারেও দুই আঙুলের কারসাজিতে প্রাপ্তির পাপড়ি ভিজিয়ে দিতে পারে। পটলের চেরার মাঝখানে পাপড়ি কুঁচকে ফুলের মতো হয়ে থাকে এখন। নিজের সুখের জন্য প্রাপ্তির গুদের ওপরের লোম কেটে ' P ' লিখে রাখে প্রণয়। কোনোদিন সকালে প্রাপ্তির আগে ঘুম ভেঙে গেলে তার জামাপ্যান্ট খুলে দেয় সে। একদৃষ্টে তাকিয়ে থাকে তার প্রেয়সীর নগ্ন ডাগর শরীরের দিকে। এতে প্রাপ্তির ঘুম ভেঙে যায় আর লজ্জায় চাদর টেনে নেয় সে। প্রণয় চাদরের তলায় ঢুকে প্রাপ্তিকে চুষে দেয়।

সকালের কামে প্রতি সপ্তাহান্তেই বিছানার চাদর পাল্টাতে হয়। কোনোদিন প্রাপ্তির ইচ্ছা হলে,আগেই উঠে নগ্ন হয়ে তার স্বামীকে ডেকে তোলে আর জেগে ওঠা শিশ্নে মাইসঞ্চালন থেকে ঠোঁটসঞ্চালন কিছুই বাকি থাকেনা।

বিবাহিত হওয়ায় প্রণয়ের জন্মদিনে আর কেক কাটা হয়না। তাই এবারের জন্মদিনে প্রণয়কে কেক উপহার দেবে ঠিক করলো প্রাপ্তি। সে জানে প্রণয়ের ক্রিমকেক খুব পছন্দ। তাই দরকারি সমস্ত সরঞ্জাম কিনে আনলো সে। প্রণয়ের জন্মদিন ১৭th জুন, রবিবার। ১৬ তারিখ রাত্রে যথারীতি খাওদাওয়া শেষ করে সবে ঘরে এসেছে দুজনে। পূর্ণিমা রাতের চাঁদের আলো জানলা দিয়ে ঘরে উঁকি মারছে।

প্রাপ্তি প্রণয়কে বলল," চল না ছাদে যাই।"

প্রণয়ও আপত্তি না জানিয়ে উঠে পড়ল। ছাদে এসে দুজনেই প্রকৃতির সভা উপভোগ করতে থাকলো। ছাদের কার্নিশে বসে প্রাপ্তি কে কাছে টেনে নিল প্রণয়।

প্রাপ্তিও মুচকি হেসে প্রণয়ের গলা জড়িয়ে ধরে বলল ,"কিগো স্বামী,কি ভাবছো?" প্রণয় মস্করা বুঝতে পেরে চতুর হাসি হেসে বললো,"তুমি তো আমার ভাবনা জানো স্ত্রী।" "ধ্যাৎ" বলে প্রণয়কে সরিয়ে ফিকফিক করে হাসতে হাসতে দূরে চলে গেল সে। প্রণয় তার বিবাহিতার খুশিতে হেসে ওখানেই বসে ভাবতে লাগলো প্রথম সে যবে প্রাপ্তি কে দেখেছিল কলেজ এ। দুস্টুমি ভরা নার্ভাস চোখদুটো গোটা ক্লাস এ ফাঁকা বেঞ্চ খুঁজে বেড়াচ্ছিল। অবশেষে জায়গা না পেয়ে প্রণয়ের পাশেই বসতে হয়েছিল তাকে। সেদিন প্রণয় যতটা লজ্জা পেয়েছিল আজ সবটুকু প্রাপ্তিকে ফিরিয়ে দিলো সে। এসব ভাবতে ভাবতে হটাৎ করে প্রাপ্তি এসে বললো,"চিলেকোঠার ঘরে আয়, একটা জিনিষ দেখাবো।" বলে প্রাপ্তি আগেই চলে গেল,প্রণয় তার পিছন পিছন।

চিলেকোঠার ঘরে একটা সোফা ছাড়া কিছুই নেই। োকার পর,প্রাপ্তি দরজায় ছিটকিনি দিয়ে, দেয়ালে দিকে এসে দাঁড়ালো। দেয়ালের বড় জনলাদুটো দিয়ে স্পটলাইট এর মত আলো এসে পড়ছে প্রাপ্তির পিঠে। চাঁদের আলোয় প্রণয়ের সামনে দাঁড়িয়ে, ঘরে পরে থাকা ধূসর জামার বোতাম এক এক করে খুলতে থাকলো সে। প্রণয় ভাবগতিক বুঝতে পেরে দরজায় ঠেস দিয়ে হাত ভাঁজ করে দাঁড়িয়ে মুখে মিষ্টি হাসি নিয়ে প্রাপ্তির দিকে মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে রইলো। সব বোতাম খোলা হতেই জামার মাঝখান থেকে সাদা রং এর baby doll(বিশেষ ধরনের অন্তর্বাস) উঁকি মারলো। অন্তর্বাস এর cups ছাড়া বাকি পুরোটাই জাল দিয়ে তৈরি।

কিন্তু আলো প্রাপ্তির পিঠে পড়ায় তাকে কাঁধ ধরে দরজার কাছে এনে দাঁড় করলো প্রণয় আর নিজে দাঁড়ালো জানলার দিকে। এবার সরাসরি চাঁদের আলো প্রাপ্তির বুকের গভীর বক্ষবিভাজন আর জালের ভিতর থাকা নাভির কুয়ো উজ্জ্বল করে তুলল। প্রাপ্তির তুলতুলে পেটে বিধাতা যেন ইচ্ছে করেই ওই রহস্যময় গহবর তৈরি করে দিয়েছিল। প্রাপ্তির নাভির চারদিকে ভরা মেদ তাকে আরো মোহময়ী করে তুলেছিল। প্রণয় কিচ্ছুক্ষনের জন্য হারিয়ে গেলেও নিজেকে সামলে নিয়ে দাঁড়িয়ে থাকলো।

প্রাপ্তি, প্রণয়ের চোখে চোখ রেখে বুক উঁচু করে আস্তে আস্তে কাঁধ থেকে জামার কলার নামাল। ফুলহাতা জামা হওয়ায়, হাতে তখনও জামা আটকে আছে। প্রাপ্তি বুক উঁচু করে আর হাত পিছনে করে দাঁড়িয়ে রইলো। প্রণয়ের চোখ দিয়ে গিলে খাওয়া উপভোগ করছিল সে। জামা হাতে রেখেই, পরনের ট্রাউসার খুলে মাটিতে ফেলে দিতেই প্রণয় দেখলো ধবধবে সাদা thong পরে আছে প্রাপ্তি। জালের কাপড় ভেদ করে তার কোমরে জড়ানো সাদা সরু গার্ডার স্পষ্ট বোঝা যাচ্ছে। এবার জামাটাও হাত থেকে নিচে ফেলে দিয়ে, গুদের সামনে হাত ঢাকা দিয়ে প্রণয়ের দিকে তাকিয়ে মুচকি হাসলো সে।

প্রণয় ও ইশারা বুঝতে পেরে ধীরে ধীরে এগিয়ে গেলো প্রাপ্তির দিকে। দুহাতে প্রাপ্তির দু কাঁধ ধরে কানের কাছে, ফিসফিস করে বললো," তুই আমার পূর্ণিমার পরী।"

প্রাপ্তিও প্রণয়ের কানে ফিসফিস করে বললো,"আর তুই আমার রাজপুত্তুর।" বলে উভয়েই চুমু খেতে শুরু করলো।

চুমু খেতে খেতে প্রাপ্তি আবার ওর হাত প্রণয়ের কাঁধে তুলে দিল। প্রণয় তার বাঁ হাত প্রাপ্তির কোমরে রাখলো আর ডান হাত দিয়ে প্রাপ্তির বাম কানের ওপর থেকে চুল সরিয়ে আঙ্গুল দিয়ে চিরুনির মতো নিয়ে গিয়ে ঘাড়ে হাত রাখলো। কিছুক্ষন চুমু খাওয়া হলে, প্রাপ্তি প্রণয়ের শার্টের বোতাম খুলে দিতে দিতে লাগলো। প্রণয় তার দুহাত প্রাপ্তির কোমরে দিয়ে তাকে কাছে টেনে নিয়ে, তার মনোযোগ দিয়ে বোতাম খোলা দেখতে লাগলো। বোতাম খোলা হয়ে গেলে প্রণয়ের বুকে মাথা রেখে দিল সে।

প্রণয় আরো শক্ত করে তাকে জড়িয়ে ধরলো। সহজ সাধারণ এক দম্পতি চাঁদের আলোয় তাদের রাজপুত্তুর আর পরীকে খুঁজে পেল। আদর করে প্রাপ্তির দুগাল ধরে গাঢ় চুমু খেলো প্রণয়। প্রাপ্তি চোখ বুজে, প্রণয়ের কাঁধে হাত রেখে তাকে সঙ্গ দিচ্ছিল। চুমু খাওয়া হলে, প্রণয় জামা ও ট্রাউসার খুলে প্রাপ্তিকে কোলে নিয়ে সোফায় এসে বসলো। প্রাপ্তির ঘাড়ে চুমু খেতে শুরু করলো সে। প্রাপ্তি চোখ বুজে রইলো। মুখ দিয়ে অল্প গোঙানি শুরু হলো তার। কিছুক্ষন পর প্রাপ্তি ঘাড় সরিয়ে নিয়ে প্রণয়ের কোল থেকে নেমে পড়লো।

প্রণয়ের কাঁধে হালকা ধাক্কায় তাকে সোফায় আধশোয়া করে দিয়ে ওর পায়ের কাছে হাঁটুতে ভর দিয়ে বসে, জাঙ্গিয়া টেনে খুলে দিল সে। অর্ধকঠিন বাঁড়া হাতে নিয়ে দুবার খেঁচিয়ে, প্রণয়ের দিকে তাকিয়ে,"হ্যাপি বার্থডে সোনা" বলে প্রণয়ের শিশ্ন মুখে পুরে নিলো সে। প্রণয় সোফায় হেলান দিয়ে মাথা হেলিয়ে ওপরে করে দিলো। প্রাপ্তি জানে তার স্বামীর কি পছন্দ। প্রথমে বাঁড়ার ডগায় জিভ বুলিয়ে তারপর মুখে একরাশ থুতু এনে, বাঁড়ায় মাখিয়ে সড়াৎ সড়াৎ আওয়াজ করে বাঁড়া মুখে নিয়ে ওপর নীচে করতে থাকলো। মাঝে মাঝে শুক্রাশয় ও চুষে দিচ্ছিল।

বাঁড়া যথেষ্ট শক্ত হলে,প্রণয় সোজা হয়ে বসে, প্রাপ্তির মাথা একটা হাত দিয়ে ধরে রেখে,আরেক হাতে নিজের বাঁড়া ধরে প্রাপ্তির নরম গালে দুবার ঠুকে নিয়ে,প্রাপ্তি কে টেনে তুললো। প্রাপ্তি উঠে, thong খুলে দিয়ে প্রণয়ের কোলে বসে, দুপায়ের মাঝে শিশ্ন ঠিক করে রেখে চাপ দিতেই তা প্রাপ্তির গুদে ঢুকে গেলো। বড় করে প্রশ্বাস নিলো সে। প্রাপ্তি কোমর আগুপিছু করতে থাকলো। প্রণয় তার জন্মদিনের কেক উপভোগ করতে থাকলো। প্রাপ্তি হাঁফিয়ে গেলে প্রণয় তার অন্তর্বাস খুলে দিয়ে, মাইয়ে মনোনিবেশ করলো। নরম কাদার তাল নিয়ে বাচ্চাদের মতো খেলতে লাগলো সে।

অনেক্ষন আদর করার পর প্রাপ্তির নিপিলস আরো শক্ত হয়ে গেল। প্রাপ্তিকে এবার সোফায় শুইয়ে ওর ডান পা নিজের কাঁধে রেখে, প্রণয় বাম হাঁটু মুড়ে বসে আবার গর্তে অস্ত্রগমন করলো। প্রণয় সবসময় সতর্ক থাকে তার স্ত্রীর কাছে সেক্স যেন ব্যাথায় না পরিণত হয়। তাই আস্তে আস্তে শিশ্ন সঞ্চালন করতে থাকলো। নরম ডাঁসা গুদের ভিতর ক্রমাগত শিশ্ন সঞ্চালিত হতে থাকলো। কিছুক্ষন পর প্রণয় বুঝলো কামরস আসন্ন। তাই প্রাপ্তিকে তুলে হাটু মুড়ে বসিয়ে দিল মাটিতে। আর হস্তমৈথুন করে গরম বীর্য ঢেলে দিল প্রাপ্তির বুকে। প্রাপ্তি তার নিপিলসে সেই বীর্য ঘষে নিলো। দুজনেই হাঁফিয়ে সোফায় বসে পড়লো। আস্তে আস্তে নিজেদের প্রস্তুত করছিল দ্বিতীয়বার রতিক্রিয়ার মগ্ন হবার জন্য।
 

Users who are viewing this thread

Back
Top