What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অসম বয়সী দুজনের সেক্সের গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অসম বয়সী দুজনের সেক্সের গল্প - by Amolesh Sen

আমার ফ্লাটের ঠিক উল্টো দিকে থাকো মনীষা আর ওর দাদা তরুণ এবং বৌদি পার্বতী। মনীষা এ বছর এসসিএস পরীক্ষা দেবে। ওর বয়স ষোলো বা তারও কিছুটা বেশি হতে পারে। মনীষার দাদা একটি মালটিন্যাশনাল কোম্পানীতে চাকরি করে এবং ওর বৌদি লেখাপড়া শেষ করে হাউজ ওয়াইফ। একদিন সন্ধ্যায় ওরা তিনজন আমাদের ফ্লাটে বেড়াতে এলো। ওদের হাতে মিষ্টির প্যাকেট আর রজনীগন্ধা।
আমরা খুব ভালো প্রতিবেশি, যা এখনকার দিনে সচরাচর দেখা যায় না।
আমি ও আমার স্ত্রী অর্পিতা ড্রইংরুমে ওদেরকে স্বাগত জানালাম। তারপর বললাম, কী ব্যাপার, একেবারে মিষ্টির প্যাকেট?
সোফায় বসতে বসতে তরুণ বললো, শুভ সংবাদ আছে মেশোমশাই।
তাই নাকি? তা কী খবর বলো।
পার্বতী বললো, আপনাদের আশীর্বাদে তরুণ ও আমি আমেরিকার ডিভি লটারীর ভিসা পেয়েছি আজ দুপুরে।
অভিনন্দন। খুব খুশির খবর।
আমার স্ত্রী বললো, খুব ভালো। তা তোমরা কবে যাচ্ছো? ওখানে তোমাদের কোনো আত্মীয়-স্বজন আছে?
তরুণ বললো, আমার বড় দাদা লসএঞ্জেলেসে থাকেন।
ভেরি গুড। তা কবে যাচ্ছো? আমি জিজ্ঞেস করলাম।
তরুণ বললো, আগামী মাসেই।
আমার স্ত্রী ওদের জন্য জলখাবার আনার জন্য ভিতরে চলে গেলেন।
অনেকক্ষণ গল্প করার পর পার্বতী বললো, কিন্তু মেশোমশাই খুব বিপদে পড়েছি। আপনার পরামর্শ খুব দরকার।
বললাম, কী?
তরুণ বললো, আপনি তো জানেন আমরা ছাড়া মনীষার আর কেউ নেই। বাবা-মা মারা গেছেন অনেক আগে। কাকা-মামারাও ভারতে। আমরা যদি আমেরিকায় চলে যাই তাহলে ওর আশ্রয়ের আর জায়গা থাকলো না। ও এবার এসএসসি পরীক্ষা দেবে। আমরা গেলে ওর লেখাপড়াটাও বন্ধ হয় যাবে। এ কারণে পার্বতী আমেরিকা না যাওয়ার মত দিয়েছে।
আমি স্ত্রী খুব পরোকারী। বললো, তা কেনো? তোমাদের ভবিষ্যত নষ্ট করবে কেন? আর মনীষার কথা বলছো? ও তো আমার মেয়ের মতোই। ও থাকনা আমাদের এখানে। দুটো রুম তো পড়েই থাকে। আমাদের গল্প করার মতো একজন লোক তো দরকার।
মনীষা এসে আমার স্ত্রী পায়ে হাত দিয়ে প্রণাম করলো। আমার স্ত্রী অর্পিতা ওকে বুকের মধ্যে জড়িয়ে ধরে বললো, তুমি তো আমার মেয়ের মতোই। আমরা থাকতে তোমার চিন্তা করো না মা।
তরুণ ও পার্বতীর চোখে কৃতজ্ঞতার জল দেখতে পেলাম।
আমি ও আমার স্ত্রী তিন বেডরুমের এই ফ্লাটটায় থাকি। আমি কিছুদিন আগে রিটায়ার করেছি। সে হিসেবে আমার বয়স এখন ৬০ আর আমার স্ত্রীর ৫৫ বছর। এ বিশাল ফ্লাটে আমি ও আমার স্ত্রী দুজন ছাড়াও আমাদের এক মেয়ে আছে, ইউএস-এ থাকে। আমার স্ত্রী বছরের ছয় মাস ওখানেই কাটায়। সে ক্ষেত্রে যদি পার্বতী আমাদের কাছে থাকে, তাহলে আমারও একটা শক্তি হবে।

দেখতে দেখতে ওদের ফ্লাইটের সময় হয়ে এলো। এরই মধ্যে পার্বতীর জন্য আমাদের পাশের রুমটি বরাদ্দহলো। ওর দাদা-বৌদি সুন্দর করে রুমটি গুছিয়ে দিয়ে একদিন আমেরিকার পথে পাড়ি জমালো।

এরই মধ্যে পার্বতীর এসএসসি পরীক্ষা এসে গেলো। ও রাত জেগে পড়ে। আমার স্ত্রী ওর পাশে গিয়ে বসে থাকে। যেন মা ও মেয়ে। কিন্তু আমি পুরুষ মানুষ, পার্বতীকে নারী হিসেবে দেখতেই ভালো লাগে। সাড়ে পাঁচ ফুট উচ্চতায় ঘনকালো আখীপল্লবে ওকে ভ্যানাসের মতো মনে হয়। পার্বতীর নিতম্ব প্রশস্ত নয়, উন্নত। ৩৬ ইঞ্চি নিতম্বে কোমড় ৩২ এবং বুকের মাপ ৩৪। ওকে দেখলে আমার স্ত্রীর সঙ্গে যখন আমার বিয়ে হয়েছিলো, তখনকার কথা মনে পড়ে।

আমি পুরুষ মানুষ। বুড়ো মানুষ চেহারায়। তবে পুরুষ কখনও বুড়ো হয় বলে মনে হয় না। আমার স্ত্রী এ নিয়ে আমাকে ভর্ৎসনা করে। ওর আতঙ্গ আমি কোন মহিলার প্রেমে পড়ে যাই কিনা। কোনো নারীর প্রেমে না পড়লেও আমি যে কতো কতো নারীর প্রেমে অস্থির সে খবর আমার স্ত্রীর জানা সম্ভব নয়। সে দোষ ওর নয়। কারণ জানার সে যোগ্যতা ওকে ঈশ্বর দেননি। ঈশ্বর সবাইকে সবকিছু দেন না। কেনো দেন নাÑএইখানেই আমাদের তাকে বুঝতে কষ্ট হয়। অবিশ্বাস পারে কারও কারও। ঈশ্বর এমনিই, সেসব অবিশ্বাসীদেরও ঈশ্বর সমান চোখে দেখেন। আলো-দিয়ে, বায়ু দিয়ে বাঁচিয়ে রাখেন তিনি। কোনো ধর্মই বলতে পারে না, ঈশ্বর তাদের একার। ঈশ্বরেসবার সমান অধিকার। ঈশ্বর সর্জজনীন।

দিন যায়। মাস গড়িয়ে বছর। পার্বতী কলেজে ভর্তি হয়। আমারও বয়স বাড়ে। লোভও বাড়ে। দিনে দিনে আমার দৃষ্টি খুব অবাধ হয়। লুকিয়ে-চুকিয়ে পার্বতীকে দেখতে ইচ্ছে হয়। সে দৃষ্টি আমার নিষেধ মানে না। খুব বেহায়া বেশরম সে দৃষ্টির কারণে আমি মাঝে মধ্যে কুণ্ঠিত হই, লজ্জিত হই খোদ পার্বতীর কাছে। ধরা পড়ে যাই যখন ওর নিতম্বের দিকে, ভরাট বুকের দিকে তৃষ্ণার্তের মতো তাকিয়ে থাকি।
একদিন পার্বতী বললো, মেশো তুমি কিছু বলবে আামকে?
বাহিরে তখন ঝড়ো হাওয়া। তটস্ত আমি বললাম, কই নাতো!
আর কিছু না বলে মিষ্টি হেসে পার্বতী চলে গেলো।
মাঝে মধ্যে এমন এমন দিন আসে যখন পার্বতীকে বুকের মধ্যে জড়িয়ে ধরতে ই্েচছ করে। ওর স্তনে মুখ লুকিয়ে ওকে ভেনাসের মতো ভোগ করতে ইচ্ছে করে। এক-একদিন স্বপ্ন দেখি, পার্বতীর সবটুকু কাপড় শরীর থেকে আস্তে আস্তে খুলে নিয়েছি। ওর স্তনে মুখ চুবিয়েছি। আর ও কামনার অস্থিরতায় ছটফট করছে।

একদিন মধ্যরাতে, যখন সবাই ঘুমিয়ে পড়েছে, ধীরে ধীরে ওর রুমে দরজায় গিয়ে দাঁড়াই। ভেজানো দরজার ফাঁক গলিয়ে উঁকি দেই। দেখি ও শুয়ে আছে। ওড়না কোথায় ছিঁটকে পড়েছে, কে জানে। পা দুটি দুদিকে ছড়িয়ে ঘুমিয়ে আছে মুগ্ধ ভেনাস। ওর পাজামার উপর দিয়ে পুরুষের কাক্সিক্ষত স্থানের ভাজ চোখে পড়ে। ছুঁয়ে দিতে ইচ্ছে করে। আস্তে আস্তে দরজা ঠেলে এগিয়ে যাই। কিছুক্ষণ দাঁড়াই ওর পাশে। আস্তে আস্তে একটি হাত ওর বুক স্পর্শ করার জন্য এগিয়ে যায়, কিন্তু না থেমে যায় সমাজের চোখ রাঙানির ভয়ে। দ্রুত ছুটে আসি নিজের ঘরে। মন পড়ে যায় ওর কাছে। এই পড়ে থাকা প্রেমের নয়। কামনার। মানুষের একটা বয়সের পর আর প্রেম থাকে না। থাকলেও তার পুরোটাই অভিনয়।

অনেক রাত অবধি পার্বতী লেখাপড়া করে। খুব দেরি করে ঘুম ভাঙে ওর। বাইরে যায় কাজে-অকাজে। আমার কখনও কখনও জানতে ইচ্ছে হয়, ওর কামনা সম্পর্কে। বুঝতে ইচ্ছে হয়, ওর এই সতেরো বছর বয়সে ওর কামনার আগুন কখন জ্বলে কিনা। কিংবা আদৌ জ্বলে কিনা। কতবার মনে মনে প্রস্তুতি নিয়েছি ওকে জিজ্ঞেস করবো বলে। তখনও সমাজ আমার সামনে এসে চোখ রাঙিয়েছে। হায় সমাজ, হায় সংসার। তুমি সত্যিই খুব নিষ্ঠুর।

পার্বতী একদিন ওর কোন বান্ধবীর বাসায় বেড়াতে গেছে। বলে গেছে সন্ধ্যার আগে ফিরবে না ওর। আমি কী খেয়ালে ওর ঘরে ঢুকলাম। ঢুকে দেখি ওর ব্রা, পেন্টি বিছানায় গড়াগড়ি খাচ্ছে। আমি অদ্ভুত চোখে সেদিকে তাকিয়ে থেকে বেরিয়ে আসি। এরপর ওর ঘরে যেন কোন অদৃশ্য শক্তি আমাকে টেনে নিয়ে যেতো, পার্বতী যখন ঘরে থাকতো না।
একদিন পার্বতীর লেখা একটি ডায়েরী পেলাম ওর বালিশের নিচে। এ যেন কলম্বাসের আমেরিকা আবিষ্কারের মতো। কেননা, আমি ওকে জানতে চাই, বুঝতে চাই। আমার লালসার জন্য এই জানা খুব জরুরি আমার।
দ্রুত ডায়েরির পাতা উল্টাতে লাগলাম। আর পাতার পর পাতা পড়তে লাগলাম।

'আজ ঈশ্বরকে ধন্যবাদ না দিয়ে পারি না। একজন দেবতার কাছে আমার আশ্রয় জুটিয়ে দিয়েছেন আমাকে। দাদা বৌদি আমেরিকা চলে গেলেন। কিন্তু আমি রয়ে গেলাম এখানেই। আমি এই লোকটাকে খুব শ্রদ্ধা করি। ভালো থাকুন মেশোমশাই সুকান্ত বাবু।'

৫ মে, ২০১৭

এরপর বেশ কয়েকটি পাতায় ওর ছোট ছোট স্মৃতির ক লেখা রয়েছে। হঠাৎ একটি জায়গায় চোখ আটকে গেলো আমার।

'একজন পুরুষ মানুষকে কাছে পেতে খুব ইচ্ছে করছে আমার। আমার গন্ডি খুব ছোটো। তাই ৫০ উর্ধ্ব তরুণ বাবু মানে আমার মেশামশাইকেই আমার পছন্দের পুরুষ মনে হচ্ছে। আজকাল তরুণদের মধ্যে যে পৌরুষ নেই, মেশোমশাইয়ের তা আছে। আমি সেই পৌরুষের পূজারী।'

৭ জুন, ২০১৮

'জীবনের সেক্সের গুরুত্ব কতটুকু জানি না। তবে এ ছাড়া জীবন অপূর্ণ। আমার এখনও আঠারো পূর্ণ হয়নি কিন্তু নর-নারীর চাওয়া পাওয়ার ব্যাপারে আমি পুরো এডাল্ট। আমি পূর্ণ যৌবনবতীও। আমার একজন পুরুষ মানুষ দরকার, যে আমাকে তছনছ করে দেবে। আমি বিধ্বস্ত হতে চাই ঝড়ের মতো। যে কোন পুরুষ, তবে আমার প্রথম পছন্দ তরুণ বাবুকে।'

৮ জুন, ২০১৮

আজ তরুণ বাবুর চোখে কামনার আগুন দেখেছি। তিনি আমাকে এমনভাবে দেখছিলে যা দেখে আমি ভিজে গিয়েছিলাম। কিন্তু তিনি তো কিছুই বলছেন না আমাকে। কবে বলবেন? আমি সেই অপেক্ষায় আছি। তিনি আমার আশ্রয়দাতা। তিনি আমার বাবার বয়সী। সেসব কিছু ছাড়িয়ে তিনি একজন নর এবং আমি নারী। এক্ষেত্রে বয়স, সমাজ-সংসার কোনো বাধা আমি মানি না। ভালোবাসা কী তাও জানি না। তবে শরীরের চাহিদা মেটানোর জন্য আমার মেশোমশাই তরুণ বাবুই আমার প্রথম পছন্দ। ওগো বন্ধু তুমি সেসব জানো না…'

১১ জুন, ২০১৮

হঠাৎ কলিংবেল বেজে উঠতেই ডায়েরিটা আবার ওর বিছানায় বালিশের নিচে রেখে দরজা খুলে দিলাম। পার্বতী চলে এসেছে। ঘরে ঢুকেই আমাকে দেখে হেসে বললো, মেশো কেমন আছো তুমি? কী করছিলে এতোক্ষণ?
কই কিছু না।
চমকে উঠলে কেনো মেশো? কিছু ভাবছিলে বুঝি।
এই না—হ্যাঁ।
ওমন করছো কেন? কী হয়েছে তোমার? তুমি তো এতো নার্ভাস হওয়ার মানুষ নও। কিছু বলতে চাও তুমি?
আমি ওর চোখের দিকে তাকালাম। কী তীক্ষè সে চোখ। যেন আমাকে ভস্ম করে দেবে। পার্বতীকে সোফায় বসতে বলে আমি বললাম, তোমাকে একটা কথা জিজ্ঞেস করবো পার্বতী?
সে আবার অনুমতি নিতে হয় নাকি? তুমি যা ইচ্ছে তাই জিজ্ঞেস করতে পারো, কিচ্ছু মনে করবো না আমি।
সেক্স সম্পর্কে তোমার ধারণা কি?
মুখ ফসকে কথাটা বেড়িয়ে গেলে আমি খুব অপ্রস্তুত হলাম। বললাম, সরি।
কেন সরি বলছো তুমি! খুব স্বাভাবিক প্রশ্ন তোমার। তাহলে শোনো- সেক্স ছাড়া জীবন অপূর্ণ। আমি ভেবে পাই না, মানুষ এই বিষয়টি নিয়ে কেনো এতো লুকোছাপা করে। আমি এ ব্যাপারে খুব খোলামেলা।
মানে?
তাও বুঝিয়ে বলতে হবে তোমাকে? শোনো মেশো তোমাকে আমি একজন পুরুষ হিসেবে জানি আর আমি নারী। সেই হিসেবে তোমার প্রতি আমি মাঝে-মধ্যে খুব দুর্বল হয়ে পড়ি। আমি বয়সের বাধা মানি না…
পার্বতী আর বলতে পারলো না। দুই হাত দিয়ে মুখ ঢেকে অন্য রুমে চলে গেলো। সারাদিন আর আমার মুখোমুখি দাঁড়ায়নি পার্বতী।

আজ আষাঢ়ের পূর্ণ তিথি। এখন গভীর রাত। পূর্ণ চাঁদ ঢাকা পড়েছে মেঘে মেঘে। আমিও নিজেকে হারিয়ে ফেলেছি আজ। আস্তে আস্তে পার্বতীর দরজায় গিয়ে উঁকি দিলাম। দেখলাম, পার্বতীর রুমের দরজা ভেজানো। ভিতরে গাঢ় নীল রঙের বাল্¦ জ্বলছে। মাত্র বারোটা বাজে, এরই মধ্যে পার্বতী ঘুমিয়ে পড়েছে! অবাক হলাম আমি। দেখলাম শ্বেত-শুভ্র চাদরের বিছানায় ধানী রঙের শাড়ি আর মেঘ রঙ ব্লাউজ পরে পার্বতী বিছানায় চিৎ শুয়ে আছে। ওর স্তন দুটি অনাবৃত। ভেনাসের মতো লাগছে ওকে। ওর ডায়েরি পড়ার পর আমার সব দ্বিধা-দ্বন্ধ দূ হয়ে গেছে। আস্তে ওর পাশে গিয়ে ওর ঠোঁটে আলতোভাবে ঠোঁট ছোয়ালাম। এরপর স্তনের উপর ব্লাউজের উপর থেকে। পেটিকোটের উপর থেকে ওর উরুতে হাত দিলাম। আস্তে হাত চলে গেলো ওর যোনীর খুব কাছে। আবার হাত সরিয়ে নিয়ে এসে কিছুক্ষণ অপলক তাকিয়ে থাকলাম ওর দিকে আর ঈশ্বরকে বললাম, 'তুমি একি সৃষ্টি করেছো হে ঈশ্বর? তোমার সৃষ্টির কাছে আজ আমি পরাভূুত। আমাকে কেনো দোষী করবে তুমি?
আস্তে আস্তে ওর ব্লাউজের হুক খুলে ফেললাম আমি। তারপর ওর স্তনের বোঁটায় ঠোঁক ছোঁয়ালাম। হঠাৎ তীব্রভাবে ওর স্তন চুষতে শুরু করলাম আমি। পার্বতী চোখ মেলে চাইলো। ও দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো আমাকে। বললো, তুমি এলে তাহলে?
আমি ওকে ছেড়ে দিলাম। খুব লজ্জিত হলাম। বললাম না কিছুই।
কি লজ্জা পাচ্ছো বুঝি? বলে পার্বতী আমাকে জড়িয়ে ধরলো। বললো, এই দিনটার অপেক্ষা করেচি দুটি বছর। আজ আর আমাকে ঠকিয়েও না তুমি। আমার তোমার সবটুকু আমাকে দাও আর আমি তো তোমার। এই রূপ-যৌবন সব সব তুমি লুট করো প্লিজ….প্লিজ।
আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওকে জড়িয়ে ধরলাম তীব্রভাবে। তারপর ওর সায়া খুলে ফেলালাম। পেন্টি, ব্লাউজ ছুঁড়ে ফেলে দিয়ে চিৎ করে শোয়ালাম ওকে। তারপর ওর স্তন চুষছি ক্রমাগত। পার্বতীর শীৎকারে রুমের পরিবেশ কেমন স্বর্গীয় হয়ে উঠলো। আহ- আর পারছি না মেশো। এবার কিছু একটা করো। ঢুকাও প্লিজ।
আমি হাত দিয়ে আমার সোনা ওর হাতে ধরিয়ে দিয়ে বললাম, এতোটা বড় নিতে পারবে তুমি?
গোঙাতে লাগলো পার্বতী। বললো, জানি না। তুমি দাও। প্লিজ দাও মেশো।
আমি ওর পা দুটি দুদিকে ছড়িয়ে মধ্যখানে হাঁটুগেড়ে বললাম। তারপর থুথু দিয়ে সোনা ভিজিয়ে নিয়ে ওর যোনীমুখে সেট করলাম।
আহ করো না! মরে গেলাম তো।
আমি প্রথম ধাক্কা দিলাম। প্রথম ধাক্কায় আমার আট ইঞ্চি সোনার মুন্ডুটা ঢুকে গেলো ওর যোনী মুখে। ব্যথায় ককিয়ে উঠলো পার্বতী। বললো, আহ দাও না, কেন অমন করছো?
আমি আবার ধাক্কা দিলাম। ঢুকলো না। আবার দিলাম। কিন্তু হচ্ছে না। খুব টাইপ ওর ভোদা। এবার আমি সোনার গোড়া চেপে ধরে প্রচন্ডবেগে ধাক্কা দিলাম। পচ করে অর্ধেকটা ঢুকে গেলো পার্বতীর ভোদায়।
ও মাগো মরে যাচ্ছি গো। মেসো আমি পারছি না। বের করে নাও, খুব ব্যথা।
আমি বললাম, মামণি একটু অপেক্ষা করো সব ঠিক হয়ে যাবে।
হবে তো ?
হবে।
দুই তিন মিনিট ওই অবস্থায় থেকে আবার হঠাৎ পচ করে পুরোটা পার্বতীর ভোদায় ঢুকিয়ে দিলাম। তারপর আবার কিছুটা সময় পার করে ওকে চুদতে লাগলাম। আর পার্বতী শীৎকার করতে লাগলো ওঃ ওঃ মা গোঃ ও মেশো আরো জোরে করো প্লিজ। আরো জোরে…।
সে রাতে চারবার আমি পার্বতীর সঙ্গে সেক্স করেছি। অথচ এই বয়সে সপ্তাহে একবারের বেশি আমার স্ত্রীর সঙ্গে সেক্স করতে পারি না। এজন্যই হয়তো সংস্কৃতি প-িতরা বলেন, 'বৃদ্ধশ্য তরুণী ভার্য।'

মতামত জানাও।
 

Users who are viewing this thread

Back
Top