What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাড়ার কাকিমা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,019
Credits
1,462,006
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পাড়ার কাকিমা - ratul0088

পাড়ার এক কাকিমার ওপরে ছোটো থেকেই খুব আকর্ষণ ছিল। না, তবে সেটা তার শরীরের প্রতি নয়। তার টানা টানা চোখ আর তার হাসির প্রতি। তার ঐ সুন্দর ঠোটের ফাক থেকে মুচকি হাসি আর তার ঐ টানা চোখ দেখেই আমি তার প্রেমে পরে গেছিলাম।

তবে মাত্র ক্লাস ৮ এ পড়ি। কেই বা তাকাবে একটা ছোটো ছেলের দিকে। তার ওপরে সে বিবাহিত। একটা বাচ্চাও আছে তার বছর পাঁচেকের।

ক্লাস ১২ পাশ করার পরে, কলেজে ওঠার পরে আমি দু একটা টিউশন খুজতে লাগলাম। টাকার জন্য নয়। টাইমপাস ও হয়ে যাবে আর কিছু হাত খরচ ও উঠে যাবে। পাড়ার দাদা দের কেও বলে রেখেছিলাম। তারা সেটা কে আরও প্রচার করেছিল যদিও।

একদিন পাড়ায় বসে আড্ডা মারছিলাম। তখনই সেই কাকিমা এসে আমাকে নাম ধরে ডাকল। তার মুখে নিজের নাম শুনেই অবাক হয়ে দাড়িয়ে রইলাম। "কি বিশাল ব্যপার, কাকিমা আমার নাম জানে?" এটাই অনেক বড় ব্যপার আমার কাছে।

উনি আবারও আমার নাম জোরে ডাকতে আমার ঘোর কাটল। তার সাথে বাড়িতে যেতে বলল। আমিও চলে গেলাম।

কাকিমাঃ আমার ছেলে টা ক্লাস ৪ এ পরে। তোমার কাকু বলল, তুমি খুব ভাল ছাত্র আর টিউশনি খুঁজছ। তা আমাদের বুবলু কে পড়াও।

আমিও কোন কথা না ভেবেই হ্যা বলে দিলাম। সপ্তাহে ৫ দিন পড়াতে হবে সব বিষয়। মাসে ৮০০ টাকা দেবে। সেটা যদিও কম নয়। তবে আমার টাকার দিকে সেরকম খেয়াল ছিল না। আমি সপ্তাহে ৫ দিন কাকিমা কে দেখতে পাব সেটার আনন্দেই মন নেচে উঠছিল।

যাই হোক। পড়ানো শুরু করলাম। এতদিন অবশ্য কাকিমা কে শুধু মাত্র রাস্তায় দেখেছি, সবসময় ই শাড়ী পরা। তবে বাড়িতে যেতেই তার অন্য রুপ দেখতে পেয়েছিলাম। বলে রাখি কাকিমার শরীর একটু ভারী। মাই ৩৬ সাইজের। পাছা টাও বেশ বড়। পেটে হালকা মেদ আছে। কিন্তু বাড়িতে সে শাড়ী পরে থাকত না। সিল্কের টাইট নাইটি পরে থাকত। সরু ফিতে আর হাঁটু পর্যন্ত। হিপ বড় হওয়ায় কাকিমার প্যানটির রেখা পরিষ্কার বোঝা যেত তার নাইটির ওপর থেকে। আস্তে আস্তে কাকিমার শরীরের প্রতি আমার খিদে বারতে লাগল।

আমি বেশির ভাগ সময় কাকিমার শরীরে দিকে তাকিয়ে নাইটির ওপর থেকেই তার শরীর টাকে গিলে খেতে লাগলাম। প্রায় মাস দুয়েক পড়ানোর পর কাকিমাও বেশ মিসুক হয়ে গেছিল আমার সাথে। একদিন পড়াতে দিয়ে লক্ষ্য করলাম, কাকিমা ভিতরে ব্রা পরে নি। আর তার প্যানটির রেখাও বোঝা যাচ্ছেনা। আমি হা করে নাইটির ওপর থেকেই তার সৌন্দর্য উপভোগ করতে লাগলাম। ইচ্ছা করছিল গিয়ে জাপটে ধরি। কিন্তু সেই সাহস আমার কই। দেখেই শান্তি। কাকিমাও এটা লক্ষ্য করেছিল যে আমি কামুক নজরে তার শরীরের দিকে তাকিয়ে ছিলাম। সে আমার দিকে তাকিয়ে একটা মুচকি দুষ্টু হাসি দিল। সেটা দেখে আমি যদিও বুঝতে পারিনি যে সে আমাকে তার সাথে সেক্স করার অনুমতি দিল নাকি সেটা সাধারন একটা হাসি মাত্র।

চার মাস কেটে গেল। আমার খিদেও তুঙ্গে। রোজ পড়িয়ে বাড়ি ফিরে কাকিমার কথা ভেবে হাত মারতাম। হটাত একদিন পড়াতে গিয়ে দেখি অন্য এক ভদ্র মহিলা উপস্থিত। আমি পড়াচ্ছিলাম। কাকিমা চা নিয়ে এলেন। নিজে থেকেই বলল,

কাকিমাঃ আমার দিদি এসেছেন। কদিন এখানেই থাকবেন।

ভদ্রমহিলাও কাকিমার থেকে কিছু কম না। দু চারদিন কাটতেই কাকিমার মতনই টাইট নাইটি পরা শুরু করলেন। তার মাই ৩৮। পাছা কাকিমার থেকেও বড়। তার ও পেটে বেশ ভালই মেদ রয়েছে। ভিতরে না তো ব্রা পরতেন আর না প্যানটি।

আমি খাড়া বাড়া বুবলুর খাতা বা বই দিয়ে কোন রকমে ঢেকে রাখতাম যাতে তারা লক্ষ্য করতে না পারে। কিন্তু পড়ানো শেষে বেরনোর সময় জিন্সের ওপর থেকে স্পষ্ট বোঝা যেত যে আমার বাড়া দাড়িয়ে আছে। সেটা একদিন কাকিমা আর তার বোন দেখে খুব হাসাহাসি করল।

মনের মধ্যে কেমন যেন একটা দাগ কাটল যে হয়ত কিছু হলেও হতে পারে। কে জানে আবার হয়ত দুই বোন মিলে একটা জোয়ান ছেলকে খিল্লি করছে। যাই হোক বেশ কিছুদিন কাটার পরে এটা বুঝলাম যে মহিলা এখানেই থাকবে। তারা যত দিন যায় ওরকম ভাবেই আমার সামনে এসে ঘোরাঘুরি করতে লাগল।

একদিন ভদ্র মহিলা, বুবলুর সাথে কথা বলার বাহানায় এসে খাটের ওপরে বসে পড়ল। পড়নে শর্ট নাইটি। একটা পা ভাঁজ করে বসতেই মোটা থাই দুটোর মাঝ দিয়ে পরিষ্কার দেখে নিলাম নীল রঙের প্যানটি। আমি এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম। মহিলা বুঝতে পেরে পা দুটো আরও একটু ফাক করে দিল যাতে আমি আরও ভালভাবে দেখতে পারি।

নিজেকে সামলানো খুব কষ্ট হচ্ছিল কিন্তু উপায় নেই। অনেক কষ্টে নিজেকে সামলে একটু তারা আছে বলে তাড়াতাড়ি পড়ানো সেরে বাড়ি ফিরে সোজা বাথরুমে গিয়ে হাত মারলাম। এর পরের দুদিন ছুটি ছিল।

সোমবার আবার পড়াতে গেলাম বিকালে। কাকিমা আমার জন্য কফি নিয়ে এল। তবে অন্য দিনের মত ট্রে তে করে খাটের ওপরে রাখলনা। সোজা আমার কাছে এসে নিচের দিকে ঝুকে আমার হাতে কফির কাপটা দিল। কাকিমা নিচে ঝুঁকতেই তার সিল্কের নাইটির ভিতর থেকে বড় বড় মাই দুটো উকি মেরে বেড়িয়ে এল। আমার হাত কেপে উঠল কফি নিতে গিয়ে। কাকিমা মুচকি হাসল।

কাকিমাঃ কফিটা শেষ করে বারান্দায় এস। আমি আছি ওখানে, কথা আছে তোমার সাথে।

বলেই চলে গেল। আমি ভাবতে লাগলাম যে এটা কোন ইশারা কিনা। এর মধ্যেই কারেন্ট চলে গেল। সমস্ত পাড়া অন্ধকার হয়ে গেল। তখন সন্ধ্যা ৭ টা। আমি কফি শেষ করেই ঘর ছেঁড়ে বেরলাম। বুবলুকে বললাম তুমি লিখতে থাক আমি কফির কাপ রেখে আসছি।

ঘরে কাউকেই দেখতে পেলাম না। বুঝলাম আমার জন্য বারান্দায় অপেক্ষা করছে। আমি বারান্দায় গেলাম। ওদের বারান্দায় নিচে থেকে উচু পাচিল তোলা। প্রায় পেট পর্যন্ত। আর ওরা তিন তলায় থাকত বলে রাস্তা থেকে ওপরে কিছুই দেখা যায়না। আর পাশের বাড়ির বারান্দা থেকেও পেটের নিচের দিকে কিছু দেখা যায়না। তার ওপরে লোহার গ্রিল বসান আর কাচ লাগানো। বলা যায় সেটা পুরোপুরি ঘেরা।

আমি রাস্তার দিকে মুখ করে দাড়াতেই দেখলাম, পিছন থেকে আমাকে কাকিমা জড়িয়ে ধরল। কোন কথা নেই মুখে। আমার ঘাড়ে কানে চুমু খেতে লাগল। আচরণ দেখে মনে হচ্ছিল খুব খিদে তার। আমি অবশ্য অন্ধকারে মুখ দেখতেও পাইনি ঠিক ভাবে। আমি ঘুরতেই আমার দিকে নিজের পিঠ রেখে ঘুরে গেল। আমিও পিছন থেকে তার মাই গুলকে জোরে ধরে চটকাতে লাগলাম আর আমার খাড়া বাড়াটা তার গাড়ে ঘষতে লাগলাম। একজন ম্যাচিওর মহিলার শরীর নিয়ে খেলার এক আলাদাই মজা। তার ওপর সে আবার আমার ছোট বেলার ভালবাসা।

আমি একটা হাত কাকিমার মাই থেকে নিচে নামিয়ে তার পেটের ওপর দিয়ে বোলাতে বোলাতে সোজা থাইএর কাছে আনলাম। তারপর নাইটি আস্তে আস্তে উচু করে হাত আস্তে আস্তে প্যানটির কাছে আনলাম। প্যানটি সরিয়ে তার ফাক দিয়ে হাত ঢুকিয়ে দিলাম কাকিমার গুদে। আঙ্গুলটা গুদের ফাকে একটু ঢুকতেই "আআআহহহ" করে উঠল। আমি ওরকম ভাবেই কিছুক্ষণ ওর মাই চটকাতে থাকলাম আর গুদে আঙ্গুল দিতে থাকলাম। আমার আঙ্গুলের ওপরেই কাকিমা মাল ছেঁড়ে দিল।

এরপর নিচু হয়ে বসে আমার প্যান্ট খুলে নামাল। আমার বাড়া তখন খাড়া হয়েই আছে। কোন কথা না বলেই চুষতে লাগল। কি আরাম লাগছিল তা বলে বোঝানো যাবেনা।

হটাতই পিছন থেকে একজন জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেতে লাগল। আমি বুঝলাম কাকিমার দিদি হবে। আমিও মাই টিপতে লাগলাম আর এক হাত দিয়ে তার মাথা টা ধরে তার ঠোঁটে কিসস করতে লাগলাম। কানের পাশে বলল,

"আমার দিদিকে কেমন লাগল"

শুনে অবাক হয়েই তার মাথাটা ধরে সরিয়ে দেখলাম যে সেটা কাকিমা। সাথে সাথে নিচের দিকে তাকিয়ে দেখলাম যে, এতক্ষণ যার গুদে আঙ্গুল দিচ্ছিলাম আর যার মাই চটকালাম সে আসলে কাকিমার দিদি। তবে তার কোন ভুরুখেপ ছিল না। মনের সুখে আমার বাড়া চুষে যাচ্ছিল। মেঘ না চাইতেই বৃষ্টির মত আমি কাকিমার সাথে তার দিদিকেও পেয়েছিলাম।

কাকিমাঃ দিদির মত আমার গুদেও আঙ্গুল ঢুকিয়ে জল ঝরাও।

এরমধ্যেই আমার মাল বেড়িয়ে গেল আর আমি কাকিমার দিদির মুখে আমার মাল ছেঁড়ে দিলাম। সে সব চেটে খেল। তারপর আমি কাকিমার গুদে আঙ্গুল ঢোকাতে লাগলাম। কাকিমাও পিছন ঘুরে নাইটি তুলে দিল আর প্যানটি পুরো খুলে দিল। আর নিজের উলঙ্গ গাঁড় টা আমার বাড়ায় ঘষছিল। এরমধ্যেই হটাত লাইট চলে এল। আমরা তিনজনেই হতবিম্ব হয়ে গেছিলাম।

"তোরা চালিয়ে যা, আমি দেখছি বুবলুকে" বলেই কাকিমার দিদি চলে গেল। আমার বাড়া ততক্ষণে আবার খাড়া হয়ে গেছিল। আমি কাকিমাকে বারান্দায় শুইয়ে তার গুদে নিজের বাড়া ঢুকিয়ে দিলাম।

আমিঃ কত দিনের শখ ছিল তোমাকে আদর করার।

কাকিমাঃ সে আমি জানি বাবু, তাই জন্যেই তো আজ দিলাম করতে।

বলেই আমার কোমর নিজের পা দিয়ে চেপে ধরে নিচে থেকে তল ঠাপ মারছিল। আমিও চুদে যাচ্ছিলাম। আমিঃ আমার মাল বেরোবে।

কাকিমাঃ দিদির মত আমি খেয়ে দেখি কেমন স্বাদ।

আমি গুদ থেকে বাড়া বার করেই কাকিমার মুখের ওপরে গিয়ে খিচতে লাগলাম। কাকিমার মুখের ভিতরে পুরো বাড়া ঢুকিয়ে আমার সব মাল কাকিমার মুখে ঢেলে দিলাম।

আমি তারপর বুবলুর ঘরে গিয়ে ওর লেখা দেখেই বাড়ির জন্য বেড়িয়ে পরলাম।
 

Users who are viewing this thread

Back
Top