What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাজল কাকিমা – ১ - by avishek_

হ্যালো বন্ধুরা আমি অভি। থাকি হাওড়া জেলার এক গ্রাম এ।আমার ফ্যামিলি বলতে আমার বাবা মা কাকা আর আমার কাজল কাকিমা। বাবার গ্রামেই মুদিখানার দোকান আর কাকা কলকাতাতে জব করে আর ওখানে কাকিমা কে নিয়ে একটা আবাসন এ ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকে।

কাকা কাকিমার বিয়ে হয়েছে প্রায় ৫ বছর। কোনো বাচ্চা এখনও নেয়নি। কাকুকে বছরের বেশিরভাগ সময় জব এর জন্য কলকাতার বাইরে থাকতে হয়। সেই সময় কাকিমা মাঝে মাঝে আমাদের গ্রামের বাড়ীতে অনেক দিন থেকে যায়। এরকমই কাকিমার এখানে থাকাকালীন এমন কিছু ঘটনা ঘটে যা আমার জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

প্রথমবার লিখছি তাই খুব সহজ ভাষাতেই লিখতে পারবো,আর যেহেতু এটা সত্যি ঘটনা তাই যা হয়েছিল ঠিক সেই রকম ভাবেই লিখছি। ভালো লাগলে আমাকে অবশ্যই মন্তব্য কর।

আমরা বয়স তখন ২০।আমি বরাবর পড়াশোনা খেলাধুলায় ভালই।দেখতে ছিমছাম,একটু লম্বা শরীর সাস্থ্য মোটামুটি। বয়েস এর তুলনায় একটু ম্যাচিওর ছিলাম।

এবার আসি আমরা গল্পের নায়িকা আমার কাজল কাকিমার প্রসঙ্গে।দেখতে সত্যি কাজল দেবগান এর মতই,বয়স আনুমানিক ৩৫। গায়ের রং ফর্সা লম্বা চুল। বেশির ভাগ সময় স্লিভলেস ব্লাউজের সাথে শাড়ি পরে।শরীরে গঠন না হয় গল্পের সাথে সাথে দিতে থাকি। এবার গল্পে আসা যাক।

ঘটনা ঘটে আমার H S পরীক্ষা শুরু হবার ঠিক আগে।১ মাস স্কুল ছুটি বাড়ীতে বসেই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলাম।আমাদের বাড়িটা অনেকটা C আকৃতির। মাঝখানে দুটো ঘর একটা আমার মা বাবা থাকে অন্যটায় কাকু কাকিমারা আসলে ব্যাবহার করে। দুটো ঘরের বাম দিকে বাথরুম আর ডান দিকে একটা ছোটো ঘর আমার। আমার ঘরের দরজার সোজা বাথরুম এর দরজা।আমরা ঘরের দরজার পাশে একটা জানালা ছিলো, যার সামনে আমার পড়ার টেবিল।ওই জানালা দিয়েও বাথরুম টা দেখা যেতো। ওই সময় কাকু কিছুদিনের জন্যে বাইরে যাওয়াতে কাকিমা কিছুদিনের জন্য আমাদের গ্রামে আসে।

এরকমই একদিন আমি আমার পড়ার টেবিলে বসে পড়ছিলাম।সেই সময় বাথরুম থেকে কাকিমা চান করে বের হয়।শুধু বের হয় তা নয় কি ভাবে বের হলো সেটাই দেখার ছিলো।

একটা শুধু কালো রং এর সায়া পরে।যেটা বাঁ হাত দিয়ে বুকের কাছে ধরে রেখেছে আর ডান হাতে ভেজা জামাকাপড়ের বালতি। গায়ে আর কিচ্ছু নেই।চুল পিছনে খোঁপা করে বাঁধা। গলায় এখনও বিন্দু বিন্দু জল লেগে আছে আর তার নিচে দূধ সাদা ফর্সা চওড়া কাঁধ আর বুক।ভিতরে কিছু না পরার জন্য মাই এর বোঁটা গুলো পরিষ্কার বোঝা যাচ্ছে।যা দেখে বোঝাই যায় মাই এর শেপ এখনও যথেষ্ট সুন্দর।সায়ার নিচে নির্লোম দুখানা পুরুষ্ট পা।এর আগে আমি অনেক মেয়ে বৌদিদের পুকুরে চান করতে দেখছি কিন্তু এই রূপ কখনো চোখে পড়েনি।আমার ঘর টা একটু অন্ধকার হবার জন্য কাকিমা আমায় হয়তো দেখতে পাচ্ছেনা।সেই সুযোগে কাকিমার এই নতুন রূপ দেখতে থাকলাম এক নাগাড়ে।কাকিমা ওই ভাবেই উঠানে নেমে ভেজা জমা কাপড় মিলতে থাকলো।আমার দিকে পিছন থাকায় কাকিমার ভেজা ফর্সা ভরাট পিঠ টা দেখতে পাচ্ছিলাম।কোনো দাগ ছাড়া মসৃণ ফর্সা পিঠের নিচে কোমরের খাঁজ।তার ফাঁকে জলের বিন্দু গুলো চকচক করছে।সায়া পিছন দিকে একটু বেশি নেমে থাকায় কোমরের পরে উল্টানো কলসির মত পাছা শুরুটাও অনেকটা দৃশ্যমান।যা দেখে আমার বাঁড়া মহারাজ নিজের আকার ধারণ করেছে।আমি আমার হাত দিয়ে অজান্তে কখন বাঁড়া খিঁচতে শুরু করেছি জানি না।এরপর যখন কাকিমা আমার দিকে মুখ করে কাপড় মিলতে লাগলো আমি প্যান্ট থেকে বাঁড়া বার করে খিঁচতে লাগলাম।কাকিমা দাঁত দিয়ে সায়া টা ধরে দুই হাতে কাপড় মিলছিল।যারফলে কাকিমার বগল দুটো আমি এই প্রথম খেয়াল করলাম। ফর্সা পরিষ্কার ভরাট বগলের ঠিক মাঝে হালকা কালো স্পট।দেখে বোঝা যায় প্রায় বগলের লোম রিমুভ করে।কয়েকদিন না করার জন্যে হয়তো হালকা লোম গজিয়ে আছে। তবুও এ বগল অসাধারন।

ওই বগলের সাধ গন্ধ নেবার জন্য যা ইচ্ছা করা যায়। শুধু মনের সুখে কাকিমার দুটো বগলে চাটন দিতে চাই।

অফ্ আর মাই দুটো সাইড থেকে বেশ কিছুটা বেরিয়ে আছে যা দেখে বোঝা যায় মাই এখনও একটুও ঝলেনি।যেই মুহুর্তে কাকিমার কাপড় মেলা শেষ হলো ঠিক তখনই আমার বাঁড়াও এক কাপ বীর্য প্যান্টের বাইরে উগ্রে দিলো। আমি হাঁপাতে হাঁপাতে তখনই একটা সিদ্ধান্ত নিয়ে ফেললাম যে কাকিমাকে আমি চুদবোই ওই বগল আমি খুবলে খাবো,কাকিমাকে আমার বাঁড়ার দাসী বানাবো আর আমার বাচ্চার মাও বানাবো।
 

Users who are viewing this thread

Back
Top