What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা বনাম যৌনতা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা বনাম যৌনতা – পর্ব-১ – প্রথম সুখের কাহিনী by perfectson

আমার মা, নাম সমাপ্তি সরকার, এখন বয়স ৪২+ হবে। তবে নিজের মা বলতে পারছি না, কারন যখন আমি ছোট ছিলাম তখন কেউ আমাকে আশ্রমে নিয়ে এসেছে। সেখান থেকে মা, মানে সমাপ্তি সরকার আমাকে বাড়ি নিয়ে আসে, তখন বয়স ১৩। কারন তার মেয়ে ছিল ছোট, বয়স ৯ হবে। আর সদ্য ডিভোর্সী। তাই একটা ছেলে দরকার ছিল ভবিষ্যতে দেখভাল করার জন্য। যাই হোক মা এর কাছ থেকে কদিন আগেই শুনলাম তার রঙিন যৌবন ভরা যৌনকাহিনী।
সালটা ১৯৯৫, মা তখন ক্লাস ১২ তে উঠেছে। ক্লাসের ছেলে থেকে শুরু করে পাড়ার দাদা সকলের চোখ জুড়ানো কচি মেয়ে। বয়স তো তখন প্রেম করার, মানে কেউ একটু মিষ্টি করে বললেই পটে যাই আর কি। তবে সঠিক সময়ে মা এর বৌদি মানে বড়মামি মা কে আসল শিক্ষা টা দিয়ে বাঁচিয়ে ছিল বা বলা যায় অনেক পুরুষ সাথে আমাকেও স্বপ্ন পূরণ করতে সাহায্য করেছিল। তখন বড়মামী পাড়ার সেরা বৌদি। পাড়ার ছেলেরা সুযোগ পেলে অন্ধকার গলির মধ্যে মামীর দুধের মজা নিতো। মামা নাকি ৫ মিনিট এর বেশি চুদতে পারতো না, তাই মামী এসব করত। যদিও কতটা সত্যি জানিনা আমি। কেউ বাড়িতে না থাকলেই মামী পাশের বাড়ির ছেলে কে ডেকে নিতো ছাদ দিয়ে। এমনকি সবাই নিচে থাকলেও রাতের অন্ধকারে খোলা আকাশের নীচে পাঁচিল ধরে চোদন খেত। কিন্তু কদিন চলবে বাড়িতে কেউ না থাকলেও মা তো থাকত বেশি, তাই মনের মত করে হত না, মানে ওই সায়া টা কোনো মতে তুলে চোদন। কিন্তু মামীর মন ভরিয়ে দিতে পারত না কেও ই। মামী চাইত তাকে সম্পূর্ণ লেংটা করে বিছানায় ফেলে চুদুক, ওইরকম পাঁচিল ধরে না। সেদিন মামীর সৌভাগ্য যে মা হঠাৎ ছাদে ডাকতে চলে গেছে রাত্রি বেলায় খাবার করার জন্য। দেখে মা এর চোখ ছানাবড়া, মামী সায়া তুলে ধরে আছে আর পাশের বাড়ির শুভাশীষ চুদে চলেছে। মা কে দেখে তো শুভাশীষ হতবাক। মামী তবুও ঠাপানোর জন্য উৎসাহ দিতে থাকে। বলে কি দেখছিস বিয়ে কর বুঝবি। মা কে নীচে যেতে বলে আর শুভাশীষ কে জোরে ঠাপ দিতে আদেশ করে। মা তো প্রথম নিজের চোখে দেখছে এসব। কোনো কথা কানে আসে না শুধু গুদে বাড়াটা ঢুকতে দেখছে। আর গুদ থেকে রস গড়িয়ে পরছে নিজের সে হুঁশ নেই। চোদা হয়ে গেলে মামীর মুখের মধ্যে মাল আউট করে শুভাশীষ চলে যায়। মা সবটাই দেখল দাঁড়িয়ে। এরপর তারা নীচে চলে যায়। পরদিন দুপুরে মা মামীকে বলে মামা থাকতে কেন এরকম করছো। তখন মামী মা কে লেংটা করে গুদে আঙ্গুল ঢুকিয়ে সুরসুরি দিতে থাকলো। আর দুধ টিপতে টিপতে বলল একটু পড় বুঝতে পারবি। ঠিক ১০ মিনিট পরে যখন মায়ের সেক্স উঠে গেছে তখন মামী গুদ থেকে আঙ্গুল বের করে নিল। মা তাও মামীর হাত গুদে নিয়ে যাচ্ছে। মামী তখন বলল বুঝলি কি জন্য।

মা মামীকে বলল তাও এটা অন্যায়, অন্য জনের সঙ্গে করা ঠিক না। মামী মা কে বোঝালো যে অন্য বা নিজের বলে কিছু নেই সুখ ই সব, তোর গুদ তুই কিভাবে ঠান্ডা করবি তোর ব্যাপার। গুদ শুধু ধোন চাই সেটা যার ই হোক, আরাম দিতে পারলে কিচ্ছু ম্যাটার করে না। বলতে বলতেই পাশের বাড়ির আরও এক জন এসে হাজির। মা তখন উলঙ্গ বসে, দেখেই মা চাদর ঢাকা দেয়। ছেলেটি মা এর বয়সেরই ছিল, এসেই তো মামীর পেছনে বসে দুধ টিপতে থাকে। মামী বলল আজ আমাকে না, সমাপ্তি কে। পর্দা টা ফাটাতে হবে তোকে। মা তো শুনে নিজের কান কে বিশ্বাস করতে পারছে না। ছেলেটার নাম ছিল বাপন, সে শুনেই মা এর পাশে বসল আর মাকে শুয়ে দিল। আস্তে করে পাছার দিকে হাত বোলাতে বোলাতে মামী কে বলল গরম জল আর তুলো আনতে। মা তো রীতিমতো কাঁপতে লাগলো ভয়ে। বাপন বলল ভয় করোনা পরিস্কার করার জন্য আনতে বললাম। এবার মা কে টেনে কোলের উপর বসিয়ে নিল, চাদর টা খুলে ফেলল। মা তো লজ্জায় লাল হয়ে গেছে তখন। বাপন তারাতারি করে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুসতে শুরু করল। আর এক হাত দিয়ে পাছাটা টিপতে শুরু করলো। তখন সবে কচি ৩২ এর দুধ। বাপন মুখে নিতেই কেঁপে উঠলো, অনেক চুসার পর যখন মায়ের গুদ রসে ভরে উঠল তখন বিছানায় ফেলে গুদে মুখ লাগিয়ে চুষতে চুষতে দুধ টিপতে লাগল। এবার যখন বাঁড়া চোষার সময় তখন মা বলে কিনা গন্ধ লাগে। তাও জোর করে মুখে ঢুকিয়ে দিল মামী। কোনোরকম চোষানো হলে গুদে বাড়াটা ঢোকাতে লাগল। প্রথমেই তো ব্যাথায় কঁকিয়ে উঠলো রক্ত বেরিয়ে আসতে লাগল। মামী মুখ চেপে ধরে দুধদুটো টিপতে আর চুসতে শুরু করল যাতে সেক্স বাড়ে আর ব্যাথা ভুলে যায়। একটু পরে তাই হল, বাপনের ৬" মায়ের গুদে চাষ করছে আর মা নিজেই বলছে জোরে জোরে। গুদের জল খসে গেল, মা নিস্তেজ পড়ে আছে বিছানায়। মামী বাপনের বাঁড়া চোষা শুরু করল, মাল আউট হওয়া পর্যন্ত। সেদিন আমার কুমারী মা প্রথম কারোর কাছে চোদন খেয়ে ছিল। দুদিন পর, মা যখন স্কুল থেকে বাড়ি এল ছোট মামার ঘর থেকে কার যেন গোঙানির আওয়াজ পেল, জানলা দিয়ে উঁকি দিয়ে দেখতেই হতবাক।

পরের পর্বের জন্য উৎসাহ প্রদান করূন
(কেমন লাগলো জানাবেন)
আর কোন টপিক শুনতে চান কমেন্ট করবেন।
 

Users who are viewing this thread

Back
Top