What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শেফালির যৌবনকথা – অধ্যায়-১ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-১ by Titli

[শেফালির যৌবনে তার পারিপার্শ্বিক মহিলা ও পুরুষদের দ্বারা সব ধরনের যৌন মিলনের আকাঙ্খা মেটাবার ধারাবাহিক কাহিনীর প্রথম অধ্যায়ের প্রথম পর্ব]

গল্পের শুরুতে আমার ও আমার পরিবারের সম্পর্কে কিছু কথা বলে নেওয়া দরকার। আমি শেফালি, বর্তমানে একজন গৃহবধূ। আমি এক একান্নবর্তী পরিবারের মেয়ে এবং পরবর্তীকালে এক একান্নবর্তী পরিবারের বৌ, কিন্তু আমরা একান্নবর্তী পরিবারের সদস্য হলেও মনে-প্রানে আধুনিক ছিলাম। আর আমার এই মনোভাবের জন্য আমার ঠাকুরদা দায়ী। যদিও আমার সেক্সের হাতেখড়ি হয় আমার দিদির হাত ধরে। আজ আপনাদের আমি আমার প্রথম সেক্সের উত্তেজনার সাথে পরিচয় হবার কাহিনীটা শোনাবো।

এই গল্পটা যে সময়ের তখন আমার ১৬ বছর বয়স আর আমি ক্লাস ৯-এ পড়ি এবং আমার দিদি উচ্চমাধ্যমিক পাশ করে কলেজে ভর্তি হয়েছে। গল্পের শুরুতে আমাদের পরিবারের সম্পর্কে কিছু জানানো উচিৎ। আমাদের বাড়ি কলকাতা থেকে বেশ কিছুটা দূরে, এক মফঃস্বল শহরের সংলগ্ন এক বর্ধিষ্ণু গ্রামে, আমাদের পরিবারের তখন প্রচুর জমিজায়গা ছিল এবং তার সাথে সাথে আমার ঠাকুরদার একটি বিশাল চালের আড়ত ছিল সেই মফঃস্বল শহরে। আমার ঠাকুরদার চার ছেলে এবং এক মেয়ে। আমার বাবা ঠাকুরদার তৃতীয় ছেলে, মানে আমার দুই জ্যেঠা ও এক কাকা এবং এক পিসি আছে।

যে সময়ের গল্প, আমার ঠাকুরদা তখনও জীবিত ছিলেন এবং আমার বাবারা চার ভাই আমার ঠাকুরদাকে এতটাই ভয় পেতেন যে তিনি জীবিত থাকাকালীন কেউ আলাদা হবার কথা কেউ ভাবতেই পারেননি। আমার বড় জ্যেঠুর দুই সন্তান, আমার বড়দা এবং আমার বড়দি, মেজ জ্যেঠুর এক ছেলে, আমার মেজদা। আর আমার বাবার দুই মেয়ে, আমি আর আমার দিদি। ছোট কাকুর এক ছেলে, আমার ভাই জয়ন্ত। আমার পিসিরও এক ছেলে বিক্রমদা।

যাক এবার গল্পে ফেরা যাক, আমি আর আমার দিদি বেশ ছোট বয়স থেকেই একই ঘরে, একই বিছানায় রাতে শুতাম। আমি আমার দিদিকে একটু ভয় পেলেও আমার দিদি আমার সাথে বন্ধুর মত মিশত। আমি আমাদের এখানের নামকরা গার্লস স্কুলে পড়তাম। আমাদের লোকালিটিতে একটা স্কুল ছিল ক্লাস ৮ পর্যন্ত। আর হ্যাঁ ওই স্কুলটা ছিল কোয়েট, মানে ওখানে ছেলে এবং মেয়েরা একসাথে লেখাপড়া করত। যার ফলে আমাদের স্কুলে ক্লাস ৯-এ ওই স্কুল থেকে অনেক ছাত্রী ভর্তি হত, এবং তারা ছেলেদের সাথে পড়ার জন্যে আমাদের তুলনায় বেশী পেকে যেত। আমি যখন ক্লাস ৯-এ উঠি সেই বছরও অনেক ছাত্রী ভর্তি হল আমাদের স্কুলে। আমাদের একটা বন্ধুদের গ্রুপ ছিল সেখানে নতুন কিছু ছাত্রী আমাদের গ্রুপে ঢুকে গেল।

এর মধ্যে আমার বেস্টফ্রেন্ড মেঘনার সাথে দেখলাম মালতী বলে নতুন আসা একটা মেয়ের খুব ভালো বন্ধুত্ব হয়ে গেছে। দেখতে দেখতে আমি, মেঘনা আর মালতী বেশ ভালো বন্ধু হয়ে গেলাম। আমরা একে অপরের কাছে নিজেদের গোপন কথা শেয়ার করতাম। পাপিয়া এও বলল যে আগের স্কুলে একটা ছেলের সাথে ও চোদাচুদিও করেছে। আমি আর মেঘনা প্রথম মালতীর কাছেই চটি বই দেখি। ওতে উলঙ্গ ছেলে ও মেয়ের ছবি ছিল। সেই দেখে আমি শরীরের মধ্যে একটা অন্যরকম ফিলিং অনুভব করি। মালতী বলেছিল এটাই যৌন অনুভুতি।

মালতী এরপর একদিন বলে যে, সে নাকি ক্যাসেটও জোগাড় করতে পারে পর্ণ মুভির। আমরা ঠিক করি যে একদিন আমরা স্কুলে না গিয়ে অনিতাদের বাড়ি যাবো, অনিতার বাবা-মা দুজনেই অফিসে যায় আর সারাদিন বাড়ি ফাঁকা থাকে, আর ওদের বাড়িতে ক্যাসেট প্লেয়ারও আছে। আমরা বাড়িতে বললাম স্কুল প্রোজেক্ট এর জন্য আমরা মেঘনাদের বাড়িতে গ্রুপ স্টাডি করব, আমাদের বাড়ির লোক মেঘনাকে ভালোভাবে চিনত। বিনা সন্দেহে আমাদের পারমিশান দিয়ে দিলেন। আমরাও নির্দিষ্ট দিনে অনিতাদের বাড়িতে হাজির হলাম।

মালতী তিনটে ক্যাসেট এনেছিল। মালতী বলল, "প্রথমে একটা রোম্যান্টিক টাইপ ফিল্ম চালাব, একটু গরম হয়ে গেলে রগরগে গ্রুপ সেক্স চালাব।"

আমরা এইসব বিষয়ে তেমন কিছুই জানতাম না, তাই আমরা বললাম, "তুই যেটা ভালো বুঝিস সেটা চালা।"

ও প্রথমে যে ক্যাসেটটা চালাল, তাতে পরদায় ভেসে উঠল একটা ছেলে আর একটা মেয়ে উলঙ্গ অবস্থায় নিজেদের চুমু খাচ্ছে। ছেলেটা মেয়েটার মাই টিপে দিচ্ছে আর মেয়েটা নিজের হাতের মধ্যে ছেলেটার কলাটা চটকাচ্ছে। তারপর ছেলেটা ধীরে ধীরে নিচে নেমে মেয়েটার গুদে চুমু খাচ্ছে, আর চাটছে। মেয়েটাও উহহ আহহ উম্মম্ম করে শীৎকার দিচ্ছে। আমি টিভির দিকে মগ্ন ছিলাম আর সেই সময় আমার বুকের উপর চাপ অনুভব করলাম।

দেখি আমার দুদিকে বসে পাপিয়া আর অনিতা আমার দুধদুটো আস্তে আস্তে টিপছে। আমার বেশ ভালো লাগছিল, আমি ওদের হাতের ওপর চাপ দিয়ে ইশারাতে ওদের আরও জোরে জোরে টেপার জন্যে অনুরোধ করলাম। পাপিয়া বুঝতে পেরে আমার চুড়িদার আর ব্রা খুলে দিল আর আমার মাইদুটোকে ময়দা মাখার মত চটকাতে লাগল।

আমি সুখের আবেশে চোখ বন্ধ করে ফেলেছিলাম, তখন অনুভব করলাম আমার পাজামার দড়ি খুলে পাজামা টানাটানি করছে। আমি আমার পাছাটা তুলে দিতেই আমার পাজামা আর প্যান্টি একসাথে খুলে আমাকে পুরো উলঙ্গ করে দিয়ে আমার গুদ চাটতে লাগল মেঘনা। এদিকে মালতী আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগল আর আমার মাই টিপতে আর আমার নিপলগুলো ডলে দিতে লাগল। আমার সারা শরীরে একটা কারেন্ট খেলে গেলো আর আমি অনুভব করলাম আমার গুদের ভিতর দিয়ে একটা অদ্ভুত সুখপ্লাবন বয়ে গেলো।

[এরপর আমরা আর কি কি করলাম, তা জানতে পরবর্তী পর্বের অপেক্ষা করুন। এছাড়াও গল্পটা কেমন লাগছে কমেন্টে জানালে খুব খুশি হতাম।]

[ধন্যবাদ]
 

Users who are viewing this thread

Back
Top