What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মিমের ডায়েরী প্রথম মদ্যপান (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,280
Messages
16,017
Credits
1,461,723
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মিমের ডায়েরী প্রথম মদ্যপান - by যুব

ফেইসবুকের মাধ্যমে পরিচয় হওয়া আমার বন্ধু আবিব। এক্সপোর্ট ইমপোর্ট এর বিজনেস করে। ওর সাথে ভালই কথা বর্তা হচ্ছিল। সে আকারে ইংগিত এ আমাকে অনেকভাবে সেক্সের প্রোপোজাল দিলেও আমি অগুলা বুঝেও বুঝার ভান করতাম। আমাদের মাঝে ভালই কথা বর্তা চলছিল। একদিন বিকেলবেলা হটাত বয়ফ্রেন্ড এর সাথে ঝগ্রা হয় মেজাজ গরম ছিল প্রচুর এর মধ্যে আবিব নক দেয় আমি সিন করে রিপ্লে দেই না হটাত সে ম্যাসেঞ্জারে কল দেয় আমি রিসিভ করে অকে অনেক কথা সুনাতে থাকি ও আমার সব কথা শুনতে থাকে। ওকে জতই ঝাড়ি দেই না কেন কিছুই বলে না এতে আমার রাগ আরও বেড়ে যায়। বয়ফ্রেন্ডের সব রাগ ওর উপরে ঝাড়লাম। ঝাড়া সেসে ও হাসি দিয়ে বলল রাগ কমসে তোমার?

আমি কিছুক্ষণ চুপ হয়ে রইলাম আর হটাত বললাম চলে আস মোহাম্মদপুর আজ মিট করি।

ও বলল- আচ্ছা আমি আসতেছি, তুমি কই থাকবে?

আমি বল্লাম- আমি টোকিও স্কোয়ারে আসবো। তুমি কই আছো।

ও বলল- আমি ধানমন্ডি ৩২ এ আছি, ঠিক এ্যারামের নিচে ভিতরে ঢোকার গেটের সামনে দারিয়ে আছি। আধাঘণ্টা এর মধ্যে আসবো।

আমি- না সময় বিশ মিনিট

ও বলল- ওকে, আমি আসতেছি।

আমি ফ্রেস হয়ে নীল সারি আর লোয়ারকাট একটা ব্লাউজ এর সাথে ডাবল প্যাডেড পুসাপ ব্রা পড়ে আয়না এর সামনে দারালাম। ৩৪ বি সাইজের বুবস গুলা পুষাপ ব্রা পরায় বিশাল আকারের দেখতে লাগলো। আমি বাসা দিয়ে টোকিও স্কোয়ারের উদ্যেস্বে এ বেড়িয়ে গেলাম। আমি টোকিও স্কোয়ারে পৌছে ভিতরে কিছুক্ষণ ঘুরতে লাগলাম আর সবাই আমাকে চোখ দিয়ে গিলতে লাগল হটাত আবিব ফোন দিলো আর জিজ্ঞাস করল আমি কই আমি বল্ললাম আমি মার্কেট এর ভিতরে ও আমাকে সামনের গেটে আসতে বলল। আমি সামনের গেটে গেলে দেখি আবিব একটা ইয়ামাহা আর১৫ নিয়ে দারিয়ে আছে। আমি ওর কাছে গেলে ও আমাকে ওর পিছনে বসতে বলে আর বলে চল ঘুরতে জাই। আমিও কি মনে করে রাজিও হয়ে যাই আর ওর পিছনে উঠে বসি। বাইকের সিট এমন উঁচু যে আমি না চাইলেও ওর পিঠে আমার বুক লাগিয়ে বসতে হয়। ও বাইক নিয়ে ঘুরতে লাগলো আমরা কথা বলতে বলতে আগাচ্ছিলাম। ও আমাকে নিয়ে হটাত মহাখালী ফ্লাইওভার এর উপরে উঠে জোরেশোরে বাইক চালাতে লাগলো। আমি ব্যালেন্স করার জন্য একহাত দিয়ে আবিবকে জড়িয়ে ধরলাম আর আরেক হাত দিয়ে শাড়ির আচল সানলে নিলাম। আমি আর আবিব বিভিন্ন কথা বলতে লাগলাম। ও আমার বফের সাথে ঝামেলা এর কথা শুনে আমাকে ড্রিঙ্ক করার জন্য ওফার করলো। আমি কখনওই আগে মদ খাইনি বলে জানালাম। ও বলল তাহলে আজই হয়ে যাক বলে বাইক ঘুরিয়ে ওর কাঠালবাগান এর বাসার দিকে রওনা দিলো। মাঝপথ এ বসুন্ধরা ফুটকোর্ট এ থেমে আমরা রাতের খাবার খেয়ে নেই। ও বাসায় পৌছুলে দেখি তখন রাত ৯ টা বেজে ১৩ মিনিট। বাসায় লিফট না থাকায় হেটেওই ৬ তলা পর্যন্ত উঠে গেলাম। উঠে দেখি একটা জ্যাক ড্যানিয়েল এর বোতল রেডি।
 

Users who are viewing this thread

Back
Top