What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অর্পা বউদি (1 Viewer)

voidPendent

Expert Member
Joined
Sep 6, 2020
Threads
40
Messages
1,976
Credits
10,339

বেশ আগে আমি এক সাথে ২ টো গল্প লেখা সুরু করেছিলাম , কিন্তু কোথাও পাবলিশ করি নি কারন একেত আমার লেখার হাত খুব বাজে , লেখা নিয়ে আমি খুব একটা সন্তুষ্ট ছিলাম না । আর গল্পটা কিভাবে আগাব ওটাও মাথায় আসছিল না, তাই বেশী দূর লেখাও হয় নি । এখানে সংস্কারী চটির বেশ ডিমান্ড আছে দেখে লেখাটা এখানে পোস্ট করছি । ইচ্ছে আছে গল্পটা আগানোর, তবে দ্রুত শেষ করতে পারব বলে মনে হয় না । কারো কোন পরামর্শ , গল্পের প্লটের বিসয়ে মতামত থাকলে জানাবেন , আর কোনও লেখকের যদি গল্পের প্লট ভালো লাগে এবং বাকিটুকু নিজের মত করে লিখতে চান তাও জানাতে পারেন । আমার তাতে কোন প্রব্লেম নেই । .

************************************************* .



বছর দুয়েক আগের ঘটনা । সবে ২/১ এর সেমিস্টার ফাইনাল শেষ করে হাফ ছাড়ছি । দুর্গা পূজার জন্য ভার্সিটি বন্ধ হয়ে গেলেও বাড়িতে বলে দিলাম এই বন্ধে হলেই থাকবো । কারন হিবেবে বললাম যেই ছেলেকে টিউশন পড়াই ওর পুজোর পরই পরীক্ষা , এখন না পড়ালে রেজাল্ট খারাপ করবে । ছাত্রের পরীক্ষা বাহানা মাত্র , টিউশনের মূল আকর্ষণ ছাত্রের মা, রাবেয়া জাহান । ছাত্রের বাবা থাকেন কুয়েত, বাড়ি আসেন দু তিন বছর পর পর , আর এদিকে রাবেয়া বেচারির মধ্য-গগনা যৌবন সামলাই আমি। যাক সে গল্প না হয় অন্যদিন হবে । আজকের গল্পের নায়িকা ভিন্ন । তো যখন ভাবছিলাম সাদামাটা একটা বন্ধ কাটাতে যাচ্ছি , তখনি আমার ভার্সিটির বন্ধু সুমিত ওর গ্রামের বাড়িতে যাওয়ার অফার করে বসল । অন্য কেও হলে না করে দিতাম, কিন্তু সুমিতের প্রস্তাব ফেলার মত নয়। কি ভাবছেন , সুমিত আমার অনেক ভাল বন্ধু এটাই কারন? মোটেই না । সুমিতের বাড়িতে দুর্গাপুজো অনেক জাঁকজমক করে হয় এটা ওর মুখে অনেক শুনেছি । একেতো কখনও দুর্গা পুজো দেখা হয়নি আমার, উপরি পাওনা সুন্দরী হিন্দু রমনিদের অবলোকন করার সুযোগ । আমার সবচে বড় দুর্বলতা হল হিন্দু রমণী । শাড়ী পরা হিন্দু মেয়ে দেখলে আমার বাঁড়া মসাই দাড়িয়ে পরেন । কিন্তু এখনো অই দেখা পর্যন্তই আমার দৌড় । চেষ্টা যে করি নি তা নয় , কিন্তু সফল হই নি । গ্রামের ছেলে আমি, বড্ড আনাড়ি ছিলাম । সময় সাথে আমি এখন পাকা খেলোয়াড় । আমি ডিসাইড করলাম এই বিয়েতেই আমার সপ্ন পূরণ করার চেষ্টা করতে হবে। আর না হলেই বা ক্ষতি কি , বনেদী বাড়ির হিন্দু রমণী আর তাদের অন্দরমহল দেখার সুযোগ তো হাতছারা করা যায় না। তো আমি কিছু কাপড় প্যাক করে রাতে রওনা দিয়ে সপ্তমীর ভোঁরে সুমিতের বাড়ি গিয়ে পৌঁছলাম । বাড়িতে গিয়ে যা হল , সে এক অভিজ্ঞতা! পুজো বাড়ির তোরজোড়ই আলাদা । সুমিতদের বাড়ি দেখে বেশ অবাক হলাম , দোতলা U সেইপের পুরনো ফ্যাশনের বাড়ি। দেশে এখন এমন বনেদি হিন্দু বাড়ি দেখা যায় না । বাড়ির সামনের আঙ্গিনায় পুজোর বন্দবস্ত । ঘড়ি দেখলাম ১১ টা বাজে । ছাদের উপর চিলেকোঠার ঘরে আমার থাকার বন্দোবস্ত হলো । ব্যাগপত্র রুমে রেখে ফ্রেশ হয়ে নিলাম কলতলায় , ব্রেকফাস্ট এর জন্য সুমিত নিয়ে গেল ওদের বাড়ির ভেতরে। ওর পরিবারের পরিচয় করিয়ে দিলো সুমিত , সুমিতের ভার্সিটির একমাত্র বন্ধু , যত্নের অভাব হলনা । হাত ধুয়ে ডাইনিং টেবিলে বসে খওয়া শুরু করলাম এমন সময় যেন সাক্ষাত দেবীর দেখা পেলাম , পড়ে জেনেছিলাম দেবীর নাম অর্পিতা, সুমিতের একমাত্র বউদি । সিঁথিতে সিদুর , কপালে টিপ , গলার মঙ্গলসুত্র ,হাতে চুরির সাথে সাদা শাঁখ আর হলুদ কালারের শাড়ীতে বউদিকে দেখতে আসাধারন লাগছিল। চোখ নামিয়ে নিতে যাব অই সময়ে আমার চোখ গেল তার কোমরে । হাল ফ্যাশানে পরা শাড়ির আঁচল পিঠ ঘুরে বাঁপাশের কোমরে গোঁজা, ফলে বাপাশের কোমর পুরো উন্মুক্ত, তার মাখনের মতো মসৃণ পেট আর হাল্কা ঘামে ভেজা কোমরের ভাঁজ দেখা মাত্র আমার বাঁড়া দাড়িয়ে গেছে । কোমরের ভাজ দেখে বুজতে বাকি রইল না নাভির কমপক্ষে তিনইঞ্চি নিচে শাড়ী পড়ে আছে বউদি । সুমিত বউদিকে দেখতেই হাত ধরে টেনে এলো । "এই হল আমার বউদি, আর বউদি এই হল আমার বন্ধু ফারহান"
"হাই বউদি " হাত পেন্টের উপর দিয়ে কোনরকমে দাঁড়ানোর চেষ্টা করলাম ।
"আরে বোস " বউদি হেসে উঠলো , আঃ কি মিষ্টি সে হাঁসি । " আমার নাম অর্পিতা , সবাই অর্পা বলেই ডাকে । তোমার কথা অনেক শুনেছি সুমিতের থেকে , কন অসুবিধা হচ্ছে নাতো তোমার থাকতে ? "
তোমার সেক্সি কোমর দেখার পড় থেকে অনেক অসুবিধা হচ্ছে , মনে মনে বললাম আমি । "আরে নাহ বউদি , কোন অসুবিধা নেই "
"আচ্ছা , খাও তাহলে এখন । পড়ে কথা বলবো তোমার সাথে । পুজোর অনেক কাজ পড়ে আছে তো " হাসিমুখে বলে বিদায় নিলো বউদি । বউদি ঘুরতেই ওর পোঁদটা দেখে বাঁড়াটা আবার টনটন করে উঠলো আমার। বউদি যেতেই হাফ ছেরে বাঁচলাম , অনেক কষ্টে বউদির পেটের দিকে তাকানোর লোভ সামলে ছিলাম , দু এক বার চোখ চলে যাচ্ছিল তাও, ইচ্ছে হচ্ছিল আঁচলটা সরিয়ে নাভিতে একটা চুমো খাই । নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হয়ে যাচ্ছিল ।
"কিরে খাস না কেন? " সুমিতের কথায় সম্বিত ফিরল আমার ।

খাওয়া শেষে পুজার প্যান্ডেল এ গেলাম সুমিতের সাথে , সুমিত ওর গ্রামের বন্ধুদের আর আত্মীয়দের সাথে পরিচয় করিয়ে দিয়ে লাগল সাথে পরিচয় করিয়ে দিতে লাগলো আমাকে , ওদের অনেকেই আলাপ জুরে দিতে চাইলো আমার সাথে , আমি শুধু হু হা করে গেলাম । অর্পা বউদিকে দেখলাম সামনে কিছু মেয়ের সাথে আড্ডা দিতে , কাছে ঘেঁষার সুযোগ নেই । ভাবলাম অঞ্জলি শেষে লোকজন কমলে বউদির সাথে যেভাবেই হোক ভাব জমাতে হবে । কিন্তু গান্ডু সুমিতের জন্য তা আর হোল না । অঞ্জলি শেষ হয়তেই নিয়ে গেল ওর বন্ধুদের সাথে গ্রাম ঘুরাতে , ফিরতে ফিরতে রাত । রাতে খাবার সময় বউদিকে আর দেখতে পেলাম না , মনে মনে কিছু গালি দিলাম সুমিতকে । শালা পুরো দিনটা দিলো বরবাদ করে । খাবার খেয়েই তাড়াতাড়ি উপরে উঠে পরলাম , একা চিলেকোঠার ঘরে সুয়ে ঘুম আসছিলো না । মাথায় শুধু অর্পা বউদির কথা ঘুরছিল , ওর মাখনের মত কোমরের কথা মনে হতেই বাঁড়া দাঁড়িয়ে গেলো আবার, ওর অদেখা নাভির কথা চিন্তা করে পাগল হয়ে যাচ্ছিলাম । নাহ , আর থাকতে না পারলাম , ঘুমানোর আগে পরা লুঙ্গি এক টানে খুলে ফেলে বাঁড়াটা খেঁচতে লাগলাম , অল্পক্ষণেই মধ্যেই বীর্য বন্যা বইয়ে দিলাম ফ্লোরে । ধন মুছে বিছানাতে গা এলিয়ে দিলাম , পরদিন কি করবো তা ভাবতে ভাবতেই ঘুম এসে গেলো চোখে ।
 

Users who are viewing this thread

Back
Top