What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা কে চোদা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা কে চোদা by Pj

আমারা 3 জন থাকী কারন বাবা নিচু জাতি মেয়ে কে ভালবাসে বিয়ে করেছিল তাই দাদু বাবা কে গ্রামে অনেকটা দূরে কীছু কিছু জায়গা দেয় বাড়ি করার জন্য আর ঘর থেকে বের করে দে সেখানে কেউ ই আসতো না আমাদের সঙ্গে কেউ মেলামেশা করতো না মা বাবা একাই থাকতো বিয়ের এক বছর পরে আমি হলাম আমার মা তখন বয়স 16 বছর বাবার 25 বছর আমার এখন বয়স 15 আমি ক্লাস নাইনে পড়ি আমাদের অনেক কষ্টের দিন কাটতো.

একদিন হঠাৎ বাবা শহরে একটা কাজ পেল পাঁচ বছরে কন্ট্রাক বাবা সব কথা বলল আমাদেরকে আর আমরাও রাজি হল আমরা কষ্টে চালিয়ে নেব মা মা ও বলল কিন্তু মায়ের মনে অনেক কষ্টে বলব সাতদিন পরে বাবা চলে গেল তখন অনেক গরম মুছে ভালোভাবে কাজ করছিল সবকিছু ভালই চলছিলো প্রথম মাসে মাইনা টাকা ও এসে গেল আমরা খুব ভালোই ছিলাম আমি মোবাইল কিনলাম তাতে বাবার সঙ্গে ভালোভাবে কথা হতে পারে এভাবে চলতে থাকলো আর এক মাস কেটে গেল .

তারপর প্রচুর গরম বলল শনিবার দিন স্কুলের হাফ ছুটি থাকে আমি দুটো আরেকটা দিকে ঘরে পৌঁছে গেছে দেখি দরজা খোলা মা ঘুমাচ্ছে মানে হয় আমি ডাকলাম কিন্তু কোন সাড়াশব্দ নেই আমি ঘরের মধ্যে ঢুকলাম যা দেখলাম জীবনে কিছু দেখার মনে হচ্ছে না মার হাঁটু থেকে কাপড় উপরে উঠে গেছে গ**** উপর চুল গুলো ভালোভাবে বোঝা যাচ্ছে গুদে অনেক চুল গুগোল এগুলো দেখে আমি ঠিক থাকতে পারলাম না.

আমি মায়ের কাছে গেলাম মায়ের গুধ দেখতে থাকলো কি করবো ভেবে পাচ্ছিলাম না মাকে ডাকলাম দু-তিনবার কোন সাড়া দিল না আমি মায়ের গুদে হাত দিতে লাগলাম দুর্গন্ধ শুনতে থাকলাম কেমন যেন আমার শরীরে কেমন যেন হল আমি সেখান থেকে চলে গেলাম খেলা করতে সন্ধ্যার সময় বাড়ি ফিরে দেখি মা কাজ করছে মাকে দেখে আমার নাম হল আমি আর কিছু বললাম না রাত নটার সময় আমি খেয়ে দিয়ে ঘুমাতে চলে গেলাম.

আমার মাথায় একটা বুদ্ধি দাও আমি মনে মনে বললাম আমার ভয় লাগছে আমি তোমার পাশে ঘুমাবো মা-বলল ঠিক আছে আমি কি আমার খাটে কি ঘুমিয়ে পড়লাম ঘুমের ভান করতে থাকলাম তারপর মায়ের তার ব্লাউজ সায়া সব খুলে ফেলো খালি শাড়ি পড়ে ঘুমান আমিতো হালকা চোখে দেখছি 5 মা ঘুমিয়ে পড়ল এগারোটা নাগাদ বুঝলাম মা ঘুমিয়ে পড়েছে মাকে নরালাম দু-তিনবার কোন সাড়াশব্দ নেই মার শাড়ি উপরে তুললাম উপর থেকে নিচে তুললাম.

পুরো ন্যাংটো দেখে 8 ইঞ্চি বারা দাঁড়িয়ে পড়ে মায়ের ঠোটে কিস করলাম কিস করতে করতে গলা দিয়ে আমার দুধের দুধ চুষলাম তারপরে মার নাভি নাভির গর্তে ঢুকিয়ে চাটতে থাকলাম কন্ট্রোলার হলো না মায়ের গুদে হাত দিয়ে ফাঁক করলাম আমার জিভ ঢুকিয়ে চাটতে থাকলাম মা যেন নড়ে উঠলো আমি ভয় পেয়ে গেলাম বেসুরে গেলাম কিছুক্ষণ পরে মার গুদে আমার চাটতে লাগলাম আমার কণ্ঠ ভালো না আমার দু পা ফাক করে আমার বাড়াটা মার গ**** মুখে রেখে একটু আসতে করে ঢুকালাম.

দুই হাতে ভর দিয়ে হালকা ঢুকাতে থাকবো মায়ের গ**** মুখে মনে হচ্ছে গুদে বারা ঢুকে যাবে মনে হচ্ছে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না জোরে এক গুতা দিতে মার গুদে পক করে অর্ধেক ঢুকে গেল মা নড়ে উঠলো বুঝতে পারছি না তো বাঁড়া ঢুকিয়ে চুক করে ওইভাবে কইলাম 5 মিনিট পর আমার হচ্ছেনা আমরা ঠাপ মারা হলো না আমার মাল দিয়ে গেল মার গ**** ভিতর আমিও উঠে মার পাশে ঘুমিয়ে গেলাম.

আমার ঘুম ভাঙ্গে সকাল আটটায় আমি ঘুম থেকে উঠে দেখি মা পাশে নেই সে কাজ করছে আমি উঠে ব্রাশ করতে যাই মা আমাকে দেখে একটু হাসল আমি মনে মনে ভাবছিলাম মা কি জানতে পারল কালকে ব্যাপার দুপুর বেলা যখন খেতে যাই মা একটা সুন্দর শাড়ি পড়ে খুব দেখতে মাকে দেখে মন কেমন করলো খাওয়া শেষ করে আমি রুমে গেলাম মা পিছন থেকে এসে আমাকে জড়িয়ে ধরল আর কিস করবো আমি অবাক খুব আমিও কিস করতে থাকি.

মা আমাকে পাগলের মতন কিস করতে থাকে আর আমার প্যান্ট খুলে আমার বাড়ায় হাত দেয় আমি যেন স্বর্গ দেখছি আমি তোমার দুধ টিপছি আর পোদে হাত বুলাচ্ছে আমি আর কিছু মনে না করে মাকে পুরো ল্যাংটো করে দিলাম মা আমাকেও নেংটো করে দিল আমি আর মার গুদে আগুন করে ঢুকাতে থাকলাম তোমার মুখে একটা আওয়াজ হলো আমি আহা আমি বুঝিনা প্রেম মার গুদে মুখ থেকে চাটতে থাকলাম মার গুদে তারপর কামড়ে দিলাম মা চিৎকার করে উঠলো গুদে.

কিছুক্ষণ পরে আমি মাকে খাটে শুইয়ে আমার দুটো পা আমার কাধে তুলে গুদে ফাঁক করে ঢুকিয়ে দিলাম মা চিৎকার করে উঠল মাগো মরে গেলাম তারপর ঠাপের জোর বাড়ানো মা পাগল হয়ে চিৎকার করতে থাকল এইভাবে 15 করিমের চলার পরে আমি ক্লান্ত হয়ে পড়লাম মার গুদে মাল ঢেলে দিলাম মারুফ করে ঘুমিয়ে ছিলাম মা আমাকে জড়িয়ে ঘুমিয়ে রইলো আমার নাম কেমন লাগলো মা বলল খুব ভালো তুমি কি করে জানলে আমি তোমাকে চুদব.

কাল রাতে তুই আমার গুড চাট ছিলিস আমার খুব ভালো লাগছিল তুমি যদি আমার গুদে বারা ঢুকিয়ে চুদছি লিস্ আমার অনেক আরাম পেয়েছিল তোর গরম মাল আমাকে ঠাণ্ডা করেছিল তো , মা তোমার পোদে চুদদে ইচ্ছা করছে তুমি চুদদে দিবে মামুনুর দেবো একটা শর্তে কি শর্ত....

নেক্সট পার্ট পরের এপিসোডের সবাইকে কেমন লাগলো কমেন্ট করে জানাবেন...মা কে কে কে চুদেছে সেটাও বলবে কমেন্টে.....
 

Users who are viewing this thread

Back
Top