What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
16,003
Credits
1,458,825
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেন পরিবার পর্ব ১ by sagnik567

শেফালী শশুরের লুঙ্গি তুলে বিশাল ল্যাওড়াটা মুঠো করে নিয়ে আদর করছে আর ৪০ বছরের সাধন বাবু এক হাতে মালের গ্লাস নিয়ে নিজের বৌমার মাই দুটো চোঁখ দিয়ে চোদন করছেন আর বৌমার দাসল পোঁদ টিপছেন.
শেফালী একটা লাল ফিন ফিনে শাড়ি পরে আছে নাভির নিচে . সিঁথি তে লাল সিঁদুর , কপালে লাল টিপ্ , লাল লিপস্টিক . শেফালী মুচকি হেসে শশুর কে বললো " বাবা , আপনাকে খুশি করার জন্যেই আমি লাল রঙের বিকিনি পড়েছি . আপনি আমার শরীর যে ভাবে গিলছেন , আমার কিন্তু খুব লজ্জা করছে.

শেফালী , সেন বাড়ির গিন্নি . বয়স ২২ বছর . কলেজের প্রফেসর . সাধন বাবুর ছেলে ২০ বছরের রতনের সাথে বিয়ে হয়েছে ২ মাস হলো ..

শশুরের আদর খেয়ে শেফালী গরম হয়ে গা থেকে শাড়ির আঁচল ফেলে দিলো . লাল রঙের একটা সুতোর মতো ব্রা . সাধন বাবু বৌমের সেক্সি বডি দেখে বিকৃত ভাবে হাসলো আর দাসল মাই দুটো ধরে বললেন " বৌমা তুমি আমার মেয়ের মতো , কিন্তু এমন চাবুক শরীরটা বিছানাতে না পেলে আমার চোদন দন্ড ঠান্ডা হবে না ".

শেফালী শশুরের গলা জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আর বললো " নিন না বিছানাতে" . শশুরের হাত বৌমার শরীর আর পোঁদ মর্দন করছে .
সাধন বাবু র লক লোকে বাড়াটা নিজের বৌমের হাতের মুঠোতে .সাধন বাবু বললেন " বৌমা জিনিষটা পছন্দ হয়েছে "
" এমন জিনিস সব মেয়ে র পছন্দ হবে বাবা ". শেফালী অজগর সাপের মতো বাড়াটা চুষতে লাগলো .
শেফালী জানে , হাতে মালের গ্লাস নিয়ে বাড়াটা চোষাতে শশুর খুব পছন্দ করে .

সাধন বাবু বৌমার মাই দুটো টিপতে টিপতে বললেন " বৌমা . উপরের জিনিসগুলো তো দেখলাম , এবার নিচেরটা একটু দেখাও . তুমি তো জানো যে আমার কচি মাগীর ল্যাংটো শরীর নিয়ে খেলা করতে দারুন লাগে.

শেফালী মুচকি হেসে বললো " বাবা আপনি না খুব দুস্টু . জানি না , যা খোলার খুলুন আর আমাকে ল্যাংটো করুন "
সাধন বাবু এক টানে বৌমার কোমর থেকে শাড়িটা খুলে দিলো . ছেলের বিয়েতে নিজের বৌমা কে ব্রা আর প্যান্টি দিয়ে আশীর্বাদ করেছিলেন . এই প্যান্টি তা শেফালী আজ পরে আছে . শেফালী বললো " বাবা আপনার দেওয়া ব্রা প্যান্টি আপনার সামনে পড়তে আমার যে কি ভালো লাগে . আপনি যা দেখছেন ভালো লাগছে তো ".

সাধন বাবু দেখলো ব্রা টা বৌমার মাইয়ের বোটা দুটো আর প্যান্টি টা গুদের কোয়া দুটো ঢেকেছে. গুদের চুল দেখা যাচ্ছে . শেফালী শশুড়ের সামনে ঝুকে নিজের পোঁদ দেখালো . সাধন বাবু বৌমার পোঁদের পেছনে নিচু হয়ে বসলেন আর বৌমার দু পাএর ফাঁকের দৃশ্য উপভোগ করতে লাগলেন.

সাধন বাবু বৌমার পেছনে দাঁড়িয়ে ল্যাওড়াটা বৌমার প্যান্টির ফাঁক দিয়ে ঢুকিয়ে দিল। গরম বাঁড়া শেফালির পেটের উপর , আর শশুড়ের হাত মাই টিপছে। শেফালী পেছনে ঝুকে শশুড়ের গলা জড়িয়ে ধরতে ডিপ কিস করতে লাগল।
উফফ, বাবা কি করছেন আমার শরীরটা নিয়ে ।আর পারছি না । এবার আপনার বাড়াটা আমার গুদে ঢোকান।

এমন সময় শেফালির মা , রুপালি দেবী ঘরে ঢুকলেন . রুপালি দেবীর বয়স ৪৭ বছর . বিশাল পোঁদ আর টাইট মাই।
নিজের মা কে দেখে শেফালী চমকে উঠলো . সাধন বাবু লজ্জা পেলেন .রুপালি দেবীকে নমস্কার করলেন . বললেন " দিদি কিছু মনে করবেন না . আপনার মেয়ের কচি মাই দুটো দেখে আর ঠিক থাকতে পারলাম না . একটু মজা করছিলাম "

রুপালি দেবী বললেন " শেফালী এখন আপনার বাড়ির বৌ . আপনাকে খুশি করা ওর কর্তব্য ."

কোমর দুলিয়ে সাধন বাবুর গলা জড়িয়ে বললেন " একবার আমারটাও খেয়ে দেখুন না , আমার ডাবকা মাই দুটো কি আপনার পছন্দ হলো না "

সাধন বাবু মালের গ্লাস হাতে নিয়ে বিকৃত ভাবে হেসে রুপালি দেবীর মাই দুটো হাত বুলিয়ে বললেন " দিদি আপনি যা শরীর বানিয়েছেন একবার আপনারটাও টেস্ট করতে হবে . আপনাকে আর আপনার মেয়েকে একসাথে আমার বিছানাতে নিয়ে মজা করার খুব আছে রইলো "

নিজের মেয়ের সামনে এই কথা শুনে রুপালি দেবী একটু লজ্জা পেলেন .

সাধন বাবু বুঝলেন কথাটা বৌমার সামনে বলাটা ঠিক হয় নি , তাই বললেন "দিদি আপনি এই সময় আমার ঘরে "
রুপালি দেবী নিজের মেয়ের দিকে তাকিয়ে বললেন " তোর শাশুড়ির আমাকে পাঠালো , তো কে ডাকছে " .

তারপরে সাধন বাবুর দিকে ফিরে বললেন " দাদা আপনার অজগর সাপ তা তো খাঁচায় ভরতে হবে . দেখুন আমার খাঁচাটা আপনার পছন্দ কিনা " এই বলে সাধন বাবুর ল্যাওড়াটা মুঠো করে ধরলেন .

শেফালী হেসে নিজের মা কে বলল " মা তুমি আমার শশুর এর সাথে গল্প করো , আমি দেখি শাশুড়ি মা কি বলছেন . আর খাঁচা থেকে সাপটা কিন্তু বার করো না . আমি এসে খাবো "

শেফালী ঘর থেকে বেরিয়ে যাবার সময় পেছন ফিরে দেখলো রুপালি দেবী শাড়ি তুলে সাধন বাবুকে নিজের গুদ দেখাচ্ছে .

সাধন বাবু, ওনার স্ত্রী মালতি দেবী ( বয়স ৪৫ )আর ছেলে রতন অশ্লীল ছবি করেন . মালতি দেবী আবার ব্লু ফিল্ম এর ডিরেক্টর .

শেফালির ইচ্ছে ব্লু ফিল্ম করার।

রতন নিজের মা কে ভয় করে . শেফালী কে বলেছে " মা রাজি না হলে তুমি পারবে না "

মালতি দেবী এতদিন রাজি হন নি . বলতেন " বৌমা তুমি কলেজ এ পোড়াও . তোমার উচিত নয় নোংরামি করা। তাছাড়া তোমাকে ক্যাবারে শিখতে হবে, বিভিন্ন লোকের সাথে বিছানাতে শুতে হবে । কিন্তু সব অভিনয়। রতন তোমার স্বামী।ওকে জিজ্ঞাসা করো ও রাজি আছে কিনা।"

বাড়িতে মালতি দেবী রাশভারী মহিলা . রতন পর্যন্ত মা এর কাছে যেতে সাহস করে না . পুজোর ঘরে সময় কাটান . কে বলবে এই মহিলা আবার অশ্লীল ছবি করার সময় নিজের ছেলের সামনে পা ফাঁক করেন .

রতনের বিয়ের সময় মালতি দেবী ছেলেকে জিজ্ঞাসা করেছিলেন " হাঁ রে খোকা আমি তোকে বিয়েতে কি দেব "
রতন হেসে মা কে বলেছিল " মা তোমার সব কিছুই তো আমি পেয়েছি . তবু তুমি যখন কিছু দিতে চাইছো , আমার দুটো জিনিস চাই "

মালতি দেবী খুশি হয়ে বললেন " বল তোর কি চাই . সব দিতে পারি "

রতন মা এর কাছে এসে বললো " আমার সব অশ্লীল সিনেমাতে তোমার সাথে একটা বিকৃত দৃশ্য চাই আর বাড়িতে তুমি সব সময় অর্ধউলঙ্গ হয়ে থাকবে "

মালতি দেবী শাড়ির শাড়ির আচলটা ঠিক করে রেগে গিয়ে বললেন " রতন নিজের মা এর সাথে ভদ্র ভাবে কথা বোলো. ব্লু ফিল্ম এ আমার সাথে অশ্লীল দৃশ্য করা আর বাড়িতে নিজের মা কে ল্যাংটো হয়ে ঘুরতে বলা এক নয় . এটা অভদ্রতা .

সাধন বাবু ঘরে ছিলেন . বরের দিকে ফিরে বললেন " তোমার ছেলের কথা শুনলে . মা কে ল্যাংটো হয়ে থাকতে বলছে "ওর সাথে অশ্লীল দৃশ্য করতে আমার ভালোই লাগে . কিন্তু ঘরে ও আমাকে মা বলে সন্মান দেবে তো "

সাধন বাবু রতন কে বললো " মা কিন্তু এই কথাটা ঠিক বলেছে . আমি জানি তোমার ইচ্ছে মা দাসল দেহটা নিয়ে অর্ধ উলঙ্গ হয়ে পোঁদ নাচিয়ে , মাই দুলিয়ে ঘরে ঘুরুক . আর তুমি মজা কারো "
রতন মা কে বলল " তুমি না থাকলে বাবা তো বড়দিদি কে নিয়ে শোয়. "

রতনের বড়দি , রিঙ্কু . বিয়ে হয়ে গাছে 5 বছর আগে . সাধন বাবু লজ্জা পেয়ে নিজের বৌয়ের দিকে তাকালেন . মালতি দেবী বললেন " তোমাকে বলেছি জামাই জানতে পারলে কেলেঙ্কারি হবে "

এবার সাধন বাবু মালতি দেবীর দিকে ফিরে বললেন "রতনের ল্যাংটো শরীরটা কি তোমার ভালো লাগে "
মালতি দেবী বরের দিকে তাকিয়ে বললেন " ছেলের সামনে তুমি কি বলছো"

সাধন বাবু বললেন " যা জিগাসা করছি বোলো। ছেলে তোমার উলঙ্গ শরীর নিয়ে খেলা করলো তুমি মজা পাও কিনা আর তুমি নিজের ছেলের ল্যাংটো শরীরটা নিয়ে খেলতে পছন্দ করো কিনা "
মালতি দেবী লজ্জা পেয়ে বরের বুকে মুখ লুকিয়ে বললেন " আমার দারুন লাগে "

সাধন বাবু নিজের বৌকে বললেন তোমরা দু জনে রাজি থাকলে আজকে থেকে রতন তোমার বিছানা গরম করুক "
মালতি দেবী বললেন " তুমি কি বলছো . তুমি থাকতে ছেলে আমার বিছানাতে . ছেলেকে তো বিয়ে দিচ্ছি যাতে বৌ ওর বিছানা গরম রাখতে পারে "

সাধন বাবু বললেন " কেন , আমার মা কে বলে তুমি তোমার শশুর কে নিজের বিছানাতে নিয়ে যাও নি "

মালতি দেবী লজ্জা পেয়ে বললেন " কি গো ছেলের সামনে এ সব কেচ্ছার কথা বলছো . আর তা ছাড়া তোমার মা ও তো তোমাকে ওনার বিছানাতে নিয়েছিলেন . নিজের মা এর মাই পোঁদ নিয়ে তুমিও তো কম মজা করো নি . ঠিক আছে , তুমি বলছো যখন রতন আজ থেকে আমার বিছানাতে শোবে"

রাতে খেয়ে রতন মা এর ঘরে ঢুকলো . লাল একটা এল জ্বলছে . একটা চটুল হিন্দি গান চলছে . মা আয়নার সামনে দাঁড়িয়ে ঠোঁটে লিপি স্টিক লাগছে আর কোমর দুলিয়ে নাচছে, কালো রঙের ফিন ফিনে সারি গায়ে জড়ানো . কোনো ব্রা , ব্লউসে , সায়া পরে নেই . শাড়ির ভেতর দিয়ে মা এর উলঙ্গ শরীরটা ফুটে উঠেছে.

রতনের ল্যাওড়া লক লক করতে লাগল। মালতি দেবী ছেলের কাছে এসে বাড়াটা মুঠো করে ধরলেন , ছেলেকে বললেন " যা দেখছিস ভালো লাগছে . আমি কিন্তু অর্ধ উলঙ্গ . শাড়ী কিন্তু তোকে খুলতে হবে .

রতন জানে মা খুব রাগী মহিলা। অশ্লীল ছবি করার সময় রতন মা কে অনেক বার চুদেছে , মালতি দেবী ছেলের বাঁড়া গুদএ পোঁদে আর মুখে নিয়েছেন , মাই চুদিয়েছেন , গুদ চাটিয়েছেন , ছেলের সামনে ল্যাংটো হয়ে নেচেছেন . কিন্তু বাড়িতে মালতি দেবী এসব নিয়ে কথা বলা পছন্দ করেন না ।
 

Users who are viewing this thread

Back
Top