What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
রতি তার বেস্টফ্রেন্ড – পর্ব এক by ratirobin

প্রায় তিনি বছর আগের কথা। যখন তোমাদের বাইরে গোসলখানা ছিলো তখন তোমাকে একদিন হুট করে গোসল করতে দেখে ফেলেছিলাম।

রতি – কিভাবে?

এই জানালার উপর থেকে তোমার বাড়িতে সব দেখা যায়।

( রতিদের বাড়িতে বাইরের যে গোসলখানা তাতে কোন দরজা বা ছাদ নেই। শুধু চারদিকে দেয়াল। )

রতি – পুরোটা দেখে নিয়ে ছিলে?

না শুধু তোমার সাদা ব্রাতে লুকিয়ে রাখা মনিগুলো দেখেছিলাম। তুমিতো একা বাড়িতে থাকো তবুও মনিগুলো ঢেকে রেখে গোসল করো। বড় বড় হওয়ায় তাই দূরে থেকেও স্পষ্ট দেখেছিলাম।

রতি – তিন বছর ধরে প্রতিদিন দেখেছো?

কোথায় এখনতো তোমার হাই এন্ড লাক্সারি বাথরুম হয়েছে, তুমি কি আর বাইরে বের হও! কিন্তু আগে দেখতাম লুকিয়ে লুকিয়ে। তবুও তুমি একটা দিনও মনিগুলো উন্মুক্ত করলে না।

রতি – আমি কিভাবে জানবো এই ছোটলোক লুকিয়ে লুকিয়ে আমাকে দেখে।

এনাফ এনাফ…….

হয়তো ভাবছো কারা এসব কথা বলছে, হয়তো বা কোন অবস্থায় বলছে, বা রতি কার সাথে কথা বলছে বা রতি কথাই কেন বলছে। খুব ফানি জিনিস তাইনা।

ওয়েল আমার নাম রবিন, আর আমার নাম রতি।

আগে বলবে নাও বলো😊

না তুমি বলো😊

যা বলছিলাম, আমি রবিন। উচ্চ মাধ্যমিক ফাইনাল দিয়ে ভর্তি পরীক্ষার অপেক্ষায়। ও একটু বেশি উৎসাহী লাগছে তাকেই বলতে দেই।

রতির মুখে—>
হাই বয়েজ&গার্লস। আমি রতি। যদিও বয়স বলাটা মেয়েদের জন্য ভালো না কিন্তু আমার ২৪! যদিও বর্ননা দিতে ইচ্ছে করছে কিন্তু না! পর্ণ তারকা মিয়া মালকোবা অলমোস্ট আমার মতো দেখতে। শরীরের কাঠামো হুবহু অনুকরণ তার। আমার মতো প্রতিটা মেয়ে জানে তোমরা সবাই পরিচিত পছন্দের মুখকে কারো সাথে কম্পেয়ার করতে পছন্দ করো তাই নিজের বর্ণনা দিয়ে সময় নষ্ট করতে চাইলাম না।

বলে রাখি আমি বিবাহিত। না না এই পাগলের সাথে হয়নি। ভালোই হয়েছে হয়নি!😉 বিয়ে হয়েছে জাহিদের সাথে। ওর প্রতিবেশী কাকা জাহিদ। বিয়ের সময় বয়স ছিলো ৩১ আর এখন ৩৫!

তোমার অনুমান একদম ঠিক! আমার বিয়ে হয়েছে কলেজের দ্বিতীয় বর্ষে পা রাখতেই। প্রবাসী বড়লোক ছেলে, মফস্বলে নিজের একখানা বিশাল আর নতুন বাড়ি দেখে বিয়ে দিয়ে দিয়েছিলো মা-বাবা। প্রতিটা সাধারণ মেয়ের মতো আমারও অনুমতি ছাড়াই।

এগারো বছরের পার্থক্য যেন আমার পরিবার চোখ এড়িয়ে গেল। পড়াশোনায় ভালো ছিলাম তার জন্য চারদিকে এতো সুনাম থাকা সত্ত্বেও মা-বাবা পরের ঘরে তুলে দিলো। পড়াশোনা করে চাকরি করার ইচ্ছে থাকায় প্রেম ভালবাসা বলতে! নাই😊

রবিন – এক মিনিট! ছিলোনা নাকি নাই?

😊নাই!

*** এই দেখ মুখ বাঁকা করে ফেলছে!***

😊আই হেইট ইউ ছোটলোক!

রবিন – 😊

ওকে যা বলছিলাম, সবার ক্লাসে একটা মেয়ে এমন থাকে যে কথা খুব কম বলে, একা থাকতে পারে আর তার দিকে পুরো ক্লাস 😍! আমিই😋

জাহিদের পরিবারে বলতে ওর মা মারা যাবার পরপরই ওর বড় দুই বোন বিয়ে করানোর জন্য লেগে পড়ে। জাহিদের বড় বোনের মেয়ে আবনির সাথে আমার কলেজে পরিচয় হয়েছিলো। ওর কারণেই এখানে বিয়েটা হয়।

আবনিকে খারাপও বলতে পারিনা ভালোও বলতে পারিনা। ওর কারণে হোক বা মা-বাবার কারণে বিয়েতো হয়েই গেল। কিন্তু তার কারণে আজও লেখাপড়া চালিয়ে যেতে পারছি। জাহিদ দেশে না থাকলেও আমাকে পড়ালেখা করতে দিয়েছে এটাই সবচেয়ে বড় কথা তাও তার ভাগ্নির কারণে।

আবনি মাঝে মাঝে থাকে আমার কাছে থাকতো। থাকতো বলতে ওর গত বছর বিয়ে হয়েছে। তার কারনেই একাকী জীবন কিছুটা সামলে নিয়েছিলাম তখন। বাকি এখনতো পাশের বাড়ির মিহি আপুর কাছেই চলে যায় দিনরাত ( রবিনের আম্মু )। ব্যাস এতটুকুই। এটাই আমার বর্তমান জীবন।

বাকিটা ইতিহাস—->

রবিনের মুখে—>

তুমি ইতিহাসের বই পড়ছো!

রতি – ভালো করছি তোমার কি?

ওকে বাবা! ঘটনা ঘটে আমার দশম শ্রেণির শুরুতে। দুই বাড়িতে চারদিকে দেয়ালে ঘেরা। আমাদের বাড়ির একপাশের দুটো রুমের একটায় আমি আরেকটায় বড় বোন থাকতো। কিন্তু এখন ওই ঘরটা খালি, ওর বিয়ে হয়ে গেছে! আম্মু থাকেন অন্য দিকের রুম গুলোর একটায়। আব্বুই জাহিদ কাকাকে নিয়ে যান প্রবাসে। দেশে এলেও তারা একসাথে আড়াই তিন বছরে আসেন।

বাড়ির পিছনে বসার জন্য দেয়াল ঘেষে দুটো লম্বা বেঞ্চ বানিয়েছিলো ইটের। কোন সময় দরকার পড়লে দুই বাড়ির মানুষেরা এখান দিয়েই জিনিস আদান-প্রদান করতো কিন্তু এখন আমার আদান-প্রদান হয়।

রতি – শয়তানের হাড্ডি!

😀আরে বাবা বলত দাও😂, কাতুকুতু দিওনা। তোমার আইড়িয়া এটা, আমার না।

তো একদিন বসে বসে আম্মুর মোবাইল চালাচ্ছিলাম বাড়ির পিছনের বেঞ্চে। কি করাছিলাম মোবাইলে না বলাই ভালো। হুট করে মাথার উপর থেকে শব্দ পাই – বুম! আপু কোথায় রবিন?

ঠাস করে শব্দ শুনে লাফিয়ে উঠতে গিয়ে নিচে পড়ে গেলাম। হাটুতে ভালোই চোট লাগলো। শয়তান এমনিতে দেখতাম চুপচাপ থাকতো কিন্তু ওইদিন মনে হয় ভূতে চেপেছিল। ওইদিনের কাহিনি ওটাতেই শেষ।

কাকির বিয়ে হয়েছে তখন একবছর কিন্তু তেমন কথা বার্তা হয়না। কারণ জানা নেই শুধু লজ্জা লাগতো এতটুকুই।

এভাবেই একদিন দুপুরে স্কুল থেকে ফিরে পর্ণ দেখার জন্য রুমের জানালা বন্ধ করতে গিয়ে কাকির বাড়িতে নজর পড়লো। তখন আমার ক্লাস টেনের মিড় পরীক্ষা ছুই ছুই। চোখ যখন পড়লো তখন রতি কাকি নিজের মনে একা বাড়িতে গোসল করছিলো। বুকে সাদা রঙের ব্রায়ে জড়িয়ে রাখা মিষ্টি শরীর আর নিচে ভেজা মেবি সালোয়ার।

জীবনে এমন কিছু প্রথমবার স্বচোক্ষে দেখতে পেলাম। বাকি একটা সাধারণ ছেলের মতো দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম।

কিন্তু মজার ব্যাপার – ওনি সালোয়ার আর ব্রা না খুলেই গোসল সেরেছেন।

রতির মুখে—–>
ওটা আমার দোষ কিসের। এতো সুন্দর ঘর তৈরি করেছে কিন্তু বাথরুম কমপ্লিট করার জন্য হাতে টাকা শেষ। তাই আগের বাথরুম ইউজ করতে হয়েছে। তাছাড়া সারাটা জীবন নিজের রুমে নিজের বাথরুমে যেমন ইচ্ছে সেভাবে গোসল করেছি। এখানে দিনেদুপুরে উলঙ্গ হতে লজ্জা লাগতো।

রবিনের মুখে—–>
তোমাকে এক বছরের মতো লুকিয়ে লুকিয়ে গোসল করতে দেখেছি। হয়তো কখনো কখনো আগে পিছনে হয়ে যেতো সেদিন মিস হয়ে যেত। কতো রঙের ব্রাতে তোমার মনিগুলো দেখেছি। সাদা, গোলাপি, ফ্রেশ, মেরুন, লাল, সবুজ, কতো ডিজাইনে কাজ করা বক্ষবন্ধনী। বাকি যখন জাহিদ কাকু ঘর কমপ্লিট করলো তুমি গায়েব হয়ে গেলে।

রতির মুখে——>
😍ওওওও কতো ব্রাতে দেখেছো? লাল সাদা হলুদ! কিন্তু কখনো আমিতো এমন কিছু আবাস পেলাম না তোমার মনে গুটুর পুটুর চলছে। এই কালারের দেখোনি?

রবিন – দেখেছি। উম্ম…

আউ আউ ফাজি পরে টিপো আগে বলো।

রবিন – একটু পরে বলিনা।

আহা পরে।

রবিনের মুখে ——>
তারপর ফাইনাল দিয়ে শেষ করলাম। তুমি তোমার ইন্টারমিডিয়েট ফাইনালে লেগে গেলে। বলতো তার পরে কি হয়েছিলো?

রতির মুখে——>
তারপর দুজন অনেক লম্বা সময় ফ্রি হলাম। আর তারমধ্যেই আমরা অফিশিয়ালি ফ্রেন্ড হই।

****আসলে রবিনের আব্বু ওকে পিসি বিল্ড করিয়ে দেয় আর আমিও বায়না ধরলাম আমিও শিখবো।****

মজার বিষয় তুমি রাজি হয়ে গিয়েছিলে।

রবিনের মুখে ——>
ওটাতো শুধু তোমাকে একটু কাছে পাবার ইচ্ছেতে রাজি হয়েছি। এতো কষ্ট করে গেমিং পিসি বানিয়ে নিয়ে চার-চার পাঁচ-পাঁচ ঘন্টা তুমি বসে থাকতে। আর আমি তোমার শরীরের ঘ্রাণ নিতে পারতাম।

রতির মুখে——>
এক নম্বরের ছোটলোক একটা তুমি।

***রতি ছোটলোক বলে রবিনকে জড়িয়ে ধরে কোলে উঠে গেলো। রবিন ধরে তাকিয়ে তাকিয়ে হাসছে।***

ছোটলোক একটা কোথাকার।

*** রতি ছোটলোক বলে হাসি দিয়ে রবিনের মুখে জিহবা ঢুকিয়ে দিলো। দুজন ইচ্ছে মতো রসে টসটস করতে লাগলো। ***

এবার তুমি বলো।

রবিন – 😡তুমি তাতাচ্ছো কেন?

ঠিক আছে বাবা চুপচাপ বসে আছি কোলে।

রবিনের মুখে—->
কলেজে ভর্তি হলাম। তোমার কারণে কোনদিন গার্লফ্রেন্ড বানাতে পারলাম না। শয়তানের হাড্ডি! আমার পিসি নিজের করে নিয়ে আবার আমার সোস্যাল মিডিয়াও ব্যাবহার করো। তার উপরে আমার কলেজের মেয়েদের উল্টো পাল্টো মেসেজ পাঠিয়ে আবার ক্লিয়ার করে দাও শেষে আমি কলেজে গিয়ে পেদানি খাই।

রতি – ওটাতো মজা করে করতাম। আমি কি জানতাম তোমাকে ভরদুপুরে কেউ চড় বসিয়ে দিবে।

***রবিন রতিকে চিপে ধরে ঝামি কামড়ে ধরলো। রতি এমন মিষ্টি কামড়ে ভীষণ মজা পায়। রতি শয়তানি করতে পছন্দ করে রবিনের সাথে। ***

শয়তান আই লাভ ইউ বললে হয়তো কুত্তীটা মেনে যেত। "আই লাভ ইউর এ্যাস" কেন লিখলে? গালটা এখনো ব্যাথা করে।

রতি- কুত্তীর প্রোফাইল ছবিতে পাছাগুলোকে এমনভাবে দেখাচ্ছে যেন ওরগুলোই সেরা! এসব মেয়ে এক নাম্বারের ***#%* হয়।

( রতির পাছাগুলো কেমন তুমি মিয়া মালকোবার ছবি দেখে ভেবে নিও )

রতি আমার কোলেই আছে তখন থেকে। পাছাগুলো ধরে টিপে ধরে বললাম – এগুলোতো ইতিহাসের অষ্টম আশ্চর্য। তোমারগুলো এতো বড় আর চওড়া কেন? মাঝে মাঝে ইচ্ছে করে কেটে বালিশ বানিয়ে রাখি।

রতির মুখে—->
শয়তানের হাড্ডি কখনো আমার দেহের গুণ গাইবে না। কিন্তু আমাকে জ্বালিয়ে পুড়িয়ে শেষ আদরটা না করে তখন মিষ্টি মিষ্টি কথা বলবে।

রবিনের মুখে—->
আমি জ্বালাই? মনে আছে সেকেন্ড ইয়ার মিড পরীক্ষার পরে কি করেছিলে? আমার পুরো চারশো জিবি ডাটা পারমানেন্টলি ডিলিট করে দিয়েছো।

রতির মুখে—->
শয়তানের হাড্ডি ডাটা না পর্ণ? চারশো কি চারশো? সাতশো থেকে বেশি জিবি ছিলো। তাও আবার HD আর 4K তে। ঘরে বসে বসে শুধু এসব দেখতে! পাভার্ট!

রবিন- তো কি করবো? তুমি আদর করতে আমাকে?

কি করছো এখন? ছোটলোক একটা! আধা ঘণ্টা আগে কি করছিলে?

রবিনের মুখে—->
তাতো তার আরো চার মাস পরে। ততদিন কি করতাম? তোমার কারণে কোনকিছু লুকিয়েও রাখতে পারতাম না। পরের ঘটনা তুমি বলো আমি পারবো না।

রতির মুখে—->
মূল কাহিনি যখন শুরু হয় ততদিনে তোমার সাথে আমার গলা অব্দি বন্ধুত্ব গড়ে উঠে। অলমোস্ট চব্বিশ ঘন্টা তোমাদের কাছে থাকতাম। দুই বাড়িতে মিলে তিনজন মানুষ, তুমি আমি আর তোমার আম্মু। এইতো সেইদিন ইন্টারমিডিয়েট টেস্ট পরীক্ষার সময় তোমার বোনের বেবি হবার সময় চলে আসে৷ তাই তোমাকে আপু একা ঘরে আমার ভরসায় রেখে খিয়েছিলো।

আর ছোটলোক শয়তানের হাড্ডি আমাকে বশ করে ফেলো একা পেয়ে!

রবিনের মুখে—->
বুঝি এটাও আমার দোষ? তুমি নিজেইতো কাছে টেনে নিলে।

রতি – আমি গলায় এসে পড়েছি?

রতির মুখে—->
শয়তানের পরীক্ষা চলছিলো সেটা নয় আমি তাকে বশ করেছি।

রবিন – তো আমাকে পিছনে থেকে গলা জড়িয়ে ধরতে কেন?

তুমিইতো পিসিতে নতুন কিছু দেখলে দেখাতে। আর আমি তোমার পিছনে দাঁড়িয়ে গলা জড়িয়ে ধরে দেখতাম।

রবিন – তাহলে গালে এতো মিষ্টি মিষ্টি চুমু দিতে কেন?

শয়তান ছোটলোক জড়িয়ে ধরলে প্রথমে আমার হাতে আস্তে আস্তে লাভ বাইট দিতে কেন?

রবিন – এতো মিষ্টি মেয়ে গলায় জড়িয়ে ধরলে কি করবো?

তো আবার! কিন্তু যাই বলো ওই সময়টা জীবনের সবচেয়ে সেরা মোমেন্ট ছিলো।

রবিন – আচ্ছা এমনভাবে বলছো যেন তোমার বাসর রাত হয়নি কাকার সাথে!

রতির মুখে—->
তোমার মাথা হয়েছে। রেপ করেছে ধরতে গেলে। জীবনে এমন দিনও দেখতে হবে জানা ছিলোনা। সম্পূর্ণ অপরিচিত একটা লোক তাও বয়সে আমার বাবার বয়সী, না না বাবার বয়সী না আমার থেকে এগারো বছর বেশি শুধু। হুট করে একদিন বিয়ে করে সেই রাতে।

ভয়, লজ্জা, রক্ত আর জঘন্য ব্যাথায় মিশে বাসর রাত জীবনের সবচেয়ে কালো রাতে পরিনত হয়ে ছিলো।

*** রবিন রতিকে বুকে জড়িয়ে ধরলো। কারণ এটা আগেও রতি একবার কাঁদতে কাঁদতে বলেছিলো যখন রবিন মজা করে বাসর রাত সম্পর্কে জানতে চেয়েছিল। ***

রবিনের মুখে—>
আমরা এই বাসর রাত পার্টটা বাদ দিতে পারি! তাইনা! আমরা কোথায় ছিলাম।

ও হে! এইতো ছয় মাস আগের ঘটনা বলছিলে তাইনা পার্বতী?

রতি – হুম😊

তো এভাবে তুমি আমার গলা জড়িয়ে ধরে থাকতে তো আমার খুব ভালো লাগতো। মনে পড়ে আমরা অলরেডি একটা ওয়েব সিরিজ দেখছিলাম বোবা মেয়ে আর তার বেস্টফ্রেন্ডের। তুমি হুট করে নতুন একটা সিরিজ দেখতে বায়না ধরলে। যার কথা তুমি বলেছিলে আমাকে।

রতির মুখে—–>
আমি কি খই জানতাম যে সিরিজের প্রথম পর্বের শুরুতেই তারা সেক্স সিন চালিয়ে দিবে। শুনেছিলাম টাইম ট্রাভেল আর রোমান্টিক মুভি কিন্তু শুরুতেই তারা এগুলো চালিয়ে দিলো। তার আগেওতো কতো ওয়েব সিরিজ দেখেছি একসাথে। এতো খোলা জিনিস কখনো দেখিনি।

রবিনের মুখে—->
😂😂হুট করে যখন শুরুতেই ভেসে এলো একটা লোক একটা মহিলাকে ঠাপের পরে ঠাপ মারছে তখন তুমি একদৌড়ে রুম থেকে বেরিয়ে গেলে।

রতির মুখে—->
তো কি করবো! বসে বসে দেখতাম তোমার সাথে? পাভার্ট নিজেতো বসে বসে পুরোটা দেখছিলে।

রবিন – তো কি করবো দেখতে সেই লাগছিলো। উফফ সেই কি সিন। নিজের ছেলের বৌকে নিজেই অজান্তে প্রমিকা ভেবে ঠাপাচ্ছিলো।

রবিনের মুখে—->
একসাথে কতো মুভি দেখলাম, ওয়েব সিরিজ দেখলাম, কতো ক্লোজ সিনও দেখলাম। কিন্তু এমন কিছু একটা হুট করে চলে আসবে কখনো ভাবিনি।

তবে আমি তোমার সাথে বসে বসে কিসিং সিনগুলো, রোমান্টিক সিনগুলো দেখতে ভালো লাগতো।

রতি – ভালতো লাগবেই, একটা মেয়ে সঙ্গী থাকলে ভালোই লাগে।

তাহলে আমাকে গার্লফ্রেন্ড বানাতে দাওনা কেন?

রতি – কি লাভ এতো বছর পারোনি এখন আর কি পারবে? এখনতো আমিই আছি।

চলো ছাড় এসব। আগে বলো!

রতি – না না তুমি বলো।

আমার মনে পড়ছে না।

রতি – প্রথম রাত একসাথে থাকার কথা ভুলে গেলে?

সরি সরি! তো এভাবে একা ঘর একা বাড়িতে দুজনের দিনরাত কাটতে কাটতে দুজন বাকিসব Fun এর সাথে আরো ক্লোজ হয়ে গেলাম।

একদিন রাতে যখন আমি শুয়ে ছিলাম ঠাস করে আম্মুর রুম থেকে তুমি আমার ঘরে চলে এলে। আর তুমি ভয় লাগছে বলে আমার কাছে থাকবে। আর রাতে কি করলে?

রতির মুখে—->
রাতে তোমাকে উপুড় করে তোমার পিঠে উঠে জড়িয়ে শুয়ে গেলাম।

রবিন – মানুষ বুঝি পিঠে থাকে?

প্রথমে পিঠে পরে বুকে তারপর কোলে।

রবিন – দুষ্ট লোক!

এর পর দুই দিনের মধ্যে তোমার সাথে আমার এতটাই বন্ধুত্ব মিলে গেল যে, আমি তোমার সাথে জীবনের সেরা মোমেন্টগুলো পার করলাম৷ যেমন ধরো, কথায় কথায় তোমার গায়ে উঠে যাওয়া, গলা জড়িয়ে দাঁড়িয়ে থাকা, গাল কামড়ে লাল করে দেওয়া, তুমিও কামড়ে দিতে, এমনকি আমি তোমার কান পর্যন্ত কামড়ে ধরতে লাগলাম।

রবিনের মুখে—->
সত্যি কথা একদম! মনে হচ্ছিলো তুমি আমার গার্লফ্রেন্ড। একসাথে ঘুমানো, দুষ্টমির সাথে মিষ্টি আদরের সুখ।

তখনতো ভুলেই গেছিলাম তুমি আমার কাকি হও আর তিন বছরের বড়। তোমাকে মনে হচ্ছিলো নিজের বৌ যার সাথে হানিমুনে এসেছি মজা করতে।

রতির মুখে—>
ছোটলোকটা এমনিতে তো কাকি ঢাকে কিন্তু তখন একদিন হুট করে আমার নাম ধরে ডাকতে লাগলো।

রবিনের মুখে—->
😁বিশ্বাস করবে না৷ প্রথম দুইবারতো রতি বলে ঢাক দেয়ার সাথে সাথে উওর চলে এলো " হুম বলো, হুম আসছি"

কিন্তু দুইবার ঢাকার আরো একমিনিট পর হুট করে এসে জিজ্ঞেস করলো কিছুটা এভাবে –

[ রতি – তুমি আমাকে নাম ধরে ঢেকেছিলে?

রবিন – কই নাতো?

রতি – না মনে হলো নাম ধরে ঢেকেছিলে?

রবিন – নাহ😞]

তুমি চলে যাবার পর আমি আবার ঢাক দিলাম। 'রতি এই Meme টা দেখে যাও।' আর তুমি হাতে একটু কিচেনের চামচ হাতে এসে দাঁড়ালে।😁

রতির মুখে—>
সত্যি সত্যি প্রথম দুইবার যখন ঢাক দিলে নাম ধরে তখনতো খেয়ালই পড়লো না। ঢাকার সাথে সাথে উওর দিলাম৷ কিন্তু পরে খেয়াল পড়লো ছোটলোকটা আমাকে নাম ধরে ঢেকেছে। তৃতীয়বার গিয়ে হাতে নাতে ধরলাম।

***রবিন রতির গাল টিপে ধরে বললো – কিন্তু যাই বলো রতিদেবী, তোমার নামের মধ্যে একটা অপ্রতুল ভাব আছে। রওওওতি…. সত্যি তোমার মা-বাবা তোমার চরম সেক্সি নাম রেখেছে। ***

আমার নিজেরই তো রতি নামটা শুনতেই ভালো লাগে।

রবিন – বাকি আর কিছু বলবে নাকি মূল পর্ব বলবো?

কি বলবে? আচ্ছা বলছি-

ওইদিন তোমার পরীক্ষা ছিলো তাইনা। তুমি ফিরে এলে খাওয়া-দাওয়া করে বিকেলে ঘুমাতে শুয়েছিলাম কিন্তু আমার ঘুম আসছিলো। ভেবে ছিলাম তুমি ঘুমিয়ে গেছো। তাই সময় কাটাতে তোমার পাশে মাথায় হাত ভর দিয়ে তোমার গালে হাত বুলিয়ে দিতে লাগলাম। আর তুমি শয়তান হুট করে জড়িয়ে ধরে নিজের উপর তুলে নিলে। আর আমি যেহেতু একটু উপরে ছিলাম তোমার মুখমন্ডল আমার দুধু লেপ্টে গেল। আর আমি অবাক হয়ে গেলাম।

রবিন – কিন্তু তুমিতো সরে যাবার চেষ্টা করনি।

শুনেছো, কোন মেয়ের বয়ফ্রেন্ড আর বেস্টফ্রেন্ড দুটোই থাকলে বাজি সবসময় বেস্টফ্রেন্ডই জিতে। কারণ বেস্টফ্রেন্ডই বুঝতে পারে মনের কথা। তুমিতো আমার সেই বেস্টফ্রেন্ডই। তাইতো তুমি জিতে গেলে।

রবিনের মুখে—>

বিশ্বাস করো রতি, তোমার মনিগুলোর নিচে যে সুখ পাচ্ছিলাম তা বলে বুঝানো সম্ভব না। ঘ্রাণে মাতোয়ারা হয়ে যাচ্ছিলাম। ইচ্ছে করছিলো কামড়ে ধরি এতো সুন্দর বড় বড় মনিগুলো।

রতি – কামড়াওনি তো কি করেছো?

হুম তাও ঠিক। তোমাকে না বলেই কামড়াতে শুরু করে দিয়েছিলাম মনিগুলোকে। আর তুমি আমার মাথা দুই হাতে জড়িয়ে ধরে রেখেছিলে।

রতি – কিন্তু তখনতো তুমি আমাকে খুলোনি।

কেন খুলবো? যখন তোমার মনিগুলো আমার মুখের উপর লেপ্টে ছিলো তখনই বুঝতে পারলাম তুমি সম্পূর্ণ রুপে আমার হয়ে গেছো। তোমার সাথে বাকি জীবনইতো কাটাবো তার আগে জ্বালাতন করতে হবেনা তোমাকে!

রতির মুখে—>
ওওওও আচ্ছা আচ্ছা তাহলে এই কারণে তুমি সেদিন রাতেও আমাকে টিজ করে করে জ্বালাচ্ছিলে? কখনো কোমরে হাত বুলিয়ে, কাতুকুতু দিয়ে, কখনো গাল কামড়ে ধরে, কখনো কানে ফু দিয়ে, আবার নাক ঘষে দিচ্ছিলে গলার নিচে। কিন্তু যেটা করার দরকার তা করছিলে না।

রবিন – কেন করবো? তিন বছর তুমি আমাকে এতো ভাবে জ্বালিয়ে মারলে আর আমি তোমাকে ছেড়ে দিবো? তুমি আমাকে এভাবে সব বিলিয়ে দিবে কখনো ভাবিনি কিন্তু যখন দিলে আমিও একরাতেই সব সাবাড় করবো বুঝি?

😍তাইতো বলি তুমি আমার বেস্টফ্রেন্ড। কারণ বেস্টফ্রেন্ডই বুঝতে পারে তার বন্ধুর জন্য কি দরকার। তোমার বান্ধবীর এই সুখটাই দরকার ছিলো যা একটা পারফেক্ট আদরের আগে করতে হয়।

রবিনের মুখে—->
হুম! কারণ, তুমি একটা ফলের মতো। উপরের চামড়া পাতলা কিন্তু শক্ত। কিন্তু ভিতরে রসে পরিপূর্ণ। তাইতো আগে প্রতিটা মহূর্ত তোমাকে নিজের মতো করে লজ্জা ভাঙ্গিয়েছি সাথে শক্ত খোলসও। না হলে আজ তুমি জোর করতে না আমাদের গল্প লিখে রাখতে।

রতি —->
বাকি কি আর কিছু লিখবে নাকি এসব বাদ দিয়ে একটু খেলবো। লিখতেতো মজাই পাচ্ছি ছোটলোক। এখন এভাবেই দুজন দেয়াল টপকে আমাদের বাসায় যাবো। সাওয়ার নিতে হবে।
 

Users who are viewing this thread

Back
Top