What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একটি অবিস্মরণীয় রাত্রি (2 Viewers)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
একটি অবিস্মরণীয় রাত্রি - by PronoyRoy

সৌভিক ও অন্তরার পাঁচ বছরের সম্পর্ক। দুজনেই চাকরি করে। বয়সে সৌভিক অন্তরার চেয়ে এক বছরের বড়। কিছুদিন আগেই তারা প্রেমবার্ষিকী পালন করেছে বন্ধুদের সাথে। সেদিন খাওয়াদাওয়া হইহুল্লোড়ের মাঝেও সৌভিক অন্তরার দিক থেকে চোখ সরাতে পারেনি। অন্তরা সেদিন একটা সাদা লং স্কার্ট আর কালো স্লীভলেস টপ পরেছিল,চোখের কাজল চোখদুটো আরো টানা টানা করে দিয়েছিল। কানে ছোট্ট ঝুমকো আরে গাঢ় লাল লিপস্টিক তাকে আরো রহস্যময়ী করে তুলেছিল। সৌভিক ও পাঞ্জাবি আর পাজামা পরলে অন্তরার বুকের ভিতর ভালোবাসার জোয়ার আসে। সমস্ত সন্ধ্যে সবার সঙ্গে থাকলেও চোখে চোখে চোখে চোখে তাদের সমস্ত পরিকল্পনা হয়ে গেছিল।সেদিন বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে দুজনেই খুব ক্লান্ত হয়ে পড়েছিল। তাই রাত্রে পাঁচ বছর পূর্তির চুমু খেয়ে, অন্তরাকে অল্প আদর করে ঘুমিয়ে পড়লো তারা।

পরদিন যথারীতি অফিস করে এসে দৈনন্দিন জীবন যাপন করলো দুজনে। তারপরদিন এলো রবিবার। সকালে নিজেদের রান্নাবান্না সব সেরে রাখলো দুজনে। দুপুরে একসঙ্গে খেয়ে একটু গড়িয়ে নিলো। বিকালে উঠে চা খেতে খেতে আরামকেদারায় বসে গল্প করলো দুজনে। সন্ধ্যেবেলা তাড়াতাড়ি ডিনার করে দুজনে সেই প্রেমবার্ষিকীর পোশাক পরলো। তারপর ঘরের মাঝখানে দাঁড়িয়ে অন্তরার কোমর ধরে নিচের ঠোঁট চেপে ধরলো সৌভিক।

অন্তরাও নিরুপায় ও আনন্দিত হয়ে সৌভিককে সঙ্গ দিয়ে ওর উপরের ঠোট চেপে ধরলো। ওষ্ট আন্দোলন করতে করতে সৌভিক এর হাত, অন্তরার কপালে চলে আসা চুল সরিয়ে কানের পিছনে রেখে দিল আর সেই হাতেই ঘাড়ে হাত রাখলো। সৌভিকের বুড়ো আঙুল অন্তরার কানের লতিতে সুড়সুড়ি দিতে লাগলো আর চুমু গভীর থেকে গভীরতর হতে লাগলো। ধীরে ধীরে জিভের ব্যবহারে উভয়ের রক্তপ্রবাহ বাড়তে থাকল। কিছুক্ষন পর, অন্তরাকে দেয়ালের ধারে রেখে, দুহাতে কনুই দুটি দেয়ালে চেপে রেখে, অন্তরার গলার কাছে মনোনিবেশ করলো সৌভিক।

উত্তেজনায় চোখ বন্ধ করে অন্তরা ভাবতে থাকলো প্রথমবার যেদিন সৌভিক এর প্রেমচুম্বন এর দাগ তার ঘাড়ে বাসা বেঁধেছিল। আস্তে আস্তে অন্তরার বুকের ওঠানামা বাড়তে থাকল। সে চিবুক যতটা সম্ভব উপরে তুলে, ঘাড় গলা উন্মুক্ত করে দিলো। কিছুক্ষন পর, অন্তরার হাত দুটো উপরে তুলে, টপ খুলে দিতেই বিস্ময়ে হতবাক হয়ে গেল সৌভিক। অন্তরা victoria's secret থেকে কেনা সেই teddy bodysuit টাই পরে আছে। কদিন আগেই ওকে খেলার ছলে এটা দেখিয়েছিল সৌভিক।

প্রথমে অবাক হলেও তারপর হেসে জিজ্ঞেস করলো ,"আমায় না জানিয়েই কিনে ফেললি?" অন্তরা দুষ্টু হাসি হেসে বললো,"তাহলে শাস্তি দিবি নাকি?" সৌভিক এটা শুনেই অল্প হেসে অন্তরাকে ধরে চুমু খেতে খেতে ওর স্কার্ট নামিয়ে দিল আর দেয়াল থেকে সরিয়ে, নিতম্বে হালকা করাঘাত করলো। অন্তরা নেচে উঠে সৌভিকের বুকে মাথা রেখে গলা জড়িয়ে ধরলো। সৌভিক কিছুক্ষন ঐভাবে দাঁড়িয়ে থাকলো।

তারপর নীচে বসে অন্তরার কোমরে কাঁধ এনে ওকে কাঁধে করে ঘরের মাঝখানে নির্দিষ্ট এক জায়গায় নিয়ে এলো। সেখানে অন্তরাকে দাঁড় করিয়ে, দরজায় ঝোলানো প্যান্ট থেকে বেল্ট খুলে অন্তরার দুহাতে বাঁধলো। তারপর ঘরের ছাদ থেকে ঝোলানো দড়ি দিয়ে অন্তরার হাত মাথার উপরে বেঁধে দিলো।

অন্তরা অর্ধনগ্ন অবস্থায় দাঁড়িয়ে রইলো। কেউ কারোর থেকে দৃষ্টি ফেরাল না। অন্তরার তন্বী দেহ সৌভিককে আহ্বান করতে থাকলো। সৌভিক নিজের পাজামা পাঞ্জাবি ছেড়ে ফেললো। কেবল বক্সার পরে ছয় ফুটের সৌভিক দাঁড়িয়ে রইলো অন্তরার সামনে। দুজনেই দুজনকে চোখ দিয়ে গিলে খেতে লাগলো।

অন্তরার উচ্চতা 5'7″ হওয়ায় সৌভিককে একটু নিচু হতে হলো চুমু খাওয়ার জন্য। কিন্তু চুম্বনপর্ব বেশিক্ষন চললো না। অন্তরার দুই পাছায় আবার আঘাত করে, ওর ঘাড়ে চুমু খেতে লাগলো সৌভিক। অন্তরার নোনতা শরীরের অমৃতের খোঁজে ডুব দিলো সৌভিক। বুকের সমস্ত উন্মুক্ত অংশে দাগ বসানোর পর থামলো সৌভিক। এতক্ষণে পৌলমির নিতম্বে সৌভিকের আঙুলের দাগ স্পষ্ট হয়ে উঠেছে,আর বক্ষবিভাজন প্রেমচুম্বনে গাঢ় লাল হয়েছে।

এবার পৌলমির সামনে দাঁড়িয়ে, কোমরের পিছন দিয়ে হাত নিয়ে গিয়ে চেন খুলে দিল teddysuit এর। হাত নামিয়ে মুক্ত করে দিলো বেল্ট থেকে। এরপর অন্তরার শরীর উন্মুক্ত করে দিলো সে। অন্তরাও অজন্তার মূর্তির মতো দাঁড়িয়ে রইলো সৌভিক এর সামনে। সৌভিক, "নড়বি না।" বলে, আলমারি খুলে একটা নতুন হার বার করে এনে অন্তরাকে পরিয়ে দিলো আর কোলে করে আয়নার সামনে নিয়ে দাঁড় করিয়ে বললো, "কেমন হয়েছে?"

অন্তরাও আয়নার আলো জ্বালাতেই অবাক হয়ে গেল। 25 বছরের, অন্তরার মসৃন,ঢেউখেলানো শরীরের ওপর ক্ষুদ্র সোনার হৃদয় আকৃতির লকেট ঝুলছে। পূর্ণাঙ্গ, অস্থূল দুই বক্ষযুগল এর মাঝে, আগ্নেয়গিরির মুখের মতো জ্বলজ্বল করছে। আর অবাক হলো এই দেখে, সৌভিকের মুখ তার বুকের ওপর প্রেমচুম্বন দিয়ে একইভাবে বড়ো আকৃতির হৃদয় একে দিয়েছে। তারই মাঝখানে উজ্জ্বল হয়ে আছে সৌভিকের সদ্য উপহার। আরো অবাক হয়ে শ্রোণীদেশে তাকিয়ে দেখল, শ্রোণীকেশ ও হৃদয় আকৃতির হয়ে আছে।

দুটো পা জুড়ে নিজেই নিজের শরীরের দিকে অবাক হয়ে তাকিয়ে থাকলো সে। নিজেকে আগে কখনো এত সুন্দরী, নিখুঁত লেগেছে কিনা মনে করতে পারলনা। নিজের চুলের খোঁপা খুলে ঝাঁকিয়ে নিলো সে। চুপ করে পিছনে দাঁড়িয়ে ছিল সৌভিক। এলোকেশী অন্তরাকে দেখে ওর পিছনে এসে দাড়ালো সে। যোনির ওপর হৃদয় আকৃতির চুল দেখিয়ে অন্তরা জিজ্ঞেস করলো, "এটা কখন করলি?"

উত্তর এলো,"কাল তুই ঘুমানোর পর।" বলে পিছন থেকে হাত বাড়িয়ে অন্তরার স্তন মুঠোর মধ্যে এনে, ঘাড়ে চুমু দিতে লাগলো। অন্তরা হাত উপরে তুলে সৌভিকের কাঁধের কাছে রেখে দিল। আস্তে আস্তে সৌভিকের ডানহাত, অন্তরার হিমবাহ থেকে খরস্রোতা নদীর মতো পদসন্ধির সাগরে নেমে এলো। সৌভিক তার হাতের মধ্যমা ও অনামিকা দিয়ে, হৃদয়ের পায়ের কাছে, যোনির চূড়ায় গোলাকার পথে বিচলন করতে শুরু করলো।

বামহাতে কোমল বক্ষযুগলের উপর আক্রমণ অব্যাহত রইলো। উত্তেজনায় অন্তরার উরু কেঁপে উঠতে থাকলো। সৌভিক হস্তচালনার গতি বাড়িয়ে দিল। কিছুক্ষনের মধ্যেই অন্তরার যোনিদেশ সিক্ত হয়ে উঠলো। সৌভিক বৃত্তের পরিধি কমিয়ে দিল এবং রসালো গুদের পাপড়ির মাঝখান দিয়ে আঙুল চালিয়ে, জলপ্রবাহ সর্বত্র ছড়িয়ে দিলো। শেষে যোনির উপর চটাস করে করাঘাত করতেই অন্তরা উঃ করে কাকিয়ে উঠলো। এবার অন্তরাকে নিজের দিকে ঘুরিয়ে কাঁধে চাপ দিতেই সে বুঝে গেল সৌভিক কি চাইছে। হাঁটুতে ভর দিয়ে বসে, boxer নামিয়ে দিল সৌভিকের।

পরিপাটি করে ছাঁটা সৌভিকের শিশ্নে হাত দিয়ে, গুণ্ঠন পিছনে ঠেলে, শিশ্নাগ্রে জিভের প্রান্ত বোলাতে লাগলো ও হাত আগুপিছু করতে লাগলো। ইতিমধ্যেই কঠিন হওয়া শিশ্ন, জিভের ছোঁয়া পেয়ে কঠিনতর হয়ে গেল। এবার, মুখে একরাশ লাল এনে, সমস্ত শিশ্ন মুখের মধ্যে চালান করে দিলো অন্তরা। মাথা সামনে পিছনে করে সঞ্চালন আরো দ্রুত করলো এবং মুখের ভেতরে জিভের কারসাজি চলতে থাকলো। সৌভিক, নত অন্তরার সামনে দাঁড়িয়ে, তার পরিপক্কতার সমাদর করতে থাকলো এবং হাত বাড়িয়ে টেবিল থেকে ক্লিপ নিয়ে চুলে খোঁপা করে ক্লিপ বেঁধে দিলো।

কিছুক্ষনের মধ্যেই, অন্তরার মুখ থেকে শিশ্ন বার করে, শিশ্নাগ্র অন্তরার মুখের সামনে এনে, নিজের হাতে হস্তমৈথুন করতে থাকলো আর অন্তরার সারা মুখে ঘন, থকথকে, দুধসাদা বীর্য অপসারণ করলো। অন্তরা চিবুক উঁচু করে সৌভিকের ঔরস গ্রহণ করলো। চোখ বুঝে থাকায়, সৌভিক শিশ্নাগ্রের শেষ ফোঁটা অন্তরার বন্ধ ঠোঁটে লাগিয়ে দিল। উষ্ণ ঔরসের ছোঁয়ায়, কামুকী অন্তরা আবার শিশ্ন মুখে নিয়ে বেঁচে থাকা সমস্ত ঔরস টেনে নিল মুখের মধ্যে।

কামপান শেষ হলে, পৌলমি উঠে বাথরুম গেল মুখ পরিষ্কার করতে। দেহে শুধু সৌভিকের দেওয়া আভরণ। মুখ ধোয়া শেষ হতে হতে,সৌভিক ট্রাউজার পরে, লাল রঙের অন্তর্বাস নিয়ে পৌঁছে গেল বাথরুমে। আয়নার সামনে দাঁড়িয়ে সেই পোশাক পরিয়ে দিলো অন্তরাকে। অবশ্য জালিকাকার অন্তর্বাসে এবং g-string এ, অন্তরার দেহের কোনো অংশই অদৃশ্যমান ছিলোনা, কিন্তু সোনালী কণ্ঠহার ও লাল অন্তর্বাসে, তাকে সদ্য উলঙ্গিকৃত নববধূর মতো লাগছিলো। অন্তরাও নিজেকে দেখে অল্প লজ্জা পেল। সৌভিক অন্তরাকে কাঁধে তুলে নিয়ে এসে বিছানায় শোয়ালো।

টেবিল থেকে একখণ্ড বরফ এনে, অন্তরার বুকে, হৃদয়ের দাগের ওপর বোলাতে শুরু করলো। কাঁচা ঘায়ের ওপর হিমশীতল বরফের স্পর্শে তার শরীর কেঁপে উঠলো। সৌভিকের দিকে তাকিয়ে দেখল, স্নেহভরা দৃষ্টিতে সে বুকে বরফ ঘষে দিচ্ছে। পাগল প্রেমিকের খ্যাপামি দেখে হাসি চেপে রাখতে পারলোনা সে। তার হাসি দেখে সৌভিক ও মৃদু হাসলো। বরফ শেষ হলে, সৌভিক উঠে গেল দুজনের জন্য whiskey আনতে। দুগ্লাস on the rocks এনে অন্তরাকে দিয়ে চিয়ার্স করে দুজনেই অল্প একঢোক খেলো।

তারপর সৌভিক অন্তরার দিকে দুষ্টু হেসে তাকিয়ে অন্তরাকে কাছে টেনে বলল,"এদিকে এস ",অন্তরা তড়িঘড়ি বাবু হয়ে বসা সৌভিকের কোলে গিয়ে বসলো আর গলা জড়িয়ে ধরলো। সৌভিক একবার অন্তরার ব্রা টেনে নামিয়ে স্তনবৃন্তে মৃদু কামড় দিলো, তারপর ব্রা ঠিক করে রেখে,আরেক ঢোক whiskey মুখে নিয়ে,অন্তরাকে চুমু খেলো।সৌভিকের গাল থেকে on the rocks চলে গেলো অন্তরার গালে।

সৌভিক ট্রাউজার এর পকেট থেকে একটা ক্যাডবেরি বের করে অন্তরাকে দেখাতেই, সে ঝাঁপিয়ে পড়লো ক্যাডবেরির ওপর। সৌভিকের হাত থেকে ছিনিয়ে নিয়ে, প্যাকেট খুলে চেখে নিলো অন্তরা। তারপর, অন্তরার হাত থেকে ক্যাডবেরি নিয়ে, অন্তরার গ্লাসটাও একই ভাবে শেষ করলো দুজনে। তারপর, অন্তরার ঠোঁটে লিপস্টিক এর মত লাগিয়ে দিল ক্যাডবেরি। প্রথমবার অন্তরা নিজের সমস্ত ক্যাডবেরি খেয়ে নিল। পরেরবার সৌভিকের কোলে বসে চুপ করে তাকিয়ে রইলো সৌভিক এর দিকে।

সে প্রথমে ঠোঁটে ক্যাডবেরি মাখিয়ে তার রসাস্বাদন করলো। তারপর,ব্রায়ের নীচে থেকে আল্পনা কাটতে কাটতে পৌছালো থাইয়ে। মাখানো হয়ে গেলে, একই নক্সার ওপর দিয়ে সৌভিকের জিভ চলতে লাগলো। তার জিভ ও হাতের মৃদু স্পর্শে অন্তরার শরীরে কাঁটা দিয়ে উঠলো। শরীরের সমস্ত ক্যাডবেরি শেষ হলে, অন্তরার ব্রা খুলে, স্তনাগ্রে ক্যাডবেরি মাখাল সে। এবং অন্তরার পাছায় করাঘাত করতে করতে স্তনাগ্রে কামড় বসাতে থাকলো সে। স্তনবৃন্ত ক্রমশ কঠিন হয়ে উঠলো।

অন্তরাকে বিছানায় শুইয়ে, gstring এর উপর দিয়ে যোনিতে মৃদু কামড় দিয়েই বুঝতে পারলো তা ততক্ষনে সিক্ত হয়ে গেছে। সৌভিকের শিশ্নেও তখন রক্তপ্রবাহ শুরু হয়ে গেছে। অন্তরাকে বিছানার ধারে এনে নিজে নীচে নামলো সে। অন্তরার কোমরে বালিশ রেখে অন্তর্বাস খুলে যোনিময় নারকোল তেল ঢেলে দিল সে। পিচ্ছিল তেলে অন্তরার হৃষ্টপুষ্ট যোনি আরো লোভনীয় হয়ে উঠলো। অন্তরার পাদুটো জুড়ে, কোমর এর সঙ্গে লম্বভাবে তুলে দিতেই, সুটোল যোনিখাঁজ দেখা দিল।

সৌভিক তার শিশ্নাগ্র , অন্তরার নিটোল বিভাজনের ওপর উপর নীচে ঘষতে লাগলো। উত্তেজনায় অন্তরার তলপেট কুঁকড়ে গেল। শিশ্নের উপর আরেকটু নারকোল তেল ঢেলে, অন্তরার গহ্বরে প্রবেশ করলো সে। অন্তরা ওঁক করে উঠে সৌভিকের উরুতে হাত দিয়ে তাকে থামিয়ে দিলো। সৌভিক বুঝতে পেরে, ধীরে ধীরে অল্প পরিসরে আগুপিছু করতে থাকলো। আস্তে আস্তে অনুপ্রবেশের মাত্রা দীর্ঘ হতে থাকলো। সৌভিকের উরু অন্তরার নিতম্বে স্টিম ইঞ্জিনের মতো আঘাত করতে থাকলো। অন্তরার পাদুটো জুড়ে,নিজের বাম কাঁধে রেখে, দুহাত দিয়ে অন্তরার উরু জড়িয়ে ধরে, যোনির গভীরে প্রবেশ করতে থাকলো। অন্তরার শরীর আন্দোলিত হতে থাকলে, নিজের হাতে স্তনদুটো ধরে, স্তনবৃন্তে জিভ বোলাতে থাকলো।

এরপর অন্তরার পা দুটো জোড়া রেখেই, বিছানায় রেখে দিল, অন্তরা এক সাইডে পা ভাঁজ করে শুয়ে থাকলো। সৌভিক অন্তরার নিতম্বে করাঘাত করে, পুনরায় মিলনে আবদ্ধ হলো। কিছুক্ষন নিষ্পেশনের পর, অন্তরাকে বিছানা থেকে নামিয়ে নিজের দিকে মুখ করিয়ে চুমু খেতে লাগলো সৌভিক। আর তার দুহাত অন্তরার নিতম্বে ঢেউ তুলতে লাগলো। চুমু খাওয়া শেষ হলে, অন্তরাকে ঘুরিয়ে, বিছানার উপর বুক শুইয়ে দিল র মেঝেতে থাকা পাদুটো ফাঁক করিয়ে দিল। অন্তরার পিছন দিয়ে, যোনি থেকে টুপ টুপ করে তেল গড়াতে থাকলো।

দূর থেকে অন্তরার আধশোয়া দেহের পিছন থেকে জাদু ঝর্ণার গুহার তরল নিঃসরণ দেখতে দেখতে নিজের শিশ্নে আরেকটু তেল মাখাল সে। তারপর ফিরে এসে পিচ্ছিল হাতে করাঘাত করে,নিতম্বে আঙুলের ছাপ বসিয়ে দিল। আবার সৌভিকের হাউইবাজি প্রক্ষেপ করলো অন্তরার কামগহ্বরে। কিছুক্ষন নিষ্পেশনের পরে আবার অন্তরাকে মাটিতে উবু করে বসিয়ে, অন্তরার মুখময় ঔরসত্যাগ করলো সৌভিক।

শিশ্ন দিয়ে মুখমণ্ডলের চারদিকে ঔরস ছড়িয়ে দিলো। ঠোঁটের ওপর বাকি ঔরস মাখিয়ে ক্লান্ত সৌভিক বিছানায় বসে পড়লো এবং অন্তরা বাথরুম গেল পরিষ্কার হতে। বাথরুমে গিয়ে ফেসওয়াশ দিয়ে মুখ ধুলো সে। ফিরে এলে, তাকে শুইয়ে পাদুটো দুদিকে সরিয়ে, যোনির নীচে থেকে উপরে একটানে জিভ বোলাল সে। যোনির মাথা চুমু খাবার মতো করে কামড়ে ধরলো ঠোঁট দিয়ে। জিভ দিয়ে যোনিপর্দার শুরুতে উপরনিচ আন্দোলন করতে থাকলো। দশমিনিট পর অন্তরার হাত সৌভিকের মাথা চেপে ধরলো। কর্দমাক্ত যোনিকে জিভের কারসাজিতে ধরাশায়ী করে দিলো সৌভিক।

অন্তরা দুইউরু দিয়ে চাপ দিতে থাকলে, সৌভিকের নাক যোনিচূড়ায় ঘর্ষিত হলো। অন্তরা আর থাকতে না পেরে, সৌভিককে শুইয়ে ওর ওপর চেপে বসে, যোনির মধ্যে সৌভিকের শিশ্ন প্রবেশ করিয়ে, দ্রুত কটি সঞ্চালন করতে থাকলো। শুয়ে শুয়ে অন্তরার স্তনবৃন্তে মোচড় দিতে থাকলো সৌভিক। অন্তরার যোনি সৌভিকের শিশ্নকে গ্রহণ তো করলোই, এবং নিজের যোনিদেশ সৌভিকের তলপেটে ঘর্ষণের ফলে উত্তেজনার চরম সীমায় পৌঁছে গেল।

সঞ্চালনের গতি বাড়তে থাকলে, সৌভিক অন্তরার বুকে চপেটাঘাত করে, স্তন রক্তবর্ণ করে দিলো। অত্যাচারিত অন্তরা অন্তিমে এসে যোনিগাত্র সংকুচিত করলো। সৌভিক ও শেষবারের মতো কাম নিঃসরণ করে হাঁফাতে থাকলো। দুজনেই বাথরুমে গিয়ে নিজেদের পরিষ্কার করলো। পোশাক পরে নিয়ে, অন্তরাকে আরেক পেগ হুইস্কি দিয়ে, নিজেও নিলো। বিছানায়, সৌভিকের বুকে মাথা রেখে শুয়ে, "আমার নিশীথ রাতের বাদল ধারা" শুনতে শুনতে একটি অবিস্মরণীয় রাতের শোভা উপভোগ করতে থাকলো দুজনে।
 

Users who are viewing this thread

Back
Top