What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
একটি মিথ্যে প্রেমের গল্প পর্ব ১ by Joyrou.ar

ভালোবাসার এক অন্তিম পর্যায় এসে দাঁড়িয়েছি আমি। আমার স্বপ্ন , আসা , ভালোবাসা, সব এক নিমেষে মুছে গেল আমার প্রেমিকার উপর থেকে। নিজেকে এতটা ছোট মনে হলো যে কি বলবো। নিজের আপনকে যখন দূরে সরে যেতে দেখা যায় , সেই কষ্টটা যেন সব থেকে বেশি বেদনা দায়ক।

রাত প্রায় দুটো বাজে। ঘুম ঘুম চোখে একটা ম্যাসেজ আসল ফোনে , অচেনা নাম্বার কিন্তু ম্যাসেজ এর ভিতর একটা মেয়ের পিক সেটা ভালো করেই চিনি আমি। আমার গার্লফ্রেন্ড স্বর্ণালী। একটা ঘরে বসে আছে শুধু একটা ব্রা পরে। পাশে দাঁড়ানো ছেলেটা একটা হাত স্বর্ণালী বুকে লাগানো। আমার মাথায় যেন বজ্রপাত হয়ে গেল। একি দেখছি আমি। সাথে সাথে আরেকটি মেসেজ ,এটা ছবি নয় এটা একটা ভিডিও ভিডিও টা ওপেন করতে চোখের সামনে ভেসে উঠল সেটা সত্যি আমার সারা শরীরকে ঠাণ্ডা করে দিল। আমার গার্লফ্রেন্ড মানে স্বর্ণালীর একটা বিছানায় শুয়ে কাতরাচ্ছে।

আর ওর খোলা দুধগুলো কেউ যেন একটা চেপে ধরেছে আর নিচ থেকে উদ্দাম ভাবে ঠেলে যাচ্ছে। এটা একটা লোমহর্ষক ব্যাপার বিশেষ করে আমার কাছে। আমি প্রায় ঘামতে শুরু করেছি। এই ভিডিওটি একটা একটা বাচ্চাকেও দেখালে বলে দেবে এটা একটা চুদাচুদির ভিডিও আর এই ভিডিওর নায়িকা হল আমার গার্লফ্রেন্ড।
সারাটা রাত আমার কেটে গেল শুধু এটা ভাবতে ভাবতে কেন আমার কাছ থেকে এত সুখ স্বাচ্ছন্দ ছেড়ে অন্য কোথাও এমন ভাবে অন্য ছেলের সাথে এমন কাজ করতে।

সকাল হতেই আমি ফোন করলাম স্বর্ণালীর কাছে কিন্তু ও ফোন রিসিভ করলোনা। সারাদিন ট্রাই করার পরেও একবারও ফোন ধরল না ।না পেরে আমি ওই ভিডিও আসা নাম্বারটায় ফোন করলাম , ওটা একটা ছেলের নাম্বার । ছেলেটি ফোন ধরে বলল সে ভালোবাসে স্বর্ণালীকে , আর কাল রাতে স্বর্ণালী নিজের ইচ্ছাতেই ওই ছেলেটির বিছানায় সেক্স করেছে ।

সেই জন্যই আমাকে ছবিগুলো পাঠিয়েছে যাতে আমি স্বর্ণালীকে আর বিরক্ত না করি , এই বলে ছেলেটি ফোনটি কেটে দিল।

এর প্রায় এক মাস পর....

আমার রিলেশান এখন স্বর্ণালীর ছোট বোনের সাথে শুরু হয়েছে। ওর নাম সোমা। সোমা আমার প্রেমে অনেক আগেই থেকেই পাগল, কিন্তু আমি তখন ওর দিদির সাথে প্রেম করতাম , তাই বেশি কিছু বলত না। বাট ওর দিদির সাথে প্রেম শেষ করে যখন আমি ওকে প্রপোস করলাম তখন এক কথায় হ্যা করে দেয়।

আজ সেই দিন , আজকে আমরা আর সোমার প্রথম সেক্স সম্পন্ন হবে। ওর দিদির সিল আমী কেটেছি, আর ওর টাও আজকেই কাটবো, মনে মনে খুব খুশি নিয়ে সারাটা দিন কাটলো। আমার বাড়ির পাশেই বন্ধুর বাড়িতেই আসতে বলেছি ওকে। ওখানেই হবে আজকের কার্য।

যথারীতি ঠিক সময়ের আগেই হাজির হলো সোমা। কি সুন্দর যে লাগছে ওকে আজকে। আজকে একটু বেশি করে লিপিস্টিক দিয়েছে। কোমর অব্দি একটা টপ , ঊফঃ টপের এত সৌন্দয বাড়িয়েছে ওর বাড়ন্ত মাই গুলো। যেন দুটো তরমুজ ঢুকিয়ে রেখেছে বুকের মাঝে। টপ আর নিচের জিন্সের মাঝে দুই আঙুল ফাঁকা যেটা দিয়ে নাভি আর পরিষ্কার পেট টা আলো আঁধারি আলোয় কেমন যেন একটা লোভনীয় বস্তু হয়ে উঠেছে। এমন একটা সাজ সজ্জায় ও এসেছে যে আমার ইচ্ছা না হলেও আজকে আমার ওকে ছিড়ে খাওয়ার ইচ্ছা হবে, হবেই।

আমি ওর টপের ভিতর হাত ঢুকিয়ে দরজা থেকে টান মেরে নিজের বুকে নিয়ে এলাম।ওর বুকের ফোলা মাংস যুগল আমার বুকে পিষে গেল। ও বললো কেমন লাগছে আমাকে। আমি লের ঠোঁটের কাছে ঠোট এনে বললাম খুব সুন্দর, আজকে যেন আমার ঘরে স্বর্গ থেকে নেমে আসা অপ্সরা এসেছে। সোমা একটু হেসে বললো কেন অন্য সময় কি পেত্নী লাগিয়ে নাকি আমাকে। না সেটা না , বাট আজকে যেন একটু মায়াবী মায়াবী লাগছে ।

বলেই ওর ঠোঁটে আমার ঠোঁট মিলিয়ে দিলাম। ও আমাকে জাপটে ধরলো , আর আমার কিস এ নিজেকে জাকিয়ে তুললো। সোমার প্যান্টির ভিতর বাদ দিয়ে সব কিছুই আমার দেখা , ছোঁয়া আর খাওয়া। তাই আজকে যখন আমরা দুজনই জানি আজকে কি করতে হবে , তাই বেশি সময় নষ্ট না করে। ওকে কোলে তুলে নিলাম আর বেডরুমের ভিতর ঢুকে দরজাটা বন্ধ করে দিলাম।

আবার শুরু হলো সেই সেই বন্য কিস , ওর ঠোঁটের সব রস আমি চুষে খেয়ে নিচ্ছিলাম। এদিকে আমার একটা হাত ওর বুকের এপাশ ওপাশ করছে। একটা হাত দিয়ে দুটো দুধ কে একবার এটা একবার ওটা করে চাপতে লাগলাম। ও জামাটা খুলে দিলো, ব্রা তা আমি খুলে নিলাম। ও এবার অর্ধ নগ্ন। ওর দুধ দুটো একটা চুষছি একটা চাপছি। উফফ কি মজা যে এত বড় বড় দুধ চেপে কি বলবো। ওর নিচের জিন্সটাও খুলে দিলাম সাথে প্যান্টিটাও।

ও আবার পুরো নগ্ন। এই প্রথম সোমাকে পুরো বস্ত্রহীন দেখলাম। ও খাটে শুয়ে আছে আর আমি ওর সারা শরীরে হাত বোলাচ্ছি, আমি খাট থেকে নেমে প্যান্টের চেন খুলতে লাগলাম। সোমা আমার চোখের দিকে এমনভাবে চেয়েছিল যেন আমাকে ডাকছে আসো আমাকে দাও আমাকে আনন্দ দাও আমার শরীরের প্রত্যেকটি অঙ্গ যেন তোমার ইশারায় ওঠে আর নামে।

আমিও প্যান্ট খুলে বড় ধনটা বের করে ওর মুখের সামনে নিয়ে গেলাম । ওর আমার এটা মুখে নেওয়ার অভিজ্ঞতা দুদিন আগেই হয়েছে, তাই কোন রকম বাধা না দিয়ে আমার বাড়াটা ওর মুখে নিয়ে নিল আর আমার শেখানো স্টাইলে আগুপিছু করে চুষতে লাগলো। প্রায় পাঁচ মিনিট ধরে আগাপাশতলা সুন্দর করে জিভ দিয়ে চেটে আমার বাড়াটাকে বড় করে দিল। ওর চোখের চাউনিতে বুঝলাম এবার বলতে চাইছে আমাকে চোদো কিন্তু আমি একটু দুষ্টুমি করলাম ওর সুন্দর যোনিতে আমার মুখ ঢুকিয়ে দিলাম ও এটা আশা করেনি তাই হঠাৎ নিজের যোনীতে আমার ঠোটের স্পর্শ পেয়ে করে চেঁচিয়ে উঠলো আহঃ আহঃ।

আর অন্যদিকে আমার মাথাটা ওর যোনীতে ধরল। আমি ওর গুদের রস চুক চুক কড়ে খেতে লাগলাম , আবার আমি বুঝলাম আমার সময় এসেছে ওর গুদে আমার ধনটা দিয়ে ওর গুদের পথটি ফাটিয়ে দিয়ে আমার আর সোমার সেক্স লাইফ অর্থাৎ সোমার চোদনের পর্ব সুর করতে হবে , তাই আমি ওর একটা পা নিজের কাঁধে নিলাম আরেকটা পা ফাক করে ওর গুদের চেরায় মর ধোনটা ঠেকালাম...

কেমন লাগলো জানিও সবাই !
 

Users who are viewing this thread

Back
Top