What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আদর (ছোট গল্প) (1 Viewer)

BABAN

Active Member
Joined
Jul 27, 2020
Threads
9
Messages
278
Credits
11,703
আদর
লেখক - বাবান


আমরা ঘুরতে এসেছি আজ 1দিন পূর্ণ হলো . হাতে এখনো 3দিন আছে. ছুটিই পাইনা. ভাগ্গিস এই ছুটিটা পেয়েছিলাম তাইতো বৌ বাচ্চা নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লাম. অবশ্য আমরা শুধু নয়.... আমাদের সাথে যোগ দিয়েছে আমার স্ত্রীর বান্ধবী, তার স্বামী ও বাচ্চা.

কালকে সকালে এখানে এসেছি. এটা আমার দাদুর বাগান বাড়ি. অনেক আগে একবার স্ত্রীকে নিয়ে এসেছিলাম. বিয়ের পর পরেই. আর তারপর এই আজ. দাদু জমিদার ছিলেন আর ওনারই কেনা এই বাগান বাড়ি. ছোটবেলাতে অবশ্য ছুটি পেলেই বাবা মা আমি আর দাদু ঠাকুমা চলে আসতাম.

যাইহোক আজ আর আমি ছোট নেই বরং এক বাচ্চার বাবা. আমার পুচকেটা প্রথমবার এই বাড়িতে এলো. সাথে আরেক পুচকে. আমার স্ত্রীয়ের বান্ধবীর সন্তান. সারাদিন এই বাড়িতে দৌড়াদৌড়ি করছে দুজনে. ঘেরা জায়গা তাই ভয় নেই. ওরা ওদের মতো খেলে বেড়াচ্ছে.

কাল সকালটা তো সব গোছগাছ করতেই কেটে গেছিলো. আজ সকালটা বেশ ফুরফুরে. রাত্রে দারুন একটা ঘুম হয়েছে. আমি আর সুদিপ অর্থাৎ আমার স্ত্রীয়ের বান্ধবীর স্বামীর দুজনেরই একটু সিগারেটের নেশা আছে. তাই কাল সুযোগ না পেলেও আজ সকালে দুজনেই ছাদে এসে টানছি আর কথাবার্তা বলছি. সুদীপ আর আমি প্রায় সমবয়সী. তাই আপনি থেকে তুমিতে আসতে বেশিদিন লাগেনি আমাদের. এখন বলতে গেলে বন্ধুত্ব শুধু আর দুই বান্ধবীতে নেই সেটা দুই পরিবারে হয়ে গেছে.

নিচে তাকিয়ে দেখলাম দুই বাচ্চা পেয়ারা গাছের নিচে খেলছে আর হাসছে. আমি ওপর থেকে হাত নরলাম. ওরাও আমাকে দেখে হেসে হাত নাড়লো. আমি আবার ফিরে এসে সুদীপের সাথে এই বাড়ি নিয়ে, আমাদের ছোটবেলা আর বর্তমান পরিস্থিতি নিয়ে আড্ডা দিতে লাগলাম.

একটু বাথরুমে পাওয়াতে ওকে ওপরে রেখে সিগারেট ফেলে আমি নিচে নেমে এলাম হিসি করতে. এ বাড়িতে দুটো বাথরুম. একটা শোবার ঘরের সাথে লাগোয়া আরেকটা আলাদা. আমি প্রথমে শোবার ঘরেরটাতেই গেচ্ছিলাম কিন্তু সেটাতে কেউ ছিল. ভেতর থেকে কলের জল পড়ার আওয়াজ আসছিলো তাই আমি বাইরের বাথরুমে গিয়ে হালকা হতে লাগলাম. কাজ সেরে বাইরে বেড়িয়ে বারান্দা দিয়ে হেটে যাচ্ছি এমন সময় দেখি আমার সোনা মামনি দৌড়ে এদিকে আসছে. আমিও দুই হাতে আমার মামনিকে কোলে তুলে নিয়ে ওর গালে একটা চুমু খেলাম. আমার শ্রেয়া মামনিও আমার গালে একটা চুমু খেলো. আরেকজন কোথায় জিজ্ঞেস করাতে সে বললো ওরা লুকোচুরি খেলছে আর ও লুকোতেই এদিকে এসেছে.

মেয়েকে কোলে নিয়ে ওর সাথে কথা বলতে বলতে আমি পশ্চিম দিকে আসছিলাম. রান্না ঘরের সামনে দিয়ে যেতে যেতে দেখি আমার শ্রেয়া মামনির মা রান্না ঘরে রান্না বসিয়েছে. গন্ধেই বুঝলাম মাংস. আহ্হ্হঃ দারুন রান্না করে কিন্তু আমার মেয়ের মা.

মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রান্না ঘরের ভেতরে দেখছি কাকলিকে. লাল স্লিভলেস ম্যাক্সিতে যা লাগছে না উফফফফ. তারপর চুলটা খোপা করে বাধা. রান্নার তাপে সামান্য ঘেমে গেছে কপাল. হাত দিয়ে একবার কপাল মুছে নিয়ে খুন্তি দিয়ে নাড়তে লাগলো মাংস. তারপর একহাতে মুখের সামনে চলে আসা চুলগুলো আঙ্গুল দিয়ে কানের পেছনে নিয়ে গিয়ে হাত বাড়িয়ে ওপর থেকে কিসের একটা শিশি নামিয়ে আনলো. কাজে ডুবে আছে বলে আমার উপস্থিতি বুঝতেই পারছেনা ও.

শিশিটা নামানোর সময় সামনে দিকে শরীরটা এগিয়ে ওপরে হাত তুলেছিল আর তখনি ওর স্তনজোড়া নিজের উপস্তিতি কঠোর ভাবে ফুটিয়ে তুলেছিল. উফফফ দুই স্তন যেন ওই মুহূর্তে কাপড় ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিলো. স্লিম ফিগারে ওই সাইজের দুদু উফফফ যেকোনো পুরুষ পাগল হয়ে যাবে.

আমি আর পারছিলাম না. এই স্তন, এই রূপ এই মহিলা তো আমার কাছে নতুন নয়, তবু ওকে দেখলেই ভেতরের আদিম মানবটা বেরিয়ে আসতে চায়. মেয়েকে কোল থেকে নামিয়ে ওকে আমাদের ঘরের দিকে লুকোতে পাঠিয়ে দিয়ে আমি ধীর পায়ে ভেতরে ঢুকলাম. ও আমার দিকে তখন পেছন ফিরে কিছু করছিলো. আমি গিয়ে জড়িয়ে ধরলাম পেছন থেকে. আর ঘাড়ে মুখ ডুবিয়ে দিলাম.

হটাৎ এরকম ব্যাপারে এক পলকের জন্য চমকে উঠলেও কাকলি আমায় দেখে মুচকি হেসে আবার নিজের কাজ করতে লাগলো .

কাকলি - কি? সকাল সকাল এসব শুরু?

আমি - উমমম..... কিকরবো বলো? এ নেশা যে তুমিই লাগিয়েছো.

কাকলি আমার দিকে ভুরু কুঁচকে তাকিয়ে জিজ্ঞেস করলো - একি? আবার টানছিলে তোমরা?

আমি মাথা চুলকিয়ে - হ্যা মানে...... ওই আরকি...

কাকলি - কতবার বলেছি ওসব ছাইপাশ খেওনা খেওনা.... কে শুনবে... যত্তসব....

আমি - আচ্ছা বকবে পরে না হয়... এখন একটু আদর করতে দাও সোনা....

কাকলি - ছাড়ো... এখানে খালি আমরা নই বুঝলে... আরও লোক আছে.

আমি এবারে দুই হাত কাকলির লোভনীয় স্তনের নিচে এনে স্তনের ওজন দুই হাতে মাপতে মাপতে ওর কানে ফিসফিস করে বললাম - উমমমম..... খিদে পাচ্ছে খুব...

কাকলির মধ্যেও পরিবর্তন লক্ষ করছিলাম কিন্তু ও নিজেকে সামলানোর প্রানপন চেষ্টা করছিলো.

কাকলি - তুমি যাও.... আমি চা করছি.

আমি খপ করে কাকলির ডান দুদু হাতের থাবায় নিয়ে ওর কানে ফিসফিস করে বললাম - চা না.... দুদু খাবো.

কাকলি লজ্জা পেয়ে আমায় পেছন দিকে ঠেলা দিয়ে লজ্জা পেয়ে বললো - যাহ... অসভ্য লোক একটা......মুখে খালি নোংরা কথা

তারপরে নিজেই আদুরে গলায় বললো - কেন? এতদিন তো খাচ্ছেন মশাই... এখনো খিদে মেটেনি.

আমার দুই পায়ের মাঝে প্যান্ট ফুলে ততক্ষনে তাঁবু হয়ে গেছে. সেই তাঁবু কাকলির পাছায় ঘষতে ঘষতে ওর কাঁধে চুমু খেয়ে বললাম - এরকম রসালো জিনিস পেলে কি ওতো সহজে খিদে মেটে? বরং আরও খিদে বেড়ে যায়.....

কাকলিও চোখ বুজে জোরে জোরে শ্বাস নিচ্ছে. নিজের পাছা পেছনে ঠেলে আমার পুরুষালি দন্ডকে নিজের নিতম্ব খাঁজে অনুভব করছে সে.

আমি আর পারছিলাম না. ওর ম্যাক্সির ওপর দিয়ে বুঁকের খাজটা স্পষ্ট বোঝা যাচ্ছে. একেই ওই লোভনীয় স্তনের আকৃতি..... যেন মাঝারি দুটো তরমুজ, তার ওপর সেই বক্ষের খাজ..... আর আমার হাত কে আটকাতে পারলাম না.

কাঁধ থেকে একটা হাতা নামিয়ে ওর ওখান দিয়েই আমার হাত ঢোকাতে গেলাম ম্যাক্সির ভেতরে. ও সঙ্গে সঙ্গে আমার হাত আটকে মুখ ঘুড়িয়ে আবেগী কণ্ঠে বললো - প্লিস এখন নয়.... ঘরেতে লোক ভর্তি.... সুদীপ, দিশা আছে... তাছাড়া আমাদের বাচ্চারা আছে.

আমি কাকলিকে এবারে আমার দিকে ঘুরিয়ে জড়িয়ে ধরে কাছে টেনে নাকে নাক ঘষে বললাম - আরে বাচ্চারা বাইরে লুকোচুরি খেলছে... আর আমি আমার মেয়ের মাকে আদর করবো... তাতে কার বাপের কি হ্যা?

কাকলি হেসে বললো - তাই? খুব না?..... তার জন্য অনেক সময় পড়ে আছে... এখন ছাড়োতো.... রান্না করতে দাও... তাছাড়া এক্ষুনি দিশা চলে আসবে... তুমি যাও... আমি চা পাঠিয়ে দিচ্ছি.

আমি আর কি করি.... ওকে ছেড়ে বললাম - যথা আজ্ঞা ম্যাডাম..... কিন্তু কাল থেকে খিদে নিয়ে বসে আছি কিন্তু.... কালকেও কিছু হয়নি, এখনো কিছু হলোনা...... খিদে কিন্তু বেড়েই চলেছে.

কাকলি আমায় একটা আদুরে ধাক্কা দিয়ে বললো - যাওতো.. অসভ্য লোক একটা... খালি মাথায় ঐসব ঘোরে. যাও এখন.... রাতে হবে ওসব...

আমি কি আর করি? বেরিয়ে এলাম. এদিকে প্যান্টের ভেতর আমার যন্ত্র বাবাজি একেবারে দাঁড়িয়ে রয়েছে. প্যান্টের সামনেটা বিচ্ছিরি রকম ফুলে রয়েছে. পকেটে হাত ঢুকিয়ে বাঁ হাতে ওটা চেপে ধরে আবার হেঁটে ওপরে চলে গেলাম আর সুদীপের সাথে আড্ডা মারতে লাগলাম.

কিছুক্ষন পরে নিচ থেকে কাকলি আর দিশার ডাক শুনে নিচে নেমে আমরা চার জনে চা পান করতে করতে আড্ডা দিলাম. কাকলি আর দিশা নিজেদের বাচ্চাদেরকে কোলে বসিয়ে রুটি তরকারি খাওয়াতে লাগলো. দুজনেই যা ছটফটে... মায়েদের কোলে থাকতেই চাইছেনা. কোনোরকমে মায়েদের চোখ রাঙানিতে একটু খেয়েই আবার ওরা নেমে খেলতে বেরিয়ে গেলো.

আমি আর সুদীপ এরপর বাচ্চাদের নিয়ে বাইরে বেড়াতে গেলাম. সামনেই একটা খোলা মাঠ আছে আর মাঠের পাশেই খাল. তবে বেশ পরিষ্কার সেটি. জায়গাটা বেশ সুন্দর. আমি দুই বাচ্চার হাতে ধরে হাটছিলাম আর সুদীপ এদিক ওদিক দেখতে দেখতে হাটছিলো.

আমার শ্রেয়া মামনি বললো আইসক্রিম খাবে. ওর কথা ফেলি কি করে? তাই ওকে কোলে নিয়ে আর অয়ন অর্থাৎ দিশার পুত্রর হাতে ধরে আমরা গেলাম একটি দোকানে. সেখান থেকে বাচ্চাদের দুটো আইসক্রিম, কোল্ড্রিংকস, চিপস এসব কিনে বাড়ি ফিরলাম.

আর এসব কিনে আনার জন্য বৌয়ের কাছে বোকাও খেলাম. কিন্তু পরে আমাদের দুই পুরুষের পূর্বে ওই দুই নারীই প্রথম ওই কোল্ড্রিংকস এর সৎ ব্যবহার করেছিলেন. যাকগে...... সকালটা বেশ আনন্দেই কাটলো. দুপুরে দুই মহিলার একত্রে আয়োজিত রান্না আমরা চেটেপুটে খেলাম. তবে খেতে খেতেও আমি কিন্তু দুস্টুমি করতে ছাড়িনি. টেবিলের তলা দিয়ে নিজের পা সামনে বসে থাকা দুই সুন্দরীদের একজনের পায়ের কাছে নিয়ে গিয়ে তার পায়ের সাথে নিজের পা ঘসেছি.

কাকলি আমাদের মেয়েকে খাওয়াতে খাওয়াতে আদুরে রাগী চাহুনিতে আমার দিকে দেখছিলো. অবশ্য মুখে একটা হাসিও ছিল. একটু পরে সেও আমার আমার পায়ের সাথে নিজের পা ঘষতে লাগলো. আমিও নিজের পা সামনে এগিয়ে দিয়ে তার ম্যাক্সির ভেতর দিয়ে তার মসৃন পায়ের স্পর্শ অনুভব করছিলাম.

খেতে খেতেও আমার নরম যৌনাঙ্গ শক্ত হয়ে দাঁড়িয়ে গেছিলো. ম্যাক্সির ভেতর দিয়ে আমার পাটা একদম ওর ফর্সা থাই পর্যন্ত তুলে দিয়েছিলাম. ভাগ্গিস এটা কাঠের পুরোনো কালের ডাইনিং টেবিল. কাঁচের টেবিল নয়. নইলে তো এই মজা নেওয়াই যেতোনা.

উফফফফফ.... কাকলির থাইয়ে পাটা ঘষতে ঘষতে ওর মুখের দিকে তাকিয়ে ছিলাম. খেতে খেতে ও এমন ভাবে আমার দিকে তাকিয়ে ছিলনা.... সেই চাহুনির অর্থ একজন পুরুষই বুঝবে. আমি জানতাম ওই সময় আমাদের আশেপাশে কেউ না থাকলে ওর ক্ষুদার্থ বাঘিনীর মতো হামলে পড়তো আমার ওপর. ওকে উত্তেজিত করে আনন্দ পাচ্ছিলাম আমি. ও হেসে পাশে বসে থাকা বান্ধবীর সাথে গল্প করছিলো ঠিকই কিন্তু ওর মন ছিল ওর বিপরীতে বসে থাকা পুরুষটার দিকে.

শ্রেয়ার খাওয়া হয়ে যেতে ও মায়ের পাস থেকে নেমে দাঁড়াল. আমিও আমার পা সরিয়ে নিলাম. কাকলি মেয়েকে মুখ ধুয়ে নিতে বলল. না.... মেয়ের সামনে আর ঐসব করিনি. চুপচাপ খেয়ে নিয়ে ছিলাম.

দিশা আর কাকলি নিজেদের ঘরে গল্প করছে. বাচ্চারাও ওদের সাথে শুয়েছে. আমি আর সুদিপ এই ঘরে. দুপুরে আমরা শুইয়ে শুইয়ে রুমেই টানছি আর গপ্পো করছি. এলাকাটা বেশ শান্ত. বাগান বাড়ির একদম পাশে সেরকম বাড়ি নেই. একটু দূরে সব বাড়ি. বাড়ির পেছনে 6টা নারকেল গাছ. একটা আমি গাছও আছে. তার ডাল আমাদের বাড়ির ছাদের একটা অংশ ঘিরে ফেলেছে. আমার বাবা মায়ের সাথে বেশ কয়েকবার এসে ঘুরে গেছে এই বাড়িতে. আমার তখন আসা হয়নি নানা কাজের জন্য. তখনকার দিনে খুব টাকায় দাদু পেয়ে গেছিল এই বাড়ি এক ব্যাক্তির কাছ থেকে....এসবই বলছিলাম সুদীপকে.

গল্প করতে করতে একসময় দেখলাম ও ঘুমিয়ে পড়েছে. আমিও ওপাশ ফিরে শুইয়ে ঘুমোনোর প্রস্তুতি নিলাম. কতক্ষন ঘুমিয়েছি জানিনা... হালকা ঘুম ছিল বোধহয় তাই বাইরে দু তিনটে পাখির ডাকে ঘুমটা ভেঙে গেলো. চোখ কচলে হাত ঘড়িতে তাকিয়ে দেখি পৌনে পাঁচটা.

নাহ... আর ঘুমিয়ে কাজ নেই. পাশের টেবিলে আজকের আনা থাম্বস আপ এর কিছুটা অবশিষ্ট ছিল সেটা খেয়ে নিলাম. তারপরে সুদীপের ঘুম না ভাঙে তাই আসতে করে উঠে বাইরে গেলাম. বাইরে আলোয় আলোকিত চারিদিক. এদিক ওদিক থেকে কোয়েল ডাকছে. বারান্দায় একটা থামে হেলান দিয়ে দাঁড়িয়ে পকেট থেকে সিগারেট বার করে ধরালাম আর বাইরে পরিবেশ দেখতে লাগলাম.

তুমি আবার টানছো?

পেছন থেকে প্রশ্ন শুনে ঘুরে তাকালাম. কাকলি দাঁড়িয়ে সামনে. চোখে আবার সেই রাগী ভাব. ভুরু কুঁচকে তাকিয়ে আমার দিকে.

আমি - উঠে পড়েছো? নাকি ঘুম হয়নি?

কাকলি- কথা ঘুরিও না.... সকালে তখন রান্নাঘরে এলে.. মুখে গন্ধ পেলাম, আবার এখন.

ও এগিয়ে এসে আমার মুখ থেকে সিগারেট বার করে ফেলে দিয়ে রাগী দৃষ্টিতে তাকিয়ে বললো - কতবার আর বলবো এতগুলো খেয়ো না..... সকাল থেকে কত নম্বর এটা?

আমি হেসে বললাম - তিন.... ওই বাথরুমে একটা.....

কাকলি - মানে নেশা না করলে চলেনা না? এই ছাইপাশ টানতেই হবে? বাচ্চাটা ছোট থেকে নিজের বাবাকে দেখে কি এসব শিখবে?

আমি- আরে ওর সামনে স্মোকিং করি নাকি আমি?

তারপরে হেসে ওকে কাছে টেনে বললাম - আর ... কি করবো বলো? নেশায় তো তুমিই ফেলেছো.. সব থেকে বড়ো নেশা... তোমার নেশা.

কাকলি মুচকি হেসে আমার নাক টিপে দিয়ে বললো - মেয়ে যত বড়ো হচ্ছে... তার বাবা ততো ছোট হচ্ছে.... খালি ঐসব ঘোরে না মাথায়?

আমি ওকে থামের সাথে পিঠ ঠেকিয়ে দাঁড় করিয়ে চোখে চোখ রেখে বললাম - তুমি দায়ী এসবের জন্য.... এরকম সেক্সি জিনিস দেখলে মাথা ঠিক থাকে নাকি? কে বলবে একটা বেবির মা তুমি.... তুমি নিজেই তো আমার বেবি.

এই বলে ওর ঘাড়ে মুখ ঘষতে লাগলাম.

কাকলি - এই না..... এখানে এসব না.... তা তোমার বন্ধু ঘুমিয়ে?

আমি - হুমম... একদম ডিপ ঘুম. তা তোমার বন্ধু?

কাকলি - হ্যা দিশাও ঘুমিয়ে..... আমি তো বাথরুম করে ফিরছি দেখি তুমি এখানে দাঁড়িয়ে টানছো...

একমনে ও এসব কথা বলে যাচ্ছিলো. তারপর ও হটাৎ থেমে আমার দিকে চাইলো. আমার চোখে তাকিয়ে ও যা বোঝার বুঝে গেলো. এতদিন আমায় দেখছে.... আমার বাচ্চার মা সে... আমার চোখের ভাষা বুঝবেনা তাকি হয়?

মুচকি হেসে জিজ্ঞেস করলো : এই যে মিস্টার...... কি ঘুরছে মাথার ভেতর বলুন তো?

আমি একটা শয়তানি হাসি দিয়ে বললাম - উহু..... বলবোনা.... দেখাব......

এই বলে ওর হাত ধরে ওকে টেনে নিয়ে যেতে লাগলাম আমার সাথে.

কাকলি - এই.... কোথায় নিয়ে যাচ্চো আমায়?

আমি দৃঢ় কণ্ঠে বললাম - কোনো প্রশ্ন নয়... চুপচাপ চলো আমার সাথে.

আমার কণ্ঠ শুনে ও বোধহয় বুঝে গেলো এখন আমাকে আটকানো সম্ভব নয়. আমি ওর একটা কোথাও শুনবনা. তাই ও আর কিছু না বলে আমার সাথে চলতে লাগলো.

বাড়ির পেছনের দিকে একটা ঘর আছে. বাড়ির সব ভাঙা চেয়ার টেবিল আলনা ইত্যাদি ওই ঘরে রাখা থাকে. আমি কাল এসে অন্যান্য ঘরের সাথে ওটাও খুলেছিলাম. আজকেও খুলেছিলাম ওটা. তাই তালা লাগানো ছিলোনা. শুধু হুড়কো দেওয়া ছিল.

আমি ওকে নিয়ে গেলাম ওখানে আর হুড়কো খুলে ওকে টেনে ওই ঘরে ঢুকিয়ে দিলাম আর আমিও ঢুকে দরজা ভিজিয়ে দিলাম. ঘরের জানলার একটা পাল্লা খুলে দিলাম. বাইরের আলো ঘরে ঢুকে অন্ধকার ঘর অর্ধ আলোকিত করে তুললো.

এগিয়ে এলাম ওর কাছে. আমি নিজে নিজের মুখ দেখতে পাচ্ছিনা. কিন্তু আমি জানি আমার চোখেমুখে স্পষ্ট ফুটে উঠেছে ক্ষুদা. ও আমার সেই মুখের দিকে তাকিয়ে একবার ঢোক গিললো. ও জানে এখন আমি আর সেই শান্ত হাসিখুশি ভদ্র লোকটা নয়, আমি এখন একটা কামদানব. ও জানে ওর সাথে এখন কি হতে চলেছে. এমনিতে আমি বেশ শান্ত স্বভাবের লোক. তাড়াতাড়ি রেগে যাইনা বা কাউকে বকি না. আমার শ্রেয়া মায়ের কাছে বকুনি খেলেও আমি তার দিকে কড়া নজরে একবারও তাকিয়েছি.... মনে পড়েনা. কিন্তু অন্তরঙ্গ মুহূর্তে সেই আমি আর থাকিনা.... আমি তখন দস্যু. আমার চাই তখন মেয়ে মানুষের মাংস. ঐজন্য বোধহয় অনেকে মনে করে ..... শান্ত শিষ্ট ছেলেদের সেক্স পাওয়ার দারুন হয়. আমি তার একটা উদাহরণ.

ওর হাতে ধরে নিজের কাছে টেনে এনে সোজা ওর নিচের ঠোঁট চুষতে শুরু করলাম আমি. উফফফফ ইচ্ছে করছে ওটা চুষে খেয়ে ফেলি. ও আমায় দুই হাতে জড়িয়ে আমার পিঠ খামচে ধরেছে.

ওর ঠোঁট চুষতে চুষতে ওর সারা পিঠে হাত বোলাচ্ছি আমি আর নিজের বুকে ওর নরম কিন্তু অসাধারণ স্তনজোড়া অনুভব করছি. উফফফফ পুরুষের বুকের সাথে যখন নারীর বুক ঘষা খায় সেই সুখ শুধু পুরুষই জানে.

এবারে ওর কাঁধে চুমু খেতে লাগলাম আমি. ওর সব চুল ডানদিক থেকে বাঁ দিকে সরিয়ে পুরো ডান কাঁধ চুমুতে ভরিয়ে দিতে লাগলাম. ও আবেশে আমায় জড়িয়ে আমার চুলে হাত বোলাচ্ছে.

আমি ওর কানে ফিসফিস করে বললাম - আজ তোমায় খেয়ে ফেলবো আমি সোনা. জাস্ট খেয়ে ফেলবো.

ওহ আমার ঢুকে তাকিয়ে একটা অসাধারণ কামুক চাহুনি দিয়ে বললো - প্লিস.... প্লিস খাও আমায়.

সামনে থেকে খুল্লা আমন্ত্রণ... এরপর আর কি কোনো পুরুষ নিজেকে আটকাতে পারে? আমিও পারলাম না. ভেতরের আদিম জন্তুটা এবারে পুরোপুরি আমার মস্তিস্ক দখল করে নিয়েছে. এবারে সে তার তৃস্না মেটাবেই মেটাবে.

ওকে ঘুরিয়ে দাঁড় করিয়ে ওর পেছন থেকে হাতে সামনে এনে ওর অসাধারণ তরমুজ দুটো হাতে নিয়ে কচলাতে লাগলাম. উফফফফ কি সাইজ এগুলোর. এরকম সেক্সি ফিগারে এই দুদু যেন পুরুষ পাগল করার জন্যই. আমি তো কবেই পাগল. থাবায় নিয়ে নিচে থেকে ওপরের দিকে ম্যাসাজ করতে লাগলাম ওগুলো ম্যাক্সির ওপর দিয়ে. কাপড়ের ওপর দিয়ে স্তন মর্দনের মজাই আলাদা.
ও শুধু তাকিয়ে দেখছে ওর দুই স্তন নিয়ে ওর মেয়ের বাবা কি সব দুস্টুমি করছে.

এবারে একটা হাতে নিচে নিয়ে গিয়ে ওর ম্যাক্সিটা নিচে থেকে ওপরে তুলতে লাগলাম. চোখের সামনে কাকলির ফর্সা পা উন্মুক্ত হতে লাগলো. পা... পা থেকে থাই... থাই থেকে.....উফফফফ কোমর পর্যন্ত তুলে দিলাম ম্যাক্সি.

আমার সামনে এখন আমার শ্রেয়া মামনির মায়ের ফর্সা নিতম্ব. মুখে জল এসে গেলো আমার. হাতের থাবায় দুই দাবনা এক এক করে অনুভব করতে লাগলাম. চটাস করে একটা থাপ্পড় মারলাম. পাঁচ আঙুলের হালকা ছাপ পরে গেলো ডানদিকের দাবনায়. এবারে বাঁ দিকেরটায় চটাস.

কাকলি মুখ ঘুরিয়ে আমার দিকে তাকিয়ে হাসলো. আমিও হেসে ম্যাক্সিটা আরও ওপরে তুলে দিলাম. ও নিজেই সেটা একহাতে ধরে রইলো যাতে কাপড় নিচে আবার নেমে না যায়.

আমি এবারে আমার আসল খেলা শুরু করলাম. আমার একটা হাতে চেপে ধরলাম কাকলি সোনার চুলের মুঠি. আর অন্য হাত নিয়ে গেলাম ওর নিতম্বর নিচে ওর দুই পায়ের মাঝে. আর মূল স্থানে পৌঁছে শুরু করলাম অঙ্গুলি সঞ্চালন.

আমার আঙ্গুলের কামুক অত্যাচারে ওর সারা শরীর কাঁপতে লাগলো. মুখ দিয়ে কামুক সুর বেরিয়ে আসতে লাগলো. একটা হাত সামনে বাড়িয়ে দেয়ালে রেখে নিজেকে সামলে কাঁপছিলো কাকলি.

সত্যি বলছি কামুক দুস্টু অত্যাচারে মেয়েদের এরকম কামুক প্রতিক্রিয়া দেখলে পুরুষদের ভেতর যেন শয়তান ভর করে. আরও অত্যাচার করতে ইচ্ছে করে. আমারও করলো. ওর যোনি ভিজে উঠেছে. আমি আর না পেরে ওকে প্রায় আদেশের স্বরে বললাম একটা পা তুলে ওই ভাঙা চেয়ারের ওপর রাখতে. ও তাই করলো.

এবারে আমার সামনে আমার কন্যার মায়ের উন্মুক্ত যোনি. আমি ওর পায়ের নিচে হাটু গেড়ে বসলাম. আমার মুখে জল এসে গেছে. যেন আমার চোখের সামনে যেটা রয়েছে সেটা কোনো সুস্বাদু খাদ্য. হ্যা..... এই মুহূর্তে তাই সেটা. সব ভুলে মুখ ডুবিয়ে দিলাম কাকলির যোনিতে. চেটেপুটে খেতে লাগলাম ওর যৌন রস. ইচ্ছে করে জিভ দিয়ে ক্লিটোরিস ঘষতে লাগলাম আর দেখতে লাগলাম ওর মুখের দিকে.

আমার মাথার চুল খামচে ধরে অর্ধ চোখ বুজে বলে চলেছে - অনি..... আহ্হ্হঃ.. অনি..... আহ্হ্হ.. প্লিস.. অনি প্লিস আহ্হ্হঃ

কিন্তু অনি কি ওতো সহজে থামার পাত্র? অনিকেত এখন এই মহিলার সব খাবে. পা দুটো ফাঁক করে দাঁড়িয়ে আমার কাকলি. কাঁপছে ওর শরীর. আমি পান করে চলেছি ওর যোনি নির্গত রস. জিভটা যতটা পারা যায় ওই যোনি গহবরে ঢুকিয়ে ঘোরাচ্ছি আর আমার সামনের নারীর মুখোভঙ্গি লক্ষ করছি. ওকে এইভাবে তরপাতে দেখে আমার দারুন পৈশাচিক আনন্দ হচ্ছে.

আমার মনে আছে আমাদের প্রথম মিলন. প্রথম প্রথম একটা কিন্তু কিন্তু ভাব অবশ্যই ছিল. সেটাই তো স্বাভাবিক. কিন্তু একটু পরে যখন আমাদের লজ্জা শরম গায়েব হয়ে গেলো তখন ওকে দেখিয়েছিলাম আমার আসল রূপ. মেয়েটা বোধহয় ভাবতেই পারেনি শান্ত শিষ্ট হাসি খুশি মেজাজের এই লোকটার ভেতরে কাম দানব লুকিয়ে আছে. পুরুষকে উত্তেজিত করার ফলাফল বুঝিয়েছিলাম সেদিন ওকে. অবশ্য ও দারুন সুখ পেয়েছিলো আমার আদরে. বুঝেছিলো সত্যিকারের মরদ ওর যৌবন লুটছে. এটাই তো সব মেয়ে চায়.. তার পুরুষ আসল সময় যেন বাঘ হয়ে ওঠে.

সেই মুহূর্ত গুলো মনে আসতেই আমার লম্বা দন্ডটা উত্তেজনায় দুবার লাফিয়ে উঠলো. ব্যাটার যেন তর সইছেনা. আরে হবে রে বাবা... সব হবে... আগে একটু মুখের স্বাদ নিয়ে নি.

এবারে কাকলির অনিকেত অন্য কিছুও খাবে যে. ওই যে দুটো তরমুজ ঝুলছে... এবারে অনিকেতের যে ওগুলো খেতে হবে. কিছুক্ষন ওকে জিহবা লেহনের মাধ্যমে আরও উত্তেজিত করে উঠে দাঁড়ালাম. ওর মুখেও এখন কামনার চরম রূপ ফুটে উঠেছে. নারীর এই কামুক রূপ কিন্তু পুরুষের কামুক রূপের থেকেও প্রখর ও ভয়ঙ্কর. আমায় এমন ভাবে ও দেখছে যেন আমায় ছিঁড়ে খাবে এখুনি. আমি আমার গেঞ্জি খুলে ফেলে দিলাম. ওকে আর বলতে হলোনা. ও নিজেই ওর ম্যাক্সি খুলে পেছনে ফেলে দিলো. আমার সামনে এখন আমার কাকলির পাগল করা সেই রূপ. উফফফফ কি অসাধারণ পেট, নাভি, কোমর আর ওই তরমুজ দুটো. কে বলবে আমাদের একটা মেয়ে আছে ? ও একটা বাচ্চার মা?
এখনো যেকোন কলেজের সুন্দরীও হার মানবে আমার কাকলির কাছে.

আমার কাছে এগিয়ে এসে ও আমার প্যান্টের ওপর দিয়েই আমার ওটা চটকাতে লাগলো. ওটার যে কি অবস্থা তখন তা আর বলার প্রয়োজন নেই. আমি আমার মাথা নামিয়ে কাকলির একটা স্তনের বৃন্ত মুখে নিয়ে চুষছি আর পাশেরটা উপভোগ করছি হাতের থাবায়. আর ও প্রচন্ড গতিতে আমার নিম্নঙ্গে নিজের হাতে ঘষছে. এক দুবার এতো জোরে আমার বীর্যথলি টিপে ধরলো... আমি উত্তেজনায় কেঁপে উঠলাম. বুঝলাম ও এবারে আমার ওপর অত্যাচার করতে চায়. এদিকে আমার ঝুলন্ত থলি এখন ফুলে টাইট. একটা বল আকৃতি ধারণ কোরেছে আর সেই বল হাতে নিয়ে খেলছে আমার কলি. আর আমি বাচ্চার মতো ওর দুদু চুষছি. উফফফফ এই দুটো স্তন দেখলে কিছুতেই নিজেকে সামলাতে পারিনা. বাঙালি নারীদের স্তন বেশির ভাগই দারুন হয় কিন্তু এই দুটো যেন আলাদাই জিনিস. তার ওপর গোলাপি বোঁটা... উফফফফ টেনেই চলেছি সেগুলো পালা করে. জানি ভেতর থেকে কিছু বেরোবে না... তবু পুরুষ তো.... টানার অধিকার আমাদের.

কিছুক্ষন ওই তরমুজ জোড়ার স্বাদ নিয়ে এবারে ওকে দেখিয়ে দেখিয়ে নিজের প্যান্ট নিচে নামালাম. আর নামাতেই আমার দু পায়ের মাঝের আসল পুরুষ মুক্ত হয়ে লাফিয়ে উঠে বিশ্রী ভাবে দুলতে লাগলো.
 

Users who are viewing this thread

Back
Top