What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বামীজী - ছোট গল্প (1 Viewer)

apu008

Exclusive Writer
Story Writer
Joined
Mar 31, 2019
Threads
33
Messages
1,439
Credits
69,227
Butterfly
আমার নাম সাক্ষী এবং আমি একজন ৩৭ বছর বয়সী বিবাহিত মহিলা। আমার পরিবার আমার স্বামী অরুণ কেশব, শেজাল এবং শিনাকে নিয়ে। আমাদের এরেন্জ ম্যারেজ। আমরা ১৭ বছর ধরে বিবাহিত। আমাদের ২টি মেয়ে। আমরা ভালোবেসে বড়টার নাম রাখলাম শেজাল আর ছোটটার নাম রাখলাম শিনা। আমার স্বামী একজন মধ্যবিত্ত মানুষ। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন, কিন্তু কোম্পানিতে ছাঁটাইয়ের সময় তার চাকরি চলে যায়। আমরা কাজের সন্ধানে ভোপালে চলে আসি। আমার স্বামী কোন কাজ পায়নি। অনেক অফিসে ইন্টারভিউ দিতে গেলেও চাকরি পাননি। এ কারণে প্রতিদিনই আমাদের বাড়িতে ঝগড়া শুরু হয়। ঘর তো টাকা পয়সায়ই চলে এখন। সাধারণ মানুষের প্রয়োজনের শেষ নেই। লিমিটেড টাকা থাকার কারণে আমরা সবসময় টেনশনে থাকতাম। তারপর বাজারে একদিন একটা বিজ্ঞাপন দেখলাম। সেই বিজ্ঞাপনটি ছিল স্মাইলি বাবার নামে, যার অনেক ভক্ত ছিল। তাকে মানুষ অনেক বেশি রেটিং দিয়েছে। সবাই বলে যে সে মনের শক্তি জোগায় এবং সমস্যা দূর করে।

পূজা শেষে বাড়িতে গিয়ে স্বামীর সঙ্গে কথা বলি। আমার স্বামী এসব বিশ্বাস করতেন না। আমাকে বললো, "যদি যেতে চাও তবে যাও, কিন্তু এসবের জন্য আমাকে জোর করো না।" আমিও ভাবি যে আমার তাকে খুব বেশি জোর করা উচিত নয় এবং যাইহোক সে তো আমাকে যেতে নিষেধ করেনি। বার দুয়েক ভাবলাম কি করা যায়। বাড়ির অবস্থা খারাপ হওয়ায় স্বামীজির সঙ্গে যোগাযোগ করার কথা ভাবতে বাধ্য হয়। হয়তো তার কাছে আমাদের সমস্যার সমাধান আছে।

পরদিন স্নানের জন্য সুন্দর শাড়ি পরে স্বামীজির আশ্রমে গেলাম। স্বামীজির বয়স ৫৬ থেকে ৬০ বছর। তাঁকে ঘিরে বসেছিলেন ভক্তরা। তার দুপাশে সাদা শাড়ি পড়ে প্রায় ৩০ বছর বয়সী দুই মেয়ে দাঁড়িয়ে আছে। স্বামীজি ভগবান ও শক্তির কথা বলছিলেন। সৎসঙ্গ শেষ হওয়ার পর, সবাই একে একে স্বামীজির সাথে দেখা করতে যেতে লাগলো। আমি যখন তাঁর কাছে পৌঁছলাম, তিনি হেসে আমাকে আশীর্বাদ করলেন।

"কন্যা, তোমার কপালে রেখা দেখে মনে হচ্ছে তুমি অনেক কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছ। আমাকে বল কি সমস্যা। স্বামীজী তোমার কষ্ট দূর করবেন। শুভকামনা কন্যা, তোমার সব কষ্ট দূর হবে।"

স্বামীজীর সাথে দেখা করার পর তিনি আমাকে কোথায় অপেক্ষা করতে বললেন। আমি পাশের ঘরে যেয়ে অপেক্ষায় রইলাম। সবাই চলে যাওয়ার পর স্বামীজি আমাকে ডেকে পাঠানো হয়েছে। আমি তার কাছে গেলাম। স্বামীজির সঙ্গে সাদা শাড়ি পরা তার দুই সেবিকা ছিল। একজন শিষ্যও ছিলেন যিনি ধুতি পরা। স্বামীজী আমাকে তাঁর সামনে বসিয়ে পূজা শুরু করলেন। তিনি কিছু মন্ত্র উচ্চারণ করছিলেন এবং তাঁর দাসী একটি প্রদীপ নিয়ে পিছনে দাঁড়িয়ে ছিল। স্বামীজী চোখ বন্ধ করে ঠোঁট নাড়াচ্ছেন যেন মনে মনে কোনো মন্ত্র উচ্চারণ করছেন। তখন স্বামীজী চোখ খুললেন আর আমার দিকে গম্ভির হয়ে তাকিয়ে থাকলো। আমি যেটা ভয় পেয়েছিলাম সেটাই ঘটলো, "কন্যা, তোমার জন্ম পত্রিকায় একটা ত্রুটি আছে। যার কারণে তোমার পরিবারের উন্নয়ন ব্যাহত হচ্ছে। এ জন্য ত্যাগ স্বীকার করতে হবে। এর চিকিৎসা করাতে হবে। পুজো করতে হবে।"

স্বামীজীর কথা শুনে আমি একটু ঘাবড়ে গেলাম। আমি স্বামীজিকে বললাম "স্বামীজী দয়া করে আমাকে একটি সমাধান বলুন। আমি যে কোন পূজা করতে প্রস্তুত।"

"তাহলে কাল স্নানের পর নতুন কাপড় পরে সিঁদুর না লাগিয়ে মঙ্গলসূত্র না পরে সাড়ে বারোটার দিকে আশ্রমে এসো। আগামীকাল থেকে পূজা শুরু হবে। মনে রাখবে, এই পূজার কথা কাউকে বলবে না। না হলে ঝামেলা হবে।"

তারপর আমি সেখান থেকে বের হয়ে আমার বাসায় চলে আসি। আমার কুন্ডুলিতে ত্রুটি আছে ভেবে সারা রাত ঘুমাতে পারিনি। আমার কারণেই বাড়িতে সমস্যা হয়েছে আমিই তা শুধরে নেব। পরদিন সকালে স্বামীকে নাস্তা দিয়ে ছেলেমেয়েদের স্কুলে নামিয়ে দিয়ে বাড়ি ফিরে আসি। আমার স্বামীও সকালের নাস্তা করে কাজের খোজে রওনা দেয়। ঘরের সব কাজ শেষ করে গোসল করতে গেলাম। আমি ভালো করে গোসল করি। গায়ে হলুদ শাড়ি পড়ে আমি আবার স্বামীজীর আশ্রমে গিয়েছিলাম সিঁদুর না লাগিয়ে মঙ্গলসূত্র ছাড়া। আজ আশ্রমে কেউ ছিল না। গুরুজীর শিষ্যরা সকলকে ডেকে বলেছিল যে আজ আশ্রমে কিছু অদ্বিতীয় পূজা রয়েছে, যার কারণে তারা আজ কারও সাথে দেখা করবে না। আমি যখন সেখানে পৌঁছলাম, গুরুজীর সেবকরা আমাকে ভিতরের পথ দেখিয়ে দিল।

সে আমাকে রুমের ভিতরে নিয়ে গেল। ভিতরে একটি শয্যা ছিল এবং সেই শয্যার সামনে স্বামীজী যজ্ঞের বেদী তৈরি করেছিলেন। আমি ভাবলাম স্বামীজী নিশ্চয়ই এখানে যজ্ঞ করেন এবং তারপর রাতে ঘুমান। আমার চিন্তা থামিয়ে তাঁর একজন শিষ্যা বললেন" আপনি ঠিক জায়গায় এসেছেন... স্বামীজী আপনার সব ইচ্ছা পূরণ করবেন। তার মহান ক্ষমতা আছে। এখন আপনি ওনার সাথে পূজায় বসুন, আমরা বেরোই। আপনি যে এখানে এসেছেন তা কাউকে বলননিতো?"

আমি মাথা নাড়লাম। স্বামীজী আমাকে বসতে বললেন। আমি ওই মেঝের ফরসাতে বসলাম। স্বামীজী মন্ত্র উচ্চারণ করে আগুনে ঘি ঢালছিলেন। এবং মন্ত্র উচ্চারণ করতে থাকে। তখন একজন দাসী বাইরে থেকে এক গ্লাস দুধ নিয়ে এলো। বাবা আগুনে কিছু দুধ রাখলেন তারপর দুধটা হাতে ধরে কিছু মন্ত্র বললেন তারপর সেই দুধ আমাকে পান করতে বলেন "এটা পান কর…….. এটা তোমার আত্মাকে পরিশুদ্ধ করবে।"

আমার ভয় লাগে কিন্তু ভয়ে ভয়ে দুধের গ্লাসটা হাতে নিলাম। আমি একবারে পুরো দুধটা খেয়ে নিলাম। দুধ খাওয়ার পর আমার একটু অদ্ভুত লাগতে লাগল। হঠাৎ আমার নেশা শুরু হলো। আমার চোখের সামনে অন্ধকার নেমে আসতে লাগল। অজ্ঞান হতে শুরু করেছি। আমি মেঝেতে পড়ে গেলাম। আমি কি ঘটছে সচেতন ছিলাম কিন্তু আমি এটা প্রতিহত করতে পারা না। আমি অনুভব করলাম যে কিছু লোক আমাকে একসাথে তুলছে এবং তারপর তারা আমাকে বিছানায় শুইয়ে দিল। চোখ মেলে সব দেখছিলাম কিন্তু কিছুই করতে পারছিলাম না।

তারপর সেই স্বামীজী তার শিষ্যদের বাইরে অপেক্ষা করতে বললেন। স্বামীজী গিয়ে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে দিলেন। তারপর স্বামীজী আমার কাছে এলেন এবং তিনি আমার শাড়ির আচল টেনে খুলে ফেললেন। সে আমার বুকে হাত রেখে কিছু মন্ত্র উচ্চারণ করছিল। তারপর তিনি আমার শাড়ি আমার শরীর থেকে আলাদা করে দিল। এখন তিনি আমার বুক এবং পেটে উভয় হাত নাড়ছিলেন। আমি উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। তখন আমার শরীরে এক অদ্ভুত কাঁপুনি শুরু হয়। আমার পেটে হাত নাড়তে নাড়তে ও বারবার আমার নাভিতে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছিল। তারপর উঠে এসে আমার ব্লাউজের হুক একটা একটা করে খুলতে লাগল। আমার চোখ আপনা থেকেই বন্ধ হয়ে যেতে লাগল। এর পর সে আমাকে জড়িয়ে ধরে তার হাত পেছনে নিয়ে ব্রার হুক পেছন থেকে খুলে দিল। তারপর সে আমার ব্লাউজ আর ব্রা খুলে আমার থেকে আলাদা করে দিল। আমি লজ্জায় মরে যাচ্ছিলাম কিন্তু সেই নেশাজাতীয় পানীয়ে অসহায়। আমি কোমরের উপরে সম্পূর্ণ নগ্ন। সে হাতে কিছু সুগন্ধি তেল নিয়ে আমার বুকে ঘষতে লাগল। আমার হৃৎপিণ্ড দ্রুত স্পন্দিত হচ্ছিল। আমার শ্বাস-প্রশ্বাস উপরে নিচে যাচ্ছিল। সুগন্ধি তেলের কারণে আমার শরীর থেকে সুগন্ধ আসতে শুরু করে। স্বামীজী আমার পাশে বসে আমার স্তন টিপতে লাগলেন আর আঙ্গুল দিয়ে স্তনের বোঁটা ঘষতে লাগলো আর টানতে লাগলো। তিনি আমার অবনতিশীল অবস্থা দেখছিলেন এবং বুঝতে পারছিলেন। আমি মাতাল হওয়ায় তার এই কাজটা আমার ভালো লাগছে। আমার শরীরে একটা অদ্ভুত নড়াচড়া হল। সে বারবার আমার স্তন টিপছিল আর আমার স্তনের সাথে পর্যায়ক্রমে খেলছিল। তারপর কাছে এসে আমার বোটা মুখে নিয়ে চুষতে লাগল। স্বামীজী চোষার সময় আমার স্তনের বোঁটা কামড়াচ্ছিলেন। চোষার সময় সে আমার নাভিতেও আঙ্গুল ঢুকিয়ে দিয়ে যাচ্ছিল। আমি তার সব কর্মকান্ড পছন্দ করি। মনে হচ্ছিল অনেকদিন পর কেউ আমার স্তনের বোঁটা চুষছে। অনেক দিন অরুণ আমাকে স্পর্শও করেনি। কারণ তার কষ্টগুলো তাকে ঘিরে ছিল। আজ মনে হলো আমার শরীরে এখনো আকর্ষণ আছে। অর্থাৎ আজও কাউকে পাগল করতে পারি।

স্বামীজী বলে "তুমি একেবারে শান্ত থাকো এবং এই পূজা উপভোগ কর ……….আমি তোমার সমস্ত কষ্ট দূর করব। তোমার শরীরকে শুদ্ধ করতে হবে …….."

তারপর স্বামীজী আমার ঘাড়ে ঠোঁট রেখে চুম্বন করতে লাগলেন, তারপর আমার ডান স্তনে চুমু খেতে লাগলেন আর আমার বাম স্তন টিপতে লাগলেন। তিনি একই সাথে কয়েকটি মন্ত্র পাঠ করতে থাকেন। খুব মাতাল পরিবেশ ছিল। ঘরে একটি বাতি জ্বলছিল এবং আগুনের বেদী থেকে নির্গত আলোয় ঘরটি স্নান করছিল। পুরো রুম সুগন্ধে ভরা। আমার উপর স্বামীজীর নগ্ন শরীর ঝুকে ছিল। আমার শরীরও উলঙ্গ ছিল। তারপর সে আমার ঠোটে তার ঠোঁট রেখে আমার ঠোঁট চুষতে লাগল। আমার ঠোঁট চোষার সময় সে তার জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। তার জিভে একটা অদ্ভুত স্বাদ ছিল। সে আমার জিভ চুষতে লাগল। আমি অনুভব করি তিনি আমার মুখের ভিতরে চাটছিলেনG সে উঠে আমার মুখের দিকে তাকাতে লাগল, আমি হয়রান হচ্ছি কি না দেখার জন্য। কিন্তু আমার মুখে খুশির ছাপ ফুটে উঠল।

স্বামীজী বললেন "কেমন লাগছে, কন্যা, তোমার হৃদয়ে যত কষ্টই থাকুক, তা হৃদয় থেকে দূর কর, আমি আমার হৃদয়ের মন্ত্র দিয়ে নিরাময় করছি।"

তারপর জোরে জোরে মন্ত্র জপ করতে লাগলেন। বাইরে বসা তাঁর শিষ্যরাও জোরে জোরে মন্ত্রোচ্চারণ করতে থাকে। আমি ভেবেছিলাম আমি কোন স্বর্গে আছি এবং আমি ধর্ষিত হতে যাচ্ছি। আমি বুঝতে পারি এখন স্বামীজী আমাকে চুদেই তবে ছাড়বে। হয়তো তার শিষ্যরাও আমার নেশাগ্রস্ত অবস্থার সুযোগ নেবে। আমি একটা বড় ভুল করেছি যে আমি এখানে আসার কথা কাউকে বলিনি। প্রতিবাদ করলে তারা আমাকে মেরে ফেলবে এবং কেউ কিছু জানতেও পারবে না। আমি সেখান থেকে পালাতে চেয়েছিলাম কিন্তু নেশার কারণে কিছু করতে পারছিলাম না। শুয়ে চুপচাপ তার কাজ উপভোগ করা ছাড়া।

স্বামীজী বললেন "তোমার মুখ এখন শুদ্ধ হয়েছে, এখন শরীরের বাকি অংশ শুদ্ধ করতে হবে। এখন আমি নিচে যাবো। তুমি আমাকে সমর্থন করতে থাক, তাহলে তুমি সম্পূর্ণ বিভ্রান্তি মুক্ত জীবনযাপন করবে।"

আমি নেশায় মত্ত ছিলাম, নড়তে পারেনি। আবার তেল নিয়ে আমার নাভিতে ঘষতে লাগলাম। স্বামীজী আমার সারা শরীরে হাত বুলাচ্ছিলেন এবং তেল মালিশও করছিলেন। সে আমার দু হাত তুলে মাথার উপরে নিয়ে দুপাশে বিছিয়ে দিলেন। তারপর ঠোঁটে চুমু খেতে খেতে নিচে নামতে লাগল, গলা ঘাড় হয়ে আমার প্রথমে আমার ডান বগলে এসে ঠোট দিয়ে বগল চাটতে লাগল, পরে বাম বগল চেটে তারপর আমার বুকে এসে স্তন দুটো চুষতে আর টিপতে লাগল। তারপর আস্তে আস্তে আমার পেটের দিকে চলে গেল। এবার সে আমার পেটে চুমু খেতে লাগল। কাছে পড়ে থাকা একটি বাটি থেকে কিছু মধু বের করে আমার নাভিতে দিন। তার মুখ আমার নাভির উপর এসে পড়ল তারপর সে আমার নাভি চুষতে লাগল। সে আমার নাভির ভিতর তার লিঙ্গ ঢুকিয়ে ভিতরে ঝাঁকুনি দিতে লাগল। এই মুহুর্তে, আমার গুদও নাড়া শুরু করে। তেলের সুগন্ধ আর দুধে মিশে যাওয়া নেশা আমাকে আনন্দ দিচ্ছিল। আমি চোদা খেতে আগ্রহী হয়ে উঠছিলাম। মাঝে মাঝে আমার চোখ বন্ধ হয়ে আসছিল।

স্বামীজী বললেন, "শাবাশ কন্যা। তুমি খুব ভালোভাবে পূজায় অংশ নিচ্ছ। এইভাবে আমি তোমার শরীরকে পবিত্র করব।" আমার নাভি চাটে। সে আমার পেটিকোটের ন্যাড়া খুলতে লাগল। বন্ধন খোলার পর সে আমার গোলাপি প্যান্টি দেখতে পেল। তারপর সে আমার পেটিকোট এবং আমার প্যান্টি টেনে খুলে ফেলে দিল। তারপর জোরে জোরে জপ করতে লাগলেন। এখন আমি তার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম এবং সে ক্রমাগত আমার পরিচ্ছন্ন গুদের দিকে তাকিয়ে মন্ত্র উচ্চারণ করছিল। তারপর সে আমার খালি গুদে হাত নাড়তে লাগল।

তিনি বললেন, "এখন আমার তোমার ভিতরের ময়লা পরিষ্কার করার সময় এসেছে। আমি ভিতরে এই পবিত্র তেল মালিশ করি। তুমি মনে মনে উপরওয়ালার যড় করো। তুমি জানো যোনি দেবী পার্বতীর রূপ। পা খোলো কন্যা।"

সে আমার পা ছড়িয়ে আমার পায়ের মাঝে এসে বসল। সে আমার গুদে হাত রেখে কিছু একটা বিড়বিড় করছিল। তারপর হাতে তেল নিয়ে গুদে লাগিয়ে মালিশ করতে লাগে। তার স্পর্শে গুদের ঠোঁট কাঁপছিল। যেন তারাও প্রাণ পেয়েছে। ওই আঙ্গুলগুলো গুদের ঠোটে মালিশ করে। তখন বুঝলাম যে ও আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে। আর আরো জোরে আমার গুদের ভিতর তার আঙ্গুল ঢোকাতে লাগলো। তারপর সে আমার গুদের দানা উত্যক্ত করা শুরু করে। তারপর আবার মধু নিয়ে গুদে ঢেলে দিল। মধু ও তেল মিলে একাকার। সে তখন নিচু হয়ে আমার গুদের ঠোট তার আঙ্গুল দিয়ে ছড়িয়ে দিয়ে গর্তে চুমু খেতে লাগল। এর মধ্যে সে তার জিভটা আমার গুদের ভিতর ঢুকিয়ে দিচ্ছিল তারপর সে আমার গুদের খুব গভীরে ফুটো করছিল। আমার গুদ ভিজে গিয়ে ভিতর থেকে রস বেরোতে লাগল। স্বামীজী মধু আর গুদের রস দুটোই চাটছিলেন।

স্বামীজী বললেন, "এটা খুব সুস্বাদু, কন্যা, তোমার যোনির রস। মন চায় আমি সর্বদা পান করি। তবে আগে আমাকে তোমার সমস্যার সমাধান খুঁজতে হবে, বাচ্চি।"

আমার এমন ইচ্ছে হচ্ছিল যেন সে আমার গুদ চুষতে থাকে, নড়ে না। তারপর আমার পাছায় তার তেলে ভেজা আঙ্গুল ঢুকিয়ে দিল। একটি স্ট্রোক এ তার মধ্যমা আঙুল আমার পাছায় আটকে গেল। সে আমার ভোদা চুষছিল আর একই সাথে পাছায় আঙ্গুল দিচ্ছিল। আমার তো সুখে ত্রাহী ত্রাহী অবস্থা। কামের আগুনে চোখ বন্ধ করে রেখেছিলাম। এখন আমার গুদ জল প্রায় ছাড়তে যাচ্ছিল। আমি তা আটকাতে চেয়েছিলাম কিন্তু তা করার মতো শক্তি আমার ছিল না। আমি চোখ বন্ধ করে ওর গুদ চোষা উপভোগ করছিলাম। সে অনেকক্ষণ ধরে আমার গুদ চুষেছিল এবং সেই মুহূর্তটি আসে যার জন্য আমি অপেক্ষা করছিলাম। আমি স্বামীজীর মুখে খুব জোরে জল ছিটিয়ে দিলাম। আমিও লজ্জিত হলাম, কিন্তু স্বামীজী পরম আনন্দে আমার গুদের জল পান করতে লাগলেন। আমি তার মুখে পড়ে গেলাম। স্বামীজী আমার গুদের জল সম্পূর্ণরূপে পান করলেন, তারপর তিনি উঠে আমার উপর শুয়ে পড়লেন। তার ঠোঁট আমার ঠোঁটে রাখা।

স্বামীজী আবার বললেন, "তোমার যোনির রস খুব সুস্বাদু ছিল, তুমি কি খাও যে তোমার গুদ এত মিষ্টি। তোমার স্বামী কত ভাগ্যবান যিনি প্রতিদিন এটি উপভোগ করেন।"

স্বামীজী কি আর জানেন যে অরুণ কখনো আমার গুদ চুষে না? অরুণ গুদকে খুব নোংরা মনে করে এবং চোষা তো দূরের কথা, সে কখনো গুদে চুমু খায় না। আজ স্বামীজী আমাকে স্বর্গ দেখালেন। সে তার হাত দিয়ে আমার গুদে তার বাঁড়া রাখল তারপর জোরে ধাক্কা দিল। স্বামীজীর মোটা বাঁড়াটা আমার গুদে সম্পূর্ণ ঢুকে গেল। আমি মনে করতে পারছি না তার বাঁড়ার সাইজ কি, আমি পুরো সময় মাতাল ছিলাম। স্বামীজী আবার মন্ত্র উচ্চারণ করতে লাগলেন এবং স্তন চুষতে লাগলেন। আমি নিচে থেকে ধাক্কা মারার ইঙ্গিত দিতে থাকি। তারপর স্বামীজী আমার গুদ চুদতে লাগলেন। সে তার মোটা বাড়াটা জোরে জোরে ঠেলে দিচ্ছিল আমার গুদের ভিতর। স্বামীজী আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমার গুদ চুদছিলেন আর একই সাথে আমার স্তন টিপছিলেন। আর ওর আঙ্গুলের মাঝে আমার স্তনের বোঁটা ঘষতে থাকে। আমার অনেক কষ্ট হচ্ছিল কিন্তু কিছুই করতে পারিনি। সেই নেশাটাও এমন ছিল যে আমার সারা শরীরে তাপ ছিল। আমিও তার শরীর ভেজা অনুভব করছিলাম যেন সে ঘামে ভিজে গেছে। তিনি জায়গায় জায়গায় আমাকে চুম্বন করছিল এবং আমার গুদের ভিতরে জোরে জোরে ধাক্কা দিয়ে যাচ্ছিল। তিনি প্রায় ১৫ মিনিট চুদেছে তারপর আমি বুঝতে পারি যে আমি আবার পড়ে যাচ্ছি। আমি চোখ বন্ধ করে জোরে শরীর শক্ত করলাম। আমি বললাম, "ওওওওওওওওওওওওওওওওওও ওওওওওওওওওওও"

স্বামীজীও শরীর শক্ত করলেন, বুঝলাম তিনিও পড়ে যাচ্ছেন। তারপর হঠাৎ আমার পেটের ভিতর গরম জল ভরে উঠার মত মনে হল এবং আমি বুঝতে পারলাম যে ওনার আমার ভিতরে পড়ে গেছে। পড়ে যাওয়ার পর সে আমার উপর কিছুক্ষণ শুয়ে রইল। তারপর আমার কাছ থেকে উঠে বাথরুমে চলে গেল।
 

Users who are viewing this thread

Back
Top