What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
রাখীর দিনে ভাইএর চোদোন - by SohamSaha

আমাদের ছোটো পরিবারে আমি, আমার মা,বাবা আর ভাই থাকি। আমার নাম অনুশ্রী সাহা, বয়স ১৯, হালকা চাপা গায়ের রং, ব্যাঙ্গালোরে নার্সিং পড়ি। আমার ভাইয়ের নাম সোহম সাহা, বয়স ১৮, ফর্সা, এই বছর H.S. দিল। আমার মা শিলা সাহা বয়স ৪৩, ফর্সা স্বাস্থ্যবান চেহারা, হাউস ওয়াইফ। আর আমার বাবা কৃষ্ণেন্দু সাহা বয়স ৪৮, শ্যামলা, একটা প্রাইভেট ফার্মে জব করে।

আমি যেহেতু একটা মধ্যবৃত্ত ফ্যামিলি থেকে বিলং করি তাই আমার কোনোদিনও ডাইরেক্ট সেক্স বা ছেলেদের সাথে ফ্লার্ট করার মত কোনো কিছু করা হয়নি। তাই যেখানে আমার বান্ধবীরা বয়ফ্রেন্ডের সাথে চুদিয়ে সিল ফাটিয়ে দুধ ঝুলিয়ে ফেলেছিল আমার এইসব বিষয়ে কোনো প্র্যাকটিক্যাল অভিজ্ঞতা ছিলনা। জাস্ট বান্ধবীদের মুখে ওদের কথা শুনতাম।এবার আসল ঘটনায় আসি,কয়েক মাস আগে করোনার জন্য আমি ব্যাঙ্গালোর থেকে বাড়ি চলে আসি।এসে লক্ষ্য করলাম আমার ভাই আমার দিকে মাঝে মাঝে আড়চোখে তাকায়।

সাধারণত আমি বাড়িতে চুড়িদার বা গেঞ্জি আর ট্রাউজার পরে থাকি, আর হোস্টেলে থেকে ব্রা না পরে থাকা অভ্যাস হয়ে গিয়েছিল।তাই বাড়িতেও খুব একটা ব্রা পড়তাম না। তাই যখন গেঞ্জি পড়তাম বা ওরনা ছাড়া চুড়িদার পড়তাম, আমার দুধের বোঁটাগুলো অনেকটা বোঝা যেত। তাছাড়া বাড়িতে এসে আগের মতই রাতে ভাইএর সাথে ঘুমাতাম, তখন ঘুম থেকে ওঠার পর জামাকাপড় এলোমেলোই থাকত, আর ভাই এর বাড়াটা ইনারের নিচে চাপা দেওয়ার চেষ্টা করত।যেহেতু আগে এসব অতটা বুঝতাম না তাই খেয়াল করিনি কিন্তু তখন থেকে বুঝে পারলাম আমার ভাইও বড়ো হয়ে গেছে।

তাই তারপর থেকে আমিও ভাইকে আস্তে আস্তে প্রশ্রয় দিতাম। রাতে একটু ঢিলেঢালা জামা পড়তাম আর ব্রা ছাড়াই শুতাম যাতে একটু এলোমেলো হলে আমার মাইদুটো ওকে আকর্ষণ করতে পারে। এসব করতে আমার খুব ভালো লাগত।কিন্তু এসব করতে আমার খুব একঘেয়ে লাগছিল তাই ঠিক করলাম ভাইকে দিয়ে চোদাবো।

হাজার হোক আমিও একটা মেয়ে তাই সেক্সের খিদে আমার মধ্যেও কম ছিল না।আর বাড়িতে একটা তরতাজা বাড়া থাকতে বাইরে গিয়ে চোদানোর প্রয়োজনই পরে না। তাই তারপর থেকে আমি ওর আরও কাছাকাছি চলে গেলাম। যখন তখন ওর গায়ে ঢলে পরতাম, রাতে পেছন থেকে চেপে ধরতাম যাতে আমার দুধগুলো ওর গায়ে ঘষা লাগতে পারে, ঘুমের মধ্যে ওর গায়ে পা তুলে দিতাম আর ও কাছে থাকলে ওরনা সরিয়ে রাখতাম। বলাই বাহুল্য এগুলো বাবা-মায়ের চোখ এড়িয়ে চলত। আর মুখে বিরক্তি দেখালেও বেশ বুঝতে পারতাম ও নিজেও ভেতরে ভেতরে এগুলো এঞ্জয় করছে। আর আমারও গুদের ভেতর বাড়া নেওয়ার জন্য তর সইছিল না তাই ঠিক করলাম রাখীর দিনকেই ভাইয়ের হাতে আমার পর্দা ফাটাবো।

রাখীর দিনটা খুবই ভালোভাবে কাটল। লকডাউন বলে কোনো আত্মীয়রা আসেনি তাই ঘরোয়াভাবেই আয়োজন হয়েছিল। স্নান করে আমি একটা পাতলা টপ আর ট্রাউজার পরলাম। ভেতরে ব্রা প্যান্টি কিছুই পড়িনি যাতে আমার দুধের বোঁটা খুব ভালোভাবে বোঝা যায়। আর নিয়মিত শেভ করতাম বলে আমার গুদের খাঁজও খুব ভালোকরে বোঝা যাচ্ছিল। গেঞ্জিটা এতটাই পাতলা ছিল যে আমার সদ্য স্নান করা গায়ের ওপর আঁটোসাঁটো হয়ে লেগে ছিল আর আমার 30 সাইজের দুধের শেপটা পুরো বোঝা যাচ্ছিল। এভাবেই আমি রাখি নিয়ে ভাইয়ের কাছে গেলাম।

ওভাবে আমাকে দেখে ওর চোখদুটো ছানাবড়া হয়ে গেল। বুঝলাম ওর হাফপ্যান্টের তলায় জেগে ওটা যন্ত্রটাকে সামলাতে ও প্রাণপণে চেষ্টা করছে। আমি ওদিকে না তাকিয়ে একটা মুচকি হাসি দিয়ে ওর হাতে রাখি বেঁধে দিলাম। তারপর ওকে জড়িয়ে ধরে ওর কপালে একটা চুমু খেলাম। ওর কাছে এটা পুরোটাই অপ্রত্যাশিত ছিল তাই ও নিজেকে ঠিক সামলাতে পারলো না, টাল খেয়ে আমার গায়ে পড়ে গেল। ওর শক্ত বুক আমার মাখনের মত নরম দুধে ঘষা খেল আর আমি ওর ধোনবাবাজির উষ্ণ কঠিন স্পর্শ পেলাম। ও তাড়াতাড়ি নিজেকে সামলে নিল আর সরি বলল। বদলে আমি ওকে একটা মুচকি হাসি উপহার দিলাম।

রাতে খাওয়াদাওয়ার পর আমি আর ভাই আমাদের ঘরে ঘুমাতে গেলাম।আমাদের ঘরটা ছিল বাড়ির পেছন দিকে আর ফ্যান চলত বলে এক ঘরের কথা অন্য ঘরে শোনা যেত না। তখন বর্ষাকাল হলেও দু-চারদিন ধরে খুব গরম পড়েছিল তাই আমরা ফ্যান চালিয়েই ঘুমাতাম। ভাই রাতে খালি গায়ে হাফপ্যান্ট পরে ঘুমাতো, তাই আমি ঘরে গিয়ে বললাম আমার খুব গরম লাগছে তাই আমিও খালি গায়ে ঘুমাব।
ও একটু অবাক হয়ে বলল –কি যে বলিস! তুই কি ঘরে একা নাকি যে খালি গায়ে ঘুমাবি।

আমি বললাম – একা না হলেই না কি হয়েছে। আমি তো খারাপ কিছু করছি না।
– ধুর, আমি একটা ছেলে আর তুই একটা মেয়ে! ওভাবে একসাথে ঘুমানো যায় নাকি?
– কেন ছেলে মেয়ে একসাথে খালি গায়ে ঘুমায় না?
– ধুর, আমরা তো ভাই বোন , ওভাবে আমি থাকতে পারবো না। তুই বরং এই ঘরে ঘুমা, আমি মা বাবার সাথে ঘুমাতে গেলাম।

এবার আমি ওর হাতটা টেনে ধরে বললাম – দিদির দুধের দিকে তাকানোর সময় মনে থাকে না আমরা যে ভাইবোন?
এই বলে আমি আমার টপটা খুলে ফেললাম আর আমার 30 সাইজের ব্রাহীন মাই দুটো বেরিয়ে পড়ল।আমার মাইদুটোকে দেখতে পেয়ে ও আমার ওপর ঝাঁপিয়ে পড়ল। আমার ঠোঁটে কিস করতে করতে ও আমার একটা মাই টিপতে শুরু করল। আমি হেসে বললাম – কিরে এখন আমরা ভাইবোন নই?

ও আমার বাদিকের দুধটা টিপতে টিপতে বলল – গাড় মারি ভাই বোনের সম্পর্কে, তোর পুরো শরীর না খাওয়া অবধি তুই আমার পার্সোনাল খানকি মাগী।

নিজের মায়ের পেটের ভাইএর মুখে ওরকম নোংরা গালাগালি শুনে আমার উত্তেজনা দশগুণ বেড়ে গেল। আমি ওর মাথাটা আমার বুকে চেপে ধরে বললাম – খা বানচোদ যত পারিস তোর খানকি দিদিকে খা। চুদে চুদে তোর দিদিকে রাস্তার রেন্ডি বানিয়ে দে। তোর মাল পেটে নিয়ে আমি বাচ্চার মা হব।
আমার মুখে এইসব কথা শুনে ও অবাক হয়ে গেল। বলল
– এইসব কথা কি তুই কোথায় শিখেছিস?

আমি বললাম বাইরে হোস্টেলে থাকলে অনেক কিছু শেখা হয়ে যায় ।

ও আর কথা না বাড়িয়ে আমার দুধ টেপায় মন দিল। তারপর আমার একটা বোঁটা নিয়ে বাচ্চাদের মত চুষতে লাগল। আমি আর থাকতে না পেরে হালকা শীত্কার দিলাম। এইবার ও আস্তে আস্তে নিচে নামতে শুরু করল। আমার নাভির গর্তের সামনে এসে ও নাভির ভেতরে জিব ঢুকিয়ে দিল। আমি আর থাকতে পারলাম না , আবার শীৎকার দিয়ে প্রথমবার কোনো পুরুষের হাতে জল খসালাম। দেখে ভাই হেসে বলল গুদে যেতে না যেতেই এই অবস্থা ! ঢোকালে কি হবে!

আমি বললাম যা হবে হবে তুই চালিয়ে যা। এরপর ও আমার গুদ চাটতে শুরু করল। আমার বালহীন গুদে ওর জিব আগুন ধরিয়ে দিল। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম আর ও একমনে আমার গুদ চেটে যাচ্ছিল। এরপর ও আমার গুদ মুখে নিয়ে চুষতে শুরু করল। আমি আর থাকতে পারলাম না । আবার জল খসালাম।

এবার আমার ভাই বলল – তোর গুদটা কেলিয়ে ধর আমি আমার মেশিন তোর গুহায় ঢোকাব। আমি ওর কথামত আমার গুদ কেলিয়ে ধরলাম। ও এবার আমার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে থাকল আর আমার একটা দুধ টিপতে থাকল। আমি ওর আদরের সমুদ্রে আস্তে আস্তে হারিয়ে যাচ্ছিলাম। হঠাৎ তলপেটে একটা ব্যথা হল। মনে হল চিৎকার করি কিন্তু ভাইএর ঠোঁট আমার ঠোঁটে থাকায় আমি চিৎকার করতে পারলাম না।

বুঝলাম ও আমার গুদে ওর ধোন ঢুকিয়ে দিয়েছে। আরো আধ মিনিট চুমু খাওয়ার পর ও আমাকে জিজ্ঞাসা করল ব্যথা লাগছে কিনা। আমি বললাম ঠিক আছে। এবার ও আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করল। আমি সুখের সপ্তম পর্যায়ে চলে গেলাম। ঠাপ দিতে দিতে ও আমার বুকে গলায় ঘাড়ে চুমু খাচ্ছিল। মিনিট দশেক ঠাপানোর পর ও বলল দিদি এবার আমার হবে। আমি বললাম আমার মুখে ফেল। ও ওর ধোন বার করে আমার মুখে ঢুকিয়ে দিল। ওর নোনতা বীর্যে আমার গাল ভরে গেল। আমি সবটা চেটে খেয়ে নিয়ে বললাম – এত ভালো চোদাচুদি কোথায় শিখলি? আগে কাউকে চুদেছিস নাকি?
ও বলল– না তুইই প্রথম।

আমি হেসে বললাম – তবে এইবার রাখিতে আমি তোকে আমার ভার্জিনিটি গিফট করলাম । ও তাই শুনে আমাকে জড়িয়ে ধরে কিস করতে থাকল।সেই রাতে আমরা আরো অনেকবার চুদাচুদি করেছিলাম আর পরেও অনেক করেছি।

প্রথম কোনো গল্প লিখলাম কেমন হয়েছে পারলে কমেন্টে জানাবেন আর দোষ ত্রুটিগুলো ক্ষমা করবেন।
 

Users who are viewing this thread

Back
Top