What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভাগ্যের কারণে দুই বোনের শেষ পরিণতি বেশ্যা পর্ব ১ - by taniya_..._

আজকের গল্পটি হল দুই বোনের চোদাচুদির কাহিনী ।বড় বোন চোদাচুদিতে আসক্ত হওয়ার পর তার নাগরেরা তার ছোট বোনকে পটিয়ে এবং তাকে পটিয়ে তার ছোট বোনকেও আস্তে আস্তে ভোগ করা শুরু করলো, বড় বোনের নাম হল তানিয়া এবং ছোট বোনের নাম হল তুলি। তানিয়ার বয়স যখন ১৯ সে তখন থেকেই চোদাচুদি করা শুরু করে। সরাসরি ঘটনায় আসি। আগে তানিয়া এবং তুলির ফিগার কখা বলি...
তানিয়ার দুধের সাইজ ৩৭ ।
এবং তুলির দুধের সাইজ ৩৬
বর্তমানে তানিয়ার বয়স ২৩ ।
তুলির বয়স ২১।
আমি যে ভার্সিটিতে ভর্তি হয় সেটা সুনামধন্য ভার্সিটি ।সেখানে ভর্তি হওয়ার পর আমার কিছু বান্ধবী হল ।
বান্ধবী গুলো একটু দুষ্ট বা খারাপ বাজে বললেই চলে।এরকম মেয়ের সাথে বন্ধুত্ব হওয়ার পিছনে কারণ হলো আমি একটু পড়ালেখায় কাঁচা বা পরতে ভালোবাসে না। তাই আমার ইউনিভার্সিটি এরকম খারাপ খারাপ মাগী টাইপের মেয়ের সাথে বন্ধুত্ব হল। আমারা একসাথে একটা বাসা ভাড়া করে থাকি
। আমার বান্ধবীর একজনের নাম হলো রিতু আরেকজনের নাম হলো শায়লা আরেকজনের নাম হলো কসুম । আমার বান্ধবীদের প্রত্যেকের দুই তিনটা করে বয়ফ্রেন্ড ছিল। এবং প্রত্যেকে তাদের বয়ফ্রেন্ডের সাথে নানা সময় চুদাচুদি করে কাটাতো।
কুসম আমাকে বলল, প্রেম করিস না কেন তোর তো একটা বয়ফ্রেন্ডের দরকার।
আরে আমার ছেলেমানুষ ভালো লাগেনা।

ভালো লাগবে ভালো লাগবে একটা প্রেম করে দেখ যখন তর প্রেমিকের কাছ থেকে শারীরিক সুখ পাওয়া শুরু করবি তখন দেখবি একটা প্রেম না চার,পাঁচটা প্রেম করে বসে থাকবি।
আচ্ছা শোন আমার একটা ফ্রেন্ড আছে ও প্রেম করতে চাইতাছে ওর সাথে তোর লাইন বানায়া দি। আচ্ছা ঠিক আছে দে নাম্বারটা দে তো তার আগের ছবি দে। পছন্দ পছন্দ হইলে তারপর ওর সাথে প্রেম করাম।

এরপর কুসুম আমাকে ওই ছেলের ফেসবুক আইডি দেয় আমি দেখে আমারও পছন্দ হয় কিন্তু আমি একটা জিনিস জানতাম না। এই ছেলে ছিল কুসুমের বয়ফ্রেন্ড আর কুসুম তার হাত থেকে বাঁচার জন্য আমার সাথে ওর প্রেম করাইয়া দেয়। আর ছেলেটা ছিল আসলে প্রচন্ড খারাপ এবং এবং আমরা যে এলাকায় থাকতাম সে এলাকার স্বনামধন্য মাস্তান। আস্তে আস্তে ওর সাথে আমার প্রেম হয়েও উঠে।

ছেলের নাম ছিল অন্তিক ,আসলে ছেলেটি ছিল হিন্দু ,অন্টিক এর সাথে আমার প্রেম শুরু হওয়ার পর সে আস্তে আস্তে আমার সাথে ঘনিষ্ঠ হওয়া শুরু করে। আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাইতাম মানে ডেট করতে যাইতাম তখন সে আমাকে আদর কইরা কইরা ধরতো গায়ে স্পর্শ করতো। আমারও ভালো লাগতো। আর রাতে যখন আমরা ফোনে কথা বলতাম সে আমার সাথে বিভিন্নভাবে চুদাচুদির কথা বলতো । আর এসব কথা বলতে বলতে আমাকে উত্তেজিত করত । আর আস্তে আস্তে আমিও তার কথায় নাচতে শুরু করি এক সময় তার সাথে আমি ভিডিও কলে আমার শরীর মানে আমার দুধ সোনা এসব দেখাতে শুরু করি। এবং আমরা যখন ডেটে যাইতাম সে আমার একদম আটোসা তো হইয়া বসতো আমাকে সে ধরতো এবং আমার দুধ টিপাটিপি করত। আর সব সময় লিপ কিস করতো। লিপ কিস করার সময় আমার জীব চুষে চুষা খাইতো। আস্তে আস্তে সে আমার যোনিতে হাত দেওয়া শুরু করে আর সে যখন আমার যোনিতে হাত দেওয়া শুরু করে আমি চরম সুখ পাইতে শুরু করি আর আমিও আস্তে আস্তে তার ও হাতে আমার শরীল সপে দিতে থাকি ।।

একদিন সে কোথায় যেন একটা রুম ব্যবস্থা করে আর আমারে বলে যে আজকে আমরা বাইরে কোথাও ডেট করবো না । আর আমাকে বলল যে তোমাকে এক জায়গায় নিয়ে যাব যেখানে তোমাকে আমি অনেক মজা দিব আর তুমি আমিও মজা পাইয়াম। আমি বললাম কোথায় আর কি মজা দিবা সে বলল আজ তোমার সাথে আমি বাসর রাত করব। আমি তো চমকে উঠি। আর বললাম আচ্ছা ঠিক আছে জান তুমি যা চাও তাই করব। এইটা বলার পর তার কল কেটে দে। তারপর শায়লা আর কুসুমকে যাইয়া একথা বলি।শাইলা তো শুইনা বলে অনেক ভালো কিন্তু কুসুম এই কথা শোনার পর একটু আপত্তি জানায়।

তারপর অন্তিক যেই জায়গা মানে যে বাসা ব্যবস্থা কইরা রাখছিল সেইখানে যাই।

রুমে ঢুইকায় ব্যাক রাইখা সোফার উপরে বসে অমি । আর অন্তিক কোথায় থেকে জানি একগুচ্ছ ফুল আয়না আমাকে দেয় । ফুলগুলো দিয়া আমাকে জরাইয়া ধরে আমিও তাকে জরাইয়া ধরি অনেক শক্ত কইরা। আমি যখন ওরে জরাইয়া ধরি তখন আমি বুঝতে পারতাছিলাম ওর ধনটা আমার পেটের মধ্যে গুতা দিতাছে। ওই আমার ঠোঁটের মধ্যে চুমু বসাইয়া আমার ঠোট চোসা শুরু করে আর একটা হাত দিয়া আমার পাছার মধ্যে ধইরা পাছার টিপা শুরু করে। কিছুক্ষণ আমার ঠোঁট খাওয়ার পর ওই আমারে ঘুরাইয়া দিয়ে আমার ঘাড়ে একটা চুমু বসাইয়া আমার দুধের উপর হাত রেখে দুধগুলো টিপা শুরু কইরা দেয়। আমার দুধ টিপতে ছিল আমার অনেক আরাম লাগতেছিল আমি জোরে জোরে নিঃশ্বাস ছাড়া শুরু করি। কিছুক্ষণ পরে ওই একটা হাত আমার মাঙ্গের মধ্যে ধইরা আমার মাং ঘষা শুরু করে। আমি তখন চুদা খাবার জন্য একদম উত্তেজিত হয়ে পড়ি পরে আমি জড়ায় ধরে ওর ঠোঁট গাল সব চুম্মা দিতে শুরু করি। আমারে কোলে করে খাটের উপরে শুয়ায় দেয় আর একটা একটা করে আমার সব কাপড় খুইলা আমারে পুরো ন্যাংটা কইরা দে। আমি যখন ন্যাংটো ছিলাম ওই আমারে বলল আমারে এখন নেংটা কইরা দাও আস্তে আস্তে ওর সব কাপড় খুইলা দেই। আমি যখন ওর প্যান্ট খুললাম দেখি ওই একটা কালো জাইঙ্গা পইড়া আছে আর আর ওর জাইঙ্গা এইখান থেকে একটা পচা গন্ধ মানে অনেকটা মদের গন্ধের মত আসতে শুরু করে। ও আমার বলল :-
জায়গাটা খুলো।

আমি তো খুলার পর অবাক হয়ে যাই। অর ধোন যেমন মোটা তেমন বড়। ওর ধন প্রায় ১১ ইঞ্চি লম্বা তিন ইঞ্চি মোটা আর কালো আর ঘামে চটচট হয়ে আছে। তারপর ওই আমারে শুয়াইয়া আমার মাংটা মুখে নিয়ে মানে আমার সোনা মুখে নিয়ে চাটা শুরু করে। যখন ওই আমার সোনা চাইটা চাইটা খাইতে ছিল তখন হুট কইরা আমার সোনার ভিতরে একটা আঙ্গুল ঢুকায়ে দিয়া ফিঙ্গারিং কইরা দিতে শুরু করে। এভাবে অনেকক্ষণ চাটার পর আমি আমার কাম রস ছেড়ে দেই । আর ওই সেই রস চাহিদা পুইটা পুরাটা একদম খাইয়া সাফ করে ফেলে। তারপর আমাকে বললো
ধন চুষে দাও ।
আমি উত্তরে বলি না জান ।
আমি তোমার ধন খাইতে পারবো না ।
আমার ঘেন্না লাগতাছে। ও আমারে কয় আরে ধোন খাইতে হয় আর আমি তোমার জামাই আর জামাইয়ের ধন খাইতে হবে
। তারপরও আমি ওরে কই আচ্ছা খাব তুমি যেটা ধুয়ে পরিষ্কার করে নিয়ে আসো।
আরে ধুইলে সাদটা তো নষ্ট হয়ে যাবে । নাও লক্ষী ময়না নাও এবার আর এমন করো না ভালোই ভালোই মুখে নাও।
আমি ওরে টান দিয়া ওর ঠোঁটে আরেকটা চুমু দিলাম আর বললাম জান আমি পারবো না তুমি বুঝতে পারছ না কেন। সে আমার আবার বলল নাও ময়না একবার খেয়ে দেখো একটু প্রথমে কষ্ট হবে ,পরে এটা স্বাদ পাবা এবং এরপর থেকে আমার আর কোনদিন বলতে হবে না ।তুমি আমারে পাইলেই আমার ধনটা তুই মুখে পইরা চুষে দিবা
তারপর ওর ধন আমি আমার হাত দিয়ে ধইরা ওর ধনের মাথা একটা চুমু দিলাম। আর ওর ধনের মাথাটা একটু চুষে দিলাম। ধনের মাথা সাতটা ছিল নোনতা নোনতা মুত মাখানো।

তারপর অন্তিক আমাকে বলল:-
এমনে খায় না তো আমি তোমারে একটা ভিডিও দেখাচ্ছি ওই ভিডিওতে যেভাবে খায় ওইটা দেইখা সেই ভাবে খাও। তারপর সে আমাকে একটা পর্ন ভিডিও দেখাইলো। বলল এভাবে খাইতে হয়। আর বলল আমার ধনের যে বিচি গুলা আছে ওইখানে ধরে এক চাটা নিয়ে পুরা ধনটা টেস্ট নাও। আমিও তার কথামতো তার যে বিচি গুলা আছে ওইখানে জিভ দিয়া একটা চাটাম দিলাম তারপর পুরা ধোনটা চাটা শুরু করলাম । অন্তিকার পুরা ঘামা ধনটা যখন চাইটা খাওয়া শুরু করলাম প্রথমে একটু খারাপ লাগলে পরে ভালো লাগতে শুরু করলো আস্তে আস্তে অন্যরকম একটা স্বাদ অনুভব করলাম আর খুব ভালো লাগছিল।
আমি বললাম জান এত সাধ আগে দেও নাই কেন জোর করে খাওয়াই দিতা। তুমি তো খাইতে চাচ্ছিল না তবে আরেকটা সাপের জিনিস আছে ওইটা খায় আরো মজা পাবে। কি সেটা ?
চুদার পরে আমার ধন দিয়া মাল বেরোবে ওই মাল খাবা দেখবা কত মজা। আমি বললাম হ্যাঁ আমার বান্ধবীদের কাছ থেকে শুনছি তারা নাকি প্রচুর মাল খাইতে পছন্দ করে।

এরপরে সে আমারে আবার খাটে সোহাগ দিয়া তার ধোনটা আমার মাঙ্গের কাছে সেট করে। আলতো কইরা আমার মাঙ্গের মানে সোনার ভিতর একটু ধন ঢুকাইয়া দে। আমি সাথে সাথে ব্যথা অনুভব করতে শুরু করি। তারপর আরেকটু চাপ দেয়া আমার সোনার ভিতরে তার অর্ধেকটা ধন ঢুকায় দেয়। আমি ব্যথায় পাগল হয়ে যাচ্ছিলাম। এরপর সে আস্তে আস্তে ধন ভিতরে ঢুকায় আর বের করে এভাবে শুরু করে দেয় চুদা। আমার ব্যথা আস্তে আস্তে কমতে শুরু করে। লক্ষ্য কইরা দেখি যে আমার সোনা দিয়া রক্ত বেরোচ্ছে। এরপর সে আমাকে একই পজিশনে অনেকক্ষণ চুইদ্দা মাল আউট করে। আমি ওর চোদা খাইয়া পুরা ক্লান্ত হইয়া পড়ি। সে আবার আমাকে চুদতে চাই কিন্তু আমি তারে মানা করি। অতঃপর আমি ওর সাথে অনেকক্ষণ শুইয়া থাইকা বাসায় চলে আসি।
 

Users who are viewing this thread

Back
Top