What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অভিনেত্রী কাজল ও যৌনতা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
অভিনেত্রী কাজল ও যৌনতা – পর্ব ১ by efactorz

নন্দিত টেলিকম কোম্পানির অফারটি এল হঠাত করেই। এই অফারটি কাজলকে ভাবতে বাধ্য করল নতুন করে। টেলিকম কোম্পানিটি একটি প্রমোশনাল রিয়েলিটি শো আয়োজন করতে যাচ্ছে যেখানে একজন বিচারক হওয়ার প্রস্তাব দিয়েছে কাজলকে। রিয়েলিটি শোটি ভারতের গ্রামিণ মানুষদের নিয়ে এবং অংশ গ্রহণকারীরা মোটামুটি নিম্নবিত্ত মানুষ। বিজয়ী পাবেন মরিশাস ভ্রমণের সুযোগ আর অভিনেত্রী কাজলের সাথে মরিশাসের সব চেয়ে বিলাসবহুল হোটেলে নৈশ্যভোজের সুযোগ। কোম্পানি মোটা অঙ্কের পয়সা অফার করছে। এক সময়ের বলিউড কাপানো অভিনেত্রী কাজল বলতে গেলে একদমই কাজের বাইরে অনেক দিন ধরেই। তিনি রাজি হয়ে গেলেন। একটা পাচ তারা হোটেলে ছিমছাম করে ডিল সাইনিং হয়ে গেল। সন্ধ্যার অনুষ্ঠান আর নৈশ্যভোজ সেরে ক্লান্ত হয়েই বাসায় ফিরলেন কাজল। এই সিদ্ধান্তটি যে যৌনতা নিয়ে কাজলের উপলব্ধি আর অভিজ্ঞতা পুরোপুরি বদলে দিবে তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি হয়ত।

নিজের বিলাসবহুল স্নানঘরে অনেকটা সময় নিয়ে স্নান করেন কাজল। নিত্যদিনের মত আজও বিশাল আয়নার সামনে ধীরে ধীরে বিবস্ত্র হলেন। আয়নায় প্রতিফলনে পায়ের পাতা থেকে তার দৃষ্টি ক্রমশ শরিরের উপর দিকে উঠতে লাগল। এক সময়ের বলিউড কাপানো অভিনেত্রী কাজল বলতে গেলে অনেকটাই গৃহিণী এখন। শরীর আগের মত মেইন্টেইন করা হয়ে ওঠে না। ছেলে, মেয়ে, স্বামী আর সংসার নিয়েই ব্যস্ত। তবে বয়স এখন ৪২ বছর হলেও তার শরীরের বাধন এখনও অনেকটা অটুট। শরীর চর্চা ছেড়ে দেয়ায় হালকা মেদ জমেছে শরিরে যা তাকে বয়সের সাথে মানানসই আর আরও আবেদনময়ী করে তুলেছে।

তার দৃষ্টি নিজের হাটু ছাড়িয়ে তার কোমল উরুতে এসে পরল। তার নির্লোম প্রশস্ত উরুতে দুধে আলতা রঙের সাথে কোমলতা মিশে যেন এক স্বর্গের সুষমা। এরপর তার দৃষ্টি নিবদ্ধ হল তার মসৃণ তলপেটে। তার তলপেট দেখে যেকোন ৩০ বছরের কোন তন্বী বাঙালি নারীও ইর্ষা অনুভব করবে। খুবই হালকা পিউবিক হেয়ারের একটা আভাস তার তলপেটে যোগ করেছে পরিণত কামনার আকর্ষণ। যা একটা নারীকে কিশোরী থেকে আলাদা করে। গত ২/৩ বছরে তার তলপেট আর কোমরে জমা হালকা চর্বির লেয়ারটা তার তলপেট আর কোমরের কমনীয়তা বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

ঈষৎ উত্তল তলপেটে হাত রেখে ছুঁয়ে দেখলেন কিছুটা সময়। এরপর দৃষ্টি পড়ল তার সুশ্রী নাভিটার দিকে। সময়ের ব্যাবধানে তার নাভির গভীরতা বেড়েছে। যখন শাড়ি পড়েন আকর্ষণীয় হয়ে ওঠে আরও সেটা। শাড়ির আবরণে লুকোচুরি খেলা তার নাভিতে কেমন একটা রহস্য আর সুষমার খেলা যেন । তার পেট আর পাজর এখনও অনেকটা সমতল। কোমলতা আর মাধুর্যের মেলা বসেছে যেন সেখানে।

চুল ছেড়ে দিয়ে দু পা এগিয়ে হালকা ধারায় পড়তে থাকা শাওয়ারের জলের নিচে চলে এলেন কাজল। প্রথম জলের ধারা তার চুল ভিজিয়ে দু গালের পাশ বেয়ে কাধ হয়ে তার উন্মুক্ত স্তন যুগল ভিজিয়ে দিল। কাজল যদি চাইতেন তবে বাষ্পজমা আয়নার প্রতিফলনে দেখতে পেতেন কত কামনা নিয়ে জল তার সুউন্নত স্তন দুটিকে স্পর্শ করছে। বর্তুলাকার স্তন ভিজিয়ে জল যেন তার স্তনবৃন্তের চারপাশের ঈষৎ বাদামি বৃত্ত ঘুরে তার মোহনীয় স্তনবৃন্তে চুমু একে দিচ্ছে।

তার ভারি স্তনদয়ের মাঝের সরু উপত্যকা বেয়ে জলের ধারা যেন পাহাড়ি নদির মত একেবেকে তার কোমল পেট বেয়ে নাভির গুহা উপচিয়ে বেয়ে চলছে আরও নিচে। তলপেট ভিজিয়ে জলের ধারা তার যোনিদেশে এসে পাক খেয়ে একটা ঘুর্নির মত সৃষ্টি করে কিছুটা তার দুই উরু বেয়ে আর বাকিটা মেঝেতে পড়ছে। তার মোহনীয় হালকা বাদামি রঙের যোনীর দুটো পাপড়ি সদ্য বেক করা পাউরুটির মত নরম আর ঈষৎ ফুলে আছে সগৌরবে। সেখানে জলের ধারার স্পর্শে কাজলের শরীরে একটা শীতল আরামদায়ক অনুভূতি ছড়িয়ে পড়ল। পুরো শরীর ভিজে একাকার। পিঠের প্রায় মাঝামাঝি পর্যন্ত নেমে আসা লম্বা কালো চুল অনেকটা আড়াল করে রেখেছে তার প্রশস্ত আর আকর্ষণীয় ফর্সা কাধ।

মোমের মত মসৃণ কমনীয় কাধ বেয়ে ধনুকের মত বাকা পীঠ ভিজিয়ে জল নামছে আরও নিচে। কাজলের যৌন আবেদনময়ী নারিত্বেকে পূর্ণতা দিয়েছে তার সুঢৌল গুরু নিতম্ব। বাস্তবিক কোন কিছুর সাথে তার নিতম্বের তুলনা দেয়া সত্যি কঠিন। কোমরের নিচ থেকে নিতম্বের বিভাজন রেখা যে স্বর্গীয় সুষমা নিয়ে দুটি মাংস পিন্ডকে আলাদা করেছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। টানটান আর মসৃণ নিতম্বের ত্বক এক উদ্ধত যৌন আবেদন নিয়ে আকর্ষণ করছে তাকে দলিত মথিত করতে। ঠিক গোলাকার না, নিচের দিকে কিছুটা স্ফীত কাজলের নিতম্ব। গোলাকার গম্বুজের মত উদ্ধত আর স্ফীত হয়ে নিতম্ব যেখানে উরু সন্ধিতে মিশেছে সেখানে যেন কাল মেঘের মত দুর্গম রহস্যময় অন্ধকার।

স্নান ঘরের আলো আধারিতে নগ্ন কাজল জলে ভিজে একাকার। গালের উপর আসা অবাধ্য ভেজা চুলগুলো দুহাতে কানের পাশ দিয়ে মাথার পিছনে ঠেলে দিলেন। আয়নার প্রতিফলনে তখন কাজলকে যেন কোন প্রাচীন পুরাণের যৌনতার দেবির মত লাগছে। সুডৌল উন্মুক্ত বুক আর সুগঠিত বাহুর আবেদনকে হাজার গুণ বাড়িয়ে দিল তার দুই বাহুমূল। প্রশস্ত মসৃণ দুই বগলে এক যৌন আবেদনময় অপার্থিব সৌন্দর্য। যারা কাজলের এতটা কাছে আসার সুযোগ পেয়েছে তারা জানে কতটা মাদকতাময় মেয়েলি সৌরভ তার বাহুমূলে যা পুরুষের ইন্দ্রিয়কে পাগল করে দেয় যৌনতার আহ্বানে। আজ ভিজতে ভাল লাগছে কাজলের। নগ্ন শরীরে জলের স্পর্শ তাকে মনে করিয়ে দিচ্ছে তার শরীরে পুরুষালি সব স্পর্শের স্মৃতি।

নিঃশ্বাস ভারি হয়ে এল কাজলের তার এই যৌন স্মৃতিচারণে। মধ্যবয়সী এই লাস্যময়ীর খুব চেনা পুরুষের যৌনতা। কত পুরুষের চোখে যে তাদের হৃদয়ে জ্বলতে থাকা যৌনতার অণির্বান দেখেছে্ন গুনে শেষ করা যাবেনা। যে পুরুষেরা দূরত্বকে জয় করে প্রেমিক হিসাবে তার শারীরিক সহচার্য পেয়েছে তাদের চোখেও কাজল দেখেছেন সেই একই আগুনের আভাস। শরীরী প্রেমে তাকে গ্রাস করতে চেয়েছে মনে প্রাণে। প্রেমিকদের তাকে ভোগ করে অনির্বচনীয় সুখে এলিয়ে পড়তে দেখেছে।

যৌনতাকে কাজল উপভোগ করেন মনে প্রাণে। সব সঙ্গীরাই তাকে যৌন সুখে পরিতৃপ্ত করতে পেরেছে তা নয়। কিন্তু কাজল যে তার সব প্রেমিককে যৌন সুখে পরিতৃপ্ত করতে পেরেছেন সে ব্যাপারে তিনি নিঃসন্দেহ। কিছুটা কি স্মৃতিকাতর হয়ে গেলেন কাজল? মনের দিনপঞ্জিতে আনমনেই হাতড়াতে থাকলেন তিনি। একে একে তার সব প্রেমিক আর তাদের সাথে তার প্রথম যৌন অভিজ্ঞতা যেন তার মনের পর্দায় ভেসে উঠছে সেলুলয়েডের রঙিন ছবির মত।

চলবে।
 

Users who are viewing this thread

Back
Top