What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ধার্মিক মা থেকে ধার্মিক মাগী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ধার্মিক মা থেকে ধার্মিক মাগী – পর্ব ১ by AhiyanAarzu

হাই বন্ধুরা, আমি এই প্রথম এরকম কোনো গল্প লিখছি। আশা করি তোমাদের ভালো লাগবে।

কিচেনে রান্না বসিয়েছেন সাবিনা ইয়াসমিন। বাসায় কেউ নেই এই মুহূর্তে। উনার স্বামী এখনো বাহির থেকে ফেরেন নি। একমাত্র ছেলে রাফি ও বাইরে এখনো। সন্ধ্যা হতে চললো। কিছুক্ষণের মধ্যেই আজান ভেসে আসে। সাবিনা নামায পড়ার প্রস্তুতি নেন। এমন সময়ে উনার ছেলে রাফি ঘরে ঢুকে।

রাফি এবার কলেজে ২য় বর্ষে পড়ছে। সদ্যই ১৯ পেরোলো। তবে পৌরুষের ভাব চলে এসেছে শরীরে। রাফির বাবা জনাব আলতাফ হোসেন বেশ দূরের একটি মাদরাসার প্রিন্সিপাল। এক মাস দেড় মাস অন্তর বাড়িতে একবার আসেন। উনার স্ত্রী অর্থাৎ সাবিনা ইয়াসমিন শিক্ষিত না হলেও বেশ ধার্মিক। ধর্মীয় সকল কিছুই মেনে চলেন। রাফিকেও ধর্মীয় শিক্ষা-দীক্ষা দিয়েছেন। তবে শেষ পর্যন্ত তার আর এসবে মন টেকেনি। বাবার বিরুদ্ধে গিয়েই কলেজে ভর্তি হয়েছে। মা সাবিনা ইয়াসমিন ছেলেকে একটু বেশিই প্রশ্রয় দেন। কিন্তু এই প্রশ্রয়টাই রাফির জীবনটাই শেষ পর্যন্ত পাল্টে দিয়েছে। রাফি কলেজের বন্ধুদের পাল্লায় পড়ে এবং ইন্টারনেটের বদৌলতে যৌনতার সাথে পরিচিত হয়েছে। ধর্মীয় বিষয়গুলো পালন করলেও সে রোজ এই নতুন দুনিয়া সম্পর্কে জানতে থাকে। তবে গোপনে। মা বাবা তাকে খুবই আদর করে তার ভালো ব্যবহারের জন্য। কিন্তু রাতে ঘুমুতে গেলে তার আধরাত কেটে যায় চটি গল্প পড়ে কিংবা সেক্স ভিডিও দেখে। কলেজে গেলে লুকিয়ে লুকিয়ে ছাত্রীদের কিংবা ম্যাডামদের বুক পাছার সাইজ হিসেব করে আর অনুমান করে কারটা কার থেকে বড়।

ইদানিং রাফির মাথায় অজাচার বিষয়টি সারাক্ষণ ঘুরপাক খায়। সে এযাবতকালে কখনোই মা-ছেলে কিংবা ভাই-বোনের মধ্যে চোদাচুদির বিষয়টি চিন্তাও করেনি। তাই এই সব নোংরা কথাগুলো ভাবলেই তার বাড়া খাড়া হয়ে যায়। তার কোনো বোন নেই। তাই তার সব আকর্ষণ মাকে নিয়ে। মাকে এখন প্রায়ই স্বপ্নে উল্টেপাল্টে চোদে। তবুও তার মধ্যে ধর্মীয় চেতনাবোধ বলতে তো কিছু আছে। এরকমটা মনে হলেই তার মনে অনুতাপ জেগে ওঠে। তওবা করে। কিন্তু মন মানলেও শরীর তো আর মানে না। রাত হলে ঠিকই সব ভুলে স্বপ্নে মাকে বিছানায় নিয়ে যায়।

সাবিনা ইয়াসমিন বাড়িতে সবসময় শালীন পোশাক পড়েন। বাইরে গেলে বোরকা ব্যবহার করেন। তবুও রাফি কল্পনার চোখে মার শরীরটা দেখে নেয়। ওর প্রচন্ড ইচ্ছা তার প্রিয় মাকে নেংটো শরীরে দেখবে খুব আদর করবে। মাকে আদরে আদরে ভরিয়ে দেবে। ও ভেবে পায় না কি করে সে তার প্রিয় আম্মুকে এতটুকু কাছে পাবে।

রাফি সবশেষে একটা আইডিয়া বানায়। কিন্তু সে নিশ্চিত না তার উদ্দেশ্য সফল হবে কি না। তবুও চেষ্টা চালিয়ে যেতে বদ্ধপরিকর। সকালে প্রতিদিন ঠিক ৮ টায় ঘুম থেকে উঠে। অ্যালার্ম ঘড়ি ব্যবহারে রাফি বিরক্তবোধ করে। তাই সাবিনা ইয়াসমিন রোজ ছেলেকে ঘুম থেকে ডেকে তোলেন।আম্মু কিভাবে নেবে এটা না ভেবেই রাফি ইদানিং আম্মু তাকে ডাকার সময়ে তার ৬.৫ ইঞ্চির তাবুটা খাড়া করে রাখে। সে জানে আাম্মুর নজরে এটা পড়ে। এটা ভেবেই সে ঘুম থেকে উঠে একবার বাড়া খেচে। তারপর ১০ টায় কলেজে যায়। ফেরে ৩ টার দিকে। তারপর খেলতে যায় আর সন্ধ্যায় বাড়ি ফেরে। সন্ধ্যায় প্রতিদিন পড়তে বসলে সাবিনা ইয়াসমিন ছেলেকে এক গ্লাস দুধ খাওয়ান। কিন্তু একদিন হঠাৎ মিস হলো।

রাফির পড়া তখন প্রায় শেষ হয়ে আছে। তার দুধ খাওয়ার কথা মনে পড়ে। আসলে সে এই সময়ে দুধ খেতে পছন্দ করে। তাই আম্মুকে ডাক দিয়ে দুধ দিতে বলে। সাবিনা এসে বলেন যে আজ দুধওয়ালা দুধ দিয়ে যায়নি। রাফির মাথায় দুষ্টুবুদ্ধি খেলে যায়। সে জিদ করে বসে আমি দুধ খাবোই। আমাকে দুধ দাও। ওর আম্মু সাবিনা ওকে বোঝান। কিন্তু ও নাছোড়বান্দা। কিছুতেই শুনবে না। রাতে খাওয়ার সময় ডাক দিয়ে আসলেও কিন্তু রাফি আসে না। খাবে না জানিয়ে দেয়। ও দরজা লাগিয়ে শুয়ে পড়ে। কিছু সময় পর ওর সাবিনা খাবার নিয়ে এসে দরজায় টোকা দেন আর ওকে ডাকেন।
দরজা খোলে দেয় রাফি।

-কি হয়েছে? খাবো না বলেছি তো।
-কি শুরু করেছিস তুই? খাবি না কেন?
-আমাকে দুধ দিয়েছিলে? দাও নি তো। তাই খাবো না।
-এইটুকু ব্যাপারে না খাওয়ার কি আছে বল দেখি। দুধ তোকে কাল এনে দিই?
– নাহ। আমার এখনি চাই। নাহলে খাব না।
-খেয়ে না বাবা আমার। তুই না খেলে আমি কি করে খাই বলতো।
– আচ্ছা, খাবো একটা শর্তে। রাজি থাকলে বলো।
-কি শর্ত।

– আমি তোমার দুধ খাবো।
-মানে? কি বলছিস তুই? ছিঃ রাফি। আমি তোর মা।
রাফি কিছুটা ভয় পেয়ে যায় একথা শুনে। তবুও ও শেষ চেষ্টা হিসেবে রাজি করানোর জন্য বলে
-আম্মু বোঝার চেষ্টা কর। তোমার বুকের স্তন তো আমার জন্যই। তাহলে খেতে চাইলে দোষ কোথায়?
– সেটা তুই যখন বাচ্চা ছিলি তখন প্রয়োজন ছিলো। তুই এখন বড় হয়েছিস। এখন তো কোনো দরকার নেই।
-কিন্তু আম্মু আমার তো আর কোনো ভাই-বোন নেই। তাহলে তোমার স্তন তো শুধু আমার জন্যই। দাও না একটু।
-বোঝার চেষ্টা কর রাফি। এখন তো আর দুধ নেই বুকে। এসব করে কি লাভ হবে?
-এটা আমি বুঝবো। তুমি দাও।
-কিন্তু…..।

আর কিছু বলার আগেই রাফি ওর আম্মুর রসালো ঠোটে হাত দিয়ে চুপ করালো আর বুকের দিকে হাত বাড়ালো। সাবিনা ওকে থামিয়ে দিলেন। আর রাফির পাশে বসে কামিজটাকে উপরে তোললেন যতটুকু সম্ভব। কালো রঙের ব্রা বেরিয়ে এলো। রাফি মায়ের সাইজটা অনুমান করে নিলো ৩৬ সাইজ। ওর বুক ধকধক করছে। সাবিনা কামিজ উপরে উঠিয়েই লজ্জা পেয়ে থেমে গেছেন। রাফি এখন নিজেই মায়ের ব্রায়ের হুকে হাত দিলো। সাবিনা কিছু বলার বা ওকে থামানোর আগেই রাফি হুক খোলে নিচে নামিয়ে আনলো। সাবিনা সাথে সাথে মাই দুটো কামিজ নামিয়ে ঢেকে দিলেন। কিন্তু লাভ হলো না। রাফি প্রতিবাদ জানিয়ে আম্মুর বাধা সত্ত্বেও কামিজটা আবার উপরে উঠিয়ে নিলো। আর কাপা হাতে মাইয়ে হাত দিলো।

সাবিনা স্পর্শে পুলক অনুভব করলেন আর চোখজোড়া বন্ধ করে ফেললেন। রাফি ভেবেছিলো আম্মু আবার বাধা দিতে পারে তাই একটি মাই মুখে পুরে নিলো। আরেকটি মাই আলতো করে টিপে দিতে লাগলো। সাবিনা শিউরে উঠলেন। তিনি বুঝতে পারছেন না কি হচ্ছে এসব। তিনি এখন স্বামীর কাছেও আর সুখ পান না তাই উপোষী। আলতাফ হোসেন উনাকে শারীরিক সুখ দিতে পারেন না আজ পাচ-ছ বছর। উনার বয়স সাবিনার চাইতেও পনেরো বেশি। তাই এই ক'বছর সাবিনা উপোষী-ই আছেন। রাফির ছোয়ায় না চাইলেও তিনি ক্রমেই কামার্ত হয়ে পড়ছেন। রাফি এখন মাইদুটো আরো জোড়ে চটকাচ্ছে আর চুষছে। তিনিও সাড়া দিতে লাগলেন।
 

Users who are viewing this thread

Back
Top