What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কাম রজনীঃ কামের স্মৃতিচারণা (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
কাম রজনীঃ কামের স্মৃতিচারণা পর্ব: ১ (রেশমির প্রথম কাহিনী) by SujanSen

রিক আর রেশমির যোগাযোগ খবরের কাগজের পাত্র-পাত্রীর অ্যাড থেকে। দুই রক্ষণশীল পরিবারের নিয়ম অনুযায়ী, না বিয়ের আগে দেখা করা না খুব বেশি ফোনে কথা বলা। তাই ওরা নিজেদের সেভাবে চিনতে পারেনি। অবশ্য চ্যাটে ওদের অনেক কথাই হয়েছে। কিন্তু দুজনই চ্যাটে সাবলীল নয়, তাই কোন কারণে পেরে ওঠেনি নিজেদের সব কিছু তুলে ধরতে।

যথা সময়ে বিয়েও হয়ে গেল মহা ধুমধামে। পরের দিন কালরাত্রি। না রিক না রেশমি। কারোর পক্ষেই সম্ভব হচ্ছেনা আর দূরত্ব! কবে যে সেই ফুলসজ্জার রাত আসবে! দুজনই প্রায় আধ বছর হয়ে গেল সেক্স ছাড়া আছে। আর পরিবারের এতই বিধিনিষেধ যে, বিয়ের আগে ওরা দেখা করারও পারমিশন পাইনি।

দেখতে দেখতে চলে এল ফুলসজ্জার রাত। রেশমির অপেক্ষারত। কতক্ষণে রিক আসে। ওদিকে রিকের বাবা মা মিলে কিছু একটা পূজো করছেন, যাতে এই রাত ভালো যায়। রিক মনে মনে ভাবছে, আরে বাবা! চোদায় আমার পিএইচডি, আর যাতে আমি ভালো করে চুদতে পারি তার জন্য আবার পূজো!

এইখানে একটু বলে নিই দুজনের ব্যাপারে। দুজনেই খুব সম্ভ্রান্ত বংশীয় এবং যথেষ্ট ধনী পরিবারের ছেলে মেয়ে।
রিক ইংরাজিতে এমএ শেষ করে বাবার ব্যবসায় যোগ দিয়েছে। আর রেশমির নিজেরই প্লাস্টিকের ব্যবসা আছে যেটা ও নিজেই শুরু করেছে।

রিক কলেজে, ইউনিভার্সিটিতে মেয়েদের কাছে ম্যাগনেট ছিল আর সেটাকে ও খুব ভালো ভাবে ব্যবহারও করেছে। যেমন স্মার্ট তেমন হ্যান্ডসাম তেমন ট্যালেন্টেড আর তেমন নম্র শান্ত শিষ্ট অথচ এইসব দিয়ে পটিয়ে একবার একটা মেয়েকে বিছানায় তুললে তখন মহা চোদনবাজ। একখানা পশুর অধম। ওর ভায়োলিনে যত না মেয়ে পাগল হত, ওর চোদায় তার থেকে বেশি।
ছয় ফুট দু ইঞ্চি লম্বা, জিম করে এককালে সিক্স প্যাক বানিয়েছিল, আজকাল নিয়ম অত মানেনা বলে দুটো প্যাক নষ্ট হয়ে গেছে, কিন্তু তাতেও মাচো লুকের কিচ্ছু বদলায় নি।

আর অন্যদিকে রেশমি। প্রতি কলেজেই কিছু মেয়ে থাকে, যারা একাধারে সুন্দরী, বুদ্ধিমতি, গুণবতী আর মারাত্মক চোদনখোর! এদের পক্ষে দিনে যেমন ১০ টা বড় বড় নোট মুখস্থ করা কোন ব্যাপার না তেমনই ১০ টা ছেলের চোদন খাওয়াও কোন ব্যাপার না। মেয়েরা সাধারণত লম্বা হলে শরীর অত সুগঠিত হয়না। মাই বা পোঁদ তেমন ভালো রসালো হয়না। কিন্তু মেয়ে হিসাবে যথেষ্ট লম্বা রেশমি প্রায় পাঁচ ফুট নয় ইঞ্চি লম্বা আর ওর ফিগার ৩৬-২৪-৩৮। মানে আওয়ার গ্লাস শেপ যাকে বলে।

পাঠক এখানে এসে বিরক্ত হলে বলি, সবুরে মেওয়া ফলে বস! চাপ নিওনা। এমন কিছু আসছে যা এই গল্পে লেখা না হলে কেও বিশ্বাসও করতে পারতনা যে এতটা মারাত্মক সেক্স করা সম্ভব!

বেশ এবার চলে আসি আসল ঘটনায়।

রিক তো যথারিতি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর একবার রেশমির দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিয়ে বলল- you are so beautiful my queen.
রেশমি নাক বিচকে বলল- এত ইংরেজি চুদিও না তো। আমি এতক্ষণ বসে বসে অপেক্ষা করে যাচ্ছি আর তোর পাত্তা নেই! এই লোকজনের মধ্যে বসে ভদ্রতা দেখাতে দেখাতে বাল আমার ঝাঁট জ্বলে যাচ্ছে। তুই এলি এবার একটু প্রাণ খুলে বাঁচব।

রিক এগিয়ে এসে চেপে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল রেশমিকে। রেশমি, রিকের প্রথম চুমুতেই বুঝে গেল এ মাল কোন লেভেলের খেলোয়াড়। সেইমত রেশমিও সাড়া দিতে লাগল। এই করতে করতে কখন রিকের শেরয়ানি খুলে খোলা বুকে চুমু খেতে লেগেছে রেশমি আর রিক খুলে দিয়েছে রেশমির সব গয়না আর সরিয়ে দিয়েছে শাড়ির আঁচল তার পাত্তা নেই। কিন্তু এর মধ্যে এক বারও কেও কারোর ঠোট থেকে ঠোট সরায় নি। ঝড়ের আগে নাকি শান্ত হয়ে যায় কিন্তু এ কোন যৌনঝড় আসতে চলেছে!

হঠাৎ রেশমি সরে এল। রিক অবাক হয়ে গেল। রেশমি বলল, রিক তোর চুমু খাওয়া আর এইটুকুতে টেপা টিপিতে বুঝে গেছি তুই এসবের মাস্টার! তাই আমাদের প্রথম চোদাচুদি হবার আগে জানা দরকার তোর অতীত।

রিক কেমন যেন দমে গেল। ওর পরক্ষণেই মনে হল রেশমি কি করে জানল। ও জিজ্ঞাসা নিয়ে বলল আচ্ছা তুই কি করে জানলি যে…
– শোন রিক-বলল রেশমি- তুই যথেষ্ট চোদনবাজ আর আমিও বলে দিই তোকে আমি ধোওয়া তুলসীপাতা নই।
রিক একটু উত্তেজিত হয়ে জিজ্ঞাসা করল- তার মানে তুই চুদেছিস?
রেশমি খুব শান্ত ভাবে বলল হ্যা। তাতে কি তোর কোন সমস্যা?
রিক যেন হাতে চাঁদ পেল। ও রেশমিকে জড়িয়ে ধরে বলল- বাঁচালি আমাকে। আমি ভাবলাম কোন এক বড়লোকের শান্ত শিষ্ট মেয়ে জুটল আমার ভাগ্যে।

রেশমি খানিকক্ষণের জন্য ভয় পেয়েছিল। যে রিক হয়ত রেগে যাবে।
কিন্তু দুজনের কথায় স্পষ্ট হয়ে গেল যে দুজনই আসলে চোদার ব্যাপারে যথেষ্ট ভালো।
রিক বলল বেশ, তবে তুই শুরু কর তোর গল্প গুলো। তারপর আমি আমার গুলো বলছি।
রেশমি বলল কিন্তু তাহলে আমরা চুদব কখন?
রিক বলল আরেব্বাস তার মানে অনেক গল্প আছে?
রেশমি অসভ্যের মত হেসে বলল ভাবছিস কি, তোর থেকেও মারাত্মক।
রিক বলল ওমন মনে হয়! আমার গল্প শুনলে পাগল হয়ে যাবি। এখন চুপ কর তোর অতীতের গল্প শোনা। তোর গল্প শুনে গরম হয়ে পাগল হয়ে যায়। তারপর হবে ভালোভাবে।
রেশমি শুনে বলল আরে সেই রকম বলতে গেলে তো অনেক ঘটনা আছে।
রিক মাঝখান থেকে জিজ্ঞাসা করল টোটাল কতজন?

রেশমি একটু ভেবে বলল ঠিক মত চেনা শোনা জনা দশেক আর ফালতু খানকিপানা ধরলে অনেক।

– আচ্ছা! নিজেকে খানকি বলতে লজ্জা হয়না তোর? রিক জিজ্ঞাসা করল বেশ উত্তেজিত ভাবে। ওর যে কতটা সেক্স উঠে গেছে বোঝাই যাচ্ছিল।
রেশমি কতক জোর গলায় বলল আমি গর্বিত যে আমি বিনা পয়সার রেন্ডি, একটা খানকি।
রিক আবার রেশমিকে জড়িয়ে ধরে বলল উফফফ আমি এমনই চাইতাম। বল বল বল রে শুরু কর তুই কোন লেভেলের খানকি।

রিকের পেটে চিমটি কেটে রেশমি বলল- শালা বোকাচোদা। বলে একটু গা এলিয়ে দিয়ে রিকের শক্ত পুরুষালি বুকে মাথা রেখে শুরু করল ওর গল্প।

যে কয়জন চেনা ছিল তাদের মধ্যে একজন মেহতাব। যে ছেলেরা জিম করে তারা সবাই প্রায় অসাধারণ চোদে কিন্তু ও ছিল তার মধ্যেও অন্যরকম। বিশ্বাস করবিনা প্রায় নয় ইঞ্চি লম্বা বাঁড়া ছিল। আমার জিমের ট্রেনার ছিল মালটা। একদিন আমি জিমে স্কোয়াট করছি। তো ওজন নিয়ে হাটু মুড়ে পিছন উচু করে বসছি। ইচ্ছে করেই করতাম, সব ছেলে ওই অবস্থায় দেখে পাগল হয়ে যেত। কিন্তু মেহতাব ছিল সব থেকে সাহসী। হয়ত ট্রেনার ছিল বলেই। ও প্রায় ব্যায়াম দেখানোর নাম করে গায়ে হাত দিত। সত্যিই খুব এনজয় করতাম। তা সেইদিন স্কোয়াট করছি আর মজার কথা সেখানে একটা কাকিমা গোছের মহিলা ছাড়া কেও নেই। আর সেই কাকিমা যতদূর জানা যায় মেয়ের বয়ফ্রেন্ডের সাথে উদ্দাম চোদাচুদি করেন। তা মেহতাব এসে আমার সোজা পোঁদে হাত দিয়ে সঠিক পজিশন বোঝানোর নাম করে পোঁদে হাত বোলাতে লাগল। কাকিমাটা দেখে একটু দাঁত কেলিয়ে অন্য রুমে চলে গেল। আমি ওজন রেখে উঠে দাঁড়ালাম। তো মেহতাব সামনে এসে আমার সামনে একদম দাঁড়িয়ে পোঁদে হাত দিয়ে একটু টিপে দিয়ে বলল ভালোই হচ্ছে। কিন্তু এই পারফেকশন তো শুধু জিম করে হয়না। বলেই অর্থপূর্ণ হাসি দিয়ে চলে গেল। আমি বুঝলাম যে এর হাতে চোদন খেতে দেরি নেই। এর পর একদিন জিমে বেশিই ফাঁকা। আমি আপার বডির ব্যায়াম করছি, এসে আমার পিছনে থেকে মাই দুটোকে ধরে বলল এবার কর। জানোনা এভাবে কেও না ধরলে ঝুলে যেতে পারে।

বিশ্বাস করবিনা শালা শক লাগল যেন। ভাবলাম অনেক হয়েছে আজ মালটার চোদন খাবই। আমি বললাম- সেই আমাদের ঝুলে থাকার ভয় আর তোমাদের তো ঝুলেই থাকে। শুনে মেহতাবের মনে যে টুকু সন্দেহ ছিল দূর হয়ে গেল। ও আমার পোঁদে বাঁড়াটা প্যান্টের উপর দিয়েই চেপে দিয়ে বলল আমার টা ঝুলে থাকে না। আমার খাঁড়াই থাকে।
আমি এক ঝটকায় ওর দিকে মুখ ফিরে এক টানে স্পোর্টস ব্রাটা খুলে দিয়ে মাই গুলো আলগা করে দিয়ে বললাম আমারও খাঁড়াই থাকে।
মেহতাব হেসে বলল আচ্ছা ভয় লাগেনা যে হচ্ছে জিমে অন্য কেও দেখে ফেলবে?

আমি বললাম জিমে কেও নেই। আর মর্নিং শিফটের সময় শেষ তো কেও আসবেও না। মেহতাব মুচকে হেসে সামনের গেটে একটা ছোট তালা দিয়ে এসে দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়াল। আমার আর সহ্য হলনা। আমি সোজা গিয়ে ওকে জাপটে ধরে চুমু খেতে লাগলাম পাগলের মত। জিভ টিভ চুষে সে কি অবস্থা। তারপর আমি ওর জিমের টাইট গেঞ্জি টা খুলে দিলাম। উফফফ কি বডি। যেন পাথরের খোদাই। চুমু খাচ্ছিলাম বুকে। ও মজা নিচ্ছিল। তারপর আমি ওর বুকে চুমু খেয়ে আঁচড়ে কামড়ে একসা করে ওর সামনে হাঁটু মুড়ে বসলাম৷ তারপর এক ঝটকায় প্যান্টটা নামিয়ে দিয়ে ওর বাঁড়াটা দেখে আঁতকে উঠলাম৷ এতদিনে এমন বাঁড়া দেখিনিম প্রায় নয় ইঞ্চি লম্বা আর অসাধারণ মোটা। আমি কোন কথা না বাড়িয়ে চুশতে লাগলাম। চুষেই চলেছি পাগলের মত। বহু ছেলে চোদার সব অভিজ্ঞতা এক জায়গায় এনে আমি চুষে চলেছি৷ মেহতাব প্রথমে চেষ্টা করছিল এটা দেখাতে যে আমার আদর ওর কাছে কোন ব্যাপার না। কিন্তু আস্তে আস্তে আর অভিনয় টিকলনা। ও পাগলের মত আমাকে কোলে তুলে নিয়ে খোলা মাইতে মুখ রেখে বাচ্চাদের মত চুষতে লাগল। আমি বললাম এই বোকাচোদা বানচোদ আমাকে উল্টে ধর দাঁড়িয়ে দাঁড়িয়ে 69 কর।

তাইই করল। গায়ে ওর দারুণ শক্তি। আমি ওর গলার দুপাশ দিয়ে পা দিলাম আর ও আমার গুড চুষতে লাগল আর আমি নিচের দিকে মাথা করে দুই হাতে ওর কোমর ধরে বাঁড়া চুষতে লাগলাম। এভাবে অনেকক্ষণ হওয়ার পর মাথা ঝিম ঝিম করছিল। ও বুঝেই আমাকে তুলে নিয়ে মাটিতে শুইয়ে দিল। এবার মাটিতে শুয়ে চলল 69 পজিশনে। আমি পাগল হয়ে যাচ্ছি মেহতাবের ক্ষমতা দেখে। কি করে একজনের এতটা কন্ট্রোল হতে পারে!

কোন ছেলেই আমার চোষা পাঁচ মিনিটের বেশি সহ্য করতে পারেনা। এর আধ ঘন্টা হয়ে এল কিন্তু মাল বেরোনোর নাম নেই। ওদিকে ওউ খুব অবাক আমার জল কেন খসল না। এইভাবে অনেকক্ষণ করার পর। উঠে আমার গায়ের উপর উঠে কোন ভূমিকা না করে দুম করে ঢুকিয়ে দিল বাঁড়াটা। আমি আঁক করে উঠলাম৷ এটা বাঁড়া না অন্য কিছু? সাময়িক ধাক্কা সামলে আরাম খেতে লাগলাম। ও পশুর মত চুদছে। এইভাবে এক ঘন্টা চোদাচুদি হয়ে গেল। কেও কাউকে ছেড়ে কথা বলছিনা। যেন লড়াই হচ্ছে। এদিকে দুজনই বুঝেছি অন্যের মাল বেরোনো অত সহজ না।

কত পজিশন যে হল। এমন করে এক সময় ওর উপর উঠে চুদতে চুদতে আমার জল খসল। আধঘন্টা ফোরপ্লে আর দু ঘন্টা উদ্দাম চোদনের পর। ওর কিন্তু কোন সম্ভবনাই নেই। আমি খানিকক্ষণ একটু উপভোগ করলাম অর্গ্যাজমের মজা। তারপর আবার শুরু করল। এবার যেন আরো মারাত্মক। আমি চেঁচাতে লাগলাম। চোদ বানচোদ, চোদ বোকাচোদা। দেখ আমি কেমন মাগি। দেখেছিস এমন মাগি আগে?

ওদিকে ও নে খানকি খা গুদমারানী। বোঝ আসল বাঁড়া কেমন লাগে। নেশা ধরিয়ে তোকে শেষ করে দেব আজ বাল। মর মাগি মর মর মর। প্রতি ঠাপের সাথে নোংরা গালাগালি।

ও বলছে বুঝলি মাগি, তোকে দিয়ে বাচ্চা করব। মেয়ে হলে তাকে আমি চুদব আর ছেলে হলে শালা তোকে চুদব তার সাথে মিলে। আমিও বলতে ছাড়ছিনা। উফফফ পারিনা রে আমি মিডিয়াম বাঁড়া নিয়ে নিয়ে জ্বলে যাচ্ছিলাম। তুই বাঁচালি। যে মেরে ফেল আমাকে এই সুখের কাছে মরণ আর কি। চোদ চোদ চোদ চোদ। চোদ না বোকাচোদা। মা চোদাতে শেখায় নি তোকে!

এই করে আরো দু ঘন্টা পর আমার দ্বিতীয় আর শেষ বারের মত জল খসল আর সেই সাথেই ওর মাল বেরল। আগে এমন মাল বেরোতে দেখিনি। ঘন আঠার মত প্রায় পৌনে এক কাপ মাল বেরল। মাল বেরনো শুরু হতেই আমি মুখে নিয়ে নিয়েছিলাম বাঁড়া টা। কি টেস্ট সেই মালের। খানিকক্ষণ শুয়ে রইলাম। তারপর দেখি বাড়ি থেকে ২০ টা মিসড কল। ফোন করে বলে দিলাম কলেজে টানা ক্লাস ছিল।

মেহতাব দেওয়াল হেলান দিয়ে বসেছিল। আমার দিকে তাকিয়ে বলল অন্য মেয়েরা আমার চোদন খেয়ে আর সোজা হয়ে দাঁড়াতে পারেনা। আর তুমি নর্মাল হেটে বেড়াচ্ছ!
আমি বললাম তা কি মনে হল গত পাঁচ ঘন্টায়?
মেহতাব বলল উফফ এত সুখ আগে পাইনি।
আমি এগিয়ে গিয়ে চুমু খেলাম তারপর বললাম চল এবার বেরিয়ে যায়। তাও বেরোনোর সময়ও পিছন থেকে বার বার মাই পোঁদ টিপে দিচ্ছিল।

বাহহহহ- বলল রিক। এতো দারুণ ব্যাপার। তারপর আর হয়নি।
হয়নি আবার প্রায় দুমাস টিকেছিল রিলেশনটা। তারপর ওর বউ ধরে ফেলে ওকে কলকাতা থেকে নিয়ে চলে গেল গ্রামের বাড়িতে। খুব বড়লোকের মেয়ে। এখন বেচারা ঘর জামাই। কিন্তু আমার সেরা চোদন গুলোর মধ্যে একটা ও দিয়েছে।
রিক উত্তেজনায় ওর প্যান্ট খুলে ফেলল। জাঙ্গিয়া খুলতেই রেশমির চক্ষু চড়কগাছ। এর বাঁড়া তো মেহতাবের থেকেও বড় আর অস্বাভাবিক মোটা। ঘোড়ার ধন এটার একমাত্র তুলনা।

রেশমি আনসড়ে হাত দিয়ে ফেলল ওর বাঁড়াতে। হাত বুলিয়ে দেখছিল। বিশ্বাস করতে পারছিলনা। বাস্তবিকই মারাত্মক ল্যাওড়া।
রিক বলল পছন্দ?
রেশমি ওর দিকে না তাকিয়েই বলল সেরা!

রিক বলল একটু খিচে দিতে দিতে বলনা আর এমন কোন ঘটনা। যেখানে তুই ঠিকমত চিনতিসনা।

রেশমি বলল আরে সে তো অনেক আছে। ট্রেনে কেও মলেস্ট করল আমি কায়দা করে তাকে সিগনাল দিয়ে পটিয়ে নিয়ে চোদালাম। ওলায় যাচ্ছি মুড অফ, ড্রাইভারকে দিয়ে চোদালাম।

রিক যেন নেশাগ্রস্ত। ও একটানে রেশমির ব্লাউজ খুলে চুমু খেতে লাগল মাইতে। বলল আর একটা গল্প বল না তোর। রেশমি রিকের আদরে হারাতে হারাতে বলল ধুর আমি একটা বললাম তো। তুই একটা বলনা এবার।

রিক একটু মাথা তুলে বলল ওকে শোন তবে কলেজে থাকাকালিন একটা ঘটনা।

(রিকের ঘটনা আগামী পর্বে)

** বন্ধুরা কি চাও আরো পর্ব আসুক? চাও এই চটিটা আরো রসালো হয়ে আসুক? চাইলে সোজা কমেন্টে জানাও। আর জানিও কেমন হয়েছে। মজা পেয়েছ?
 

Users who are viewing this thread

Back
Top