What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফার্মহাউসে ইতিহাসের পুনরাবর্তন (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ফার্মহাউসে ইতিহাসের পুনরাবর্তন – প্রথম পর্ব by amaldas

হাই বন্ধুরা আমি অমল অনেকদিন পর আপনাদের কাছে এক নতুন গল্প নিয়ে হাজির হয়েছি ! আশা করি আপনারা আমাকে মনে রেখেছেন ? যাই হোক আমি আমার স্টোরি শুরু করছি ! এই গল্পটা আমি আর আমার এক প্রাক্তন বান্ধবীর ! আমার সাথে ওর ব্রেকাপ হয়েছিল কারণ আমি সরকারি চাকরি পাইনি! ওর বাড়ি থেকে সরকারি চাকরিওয়ালা ছেলে দেখেছিলো আর ওদের ফ্যামিলি থেকে আমাকে পছন্দ করতো না কারণ আমি একটা বেসরকারি চাকরি করি ! আমি আগে থেকেই বলে দিচ্ছি আমি কারুর চাকরি নিয়ে ছোট করতে চাই না কিন্তু কারুর যোগ্যতা বা ভালোবাসা চাকরি দিয়ে মাপার পক্ষপাতী নয় আমি !

আমার প্রাক্তন প্রেমিকার নাম ছিল নিশা (নাম পরিবর্তিত ) ! নিশা খুব কামুকি আর চোদনখোর টাইপের মেয়ে ছিল ! আমার সাথে ব্রেকাপের পর প্রায় ৩ বছর কোনো যোগাযোগ নেই আমাদের মধ্যে ! আমি মাঝেমাঝে ওর এফ বি প্রোফাইল দেখতাম আর ঘাটতাম ! ওর বরকে দেখে মনে হতো লালু ভুলু টাইপ এর এক বয়স্ক লোক , যে সারা জীবন পড়াশোনা ছাড়া আর কিছুই করেনি ! শুধুই চাকরির জন্য একটা কচি সুন্দরী মেয়েকে বিয়ে করেছে ! এটাও শুনেছিলাম ভালোই পণ নিয়েছে ! আমি দেখতাম আর মনেমনে হাসতাম যে নিশার মত মেয়েকে ও কোনো ভাবেই সামলাতে পারবেনা!

হঠাৎ একদিন দেখলাম নিশা আমাকে এফ বি তে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে , আমি বেশ কিছু দিন পেন্ডিং রেখে তারপর এক শনিবার সন্ধেবেলা সেটা একসেপ্ট করলাম ! এর আগেও নিশা বিয়ের পর আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছে কিন্তু আমি কোনো পাত্তা দিইনি কিন্তু সেদিন আমার কি জানি কি হয়েছিল, আমি ফ্রেন্ড রিকোয়েস্ট টা একসেপ্ট করে নিয়েছিলাম ! হয়তো এটা একটা নতুন অধ্যায় শুরু হতে চলেছিল আমি বুঝতে পারি নি ! আর না হয় হয়তো ওর কোনো দরকার এ আমাকে যোগাযোগ করেছে আর নাহয় এমনি আমার খবর নেওয়ার জন্য ! নিশার সাথে টুকটাক ফর্মাল কথাবার্তা হতে লাগলো ! আস্তেআস্তে আমরা চ্যাট এ এক এ অপরকে বেশি সময় দিতে লাগলাম ! আস্তেআস্তে বুঝতে পারলাম যে ওর বর খুব ভদ্র লোক টাইপ আর নিশার এরকম ছেলে একদমই পছন্দ নয় সেটা ভালো করেই আমি জানতাম , নাহলে আমার মতো ছেলেকে কখনোই বি এফ হিসাবে আগে একসেপ্ট করতো না ! নিশা বিয়ের আগে খুবই খোলামেলা টাইপ পোশাক পড়তো , আমি এটা কে আরো বেশিবেশি এনকোরআগে করতাম!

একদিন রাতে কথা বলতে বলতে ও খুব ইমোশনাল হয়ে পড়েছিল আর আমরা পুরোনো স্মৃতি তে ভেসে গেছিলাম ! আমি ওকে রিকোয়েস্ট করলাম যে ও যেন রবিবার আমার সাথে সাক্ষাৎ করে , সেই পুরানো নিশার মতোই খোলামেলা পোশাকে ! নিশা ফার্স্ট রাজি হচ্ছিলো না কিন্তু তারপর শেষে রাজি হলো ! বেরোনোর আগে ওর বরের সাথে এই নিয়ে ঝগড়া ও হয়েছে! কিন্তু নিশা তাও শোনেনি , বেরিয়েছে আমার জন্য একটা ডিপকাট টপ আর একটা থাই অবধি মিনি স্কার্ট পড়ে !

ওকে জিজ্ঞেস করলাম বাড়ি ফেরার তাড়া আছে কি না , ও বললো সন্ধের মধ্যে বাড়ি ফিরতে হবে কোনো ভাবেই ! নিশাকে সেদিন আমার ফার্মহাউসে নিয়ে গেছিলাম ! নিশার বাড়ি থেকে বারবার ফোন আসছে কিন্তু নিশা ফোন সাইলেন্ট করে রেখেছে , শেষে যখন আমি নিশাকে ওর বাড়ি ছেড়ে দিয়ে এলাম তখন রাত ১১ টা . ওর বর মেন্ গেট এর সামনে দাঁড়িয়ে , স্কার্টের নিচে , পায়ের খোলা পার্টে থাইতে রক্ত জমাট বাধার লাল চিহ্ন , যেটাকে ইংলিশ এ লাভ বাইট বলে ,. শুরু তো হয়েছে থাই থেকে কিন্তু ইনার থাই হয়ে সেই দাগটা তার স্কার্টের ভেতর অবধি ঢুকে গেছে , কতদূর অবধি গেছে সেটা নিশার বর দেখতে পাচ্ছেননা ! কিন্তু আমি জানি সেটা তার সবচেয়ে দামি , সবথেকে গোপন জায়গা অবধি চলে গেছে ! ডিপ কাট টপের থেকে দুধের যে পার্ট টা বেরিয়ে আছে তাতেও আমার তীক্ষ্ণ উষ্ণ চুম্বনের ছাপ ! একটু ভালো করে লক্ষ্য করলে ঘাড় গলা জুড়ে ছোট ছোট লাভ বাইটস ! নিশা বরকে পেরিয়ে সোজা চলে গেলো ঘরের ভিতর !

যাওয়ার সময় তার বরকে শুধু বললো
নিশা : কি দেখছো ?
বর: তুমি কতটা নির্লজ্জ বেহায়া হতে পারো সেটা দেখছি
নিশা : এগুলো আসল পুরুষের স্পর্শ , সুখের চিহ্ন
বর : নোংরামো , তোমাকে আমার বৌ বলতে ঘৃণা করে
নিশা : তোমার মতো বরের কাছে সুখ না পেয়ে আজ নোংরামো করতে হচ্ছে নিজের শরীরের জ্বালা মেটানোর জন্য ! আরো পুরুষত্বের দাগ দেখতে হলে আমার সাথে বেডরুমে এস ! তাতে যদি তোমার পুরুষত্ব জাগ্রত হয় ! টাকার বলে একটা কম বয়সী মেয়েকে বয়ে করেছো শুধু ! যখন পুরুষত্ব নেই আমার মতো কে সুখ দিতে পারবে না তখন বিয়ে করলে কেন আমাকে? এমন এমন জায়গাতে দাগ আছে আমার যেগুলো তোমাকে খুলে দেখাতেও আমার লজ্জা করবে কিন্তু আমি ওর পুরুষত্বের কাছে নিজের লজ্জা বিসর্জন করে নিজেকে উজাড় করে দিয়েছি শরীরের একটু সুখের জন্য !

আমি মনে মনে একটা প্রতিশোধের আনন্দে আনন্দ পাচ্ছিলাম, একটা মন্দ হাসি ভেসে উঠলো আমার ঠোঁটে !

সেদিনের মতো আমি বিদায় নিলাম ! ভেবেছিলাম যে ওদের মধ্যে হয়তো ঝামেলা হবে, আর নিশা আমাকে হয়তো কন্টাক্ট করবে না! কিন্তু তারপরের দিনে অনলাইন মেসেজ পেলাম আবার নিশার কাছ থেকে ! আমিও মনেমনে প্রতিশোধ নেওয়ার আনন্দে ছিলাম , যার জন্য আমি নিশাকে হারিয়েছিলাম আজ তাকেই বুঝিয়ে দিয়েছি যে জীবনের আসল সুখ কিসে ? নিশা সেই পুরানো নিশাতে পরিণত হলো, নিশা আমার পুরানো নেশা , সেই ওয়াইল্ড টিসিং বোল্ড কামুক নিশা ! রোজ রাতে বেডে শুয়ে নিজের ফটো , নিজের জামা কাপড় সরিয়ে শরীরের বিভিন্ন অঙ্গের ফটো , গোপন স্থান , যৌনাঙ্গ সবকিছুই আমাকে পাঠাতে লাগলো বিভিন্ন পোজে , বিভিন্ন এক্সপ্রেশনে, কখনো হাত দিয়ে ঢেকে কখনো আঙুলের ফাক দিয়ে, আর আমাকে টিস্ করতে লাগলো ! কখনো বা বাথরুমে দাঁড়িয়ে ল্যাংটো হয়ে , কখনোবা বাথটাবে নগ্ন হয়ে , কখনো বা বিকিনি পড়ে , কখনো বা যৌনকেশ পরিষ্কার করে , কখনো বা যোনি ফাঁক করে , কখনো বা রসে সিক্ত গোলাপি যোনির ফটো আমাকে দিনের পর দিন , রাতের পর রাত পাঠাতে লাগলো !

আমিও সেগুলো দেখে ওকে আরো প্রশংসা করতে লাগলাম ! উৎসাহ দিতে লাগলাম ! আমি তখন বাইরে টুর এ ছিলাম !

তারপর যেদিন টুর থেকে ফিরলাম , ফেরার পথেই আমি নিশাকে পিক করে ফার্ম হাউসের দিকে যেতে লাগলাম ! আমার ফার্মহাউসটা শহর থেকে বেশ দূরে একটা জঙ্গলের মধ্যে দিয়ে রাস্তা ধরে সোজা জঙ্গলের ভেতরের দিকে ! ও আজ বাড়ি থেকেই একটা মিনিস্কার্ট পড়ে বেরিয়েছে ! ওর ফর্সা গায়ের রং আরো যেন ফুটে উঠেছে একটা কালো ড্রেসে ! শহর ছাড়িয়ে গাড়ি যখন জঙ্গলের রাস্তা ধরলো তখনই ও নিজের শয়তানি শুরু করে দিলো , আমার থাইতে ওর হাত ঘোরাফেরা আরম্ভ করে দিলো আর এগোতে থাকলো আমার প্যান্টের চেইনের দিকে ! প্যান্টের চেইনটা খুলে ফেললো , আমিও ড্রাইভ করতে করতে একটা হাত ওর থাইতে বোলাতে লাগলাম ! ততক্ষনে ও আমার জাঙ্গিয়া থেকে আমার বাড়াটা বের করে ফেলেছে আর খেলা করছে মুঠোতে ধরে ! ওর দিকে তাকাতেই মুচকি দুষটু হাসি দিয়ে বাড়ার চামড়াটা নামিয়ে লাল মুন্ডিটা বের করে ফেললো !

নিশা : আমি যাওয়ার পর আর কত জায়গাতে ঢুকিয়েছো ?
আমি : কাউকেই না
নিশা : চুপ কর , আমি তোকে চিনি , তোর এই বাড়াটাকেও চিনি , আর তোর এই নিয়াত ও জানি
আমি : তাহলে জিজ্ঞেস করছিস কেন ?
নিশা : অটো ন্যাকামো না করে বলতো আর কাকে কাকে চুদেছিস এই ধোন দিয়ে ?
আমি : 5-7 জন তো হবেই
নিশা : এক্সপেকটেড , ওর করা ?

আমি : আমার কখনো চোদার জন্য গুদের অভাব হয়না , তোর মতো অনেকেই আছে যারা চোদানোর জন্য ঠিক হাজির হয়ে যাই।
 

Users who are viewing this thread

Back
Top