What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বেঙ্গলি পর্ন স্টোরি – দিদি থেকে প্রেমিকা-১ by sumitroy2016

আমি আমার জীবনে যত মেয়েকে চুদতে পেরেছি, তাদের মধ্যে সব থেকে সুন্দর গুদ হল মৌমিতাদির! মৌমিতাদি হল আমার থেকে বয়সে দু বছর বড় আমার জাড়তুতো দিদি! মৌমিতাদি পরমা সুন্দরী, লম্বা আর তেমনই তার গঠন। সে আমার দিদি হলেও আমার বলতে কোনও দ্বিধা নেই, গঠনের জন্য সে শুধু আমারই কেন, পাড়ার সমস্ত ছেলেদের আকর্ষণের কেন্দ্রবিন্দু। বয়সে প্রায় সমান হবার জন্য আমি তাকে দিদি বলে না ডেকে মৌমিতা বলেই ডাকতাম।

একটা ছেলে তার বড় বোনের প্রতি কামের চাউনি দেবে, পাঠকগন বলবেন অজাচার! কিন্তু কিসের অজাচার? অজাচার কথাটি মানুষের সৃষ্টি, ঈশ্বরের সৃষ্টি কিন্তু নয়। আমার বাড়া আছে, দিদির গুদ আছে, দুজনেরই নবযৌবন, সেখানে একটা অন্য আকর্ষণ তৈরী হতেই পারে। আর সেটার পরিণতি যদি উলঙ্গ সঙ্গম হয়, তাহলে সেখানে অপরাধটা কোথায়? নারী আর পুরুষের আকর্ষণ ত প্রাকৃতিক, সেটাকে আটকানো ত সম্ভব নয়!

মৌমিতার চার বছর আগে বিয়ে হয়েছিল। তার স্বামী এক উচ্চ পদস্থ আধিকারিক। বর্তমানে তাদের আট মাস বয়সী একটি শিশুপুত্র আছে। ওরা তিনজনে আমাদের বাড়ির কাছেই সরকারী আবাসনে থাকে।

আমারও দুই বছর আগে বিয়ে হয়েছিল এবং আমার স্ত্রী গর্ভবতী হবার কারণে বেশ কয়েক মাস ধরে তার বাপের বাড়িতেই থাকছিল। অতএব ঐ সময় আমাকেও উপোষী জীবন কাটাতে হচ্ছিল। যেহেতু আমার বাড়িতে আমি এবং আমার স্ত্রী ছাড়া অন্য কেউ বাস করত না, তাই আমার স্ত্রীর অনুপস্থিতিতে বাড়ির প্রতি আমার কোনও টান থাকত না এবং আমি প্রায়শঃই কাজের শেষে মৌমিতার বাড়ি গিয়ে সময় কাটাতাম।

এমনই এক সময় আমার ভগ্নিপতিকে প্রশিক্ষণের জন্য প্রায় দুইমাসের জন্য অন্য শহরে চলে যেতে হয়েছিল। বাচ্ছা ছোট হবার কারণে মৌমিতা স্বামীর সাথে না যেতে পেরে বাড়িতেই থেকে যেতে হয়েছিল। সে সময় আমি বাড়িতে একলা থাকার কারণে ভগ্নিপতি আমাকে বোনের দেখাশুনা করার জন্য তাদের বাড়িতেই বাসা বাঁধতে অনুরোধ করল, কারণ দুই ভাইবোন একসাথে বসবাস করলে পাড়ার লোকের আঙ্গুল তোলারও কোনও সুযোগ থাকবেনা।

কিন্তু খড়ের গাদা আর আগুনের ফুলকি একসাথে থাকার জন্য খূব শীঘ্রই আগুন লাগল, তার ফলে দুইমাসের জন্য আমার এবং মৌমিতার সম্পর্কটাই পাল্টে গেল।

কি হয়েছিল সেদিন? মৌমিতার ঋতুশ্রাব চলছিল। দ্বিতীয় দিনে মৌমিতার অস্বাভাবিক রক্তক্ষরণ হতে আরম্ভ করল। মৌমিতা প্রথমটা আমায় লুকোনোর চেষ্টা করল কিন্তু পরে আমায় সব কিছু জানাতে বাধ্য হল। বেশ কয়েকবার সে নিজেই প্যাড পরিবর্তন করল কিন্তু এক সময় সে ক্ষমতা হারিয়ে ফেলল এবং তখনই আমাকেই মাঠে নামতে হয়েছিল।

আমি বললাম, "দেখ মৌমিতা, আমরা দুজনেই প্রাপ্তবয়স্ক এবং বিবাহিত। সেজন্য এই স্বাভাবিক ঘটনা আমাদের দুজনেরই জানা হয়ে গেছে। তোর স্বামী তোর সাথে যা করে, আমিও কমলিকার (আমার স্ত্রী) সাথে সেটাই করি আর সেই কারণেই তোর ছেলে জন্মেছিল আর কমলিকা গর্ভবতী হয়েছে। তুই এবং আমি দুজনেই পুরুষ এবং নারীর যৌনাঙ্গ দেখেছি এবং ঘেঁটেছি। অতএব তুই সমস্ত লজ্জা ছেড়ে আমাকে তোর প্যাড পরিবর্তন করার অনুমতি দে! তাতে কোনও অসুবিধা নেই।"

মৌমিতা প্রথমে রাজী না হলেও পরে হাল ছেড়ে দিতে বাধ্য হল। আমি স্বামীর মত তার পাসে বসে তার নাইটিটা কোমর অবধি তুলে দিলাম, তারপর তার প্যান্টি নামিয়ে রক্ত মাখা প্যাডটা বের করে নিলাম।

আর তখনই আমি প্রথমবার মৌমিতার গুদ দেখলাম! সত্যি বলছি আমার দুটো চোখই ধাঁধিয়ে গেছিল! সম্পূর্ণ বাল কামানো কচি নরম গুদ! হ্যাঁ, মৌমিতা হেয়ার রিমুভিং ক্রীম ব্যাবহার করে, তাই তার বালহীন শ্রোণি এলাকা এতই মসৃণ!

আমি তুলো ভিজিয়ে মৌমিতার গুদ ভাল করে পুঁছে দিলাম। তখনই আমি তার গুদ স্পর্শ করে বুঝতে পারলাম ফাটলটা কমলিকার চেয়ে বেশ বড়! তার অর্থ হল মৌমিতার স্বামীর অস্ত্রটাও বেশ বড় এবং সে মৌমিতাকে ভালই চোদন দেয়। এরপর আমি গুদের উপর প্যাড রেখে পুনরায় প্যান্টিটা তুলে দিলাম।

না, আমি তার নাইটি আর নামাইনি, কারণ কলাগাছের পেটোর মত তার ফর্সা, লোমহীন, পেলব ও মসৃণ দাবনা দুটি আমায় মুগ্ধ করে দিয়েছিল! আমি মৌমিতার দাবনায় হাত বুলাতে লাগলাম কিন্তু সে কোনও প্রতিবাদ করেনি।

কিছুক্ষণ বাদেই বাচ্ছাটা কেঁদে উঠল। অর্থাৎ তার ক্ষিদে পেয়েছে, স্তনপান করবে তবেই আবার ঘুমাবে। এদিকে রক্তক্ষরণের ফলে মৌমিতা শক্তি হারিয়ে ফেলেছে! তাই আমি মৌমিতার নাইটিটা গলা অবধি তুলে দিলাম।

প্রথমে আমি মৌমিতার গুদ দেখে চমকে উঠেছিলাম, এখন তার ৩৬বি সাইজের পুরুষ্ট, খাড়া, ছুঁচালো, অতি ফর্সা, তরতাজা মাইদুটো দেখে আবার চমকে উঠলাম। আমার ধারণাই ছিলনা উলঙ্গ হলে মৌমিতার সৌন্দর্য এতটাই বেড়ে যেতে পারে!

আমি একহাতে বাচ্ছাটিকে ধরে অন্য হাতে মৌমিতার একটা বোঁটা তার মুখে ধরলাম। এভাবে খাওয়ানোর ফলে আমায় বেশ কিছুক্ষণ মৌমিতার মাই ধরে থাকতে হয়েছিল।

আর এই ঘটনাটাই আমার শরীরে কামের আগুন ধরিয়ে দিল। আমার বাড়া পুরো ঠাটিয়ে উঠে টং টং করতে লাগল। ঐসময় মৌমিতার প্রতি আমার সমস্ত ভাবনাটাই যেন পাল্টে গেল! বড় বোনের পরিবর্তে সে আমার মনে প্রেয়সী হয়ে প্রবেশ করে ফেলল! ঐ পরিস্থিতিতেও মৌমিতার মাইদুটোয় আমার হাতের চাপ মাঝে মাঝেই বেড়ে যাচ্ছিল কিন্তু তখনও মৌমিতা কোনও প্রতিবাদ করেনি।

এ ভাবেই আমার সেই বিনিদ্র রাতটা কেটেছিল। পরের দিন সকাল থেকেই মৌমিতার রক্তক্ষরণ কমে গিয়ে স্বাভাবিক হয়ে গেল এবং সে আস্তে আস্তে সুস্থ হতে লাগল। কিন্তু অদ্ভুৎ ভাবেই আমার যেন মনে হল আমার প্রতি মৌমিতার লজ্জাবোধ বেশ কমে গেছে এবং সে আমার চোখের সামনেই প্যান্টি নামিয়ে প্যাড পাল্টাতে বা গুদ পুঁছতে আর একটুও দ্বিধা করছেনা।

সেদিন থেকেই প্রতিটি রাতে আমি মৌমিতারই বিছানায় তারই পাসে ঘুমাতে লাগলাম। পাঁচ দিন পর মৌমিতার মাসিক শেষ হয়ে গেল। সেদিন রাতেই সে লক্ষ করল তার কম্বলে রক্তের দাগ লেগে গেছে। মৌমিতা তখনই সেটা কাচার জন্য আলাদা করে দিল এবং বলল সে আমার কম্বলটাই শেয়ার করে নেবে।

ভাই বোন একই কম্বল মুড়ি দিয়ে ঘুমাবে তাতে অবশ্য অসুবিধা বা আপত্তির কিছুই নেই। কিন্তু কয়েকদিন আগেই ত ….. ঘটনাটা ঘটেছিল! যখন আমি তার শরীরের সমস্ত গোপন স্থানগুলি দেখেছিলাম এবং হাত দেবারও সুযোগ পেয়েছিলাম! এবং তারপর থেকেই তার প্রতি আমার চিন্তাধারা সামান্য হলেও পাল্টে গেছিল। ভাই বোনের ভালবাসার মধ্যে কামের আঁচড় পড়ে গেছিল। এবং সেটা দুদিকেই!

মৌমিতা আমার আগেই কম্বল মুড়ি দিয়ে শুয়ে পড়েছিল। আমি ঘরে ঢুকতেই সে বলল, "ভাই, আমার কম্বলের মধ্যেই ঢুকে আয়!" আমি কম্বলের ভীতর ঢুকতেই যেন ২২০ ভোল্টের বিদ্যুতের ছোঁওয়া পেলাম! কারণ ….. ???

কারণ হল মৌমিতা কম্বলের ভীতর কোমর অবধি নাইটি তুলে চিৎ হয়ে শুয়েছিল এবং আমি তার পাশে শুইতেই সে আমার গায়ের উপর তার অনাবৃত ডান পা তুলে দিল!!!
 

Users who are viewing this thread

Back
Top