What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রেম দিবসের চোদনোৎসব (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,427
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
প্রেম দিবসের চোদনোৎসব-১ by sumitroy2016

এই নিয়ে গত আট বছরে আমি পাঁচটা ড্যাবকা মাগী স্বপ্না, কৃষ্ণা, চম্পা, বন্দনা ও প্রতিমার সাথে প্রেম দিবস পালন করলাম। আমার পক্ষে প্রেম দিবসের অর্থ হল উলঙ্গ চোদাচুদির দিন। যেহেতু এরা পাঁচজনেই কোনও না কোনও সময় আমার বাড়ির কাজের বৌ ছিল বা আছে, তাই এদের অভাবের সংসারে আমি অর্থের সাহায্যের বিনিময়ে ন্যাংটো চোদনের জন্য খূব সহজেই রাজী করাতে পেরেছিলাম।

সাধারণতঃ আমি বাড়ির কাজের বৌয়েদের ন্যাংটো করে চুদতে খূব ভালবাসি। কারণ এদের ঘামের প্রাকৃতিক গন্ধ আমায় ভীষণ আকর্ষিত করে। তবে আমার একটাই শর্ত – মাগীর শরীর ড্যাবকা হতে হবে, মাই এবং পোঁদ বড় হতে হবে, অর্থাৎ শুঁটকি মাল চলবে না। সেজন্য আমি খুঁজে খুঁজে মাঝবয়সী বৌয়েদেরই বাড়ির কাজের জন্য নিযুক্ত করি।

আমি দেখেছি কমবয়সী বৌগুলো নিজের বাড়িতে নিয়মিত ভাবে তাদের বরের চোদন খেতে অভ্যস্ত হবার ফলে খূব সহজে পরপুরুষের সামনে ঠ্যাং ফাঁক করতে রাজী হয়না। তাছাড়া তাদের মাইদুটো বা পাছাদুটো তেমন বড় বা ভারী হয়না। তারা সাধারণতঃ একটু লাজুক স্বভাবের হয়। তাই তাদেরকে চোদনের জন্য রাজী করাতে বেশ বেগ পেতে হয়।

অন্যদিকে মাঝবয়সী মাগীদের বহুদিন ধরে চোদন খাবার অভ্যাস থাকার ফলে তাদের বরেদের প্রতি একঘেঁয়েমি এসে যায়। তাছাড়া অক্লান্ত পরিশ্রমের পর নিজের বাড়িরও কাজের শেষে স্বামী স্ত্রী দুজনে চোদাচুদি না করেই ক্লান্ত অবস্থায় ঘুমে ঢলে পড়ে। বেশ কিছুদিন চোদন না খাবার ফলে টাকা আর ভালবাসার বিনিময়ে এই মাগীগুলো বেশ সহজেই পরপুরুষের বাড়ার ঠাপ খেতে রাজী হয়ে যায়। তখন তাদের সাথে খূব সুন্দর ভাবেই প্রেম দিবস পালন করা যায়।

এই কাজের বৌগুলো কখনই জিমে যায়না বা শরীর চর্চাও করেনা, কিন্তু গায়ের রং সাধারণতঃ চাপা হওয়া সত্বেও সবকটা মাগীরই শরীরের গঠন একদম চাঁচাছোলা হয়। একটা মধ্যবিত্ত বা ধনী পরিবারের উঠতি বয়সের মেয়েরও মাইদুটো এবং পাছাদুটো সঠিক আকৃতি দেবার জন্য ব্রেসিয়ার এবং প্যান্টির প্রয়োজন হয়, অথচ খূবই কম সংখ্যাক কাজের বৌকে ব্রা অথবা প্যান্টি পরে থাকতে দেখা যায়।

কিছু সংখ্যক কমবয়সী কাজের বৌ বাল কামিয়ে রাখে বা তাদের স্বামীরা বাল কামিয়ে দেয়। কিন্তু মাঝবয়সী কাজের বৌয়েরা বাল কামাবার সময়ই পায়না। তাসত্বেও আমি তাদের গুদের চারপাশে বিভিন্ন ঘনত্বের বাল দেখেছি। তবে আমি ছেলেদের মত কোনও বৌয়েরই পোঁদের ফুটোর চারপাশে বাল লক্ষ করিনি।

আমি যে পাঁচজন মাগীকে চুদতে পেরেছি বয়সে তাদের মধ্যে চম্পা সব থেকে ছোট এবং বন্দনা সব থেকে বড়। চম্পাকে যখন আমি চুদতাম তখন তার বয়স আঠাশ বছরের কাছাকাছি ছিল। বয়সের কারণে তার ছটফটানিটাও একটু বেশীই ছিল। চম্পার বর তাকে রোজ চুদলেও সে বোধহয় তার কামুকি বৌয়ের ক্ষিদে পুরোপুরি মেটাতে পারত না। তাই একটু লোভ দেখাতেই চম্পা আমার সামনে গুদ ফাঁক করতে রাজী হয়ে গেছিল।

বন্দনা, যাকে আমি বর্তমানে চুদছি তার বয়স পঞ্চাশ বছরের কাছাকাছি। কিন্তু এখনও সে পুরো যৌবন ধরে রেখেছে। তার মাথার চুলে ও গুদের বালে সামান্য পাক ধরেছে, তবে রজোবন্ধ হয়ে যাওয়া সত্বেও এখনও তার গুদ খূবই টাইট এবং সামান্য উত্তেজনাতেই রসালো হয়ে যায়। বন্দনাকে চুদবার সময় আমার মনেই হয়না যে আমি আমার চেয়ে দশ বছর বড় এক প্রৌঢ়া মাগীকে চুদছি।

স্বপ্নার সম্পূর্ণ বাল কামানো গুদ, কৃষ্ণার গুদর চারপাশে ছেলেদের মত লম্বা, ঘন, কালো কোঁকড়ানো বাল, চম্পার গুদের চারপাশে ছাঁটা বাল (ঐসময় চম্পার বরই মাঝে মাঝে চম্পার বাল ছেঁটে দিত), বন্দনার গুদের চারপাশে কালো সাদা মেশানো মাঝারী বাল, আর প্রতিমার! উঃফ ভাবাই যায়না! দুই ছেলে জন্ম দেবার পরেও কিশোরী মেয়েদের মত ভীষণ হাল্কা লোমের মত বাল! যেন এই সবে গজানো আরম্ভ করেছে! তার মুখ না দেখে শুধু গুদ দেখলে মনে হবে তার বয়স মেরে কেটে কুড়ি বছর!

এইবার আমি এক এক করে বছরের পর বছর প্রতিটা মাগীর সাথে আমার প্রেম দিবস পালন করার অভিজ্ঞতার বর্ণনা দিচ্ছি।

আমার প্রথম প্রেমিকা ছিল স্বপ্না। আমি যে সময় তাকে চুদতাম তখন তার চল্লিশ বছরের কাছাকাছি বয়স ছিল। তার দুই মেয়ে, বড় মেয়ে খূবই কম বয়সে একটা রিক্সাওয়ালা ছেলের সাথে প্রেম করে বিয়ে করেছিল এবং ছোট মেয়ে ঐসময় স্কুল ফাইনালে পড়ছিল। স্বপ্নার স্বামী প্রায় তিন বছর আগে মারা গেছিল, তারপর থেকে তার গুদে বাড়া না ঢোকার ফলে সে খূব গরম হয়েই থাকত।

স্বপ্না ছিল আমার প্রথম পরকীয়া প্রেম এবং শিক্ষাগুরু, কারণ সে আমায় নতুন কয়েকটা ভঙ্গিমায় চুদতে শিখিয়েছিল। স্বপ্নাই প্রথম আমার বাড়া মুখে নিয়ে চুষেছিল এবং আমায় মাগীদের গুদ ও পা চাটার প্রশিক্ষণ দিয়েছিল।

তখন ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহ, এবং পরকিয়া চোদনে আমি সম্পূর্ণ অনভিজ্ঞ। স্বপ্না আমার ঘরে হেঁট হয়ে ঝাঁট দিচ্ছিল। আমি পিছন থেকে তার পাছার খাঁজ দেখে গরম হচ্ছিলাম। একসময়ে কোনো কারণে তার পাছা আমার দাবনার সাথে ঠেকে গেল। আমি তখন কিছুই বুঝতে পারিনি। কয়েক মুহুর্ত পরেই তার পাছা পুনরায় আমার দাবনার সাথে ঠেকে গেল।

আমার মনে হল যেন স্বপ্না ইচ্ছে করেই আমার দাবনায় পাছা দিয়ে ধাক্কা দিল। আমি ইয়ার্কি করে বললাম, "স্বপ্না, তুমি এমন ধাক্কা দিলে যে তোমার সবকিছু আমার গায়ে ঠেকে গেল!"

প্রত্যুত্তরে স্বপ্না মুচকি হাসল, তারপর সোজা হয়ে দাঁড়িয়ে আমার কাছে এসে আমার বুকের সাথে তার পুরুষ্ট মাইদুটো চেপে দিয়ে বলল, "হ্যাঁ, কি বলছ? ভাল লেগেছে? ঠিক আছে!"

স্বপ্নার কথায় আমার শরীর দিয়ে যেন বিদ্যুৎ বয়ে গেছিল। এরপর সে হেঁট হয়ে ঝাঁট দেওয়া আরম্ভ করতেই আমি সাহস করে তার পাছার সাথে আমার দাবনা চেপে ধরে দাঁড়ালাম। না স্বপ্না কোনও প্রতিবাদ করেনি। উল্টে নিজেও আমার দাবনায় পাছা চেপে রেখে ঝাঁট দিতে থাকল।

কিছুক্ষণ বাদে কারুর পায়ের শব্দ শুনে আমরা দুজনে আলাদা হয়ে গেলাম। কিন্তু ঐটকু স্পর্শেই স্বপ্না আমার শরীরে একটা আগুন লাগিয়ে দিয়েছিল, যার ফলে আমার রাতের ঘুম উড়ে গেল।

কয়েকদিন বাদে সবাইয়ের চোখের আড়ালে স্বপ্না আমার হাতে একটা গোলাপ ফুল দিয়ে বলল, "আজ গোলাপ দিবস, তাই এটা তোমায় দিলাম। এই ফুলটা সবসময় নিজের কাছে রেখো।" আমি সত্যিই হতবাক হয়ে গেছিলাম!

কিন্তু এরপর থেকে আমায় পদে পদেই হতবাক হতে হয়েছিল। দুই দিন বাদে আমায় একলা পেয়ে স্বপ্না বলেছিল, "আজ আলিঙ্গন দিবস, তোমার হাতে ফুল দিয়েছিলাম, তার বদলে আজ তুমি আমায় জড়িয়ে ধরে আদর করবে না?"

আমি তাকে জড়িয়ে ধরার আগেই স্বপ্না আমায় দুহাতে জড়িয়ে ধরেছিল এবং আমার দুই পায়ের মাঝে পা ঢুকিয়ে দিয়ে হাঁটু দিয়ে আমার বাড়া আর বিচিতে চাপ দিচ্ছিল। স্বপ্নার টুসটুসে মাইদুটো আমার বুকের সাথে চেপে গেছিল।

তখন কি অবস্থা আমার! পরকিয়ায় পুরোপুরি অনভিজ্ঞ হবার কারণে আমি যেন ভয়ে তার দিকে একপা এগুতেও পারছিলাম না! স্বপ্না মুচকি হেসে বলেছিল, "দেখছি, অনেক কিছুই শেখাতে হবে, তোমাকে!"
 

Users who are viewing this thread

Back
Top