What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কলেজ নেতার সাথে প্রেম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কলেজ নেতার সাথে প্রেম ১ - by _broy44531

সবাই কেমন আছো বন্ধুরা আশা করি ভাল আছো। আমি রিতম বয়স সবে ১৮ হয়েছে। আমি এই বছর প্রথম বর্ষে কলেজে ভর্তি হয়েছি। আমার শরীর স্লিম ফিগার, ফর্সা, আমার শরীরে চুল নেই পুরো মেয়েদের মত চিকন বডি। আমার বাবা-মা দুজনেই চাকরি করে । আমি আমার বাবা-মায়ের একমাত্র সন্তান খুব আদরের । ছোট থেকেই আমি মেয়েদের মত থাকতে ভালোবাসী। আমার বেডরুম বারবি ডল আর টেডি বিয়ারের সাজানো।

এবার কলেজ নেতার ব্যাপারে বলি ওর নাম রাজ শেষ বর্ষের ছাত্র । ওর বয়স ২২ বছর ওর বডি পুরো জিম করা আর শরীরের রং কালো । চাপ দাড়ি আর ঘন চুল দেখলে কলেজের মস্তান মনে হয় । ওর বাড়ি গ্রামে ওর বাবা গ্রামের প্রধান । ও কলেজে হোস্টেলে থাকে।

আমি হোস্টেলে থাকতাম না কারণ আমার বাড়ি কলেজের কাছে ছিল। বাবা আমাকে গাড়িতে করে কলেজে রেখে আসতে আর নিয়ে যেত।

এবার গল্পে আসি —

আমাকে প্রথম দিন বাবা গাড়িতে করে কলেজে রেখে আসে। আমি সেদিন জিন্স প্যান্ট আর টি শার্ট পড়েছিলাম। টি-শার্টটা একটু ছোট ছিল হাত উঠালে পেটের নাভি দেখা যেত। প্রথম ক্লাস করার পর একটা সিনিয়র দাদা এসে আমাদেরকে একটা রুমে যেতে বলল। সেখানে নাকি আমাদের প্রথম বর্ষের ছাত্রদের সিনিয়র দাদাদের সামনে পরিচয় দিতে হবে। এটা ছিল এক প্রকারের রেগিং প্রথা ।

আমরা সবাই সেই রুম গেলাম সেখানে দেখলাম জিম করা হাট্টা গাট্টা একটা ছেলে টেবিলে বসে আছে সে নাকি কলেজের নেতা । ছেলেটি ব্ল্যাক শার্ট আর জিন্স প্যান্ট পড়েছিল চোখে কালো চশমা ছিল । উফফ ছেলেটিকে দেখে আমি পুরো ফিদা হয়ে গেছে ছেলেটি প্রথমে বলল আমার নাম রাজ। আমি এই কলেজের নেতা আমি যা যা জিজ্ঞেস করবো হাত তুলবে তারপর উত্তর দিবে। কোনরকম সমস্যা হলে আমাকে বলবে । সিনিয়ার দাদারা মিলে আমাদের সবাইকে বিভিন্ন রকম প্রশ্ন করতে থাকলো আমরা সবাই হাত তুলে এগুলোর উত্তর দিতে থাকলাম আমি যতবার হাত তুলছি আমার টি-শার্টটি উপরে উঠে আমার পেটের নাভি দেখা যাচ্ছে। আমি দেখলাম রাজ বারবার আমার সেই সেক্সি নাভির দিকে তাকাচ্ছে আমি দেখে মনে মনে খুশি হলাম। ওরা আমাদেরকে বিভিন্ন রকম ভাবে র‍্যাগিং করছিল তারপর একটা সময় ওরা আমাদের সবাইকে যেতে বলল হঠাৎ রাজ আমাকে দাঁড়াতে বলল আর বাকি সবাইকে যেতে দিল । রাজ তার বন্ধুদের যেতে বলল যাওয়ার সময় রাজের এক বন্ধু আমার কানের কাছে এসে বলল তাহলে বৌদিটা তুমি হচ্ছো।
আমি কিছু বুঝতে পারলাম না চুপচাপ দাঁড়িয়ে থাকলাম।

রাজ আমাকে কাছে ডাকলো বলল তোমার নাম কি?
আমি বললাম রিতম

রাজ হেসে বলল রিতম না রিতু।

আমি – আমার নাম রিতম রিতুনা

রাজ – আচ্ছা ঠিক আছে রিতম তোমার কোন গার্লফ্রেন্ড আছে ।

আমি – না নেই আমি পড়ায় বেশি ফোকাস করতে চাই।

রাজ – আমারও কোন গার্লফ্রেন্ড নেই এখানে সেরকম কোন মেয়েই পাইনি । আচ্ছা ছাড়ো তুমি লেডি পারফিউম লাগিয়েছো কেন ?

আমি – লজ্জা পেয়ে মাথা নিচু করে বললাম আমার লেডি পারফিউম এর সেন্ট ভালো লাগে। (আর মনে মনে বললাম তোমার মত হ্যান্ডসাম ছেলেকে পটানোর জন্য লেডি পারফিউম লাগাই)।

রাজ – একটা কথা বলি কিছু মনে করো না তুমি পুরো মেয়েদের মত ।

এই বলে রাজ জামার উপরের তিনটি বোতাম খুলে দিল তার চওড়া লোমহীন বুকটা আমার চোখে পড়ল। আমি ওর জিম করা বুক দেখে পুরো ফিদা হয়ে গেছি।

আমাকে তখন ভয় লাগতে লাগলো কারণ রুমে কেউ ছিল না।

রাজ – ভয় পেয়ো না আমার গরম লাগছে তাই খুললাম কিছু মনে করো না।

আমি – এবার আমি যেতে পারি

রাজ – হ্যাঁ যেতে পারো তার আগে একটা কাজ করে যাও

আমি – কি কাজ ?

রাজ – দেখো আমার মাথার উপর সেলফ থেকে একটা বই পেরে দাও ।

আমি যেই বই পাড়তে হাত উপরে উঠিয়েছে অমনি আমার টি-শার্ট নাভির উপরে উঠে গেছে আমি সেই মুহূর্তে রাজের একদম সামনে ছিলাম । রাজ আমার পেটে চারটি আঙুল দিয়ে সুরসুরি দিল । আমি শিহরণে চোখ বন্ধ করে ফেললাম মনে মনে বললাম সময়টা যেন দাঁড়িয়ে যায় ।

রাজ – সরি কিছু মনে করো না তোমার নাভিটা পুরো সেক্সি মেয়েদের মত আমি নিজেকে কন্ট্রোল করতে পারলাম না।

আমি কিছু না বলে সেখান থেকে যেই বেরোতে যাব অমনি রাজ আমার হাতটা ধরে ফেলল আর এক টানে তার বুকের কাছে টেনে নিল আমাকে সে জড়িয়ে ধরল আমি তার বুকের গন্ধে মুগ্ধ হয়ে গেছি। আমি র ওর নীচের শক্ত লন্ড অনুভব করলাম। রাজের হাত আমার পুরো শরীরটাকে চষে বেড়াচ্ছে। আমার গোল গোল গান্ড গুলোকে টিপতে থাকলো আমি পুরো পাগলের মত ওর আদর খেতে থাকলাম আমি ভাবলাম এই সময়টা যেন শেষ না হয় । মনে মনে বললাম রাজ আমাকে আরো আদর করো। রাজ আমার ঘাড় গলায় চুমু খেতে থাকলো। আমি নিচে তাকিয়ে দেখলাম রাজের লন্ড প্যান্টের ভেতর মোটা হয়ে জাঙ্গ পর্যন্ত ফুলে আছে ৮ ইঞ্চির বেশি হবে। আমি খুব ভয় পেলাম কেউ যদি দেখে ফেলে।

রাজ – তুমি আজ থেকে আমার রিতু হয়ে থাকবে। আমি জানি তুমি একজন গে। তোমার শান্ত স্বভাব আর কোমল শরীর আমাকে পাগল করে দিয়েছে। তুমি একটা মেয়ের থেকে কম নও। I love u baby.

আমার খুব ভালোই লাগছিল কিন্তু নিজেকে সামলালাম আর বললাম

আমি – ছাড়ো রাজ কেউ দেখে ফেলবে তুমি পাগল হয়ে গেছো, আমি একজন ছেলে, আমরা সবাই এখানে পড়তে এসেছি এই বলে আমি রাজের কাছ থেকে জোর করে ছুটে বাইরে বেরিয়ে এলাম।

বাড়ি এসে শুধু রাজের কথায় ভাবতে থাকলাম আমার রাজকে খুবই পছন্দ হয়েছে কিন্তু সমাজের কথা ভেবে ভয় পেলাম । সমাজ আমাদের এই সম্পর্কটাকে মেনে নেবে না । আমি রাত্রে জামা খুলে আয়নায় নিজেকে দেখলাম সত্যি তো আমার শরীরটা পুরো মেয়েদের মত সেক্সি। আমার পেটে কোন চর্বি নেই আমি নিজে খুব লজ্জা পেলাম । কিন্তু ভাবলাম যদি আমার দুধগুলো একটু বড় হতো তাহলে যেকোনো ছেলে আমার প্রেমে পাগল হয়ে যেত আমি নিজের ছোট দুধের বোঁটা গুলো টিপতে লাগলাম আর রাজের কথা ভাবতে থাকলাম। রাজকে বলবো আমার দুধগুলো টিপে বড় করে দিতে । ভাবলাম আমার বেডে যদি রাজ থাকতো তাহলে সারারাত রাত আমার শরীরটাকে আদর করাতাম। হঠাৎ রাজের লন্ড এর কথা মনে পড়লো ভাবলাম ওর টা কত বড় আর মোটা তার তুলনায় আমারটা খুব ছোট সত্যিও একটা পুরুষ জাতি আর আমি ওর নারী হয়ে থাকতে চায় ।রাজের কথা ভেবে সারা রাত হস্তমৈথুন করলাম। ভাবলাম সমাজের কথা ভেবে লাভ নেই আমি রাজের ভালোবাসা একসেপ্ট করব। পরে যা হবে দেখা যাবে।

এর পরের দিন কি ঘটলো তা পরের পর্বে জানতে পারবে গল্পটা কেমন লাগলো কমেন্ট করে জানাবে...
 

Users who are viewing this thread

Back
Top