What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
বেশ্যার প্রেমে পরে বিয়ে করার গল্প – ১ by mohapurush

নাম তার আব্দুল্লাহ আল আবুল। এলাকায় আবুল মিয়া নামেই সবাই চেনে৷ গ্রামে বড় সুদের ব্যাবসা তার। বউ মারা গেছে প্রায় ১০ বছর হবে, এরপর আর দ্বিতীয় বিয়ে করা হয়ে ওঠেনি। ঘরে এখন কেবল তার এক ছেলে রশিদকে নিয়েই তার সংসার।

আবুল মিয়ার বয়স এখন ৪০ পেরলো। বিশাল দেহের লোক আবুল মিয়া কে দেখলেই সবাই সবাই ভয় পায়। ৬ ফিটের কাছাকাছি লম্বা আবুল মিয়ার কালো শরীরখানা পালোয়ানদের মত শক্তিশালী। ঠোটের ওপর মোটা গোঁফ, পেটে জমিদারি ভুড়ি। একদম ডাকাতদের সর্দারদের মত দেখতে।
ছেলের বয়স ১৬। স্কুলে যায়। বাপ কে ভিষন ভয় পায় বলে সর্বদা বাপকে মান্য করে চলে। কখনো কোনো দুস্টুমি করে না আর পড়াশোনাও মন দিয়েই করে।

এদিকে সঙ্গিনিবিহীন আবুল মিয়ার দেহের ক্ষুধাটা দিন পেরলে বেশ ভালোই পেয়ে বসে। জমে থাকা বীর্য গুলো ত্যাগ করতে প্রায়ই গ্রামের বাজারের এক গভীরে অবস্থিত মাগী পাড়ায় যেতেন। কিন্তু বছর দুয়েক হবে মাগি পাড়ায় যাওয়ার নেশা তাকে বেশ ভালো ভাবেই পেয়ে বসেছে। সপ্তাহে চার পাচ বার যাওয়া হয়ই। পাড়ার সবচেয়ে রেগুলার কাস্টোমার এই আবুল মিয়া। গ্রামের আরো অনেকেই পাড়ায় যায় মাগি চুদতে। তারা যখনই যায় তখনই আবুল মিয়ার সাথে দেখা হয়। কারো না কারো সাথে দেখা হবেই। গ্রামের বুড়ো, মধ্যবয়সী, কিশোর অনেকের সাথেই দেখা হয়ে যায় আবুল মিয়ার। তাই গ্রামে এখন বিশিষ্ট মাগিবাজ নামে বেশ নাম পেয়েছেন আবুল মিয়া।

মাগি পাড়ার মালিকের কাছেও আবুল মিয়ার খাতির বেশ। তাই ভালো ভালো আইটেম আসলে আবুল মিয়াকেই আগে তার খবর দেয়া হয়। বেশ চড়া দামে হঠাৎ হঠাৎ কিছু কচি কুমারি চুদে তাদের পর্দা ফাটানোর সুযোগ পায়। এমন কচি যে নিজের ছেলের চেয়ের বয়স কম। যারা আবুল মিয়া কে দেখলেই ভয়ে হেগে দেয় এমন অবস্থা। এরা আবুল মিয়ার মুসলমানি করানো ৮ ইঞ্চি লম্বা আর বিশাল মোটা কালো কুচকুচে বাড়ার ঠাপ খেয়ে একমাস আর নড়াচড়া করতে পারে না৷ এ পর্যন্ত যেকটা কুমারির সিল ভেঙ্গেছে বেশিরভাগেরই এত পরিমানে ব্লিডিং হয়েছে যে হস্পিটালে নিয়ে গিয়ে রক্ত দেয়া লেগেছে।
আবুল মিয়া নিজেই একবার রক্ত দিয়েছিলেন এক মাগিকে। চুদে তো বিশাল রক্তারক্তি অবস্থা, মাগি তো অতিমাত্রায় ব্লেডিং করে অজ্ঞান। আবুল মিয়া দেখলো তার সাথে রক্তের গ্রুপ মেলে। তাই না ভেবে নিজেই মাগিকে রক্ত দিয়েছিলো সেবার।

মাঝেমধ্যে মাগি চুদে মদ গিলে মাতাল হয়ে বেশ রাত করে বাড়ি ফেরে। বাড়িতে ঢুকেই ধপাস করে পরে যায়। বাধ্য পুত্র তার কোনো মতে বাপকে টেনে টুনে ঘরে নিয়ে খাটে উঠিয়ে দেয়।

এই হলেন আবুল মিয়া। মাগি পাড়ায় যেকোনো নতুন আইটেম আসলেই আগে আবুল মিয়া কে জানানো হয়। যদি হাতে মোটা টাকা থাকে আর মন মেজাজ ঠিক থাকে তবে দৌড়ে চলে যান সেই মাগিকে টেস্ট করতে।

একদিনের ঘটনা। ছেলের জেএসসি পড়িক্ষার রেজাল্ট দিয়েছে। অত্যন্ত মেধাবী ছেলে তার গোল্ডেন জিপিএ ফাইভ পেয়েছে। আবুল মিয়া তো ভিষন খুশি। প্রতিবেশিদের মিষ্টি বিতরন করলেন। ছেলেকেও মাংস রান্না করে খাওয়ালেন।

ছেলের ভালো রেজাল্টে আবুল মিয়ার মন মেজাজও বেশ ভালো। আর মন মেজাজ ভালো থাকলে আবুল মিয়া সমবয়সী বন্ধুবান্ধবদের নিয়ে মদ গাজার আয়োজন করেন। আজও তাই হলো। প্রচুর মদ গিলে ভালোই মাতাল হয়েছেন আবুল মিয়া। আর একেরপর এক গাজা ভরা সিগারেট টেনে চারিদিকে সরষে ফুল দেখছে আবুল মিয়া।

গাজার নেশায় আবুল মিয়ার শরীর গরম হয়ে গেলো, দেহে যেনো রক্তের গতি বেড়ে যেতে লাগলো, গা থেকে যেনো আগুন ঝড়ছে। কোনো মতেই উত্তপ্ত বাড়াটাকে নামিয়ে রাখতে পারছেন না। বন্ধুদেরও অবস্থা একই। বন্ধুরা যারা যার বাড়ি চলে গেলেন বউকে ঠাপাতে। বাকি রইলো তিনজন যাদের বউ নেই বা বোউ কে চোদার মত পরিস্থিতি নেই। তাই আবুল মিয়া আর বাকি ৩ জন পাগলের মত মাগি পাড়ায় ছুটতে লাগলেন৷ যেনো আজ মাগি না চুদলে তিনি পাগল হয়ে যাবেন। বন্ধুদের আজ নিজের টাকাতেই ফার্স্ট ক্লাস মাগি চোদাবেন।

সবাই অতি দ্রুত বাজারে পৌছালেন। তখন রাত প্রায় ২ টা৷

বাজার সুনসান অন্ধকার। তারা দ্রুত পা চালিয়ে বাজারের অলি গলি কাটিয়ে একদম চিপা জায়গায় বস্তি মতন দেখতে মাগি পাড়ায় চলে এলেন। ৩ জন ৩ টি ফার্স্ত ক্লাস মাগি নিয়ে রুমে ঢুকে গেলো। আবুল মিয়া ভেতরে গিয়ে কোনো কথা না বলে মাগিদের কক্ষে ঢুকে দেখলেন চার পাচটা মাগি ফ্রি আছে। আবুল মিয়াকে দেখলে পাকা খানকিরা খুব খুশি হয়। কেননা আবুল মিয়ার মোটা বাড়ার ১ ঘন্টার রাম ঠাপ শুধু তারাই সামলাতে পারে। আর আনকোরা কচি মাগিগুলো ভয়ে চুপসিয়ে যায়।

আবুল মিয়া নেশার ঘোরে কোনো মতে একটাকে ধরে নিয়ে একটা ফাকা ঘরে নিয়ে যেতে যায় এমন সময় পাড়ার মালিক ডেকে বলে ওঠে– আবুল সাহেব দাড়ান দাড়ান। করছেন ক?

আবুল মিয়া বিরক্ত হয়ে গনি মিয়ার দিকে তাকালো।

গনি– আরে সাহেব আপনি করছেন কি? আপনাকেই তো খুজছি। নতুন এক আইটেম এসেছে। আপনার জন্য রেখে দিয়ে দিয়েছি। অনেকে অনেক দাম দিয়ে নিতে চেয়েছে৷ আমি বললাম– আবুল সাহেব বুক করে দিয়েছেন। হেহে! আপনি হচ্ছেন আমার সেরা খদ্দের। আপনাকে ভালোটা দেয়াই আমার দায়িদ্দ।

আবুল মিয়ার এই মুহুর্তে দরকার মাগি চোদা। ভালো খারাপ কিছুই না এই মুহুর্তে। তাও বিরক্ত মুখে বললেন – তা কোথায় সেই আইটেম!
গনি– ইয়ে, আপনি ১০ মিনিট একটু বসেন। আইটেম আসছে।
আবুল– আসছে মানে? এতক্ষন বসে থাকতে পারবো না। আইটেম কি ভার্জিন?
গনি– না সাহেব ভার্জিন না।
আবুল– বয়স কম?

গনি– না সাহেব। তবে সাহেব আইটেম এই লাইনে এই প্রথম। বিধবা মহিলা, কিন্তু একদম সতি। বয়স ৩০ ও হয়নি বোধয়, এক সন্তান জন্ম দেয়ায় গতরখানাও বেশ! তাও আবার হিন্দু মহিলা। একদম দুধে আলতা রং। দেখলেই বুঝবেন কি আইটেম দিচ্ছি আপনাকে!

আইটেমের বিবরন শুনে আবুল মিয়ার আসলেই লোভ লাগছে। এলাকার কিছু হিন্দু মহিলা আছে যাদের দেখলেই বাড়া দাড়িয়ে যায়। এই আইটেম টা কে চুদে ওই স্বাদ টা মিটিয়ে নেয়া যাবে।

তাই আবুল মিয়াও অপেক্ষা করতে লাগলো। প্রায় আধা ঘন্টা পার হয়ে গেলো আবুল মিয়ার মেজাজ টাও বিগরে যেতে লাগলো। তার বন্ধুরা আরো আগে, ১০ মিনিট ঠাপিয়েই আবুল মিয়ার কাছ থেকে বিদায় নিয়ে যার‍ যার বাড়ি চলে গেছে। আর এদিকে তিনি এতক্ষণে আধা প্যাকেট সিগারেট শেষ করে ফেললেন, তাও মাগির দেখা নেই। আবুল মিয়া এতটাই রেগে গেলেন যে ভাবলেন আর ৫ মিনিট অপেক্ষা করবেন এর মধ্যে গনি ওই মাগি নিয়ে না আসলে গনিরই পুটকি ফাটাবে আজ চুদে।

এমন সময় গনি হাজির। সাহেব অনেক্ষন বসিয়ে রেখেছি আপনারে, আইটেম হাজির। আমি ভালো রুম ঠিক করে আপনাকে ডেকে পাঠাচ্ছি। এই বলে আবার হাওয়া গনি মিয়া।

আরো মিনিট পাচেক পরে গনি মিয়া এসে আবুল মিয়াকে রুমে ঢুকিয়ে বেরিয়ে গেলেন৷

আবুল মিয়া সিগারেট ফুকতে ফুকতে দরজা লাগিয়ে দেখলেন চকির উপর জরসর হয় হাল্কা পাতলা গরনের মহিলা বসে আছে মাতগা নিচু করে। কুপির আলোয় তেমন দেখা যাচ্ছে না স্পষ্ট। আবুল মিয়া ধিরে ধিরে এগিয়ে গেলো। গা থেকে শার্টের বোতাম খুলে শার্ট টা পাশে রাখলো। সাদা শাড়ি গায়ে মহিলাটা থরথর করে কাপছে। আবুল মিয়া মহিলার চেহারা টা এখনো ভালো করে দেখতে পাচ্ছেনা।

এদিকে মহিলাটা বুঝতে পারছে লোকটা আস্তে আস্তে তার দিকে অগ্রসর হচ্ছে। আর কিছুক্ষনের মধ্যে কোনো সংকোচ ছাড়াই লোক টা তাকে ছিড়ে খুড়ে খাবে। সে ভাবতেও পারেনি তার জীবনে এমন সর্বনাশ ঘটবে। এরপর হয়ত তার আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না। কিন্তু চিন্তা একটাই তার ৬ বছর বয়সী ছেলেটাকে নিয়ে। ছেলেটার কি হবে?

এসব ভাবতে ভাবতেই একটু চোখ তুলে তাকে ভোগ করতে যাওয়া নর পশুটার দিকে একবার তাকালো। তাকাতেই ভয়ে তার গা কেপে উঠলো। এমন জল্বাদের মত দেখতে নরপুশুটার হাতেই আজ তার সর্বনাশ হতে যাচ্ছে। কালো পেশিবহুল শরীরটা ঘামিয়ে চকচক করছে কুপির আলোয়। দেখে মনে হয় লোহা দিয়ে তৈরি লোকটার শরীর। উচু বুকখানা ঘন কালো লোমে একদম অন্ধকার হয়ে আছে। পেটে হাল্কা ভুড়িও আছে লোকটার। পাকানো মোটা গোঁফ দেখলে মনে হয় রাক্ষস রাবন। এখনই তাকে চিবিয়ে খেয়ে ফেলবে।
 

Users who are viewing this thread

Back
Top