What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বিশ্বস্ত কাজের ছেলে – ১ by newtosex

কখনও কখনও একটি রাত অথবা একটি মুহুর্তের জন্য মানুষের জীবনের অনেক কিছু বদলে যায়। আমার জীবনের তেমনই একটা মুহুর্ত ছিলো ২০০৮ সালের ২২ অক্টোবর। আমার নাম নিপা, সেই সময় আমার বয়স ছিলো ২৪ বছর।

মাত্র এক বছর আগে আমার বিয়ে হয়েছে। ঐ ঘটনার সময়ে আমি বাড়িতে একা ছিলাম। আমার স্বামী অফিসের ট্যুরে বাইরে গেছে। কথা ছিলো ২৪ অক্টোবর ফিরে আমাকে নিয়ে আমার বাবার বাড়িতে বেড়াতে যাবে। আমাদের পাশের ফ্ল্যাটে যে ফ্যামিলি থাকে ওরাও বেড়াতে গেছে। পাহারা দেয়ার জন্য ওদের বিশ্বস্ত কাজের ছেলেটিকে ফ্ল্যাটে রেখে গেছে। ছেলেটার নাম জয়, বয়স ২০ বছরের মতো হবে।

২২ অক্টোবর…… আমার জীবনের সেই ভয়াল রাত। সেই রাতে খুব শীত পড়েছিলো। তারমধ্যে প্রচন্ড বৃষ্টি হচ্ছিলো। আমি রাত নয়টার দিকে খাওয়া দাওয়া শেষ করে টিভি দেখছিলাম, সেই সময়ে বজ্রপাতসহ ঝড় শুরু হয়ে গেলো। সাড়ে নয়টা নাগাদ খুব জোরে এক বজ্রপাত হলো। মনে হলো যে আমাদের ছাদে পড়েছে।

আমাদের দুইটা ফ্ল্যাটের লাইট চলে গেলো। কেমন যেন পোড়া গন্ধ আসছে। আমি জানালা দিয়ে অন্য ফ্ল্যাটগুলোতে দেখলাম, সেখানে আলো রয়েছে। একটা মোমবাতি জ্বালিয়ে আমাদের ফ্ল্যাটের দরজা খুলে পাশের ফ্ল্যাটের জয়কে ডাকলাম। কয়েক সেকেন্ড পর জয় দরজা খুলে উঁকি দিলো।

– "কি হয়েছে ভাবি…………??"
– "দেখো না…… সব ফ্ল্যাটে কারেন্ট আছে…… শুধু আমাদের দুইটায় নেই……"
– "তাহলে তো ভাবি………… ছাদে গিয়ে দেখতে হবে…………… আপনি টর্চটা ধরেন……… আমি দেখছি……………"

ছাতা ও টর্চ নিয়ে আমরা দুইজন ছাদে গেলাম। তখনও প্রচন্ড জোরে বৃষ্টি হচ্ছিলো। জয় টর্চ ও ছাতা নিয়ে পিলারের সামনে দাঁড়িয়ে দেখলো।

– "এখানে সব ঠিক আছে ভাবি……… তাই অন্য ফ্ল্যাটগুলোতে আলো জ্বলছে। মনেহয় আমাদের ফ্ল্যাটের ভিতরে সমস্যা হয়েছে। ওখানে দেখতে হবে…………"
– "তাহলে চলো……… নিচে যাই………"
– "হ্যা চলেন…………"

ছাতা থাকা সত্বেও আমরা দুইজন পুরো ভিজে গেছি। ছাদ থেকে নেমে আমাদের ফ্ল্যাটে ঢুকলাম। জয় মেইন সুইচ খুলে ফিউজ ঠিক করে লাগাতেই আমাদের ফ্ল্যাটে আলো জ্বললো।

এতোক্ষন যা খেয়াল করিনি আলোতে এবার সেটা করলাম। বৃষ্টিতে আমার নাইটি ভিজে ভিতরের ব্রা প্যান্টি প্রকট হয়ে উঠেছে। আমি তাড়াতাড়ি একটা তোয়ালে শরীরে জড়িয়ে নিলাম। জয় অবশ্য সেদিকে খেয়াল করলো না।

– "ভাবি…… এবার আমাদের ফ্ল্যাটে টর্চটা ধরতে হবে………"
– "হ্যা চলো……………"

আমরা এবার ওদের ফ্ল্যাটে ঢুকলাম। ওদের মেইন সুইচ বেডরুমে। জয় চেয়ারে দাঁড়িয়ে ফিউজ খুললো। হঠাৎ ইলেক্ট্রিক শক্‌ খেয়ে ছিটকে সরে এলো। আমি দূর থেকেও বুঝতে পারলাম কিছু একটা সমস্যা হয়ছে।

– "কি হলো জয়……………?"
– "হাত ভিজা তো তাই শক্‌ খেয়েছি……… ভাবি…… আপনার তোয়ালেটা একটু দিন। হাতটা মুছে নেই……… আর আপনার পায়ের স্যান্ডেলগুলোও দিন…… ওগুলো রাবারের…… শকের ভয় থাকবে না……………"

আমি তোয়ালে ও স্যান্ডেল জয়কে দিলাম। টর্চের আলো দূরে ফেললাম, যাতে আমার ভিজা শরীর দেখা না যায়। জয়ের পরনে লুঙ্গি ও গেঞ্জি। খেয়াল করলাম ওগুলো দিয়ে বৃষ্টির পানি গড়িয়ে পড়ছে।

– "জয়…… এক কাজ করো……… ভিজা কাপড় পালটে শুকনা কাপড় পরো…… তারপর ফিউজ ঠিক করো…… নইলে আবার শক্‌ খাবে……………"
– "ঠিক বলেছেন ভাবি……… দাঁড়ান…… আমি চেঞ্জ করে আসছি……… আপনি টর্চটা নিভিয়ে রাখুন…… পরে দরকার হবে……………"

জয় পাশের রুমে চলে গেলো। আমি টর্চ নিভিয়ে অন্ধকারে দাঁড়িয়ে রইলাম। ২/৩ মিনিট পর পায়ের শব্দ শুনে মনে হলো জয় এসেছে।

– "কি জয়…………… এসে গেছো…………?"

কোন উত্তর পেলাম না। তবে বেডরুমের দরজা বন্ধ করার হাল্কা শব্দ পেলাম। আমার কেমন যেন ভয় ভয় করতে লাগলাম। আমি আবার ডাক দিলাম।

– "জয়……… কোথায় তুমি…………?"
– "এইতো এখানেই ভাবি…… টর্চ জ্বালাবেন না…… সারা বাড়ি কারেন্ট হয়ে আছে…… আপনিও শক্‌ খাবেন……… খালি পায়ে মেঝেতে দাঁড়াবেন না………… বিছানায় উঠে বসুন…………"

বাইরে তখনও প্রচুর ঝড় বৃষ্টি হচ্ছে। আমি জয়ের কথায় ভয় পেয়ে অন্ধকারে হাতড়ে ভিজা কাপড়ে বিছানায় উঠে বসলাম। টের পেলাম জয় বিছানায় এসে আমার পাশে বসলো। আমার ভয় তখনও কাটেনি।

– "এবার কি হবে জয়…………?"
– "ভাবি…… এবার কারেন্ট নয়, তোমার ডাঁসা শরীরটা আমাকে শক্‌ দিচ্ছে…"

জয়ের কথা শুনে আমি প্রচন্ড ঘাবড়ে গেলাম। বলে কি ছেলেটা……!!! মনে ভয় থাকা সত্বেও কড়া গলায় ওকে ধমক দিলাম।

– "এই জয়…… কি আবোল তাবোল বলছো………??"

কথা শেষ করেই আমি টর্চ জ্বালালাম। এবার আমি সত্যিই হাজার ভোল্টের শক্‌ খেলাম। বিছানায় জয় আমার পাশে সম্পুর্ন নেংটা হয়ে বসে আছে। ওর বিশাল ধোনটা দৃঢ় হয়ে দাঁড়িয়ে আছে। ওর ধোনের সাইজ দেখে আমি ভয় পেয়ে গেলাম। আমি একজন পুর্নবয়স্কা বিবাহিতা মহিলা। মুহুর্তেই আন্দাজ করে নিলাম, কি ঘটতে যাচ্ছে। সম্ভবত খুব শীঘ্রই আমি জয়ের কামুকতার কাছে বলি হতে যাচ্ছি।

আমি কিছু বলার আগেই জয় আমার হাত থেকে টর্চ কেড়ে নিলো। আমাকে ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিলো। তারপর নেংটা শরীর নিয়ে আমার উপরে চেপে বসলো। আমি জোরে ছটফট করতে লাগলাম।

– "ছাড়ো জয়…… ছেড়ে দাও…… নইলে কিন্তু আমি চেচাবো………"
– "চেচাও ভাবি…… যতোখুশি চেচাও…… এই ঝড়ে কেউ কিছু শুনবে না। ভাবি…… জীবনে কখনও সামনে থেকে নেংটা মেয়ে দেখিনি। আজ তোমাকে নেংটা করে চেটেপুটে তোমার শরীর খাবো…… তোমার কাছ থেকে শিখবো চোদাচুদি কাকে বলে……"

জয়ের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য আমি প্রানপনে চেষ্টা করতে লাগলাম। আমার ভিজা কাপড়ে বিছানা ভিজে যাচ্ছে। কিন্তু বিছানা থেকে উঠতেই পারলাম না। জয় আমার নেংটা শরীরটাকে বিছানায় চেপে ধরে রয়েছে। ওর একটা হাত আমার নাইটির ভিতরে ঢুকে গেছে। পাগলের মতো আমার একটা দুধ খাবলে চলেছে। আমি যতো জয়কে বাধা দেবার চেষ্টা করছি ততোই সে আমার উপরে চড়াও হচ্ছে।

– "কেন লজ্জা করছো ভাবি…… তুমিও একা……… আমিও একা…… কেউ কিছু জানবে না………… এসো দুইজনেই চোদাচুদির মজা নেই………"
– "না জয়……… ছাড়ো…….. তোমার সাথে এসব করতে পারবো না।"
– "কেন ভাবি………?"
– "আমার স্বামী আছে…… সংসার আছে………"
– "তাতে কি হয়েছে……? আমি তো তোমাকে স্বামী সংসার থেকে তুলে নিয়ে যাচ্ছি না…… এক রাতের ব্যাপার……………."

জয়ের কথা না শুনে আমি জোরে চিৎকার করতে লাগলাম। আমার চিৎকারে ও খুব রেগে গিয়ে আমার দুই ঠোট জোরে কামড়ে ধরলো। আমার চিৎকার বন্ধ হয়ে গেলো। টের পেলাম, জয়ের টানাটানিতে আমার ব্রা ছিড়ে যাচ্ছে।

জয় আমার ভিজা নাইটির বাম দিকটা ছিড়ে ফেললো। তারপর বাম দুধটা বের করে বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলো। ধস্তাধস্তিতে নাইটি ইতিমধ্যে আমার হাটুর উপরে উঠে গেছে। জয় ওটাকে কোমর পর্যন্ত তুলে দিয়ে প্যান্টির ভিতরে এক হাত ঢুকিয়ে আমার ঘন কালো কোকড়ানো বালগুলো নির্দয়ের মতো টানতে লাগলো। এবং এই প্রথম জয় সরাসরি আমার নাম ধরে ডাকলো।

– "শোনো নিপা…… ভালো মেয়ের মতো চুদতে দাও……… তাহলে ব্যথা দিবো না…… নইলে কিন্তু তোমাকে হাসপাতালে পাঠাবো……………"

জয় আমার বালগুলো আরও জোরে টেনে ধরলো। নিজের চেয়ে বয়সে ছোট এবং অন্য বাসার কাজের লোকের কাছে এভাবে হেনস্থা হয়ে আমার রাগ ও অপমান দুইটাই হচ্ছে। আমি ধাক্কা দিয়ে জয়কে আমার উপর থেকে সরাবার চেষ্টা করলাম।

আমার জোরালো এক ধাক্কায় জয় আমার উপর থেকে বিছানায় পড়ে গেলো। কিন্তু সাথে সাথে আমার চুলের মুঠি ধরে অত্যন্ত নিষ্ঠুরভাবে আমার গালে ও পাছায় চড় মারতে শুরু করলো। টান মেরে আমাই নাইটি পুরোটা ছিড়ে ফেললো। আমাকে টেনে বিছানা থেকে নামিয়ে মেঝেতে ফেলে দিলো। তারপর আমার পাছার দুই দাবনায় জোরে জোরে লাথি মারতে শুরু করলো।

– "শালী…… মাগী…… আজ তোকে এমন মার মারবো যে, তুই বাধ্য হবি নিজের ইচ্ছায় চুদতে দিতে। মারের চোটে ভুত পালায়…… আর তোর স্বতীপনা পালাবে না………? দ্যাখ তোর কি অবস্থা করি…………"

জয়ের লাথি খেয়ে আমি এদিক ওদিক ছটফট করছি। কিছুক্ষন পর জয় লাথি বন্ধ করে পায়ের একটা বুড়ো আঙ্গুল প্যান্টির ভিতরে ঢুকিয়ে আমার পাছার ফুটোয় চেপে ধরলো। জোরে চাপ দিয়ে আঙ্গুলটাকে পাছার ভিতরে ঢুকানোর চেষ্টা চালাতে লাগলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠে ওর দুই পা জড়িয়ে ধরলাম।

– "প্লিজ জয়……… এরকম করো না…… আর আমাকে মেরো না………"
– "তাহলে বল মাগী……… চুদতে দিবি……………???"
– "জয়…… আমার বিবাহিত জীবনটা নষ্ট হয়ে যাবে……… কেন এমন করছো………? আমাকে ছেড়ে দাও প্লিজ…………"

জয় এবার কোন উত্তর না দিয়ে হ্যাচকা টানে আমার প্যান্টি গোড়ালি পর্যন্ত নামিয়ে দিলো। তারপর আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে খোঁচাতে লাগলো।

– "আরে শালী…… তোর হোগা তো ভিজেই রয়েছে…………… এতো নাটক করছিস কেন……………? চুপচাপ চুদতে দে মাগী……………"

জয় গুদে আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে খোঁচাচ্ছিলো যে আমি না চাইলেও গুদের ভিতরটা রসে সিক্ত হয়ে গেলো। আমি হঠাৎ নেংটা অবস্থাতেই পালাবার জন্য দরজার দিকে ছুটে গেলো। কিন্তু জয় পিছন থেকে আমাকে টেনে ধরলো। আমাকে হাটুর উপরে বসিয়ে পাছার ফুটো দিয়ে একটা আঙ্গুল সজোরে ঢুকিয়ে দিলো। আমার পাছার এর আগে কখনও একটা সূতা পর্যন্ত ঢুকেনি। একটা তীব্র ব্যথা পাছা বেয়ে গলায় উঠে এলো।

– "ওহ্‌হ্‌হ্‌হ্‌ মা……… লাগছে……… লাগছে……… বের করো………"
– "কি হয়েছে মাগী……… চেচাচ্ছিস কেন………?"
– "প্লিজ…… লাগছে…… পিছন থেকে আঙ্গুল বের করো………"
– "চুপ শালী…… তোকে তো বলেছি, বাধা দিলে ব্যথা দিবো……… চুপ থাক……… ছটফট করিস না………………"

আমি ছেড়ে দেবার জন্য ওকে অনুরোধ জানাতে ও আমার চুলের মুঠি ধরে আমার মাথা ওর সামনে টেনে আনলো। তারপর পাছা থেকে আঙ্গুল বের করে ওর উথ্বিত ধোন খপ্‌ করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো এবং অন্য হাত দিয়ে আমার দুই দুধ সমানে ডলতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top