What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পরিবার থেকে শেখা… ১ by Nayonroy

নমষ্কার, আমি নয়ন। নয়ন রায়, আমার বাবা বিমল রায় আর মা মালতি রায়।আমি আজ আপনাদের সাথে আমার জীবনের রসালো কিছু মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি। তার পূর্বে আমি আমার পরিবার সম্পর্কে কিছু বলেনি। আমাদের বাড়িতে আমরা তিনজন থাকি। বাবা মা ও আমি। এছাড়া আমার এক কাকা আছেন ওনার পরিবার আর দিদা, দাদুকে গ্রামের বাড়ি থাকেন।

আমাদের বাড়িটা মফস্বলে। বাবার বয়স ৪৬, একটা প্রাইভেট ব্যাংকের ম্যানেজার । মার ৩৮ বছর, বাড়িতেই থাকেন আর মাঝে মাঝে শপিং এ বের হয় তার বান্ধবীদের সাথে। পরে অবশ্য জেনেছিলাম তার বন্ধুদের সাথেও বের হতো। বাড়ির আরেক সদস্য আমি ২২ বছরের, তৃতীয় বর্ষের ছাত্র। পড়া, ঘুম, খাওয়া, চটি পড়ে বাথরুমের মেঝে পিছলা করা ছাড়া আর কোনো কাজ করিনা। তবে আরেকটা বাড়তি কাজও করতাম সেটাই আজ শেয়ার করবো।

ছোট থেকেই বাবা মায়ের মাঝে শুয়ে ঘুমোবার অভ্যাস, অবশ্য একটু বড় হলে দেখেছি রাতে মা-বাবার মাঝখানে শুলেও সকালে উঠে দেখতাম আমি এক কোনে চলে এসেছি আর বাবা মা খাটের আরেক কোনে। ঘুম ভেঙ্গে মার দিকে তাকিয়ে দেখতাম মার পরনে শায়া, ব্লাউজ নেই যেটা রাতে মা পরেছিল। শুধু শাড়িটা কোন রকম শরীরের সাথে পেচিয়ে শুয়ে আছে আর ফ্লোরে মার শায়া ব্লাউজ পড়ে রয়েছে।

তো যখনকার কথা বলছি তখন আমার বয়স ১৬ হবে। এখন আমি এক পাশে শুই, মা মাঝে আর বাবা অন্য পাশে। রাতে খাওয়া দাওয়া সেরে শুয়ে পড়েছি কিন্তু ঘুম আসছিল না তবুও চোখ বন্ধ করে মরার মতো পড়ে ছিলাম। হঠাৎ মা ঘরে ঢুকলো, বাবা আগে থেকেই আধ শোয়া অবস্থায় ছিল। মা চুল আছড়ে লাইট অফ করে ডিম লাইটটা দিয়ে আমাদের মাোঝে এসে শুয়ে পড়লো। হঠাৎ বাবা বলল
বাবা: কি গো সোনাা আজ যে দেরি করে এলে তুমি যানো না রাত জাগলে আমার সকালে অফিসে যেতে কষ্ট হয়।

(আমি মনে মনে ভাবলাম বাবা রাত জাগার কথা বলছে কেন)
মা: কি করব বলো সব কিছু না গুছিয়ে আসি কিভাবে।
বাবা: যাই হোক কাছে আসো, বলে মাকে কাছে টান দিলো।
মা: উফফ। আস্তে।

বাবা আস্তে করে মার বুকের ওপর উঠে গেল। আর হাত দিয়ে মার ৩৬ সাইজের দুধ দুটো দলাই মলাই করতে লাগল।
মা: উফ্ফ আস্তে। ব্যাথা লাগে তো।
বাবা: বিয়ের এত বছর পরেও তুমি কতো সেক্সী বউ আমার।
আমি যে পাশে শুয়ে আছি হয়তো এটা তাদের মনে ছিল না।

মা তার ঠোঁট দুটো এগিয়ে দিয়ে চকাস চকাস করে বাবার ঠোঁট চুষে যাচ্ছিল। জানিনা কেন এটা দেখে আমার সাড়ে ৭ ইঞ্চি বাড়াটা ফুলে কলাগাছ হয়ে গেছিলো।

বাবা খাট থেকে নেমে দাড়িয়ে রইলো আর মা আস্তে আস্তে তার ব্লাউজ াআর শায়া খুলে শুধু শাড়ি পেচিয়ে শাড়ি কোমরের ওপরে তুলে পা ফাঁক করে শুয়ে পড়ল। উফফ এই প্রথম আমি আমার জন্মস্থান দেখতে পেলাম। মার ভোদার চার পাশে ঘন কালো বালে ভরা, মোটা মোটা বলা, কয়েকটা অবশ্য পেকে সাদা হয়ে গেছিলো। আর ওই বালের নিচে লুকিয়ে ছিল মায়ের হালকা কালো ভোদাটা। দেখে মনে হচ্ছে রস গড়িয়ে পরছে আর মার কালো গুদটা চিকচিক করছে। মা তার বাম হাতের দুটি আঙ্গুল দিয়ে গুদের ওপরের বাল সরিয়ে ভোদাটা চিরে ধরলো।

ওদিকে তাকিয়ে দেখি বাবা পরনের লুঙ্গি খুলে ফেলেছে আর ষোল মাছের মতো ৯ ইঞ্চি লম্বা বাড়াটা কচলে কচলে খাড়া করছে আর মার ভোদার দিকে তাকিয়ে মুচকি হাসছে।

মা: কিগো আর কতো দেরি করবে, একবার ঢুকালে তো আর আধ ঘণ্টার আগে নামবে না।

বাবা: দাড়াও সোনা তোমার জন্য সুখের কাঠি তৈরি করছি। এই বলে বাবা এগিয়ে এসে মার দু পায়ের মাঝে শুয়ে বাড়াটা মার ভোদার মুখে রেখে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়ে দিল। কিছুক্ষণের মধ্যেই মার গুদ গহ্বরে বাবার আখাম্বা বাড়াখানা হারিয়ে গেল। আর মা কোত করে উঠলো। বাবা এবার আস্তে আস্তে কোমর ওঠা নামা করতে লাগল।

মা: উফ আহ উফ। আস্তে করো সোনা। তোমার ওটা নিতে খুব কষ্ট হয় আমার।
বাবা: বিয়ের এত বছর পরেও তোমার ভোদাটা কতো টাইট।
মা: তোমার জিনিষকে সুখ দেওয়ার জন্য আমার গর্ত এখনো টাইট।

বাবা ঠাপের গতিাাা আস্তে আস্তে বাড়াতে লাগলো। আর মার চিৎকার বাড়তে লাগল। অন্যদিকে আমার লুঙ্গি তাবু তৈরি করে ফেলেছে। আর বাড়ার মাথা দিয়ে জল গড়িয়ে পড়ছে।

বাবা মায়ের কাধে মাথা রেখে দমা দম ঠাপিয়ে চলেছে। আমি অপলক দৃষ্টিতে মা বাবার ভোদা বাড়ার ওঠানামা দেখছিলাম। এবার বাবা মাকে বলল ডগি ষ্টাইলে যেতে। মা বিছানায় দুপা দিয়ে ডগি স্টাইলে গেল আর বাবা মুখ থেকে একগাদা থুথু হাতে নিয়ে মার গুদে মাখিয়ে দিয়ে বাড়াটা ধরে পেছন থেকে ঢোকাতে লাগলো। বাবা এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিল আর মা কোৎ করে উঠে গোঙাতে লাগলো।
মা: আহ উফ উফ াআ হ। চোদো সোনা চোদো। চুদে চুদে ফাটিয়ে দাও আমার ভোদা।

বাবা: চুদছি গো। তোমার মতো কামুকি মাগী চুদতে খুব মজা গো।
মা: তুমি আমাকে মাগী বললে কেন। তোমার মা মাগী।
বাবা মায়ের চুলের মুঠি ধরে ঠাপাতে ঠাপাতে বললো
বাবা: ওরে খানকি তুই আমার মাকে মাগী বললি আজ তোকে চুদে মেরে ফেলবো।
মা বাবাকে রাগানোর জন্য আবার বললো
মা: আমাকে মেরে ফেললে কার ভোদা চুদবে? তোমার মার??

বাবা রেগে গিয়ে মাকে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো। আর মা উফ আহ করতে লাগলো। এদিকে আমার অবস্থা করুণ। মা-বাবার চোদনলীলা দেখে লুঙ্গির মধ্যে হাত ঢুকিয়ে বাড়া কচলাতে শুরু করেছি। বাবার ঠাপের গতি দেখে মনে হচ্ছে বাবার মাল আউট হওয়ার সময় চলে আসছে। আমারও একই অবস্থা।

বাবা হঠাৎ মার ভোদা থেকে বাড়াটা টান দিয়ে বের করে মাকে সোজা করে বসিয়ে মার মুখের মধ্যে বাড়া প্রবেশ করিয়ে চোখ বন্ধ করে মুখ ঠাপাতে লাগল। মা এক হাতে বাবার বাড়াটা ধরে খেচতে আর চুষতে লাগল। আমিও লুঙ্গির মধ্যে বাড়াটা জোরে জোরে খেচতে লাগলাম। বাবা আখ আহ ও করে মার মুখে মাল ঢেলে দিলো। একটু মালও মা নষ্ট হতে দিল না পুরোটাই চেটে চুষে খেয়ে নিল। বাবা উঠে বাথরুমে ঢুকে গেল।

এদিকে আমারো হয়ে এসেছে বড় বড় দু তিনটা খেচা দিয়ে লুঙ্গির মধ্যে াাাাাাাাা গাঢ় মাল বিসর্জন করলাম। মাল ঢালার সময় আমার মুখ দিয়ে অস্ফুট শব্দ বেরিয়ে এলো, আসলে আমার খেয়াল ছিল না যে মা শুয়ে আছে পাশে। ঘোর কাটতেই পাশে তাকিয়ে দেখি মা আমার লুঙ্গির দিকে তাকিয়ে আছে।আমি লজ্জায় লাল হয়ে গেলাম। আর প্রচুর পরিমাণে ভয় পেলাম। মা যদি বাবাকে বলে দেয়। ভয়ে আমার বাড়াটা কুকড়ে গেল। মা শাড়ি টেনে নিজের বুক আর গুদ ঢাকলো। হঠাৎ বাবা বেরিয়ে এলো বাথরুম থেকে। এসে শুয়ে পড়ল। এবার মা উঠে বাথরুমে ঢুকে গেল আর আমি ধীরে ধীরে ঘুমিয়ে পড়লাম।……

নিজের প্রথম লেখা ভুল ত্রুটি ক্ষমা করবেন। কমেন্ট করে জানাবেন ভালো লাগলে পরবর্তী পর্ব লিখবো। ধন্যবাদ
 

Users who are viewing this thread

Back
Top