What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাড়ার জয়া কাকিমা (1 Viewer)

Ajazil

Experienced Member
Joined
Mar 5, 2018
Threads
10
Messages
1,256
Credits
9,772
Statue Of Liberty
Rocket
আমাদের পাড়ার জয়া কাকিমা, বয়স পয়তাল্লিশ বছরের বেশী হবে কারণ তার ছেলে অরুণ আমারই বয়সী এবং অন্য শহরে চাকরি করছে। কাকীমা নিজের শরীরে এখনও যৌবন ধরে রেখেছে। নিয়মিত হাঁটাহাঁটি ও হাল্কা ব্যায়াম করে শরীরে খূব একটা মেদ জমতে দেয়নি। দেখে ত মনে হয় ৩৬ অথবা ৩৮ সাইজের ব্রা পরে কারণ মাইগুলো যঠেষ্ট বড়। ছেলেকে দুধ খাইয়েছে এবং এককালে বিনয় কাকু নিশ্চই খূব টেপাটেপি করেছে তাই মাইগুলো এত বড় হয়ে গেছে। কাকীমার পোঁদটাও বেশ বড়, তবে দুলুনি দেখে এখনও আমাদের বয়সি ছেলেদেরও বুক দুরুদুরু করে ওঠে।

বিনয় কাকুর মনে হয় বয়স ৫০ বছরের বেশীই হবে। কাকীমার পাসে কাকুকে বেশ বুড়ো এবং যবুথবু মনে হয়। আমার মনে হয় কাকু এখন আর কাকীমাকে চুদতে পারেনা তাই কাকিমার ছোঁকছোঁকানি একটু যেন বেড়ে গেছে। কাকিমার এখনও বয়ঃসন্ধিকাল হয়নি কারন আমি কিছুদিন আগেই কাকীমা কে স্যানিটারি ন্যাপকিন কিনতে দেখেছি।

আমার ২৪ বছর বয়স অর্থাৎ কাকীমার প্রায় অর্ধেক। ছেলেবেলা থেকেই আমি ওর ছেলের বন্ধু হবার সুবাদে ওদের বাড়িতে যাতাযাত করছি এবং কাকীমা আমাকে ছেলের মতই স্নেহ করত। অরুণ চাকরি সুত্রে অন্য জায়গায় চলে যাবার পর থেকে আমি প্রায়ই কাকীমার বাজার হাট করে দি, কিন্তু এদানিং আমি কাকীমার দিকে কেমন যেন আকর্ষিত হতে থাকলাম। কাকীমা কোনও না কোনও অজুহাতে আমাকে জড়িয়ে চুমু খেত তখন তার ড্যাবকা মাইগুলো আমার বুকের সাথে ঠেকে যাওয়ার ফলে আমার শরীরে কেমন একটা শিহরণ হত যেটা আমার খূবই ভাল লাগত।

ধীরে ধীরে আমি কাকীমার ব্যাবহারেও কেমন একটা পরিবর্তন লক্ষ করলাম। আমার মনে হল আমার প্রতি তার স্নেহটা লালসায় পাল্টে যাচ্ছে। প্রায়দিন গরমের দোহাই দিয়ে কাকীমা আমার সামনে বুকের উপর থেকে আঁচলটা সরিয়ে দিত এবং আমি কাকীমার বড় বড় মাইয়ের মাঝে গভীর খাঁজটা দেখতে থাকতাম।

কোনও কোনও দিন কাকীমা শুধু একটা নাইটি পরে থাকত তার ভীতরে ব্রা, সায়া অথবা প্যান্টি কিছুই পরত না। যার ফলে কাকীমা সামনে দিয়ে হেঁটে গেলে তার বিশাল মাইগুলো দুলতে থাকত। এই বয়সেও কাকীমার মাইগুলো খূব একটা ঝুলে যায়নি। বয়স অনুপাতে মাইগুলো বেশ খাড়াই ছিল। কাকীমা আমার সামনেই নাইটিটা হাঁটুর উপর তুলে পা দুটো টেবিলের উপর তুলে দিয়ে বসে থাকত তখন কাকীমার ফর্সা, মসৃণ ভারী দাবনায় হাত বুলাতে আমার খূব ইচ্ছে হত।

একদিন কাকু খূব খোশমেজাজে ছিল। আমায় বলল, "খোকন, আমি বুড়ো হয়ে গেছি। আমি আর তোর কাকীমাকে লাগাতে পারিনা। তোর কাকীমার কিন্তু এখনও বেশ কুটকুটুনি আছে রে। তাই ও মনে মনে তোকে কাছে পেতে চায়। যদিও তুই আমার ছেলের বন্ধু, তাও তোকে বলছি ওর এখন তোর বয়সি ছেলের দরকার। তাই দেখ, যদি তুই ….."

আমি কাকুর ইঙ্গিতটা বুঝতে পারলাম কিন্তু কাকীমা ত আমার বন্ধুর মা তাই সব দিক বিবেচনা করে চুপ থাকলাম। কাকু এই কথা বলার পর আমি চিন্তা করলাম, যদিও কাকীমার বয়স হয়েছে তাহলেও তার ইচ্ছে থাকতেই পারে এবং কাকু যখন সেই ইচ্ছেটা পুরণ করতে পারছেনা তখন আমি সেটা পুরণ করলে কাকীমা আপত্তি করবেনা। ধীরে ধীরে আমি কাকীমার শরীরের দিকে আকর্ষিত হতে লাগলাম এবং কাকীমার কাছে যাবার সঠিক সময়ের অপেক্ষা করতে লাগলাম।

একদিন কাকীমা হাঁটুর উপর নাইটি তুলে পা দুটো টেবিলর উপর রেখে বসে ছিল। আমি কাকীমার ঠিক সামনের চেয়ারে বসেছিলাম। আমি মাঝে মাঝেই কাকীমার বিশাল মাইয়ের গভীর খাঁজের দিকে তাকাচ্ছিলাম। হঠাৎ কাকীমা তার হাঁটুটা ভাঁজ করল এবং আমি কাকীমার দুটো পায়ের মাঝখানে গুপ্ত সুড়ঙ্গটা দেখতে পেয়ে গেলাম।

জানিনা কাকীমা ইচ্ছে করেই হাঁটু ভাঁজ করেছিল না তার অজান্তেই আমার স্বর্গ দর্শন হয়ে গেল। আমি লক্ষ করলাম কাকীমার বাল খূবই ঘন এবং কালো এবং যঠেষ্ট লম্বা হয়ে গেছে। কাকীমার গুদটাও বেশ চওড়া এবং ফাঁক হয়ে থাকার ফলে ভীতরে গোলাপী রংয়ের গভীর সুড়ঙ্গটা ভাল করেই দেখা যাচ্ছে। দেখে মনে হল গুদটা রস বেরুনোর ফলে ভীজে জবজব করছে।

ঐ সময় কাকীমা কে আমার বন্ধুর মা ভাবতে পারলাম না এবং লোলুপ দৃষ্টি দিয়ে কাকীমার গুদের দিকে তাকিয়ে থাকলাম। কিছুক্ষণ বাদে কাকীমা আমায় জিজ্ঞেস করল, "কি রে খোকন, কি দেখছিস? চোখের পাতা ফেলতে পারছিস না?" আমি থতমত খেয়ে বললাম, "না কাকীমা, কিছুই নয়, ভাবছিলাম তুমি এই বয়সেও কি ভাবে এত সুন্দর চেহারা রাখতে পেরেছ।"

আমি এর আগে কয়েকটা সমবয়সী মেয়েকে চুদে ছিলাম কিন্তু কখনই আমার চেয়ে বয়সে এত বড় মহিলাকে চোদার সুযোগ পাইনি। আমি হিন্দির একটা কথা শুনেছিলাম, 'কাবাব কা মজা হাড্ডি মে, চুত কা মজা বুড্ঢী মে', কিন্তু ৪৭ বছর বয়সী মহিলাকে, যদিও তার এখনও বয়ঃসন্ধি হয়নি, চুদতে কেমন লাগে তার কোনও অভিজ্ঞতাই ছিলনা। আমার মনে মনে কাকীমাকে, যার আমারই বয়সি একটা ছেলে আছে, চোদার একটা চাপা ইচ্ছে তৈরী হয়ে গেছিল। তবে আমি এগুতে ঠিক সাহস পাচ্ছিলাম না।

তখনই কাকীমা আমায় নিজের কাছে ডেকে পাশে বসতে বলল। আমি লক্ষ করলাম নাইটির ভীতর কাকীমার মাইয়ের বোঁটাটাই শুধু ঢাকা আছে বাকি সমস্ত অংশ খোলা আছে। কাকীমা আমায় বলল, "খোকন, তুই ত অরুণের বন্ধু তাই আমার ছেলেরই বয়সি। তুই তোর বন্ধুর জন্মস্থান দেখে ফেলেছিস, বেশ করেছিস। তবে উপরের গুলো ত এখনও দেখিসনি। দাঁড়া, তোকে আমার দুধগুলো দেখাই। একটু দুধ খাবি নাকি?"

আমি বললাম, "কাকীমা, তুমি তোমার দুধ খেতে দিলে আমি নিশ্চই খাব। অরুন ছেলেবেলায় তোমার দুধ খেয়েছে। আমি না হয় বড় হয়েই দুধ খাই।" কাকীমা নাইটির ভীতর থেকে তার ড্যাবকা মাইগুলো বের করল। উফ, এই বয়সে কাকীমা কি অসাধারণ মাই বানিয়ে রেখেছে! যেন দুটো বিশাল সাইজের আম! কাকীমার বোঁটাগুলো বেশ বড় এবং চারিদিকে কালো ঘেরাটা বেশ সুস্পষ্ট।মাইগুলো বড়, তাই বয়সের জন্য একটু ঝুলে গেলেও গঠনটা এখনও খূবই সুন্দর আছে। আমি দুহাতে কাকীমার একটা মাই ধরে চুষতে লাগলাম। আমি এক হাতে একটা মাই ধরে এবং আর একটা হাতে অন্য মাইটা টেপার চেষ্টা করলাম কিন্তু মাইয়ের ওজনের জন্য সেটা পারলাম না। মনে হচ্ছিল আঙ্গুলের ফাঁক দিয়ে মাইটা হাতের মুঠো থেকে বেরিয়ে যাচ্ছে।

কাকীমা আমার অবস্থা দেখে হেসে বলল, "বাছাধন, তুমি একবারে আমার একটা মাই ধরে চোষো, দুটো একসাথে পারবেনা।" তারপর নাইটিটা অনেক উপরে তুলে বলল, "হ্যাঁ রে, অরুণের জন্মস্থান তোর পছন্দ হয়েছে? ওটাকে নিজের কর্ম্মস্থান বানাবি নাকি? তোর কাকু ত আর কিছুই করতে পারেনা। তুই ই এখন আমার ভরসা। তুই কি আমার ক্ষিদে মেটাতে রাজী আছিস?"
 

Users who are viewing this thread

Back
Top