What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভিখারিকে দুধ খাওয়ালাম (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ভিখারিকে দুধ খাওয়ালাম - by doctorsivana

আমাদের নতুন বাড়ি শহর থেকে দূরে, আশেপাশে দু একটা ঘর আছে , দিনের বেলা কোনো অসুবিধে হয়না, রাত্রে আমাদের সাবধানে থাকতে হয়ে। ঘরে একটা পোষা কুকুর রেখেছি। বাড়ির পাঁচিল উঁচু আর বড়ো গেট আছে । আমার বর কোনো কাজের লোক রাখেনি। আমি ওয়াশিং মেশিন, ভ্যাকুয়াম ক্লিনার, ডিশ ওয়াশার দিয়ে সব কাজ করি।

গরম কালে কারেন্ট না থাকলে বাইরে ঘুরতাম। রাস্তা দিয়ে দু একটা গাড়ি যেত। আমার বর আমাকে বারণ করতো বাইরে একলা বেরাতে। একদিন সকালবেলা একজন অপরিচিত লোককে জল খেতে দিতে গিয়ে আমার বুকে থেকে আঁচল খসে গেছিলো । আর সে আমার বুকের সাইজ দেখছিলো। আমি তার মুখে বাকি জল ছেটে দিয়ে ভাবলাম, লোককে সাহায্য করবে আর অসভ্যের মতো আমার বুকের দিকে তাকাবে। আমার বরতো রেগে গিয়ে আমাকে কি বকলো।

আমি বললাম "এতো রাগ কিসের তোমার".

সে বললো "সে তোমার বুকের দিকে তাকাচ্ছিলো, তুমি ব্রা পরোনি আর প্রথম বোতাম খোলা, তোমার নিপ্পল গুলো উপর থেকে স্পষ্ট বুঝা যাচ্চিলো আর তোমার বুকের খাঁজ দেখেছে, সে খুব মজা পেয়েছে, আমার ভালো লাগেনা কেউ আমার বৌয়ের বুকে দেখুক। আর কোনো অপরিচিত লোকের সঙ্গে কথা বলবে না। জায়গাটা ফাঁকা। সবচে কাছের বাদী ৩০০ মিটার দূরে। "

রাস্তার উল্টা দিকে কিছু গাছপালা আছে। সেখানটা ঠান্ডা থাকতো। আগে সেখানে নিশ্চিন্তে বসা যেত। একদিন একটা ভিখারি এসে আমাকে বিরক্ত করতে লাগলো। লোকটা কি বাজে দেখতে। একটা পুরানো জামা পরেছে আর লুঙ্গি। আমি বিকাল বেলায় একটু বাইরে হাওয়া খাবো আর চলে যাবো। আমি তাকে কোনো টাকা দিলাম না। পরের বার সঙ্গে দশটাকা এনেছিলাম আর তাকে দিয়ে বললাম। "আর আমাকে বিরক্ত করবি না "

কিন্তু কিছু দিন পর আবার আমাকে বিরক্ত করতে থাকলো। এই জায়গাটা বেশ ঠান্ডা হাওয়া দেয়। গায়ে কি আরাম লাগে, সেই জন্য আমি স্লীভলেস ম্যাক্সি পরে আসি গায়ে হাওয়া লাগাতে। নানারকমের পাখি দেখা যায়। আমি তাকে টাকা না দিতে, সে হাত বাড়িয়ে আমাকে বললো, আমাকে একটু দুধ খেতে দিবে?

আমি বললাম "দুধ আমি কোথায় পাবো। এখানে কোনো দুধওয়ালা আসেনা ,আমিও পাউডার দুধ দিয়ে চা খাই।"

সে হাত বাড়িয়ে আমাকে চমকে দিয়ে আমার বুকে খোঁচা মেরে বললো, "আমি পাউডার দুধ খেতে চাইনি, আপনার বুকের দুদু খেতে চাই "

আমি একদম ঘাবড়ে গেছিলাম। সে হাত বাড়িয়ে আমার নিপলের জায়গায় আঙ্গুল দিয়ে খুঁচে দিলো। আমি দাঁড়িয়ে পড়ে তাকে এক ঘুঁষি মারতে গেলাম, সে আমার হাত ধরে নামিয়ে দিয়ে আমার বুকে হাত দিয়ে আমার দুধ টিপে দিলো। ব্যাটা মস্ত বদমাশ। আমি বাড়ির দিকে যেতে লাগলাম। সে আবার আমার পোঁদে হাত দিয়ে টাকা চাইতে লাগলো। আমি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম।

সেদিন আমি ঘরে একলা ছিলাম। ন্যাংটা হয়ে স্নান করছিলাম। বাইরে কে কলিং বেল বাজাচ্ছিল আর দরজায় ধাক্কা মেরে মেরে ডাকছিলো। আমি জানি এই সময় কেউ আসবেনা.আমি গামছাটা বুকে জড়িয়ে বাইরে বেরলাম। একটা সায়া পরেছিলাম নিচটা ঢাকার জন্য। দরজা খুলতেই দেখি সেই বদমাশ ভিখারিটা দাঁড়িয়ে আছে। আমাকে এইরকম মাগীর মতো পোশাক দেখে সে চোখ বড়ো করে মুখ হাঁ করে করে আমার বুকের দিকে তাকালো।

আমি লজ্জায় দরজা বন্ধ করতে গেলাম, কিন্তু তার আগেই সে আমার গামছাটা টেনে ফেললো আর আমার সুন্দর ফর্সা বাতাবী লেবুর মতো গোল গোল বক্ষযুগল তার সামনে নগ্ন হয়ে পড়ায় সে ঝাঁপিয়ে পড়লো। আমি গামছা ছেড়ে বুক দু হাত দিয়ে ঢেকে, তারপর এক হাত দিয়েই বুক ঢেকে আরেক হাত দিয়ে দরজা বন্ধ করলাম। আমার রাগে লজ্জায় গোটা শরীর কাঁপছিলো। একটা নোংরা লোক আমার নগ্ন স্তন দেখে ফেলেছে।

আমার বর দুদিন পরে ফিরবে। সেদিন আবার বিকাল বেলায় ঘরে তালা লাগিয়ে গাছের নিচে গেলাম। জায়গাটা রাস্তা থেকে দেখা যায়না।সে আমার পাশে বসে আমার কাঁধে হাত দিতে থাকলো। তারপর আমার পেটে হাত বুলালো। হাতটা আমার বুকের কাছে নিয়ে এলো। আমার ডানদিকের স্তনটা ধরা চেষ্টা করলো আর আমি তার হাত ধরে ফেললাম।

আমি উত্তেজনায় জোরে জোরে নিঃস্বাস নিচ্ছিলাম। সে নিজের হাত ছাড়িয়ে আমার স্তনের উপর হাত রেখে স্তনটাকে ধরে রাখলো কিন্তু টিপলোনা। যেন সাইজ পরীক্ষা করছিলো। বা দেখছিলো আমি কখন তাকে বাধা দিয়ি। সে এবার সামনে এসে আমার দুটো স্তনের উপর হাত রাখলো আর ধরে রাখলো।

আমার মুখরে কাছে মুখ এনে আমার ঠোঁট চুমু খেলো। আমি কিছু বললাম না। সে আমার নিপলে চিমটি কাটলো , আমার বুক ধড়পড় করে উঠলো। তবে আমি কিছু বললাম না. সে সাহস পেয়ে আমার দুটো দুধ টিপে দিলো। এবার আমি মুচকি মুচকি হাঁসতে থাকলাম।

সে বললো "আপনার ভালো লাগিছে ?" আমার নিপলে আঙ্গুল দিয়ে টোকা মারতে থাকলো।

আমার খুব ইচ্ছা করছিলো ব্লাউস ব্রা খুলে ওকে জড়িয়ে ধরতে। সে জামা কিছু পড়েনি। খালি একটা নোংরা লুঙ্গি পরে ছিল। দরজা খুলে গিয়ে ভেতরের গিয়ে সবজি কাটছিলাম। পেছন ফিরে দেখছিলাম সে ঘরে ঢোকে কিনা।

সে ঘরে ঢুকে পেছন থেকে আমার দুধ খামচে ধরলো. আর কিছুতেই ছাড়লনা। তারপর ব্লাউসের বোতামগুলো খুলে আমার ব্রায়ের মধ্যে থাকা দুধ চুমু খেতে লাগলো। ব্লাউসটা আমি পুরাপুরি খুলিনি। ব্রায়ের মধ্যে হাত ঢুকিয়ে আমার দুদু বের করলো। ব্রা আমি পরেছিলাম দুদু বের হওয়া অবস্থায়। আমার ব্লাউসের বোতাম খোলা আর আমার দুদু দুটো ব্রায়ের ওপরে। দুদু গুলো সামনের দিকে পয়েন্টেড অবস্থায় ছিল। যেন ভিখারিকে বলছে , আয়ে আমাকে চোষ। আমার দুধের বোঁটা গুলো গোলাপি রঙের আর স্তনবৃত্য গোলাপি, আর দুধগুলো খুব ফর্সা।

সে অনেক্ষন ধরে আমার দুধ দেখতে লাগলো। আমি বললাম, "কইরে কতক্ষন আমার বুকের দুধ দেখবি, কিছু খাবি না?" সে এবার আমার নিপলে চাটতে থাকলো। আমি তার মাথা ধরে বামদিকের দুধ তার মুখে গুঁজে দিলাম সে আমার বোঁটা চুষে দুধ খেতে থাকলো। এবার বাম দিকের দুধ চুষা শেষ করে সে আমার ডান দিকের দুধ একটু কোশে চুষতে থাকলো আর বোঁটা একটু জোরে চুষছিলো। এইভাবে আমার স্তন পাল্টাপাল্টি করে সমস্ত দুধ খেয়ে ফেললো।

আমি বললাম, "ওরে আজ আর আমার বুকের দুধ শেষ হয়ে গেছে। আগের আরেকদিন দুধ খাবি। আমি এখানেই থাকবো , আবার তুমিও আসবে।" আমি ব্রা ব্লাউসে খুলে ওর জন্য লুচি মাংস করে ওকে খাওয়ালাম। আমি ওর সামনে শুধু সায়া আর শাড়ীটাকে কোমরে জড়িয়ে ওকে নিজের নগ্ন স্তন দেখিয়ে আনন্দ দিছিলাম।

সেদিন রাত্রে ওকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়লাম। তবে আমি একে বেশি কিছু করিনি। আমি ওকে বললাম, "ধৈর্য রাখ, সব করবো তোর সাথে। তবে আজকে নয়." এই বলে ও আমার বুকে মাথা গুঁজে ঘুমিয়ে পড়লো। আমি ওকে জড়িয়ে পাশ ফিরে শুলাম। ও অনেক্ষন আমার দুধে চুমু খেলো আর দুধ চুষলো। আমার কথামতো সবকিছু আসতে আস্তে করছিলো, যাতে আমার ভালো লাগে।

ঘুম থেকে উঠে আমি ওর জন্য চা ডিমভাজা করে খেতে দিলাম। আমি জানি ও কিসের অপেখ্যা করছে। আমি ওকে বলেছিলাম, আমার আমার বুকে দুধ জমতে সময় লাগবে। সেদিন দুপরে আমি আবার ওকে নিজের কোলে মাথা রেখে নিজের দুধ খাওয়ালাম, আমার বোঁটাগুলো ওর সামনে আরও ফুলে উঠেছিল। পনেরো মিনিট পর আমার ডানদিকের আর বাঁ দিকের দুধ গুলোর দুধ চুষার পরে আর বেরোচ্ছিলোনা।

এবার ও আমার দুধগুলো জোর করে টিপে টিপে দুধ বের করার চেষ্টা করতে লাগলো। প্রথমে দুটো দুদু একসঙ্গে টিপলো। দুধ বেরোলো না। আমি হেঁসে বললাম। "কি হলো, দুদু বেরোলো না?" সে তখন আমার ডান দিকের দুদুটাকে হাত দিয়ে নিচ থেকে ওপরের দিকে টিপতে লাগলো, আর তাকে চিরিক চিরিক করে দুধ বেরোলো, সে খুশিতে বোঁটা চুষে দুধ গুলো খেয়ে নিলো. এইভাবে কিছুক্ষন টিপে টিপে আমার বোঁটা দিয়ে টপ টপ করে দুধ বেরোতে লাগলো। তারপর আমার বাম দিকের দুদু কেও সে এইভাবে টিপে টিপে দুধ বের করে খেলো।

আমি বললাম, অনেক আমার বুকের দুধ খেয়েচিশ, তোর কি আর কিছু করতে ইচ্ছা করেনা?

সেটা শুনে,সে আমার শাড়ী, সায়া ওপর দিকে উঠলো আর নিজের মাথা ঢোকালো, আমি পা ফাঁক করে দাঁড়িয়ে থাকলাম, সে প্রথমে আমার গুদ চাটলো, আর তারপর নিজের লম্বা বাঁড়াটা আমার গুদে ঢুকালো। আমি ওকে নিয়ে নিজের বিছানায় গেলাম আর ওকে চুদতে লাগলাম, আমার দুধগুলো ওপর নিয়েছি করছিলো আর ফোঁটা ফোঁটা দুধ টপ টপ করে পড়ছিলো। যত আমি ওপর নিচ করছি, ততো আমার দুধ বোঁটা দিয়ে বেরোচ্ছে।

এরপর ও আমার উপর উঠে আমাকে চুদতে লাগলো। আমার দুধগুলো খামচে ধরে, আমার নিপলে চিমটি কেটে আমাকে চুদছিলো। এদিকে নিপলে টানছে আর দুধ টিপছে আর আমাকে চুদছে। আমি তখন শাড়ী খুলিনি, শাড়ী , সায়া কোমরে উপর উঠে ছিল। কিছুক্ষন আমার গুদের জল খসলো। তারপর সে আমার যোনিতে বীর্য্যপাত করলো।

দুপরের খাবার খেয়ে আমরা বাথরুমে গেলাম, দুজনে নাঙ্গটা হয়ে স্নান করছিলাম। বাথরুমের মেঝে মার্বেলের ছিল। শাওয়ার থেকে জল পড়ছিলো। আমরা ভিজা মেঝেতে শুয়ে নিজেদের চুদতে লাগলাম। প্রথমে কুড়ি মিনিটে ও আমার গুদে মাল ঝাড়লো । তারপরের মাল ঝাড়তে সময় লাগছিলো। কিন্তু আমাদের জেদ ছিল আরো একবার আমার যোনিতে ওর বীর্য্যপাত করে আমার সঙ্গে পুরাপুরি ওর যৌনসঙ্গম হবে। আমি তিনবার রস বের করেছিলাম।

যেহেতু দিনে দুবার ঝেড়ে ফেলে চে, ওর বাঁড়া টান হওয়া সত্ত্বেও চূড়ান্ত সীমায় আসছিলোনা. এতে আমরি ভালো লাগছিলো। যতক্ষণ ওর সময় লাগবে , ততক্ষন আমি একটা ভিখারির সঙ্গে নাঙ্গাটা হয়ে চুদতে পারবো। যতবার ওর বাঁড়াটা ঢুকছিল আর বেড়াচ্ছিল, আমার ইচ্ছা হচ্ছিলো এরকম চলতে থাকুক।

আমরা দাঁড়িয়ে পড়লাম আর নিজেদের জড়িয়ে ধরে চুদতে ঠালাম। ওর হাত আমার বুকের উপর ছিল। তারপর ও আরো জোরে চুদতে লাগলো, আমিও ওকে জড়িয়ে নিজে কোমর এগিয়ে ওকে চুদছিলাম। ওর লিঙ্গ আর আমার যোনী ধাক্কা খাচ্ছিলো। আমরা ওর লিঙ্গটাকে সামান্য বের করে আমার আমার যোনিতে ঢোকাচ্ছিলাম।

দুজনে একই তালে কোমর নাচাচ্ছিলাম। ও পোঁদে হাত দিয়ে আমাকে চুদলো। এরপর আমরা চোদার গতি বাড়াতে ঠালাম। কিছুক্ষন পর জোর গতিতে চোদার পর আমাদের দুজনের একসঙ্গে যৌনসংগমের চরম সীমায় এসে নিজের গুদের জলে ওর বীর্যকে নিজের ভেতরে প্রবেশ করালাম।
 

Users who are viewing this thread

Back
Top