What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছাত্রী থেকে স্ত্রী (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
ছাত্রী থেকে স্ত্রী - by sumitroy2016

সেদিনই প্রথমবার দেখেছিলাম তাকে! প্রথম দেখাতেই বাচ্ছা মেয়েটা যেন আমার শরীরে আগুন জ্বালিয়ে দিয়েছিল। মেয়ে অর্থাৎ অর্পিতা, সে মাত্র সাতারোটা বসন্ত দেখেছে, তাই বাচ্ছা বললাম। গয়লানি সোনা, যার বাড়ি থেকে আমি রোজ গরুর দুধ আনতে যাই, তারই ভাইঝি অর্পিতা!

সপ্তদশী যৌবনা অর্পিতা হায়ার সেকেণ্ডারী পড়ছে। সেদিন তার পরনে ছিল হাঁটুর উচ্চতায় শর্ট প্যান্ট এবং খয়েরী রংয়ের গেঞ্জি, যেটা বোধহয় তার বাবার। বুকের কাছটা অনেক বেশী খোলা থাকার জন্য তার নব প্রস্ফুটিত যৌবন পদ্মের কুঁড়ি দুটোর অধিকাংশই উন্মোচিত হয়েছিল।

অভাবের সংসারে থেকেও অর্পিতার গায়ের রং যঠেষ্টই ফরসা, তাই তাকে দেখতেও খূবই সুন্দর। বয়স হিসাবে তার পদ্মফুল দুটি বেশ বিকসিত ছিল। মনে হয় ৩২ হবে। তবে এটা বুঝতে আমার দেরী হয়নি যে মেয়েটার শরীরে তখনও অবধি কোনও পুরুষের হাতের ছোঁওয়া পড়েনি। মেদ বিহীন তার পেলব ও ফর্সা দাবনা দুটি জলে ভিজে থাকার ফলে দিনের আলোয় জ্বলজ্বল করছিল। আসলে মেয়েটা ঘুম থেকে উঠে কলতলায় মুখ ধুতে গেছিল। আর তখনই সে আমার চোখে পড়ে গেছিল।

অর্পিতা আমার দিকে একবার আড়চোখে দেখেই বুঝতে পেরেছিল আমার তীক্ষ্ণ দৃষ্টি তার যৌবনের জোওয়ারে প্লাবিত শরীরটাকে একভাবে গিলে খাচ্ছে। আর কেনইবা হবেনা, আমারও সবে চব্বিশ বছর বয়স। এই বয়সে সাত সকালে স্বল্প পোষাকে কোনও সপ্তদশীকে দেখলে মাথা কি আর ঠিক থাকে! অথচ সে বেচারী ঐ স্বল্প পোষাকে কলতলা থেকে আমার সামনে দিয়ে বেরিয়ে ঘরেও যেতে পারছিল না।

আমি মনে মনে চাইছিলাম এই নবযৌবনার কৌমার্য উন্মোচন করে মধু যৌনমধু খেতে। ঠিক সেই সময় সোনা দুধের বোতলটা আমার হাতে দিয়ে বলল, "দাদা, আমার ভাইঝির জন্য আমি একজন শিক্ষকের সন্ধান করছি। কিন্তু তারা যে পারিশ্রমিক চাইছে, সেটা দেওয়া আমাদের সামর্থ্যের বাইরে। তুমি যদি একটু সময় করে ওকে বাংলা এবং ইংরাজীটা দেখিয়ে দাও তাহলে খূবই ভাল হয়। এর বিনিময়ে তোমায় দুধের দাম দিতে হবেনা।"
অর্পিতাকে কাছে পাবার এই সুবর্ণ সুযোগ আমি সাথে সাথেই ধরে ফেললাম। এবং সোনাকে বাধিত করার জন্য বললাম, "আমি অর্পিতাকে পড়াবো ঠিকই, তবে কোনও কিছুর বিনিময়ে নয়। তোমায় দুধের দাম আমি অবশ্যই দেবো।"
আমি অর্পিতার বাড়ি গিয়ে পড়ানোটাই সঠিক মনে করলাম। তার বাবা ও মা দিনমজুর, তাই সকালেই কাজে বেরিয়ে যায়। সোনা নিজেও বাড়ি বাড়ি দুধ পৌঁছানোর জন্য সকালের দিকে অনেকক্ষণ বাড়ি থাকেনা। থাকে শুধু অর্পিতার ঠাকুমা অর্থাৎ সোনার বুড়ি মা, যে চোখেও দেখেনা, কানেও শোনেনা। কাজেই তার উপস্থিতিতেই অর্পিতার গায়ে হাত দিলেও সে বুড়ি কিছুই বুঝবেনা।

আমি পরের দিন সকালেই পড়ানোর জন্য অর্পিতার বাড়ি গেলাম। বাড়িতে ছিল শুধু অর্পিতা এবং তার ঠাকুমা। প্রথম দিনেই তরতাজা রূপসী অর্পিতার পরনে ছিল শুধুমাত্র টেপফ্রক, যেটা তার উদলানো যৌবন চাপা দিতে কখনই সক্ষম ছিলনা।
টেপফ্রকের ভীতরে ছিল লাল ব্রেসিয়ার, যার ফলে অর্পিতার যৌনপুষ্প দুটি আরো বেশী উন্নত এবং ছুঁচালো লাগছিল। অর্পিতার পেলব এবং লোভনীয় পা দুটির অধিকাংশই উন্মুক্ত ছিল, শুধুমাত্র একটা ছোট্ট প্যান্টি দিয়ে তার গোপন স্থানটা ঢাকা দিয়ে রেখেছিল।
যেহেতু আমি এবং অর্পিতা মুখোমুখি বিছানার উপরেই বসেছিলাম তাই কিছুক্ষণের মধ্যেই আমি তার প্যান্টি দর্শন করতে সফল হয়ে গেছিলাম। উপর দিকে সপ্তদশীর অর্ধ উন্মুক্ত স্তন এবং তলার দিকে উন্মুক্ত পেলব দাবনা, কোনদিকে যে তাকাবো, বুঝতেই পারছিলাম না। এই সুন্দরীকে আমি কি করেই বা পড়াবো, তার আগেই ত মেয়েটা আমার লাঠি শক্ত করে দিচ্ছে!

হঠাৎই অর্পিতা বলল, "স্যার, আজ খূবই গরম পড়েছে, তাই না? আপনার গরম লাগছে না? উঃফ, আপনি না থাকলে আমি টেপফ্রক খুলে এখন শুধু অন্তর্বাস পরেই থাকতাম! আপনি যদি আপনার জামা ও গেঞ্জি খুলে ফেলেন, তাহলে আমিও আমার টেপফ্রকটা খুলে ফেলতে পারি। তবে পিসি ফিরে আসার আগেই আবার পরে নিতে হবে, তা নাহলে সে ঝামেলা করবে!"
আমি মনে মনে ভাবলাম রানী, তোমার শরীরের গরম কমানোর যন্ত্রটা ত আমার প্যান্টের ভীতরেই আছে, শুধু মাত্র তুমি ইচ্ছে প্রকাশ করো বা অনুমতি দাও, তাহলেই আমি তোমার গরম কমিয়ে দেবো! কিন্তু মুখে কিছুই বলতে পারলাম না।
আমার মনে হয়েছিল, হয় মেয়েটা শারীরিক ভাবে পূর্ণ পরিপক্ব হলেও মানসিক ভাবে ছেলেমানুষ, তাই সে আমার সামনে তার যৌবন এতটা উন্মুক্ত করে রাখার পরেও আরো বেশী উন্মুক্ত করে দিতে চাইছে, অথবা সে অত্যধিক চালাক, তাই সে প্রথম দিনেই বাড়ির লোকের অনুপস্থিতিতে আমাকে তার যৌবন দেখিয়ে নিজের দিকে টানার চেষ্টা করছে।

যদিও অর্পিতার মাই, পাছা ও দাবনার গঠন দেখে মনেই হচ্ছিল সে এখনও অক্ষতা এবং এখনও তার ঐ যায়গাগুলোয় কোনও পুরষের হাত বা যন্ত্র স্পর্শ করেনি।
অর্পিতা শিশুসুলভ বায়না করে বলল, "স্যার, আজ প্রথম দিন …. আমার পড়াশুনা করতে ভাল লাগছেনা। আসুন না …… আমরা দুজনে একটু গল্প করি! আচ্ছা বলুন ত, আমায় দেখতে কেমন? আমার ফিগারটা কেমন? আমার ক্লাসের ছেলেরা ত বলে আমি নাকি ভীষণ সেক্সি! আপনারও কি তাই মনে হয়?"
আচ্ছা, এই প্রশ্নগুলির কি জবাব দেব? তবে শুনেছি কোনও মেয়ের গুণগান করলে সে আরো কয়েক ধাপ কাছে চলে আসে। সেই ভেবেই আমি বললাম, "অর্পিতা, তুমি যে অত্যধিক সুন্দরী, এই কথায় কোনও দ্বিমত নেই। তোমার শারীরিক গঠনটাও খূবই লোভনীয়, যেটা যে কোনও কমবয়সী ছেলেরই মাথা খারাপ করে দিতে পারে। তবে তুমি সেক্সি কি না, সেটা ত পোষাক পরা অবস্থায় তোমাকে দেখলে বোঝা যাবেনা। যদি তোমায় কোনওদিন শুধু অন্তর্বাসে দেখি, তাহলেই সঠিক ভাবে বলতে পারবো!"
আমি ভেবেছিলাম হয়ত আমার এই কথা শুনে অর্পিতা লজ্জায় মুখ লুকাবে, কিন্তু তেমন কিছুই হল না। উল্টে অর্পিতা হেসে বলল, "স্যার, কোনওদিন কেন, আজই আপনাকে বলতে হবে! আমি এখনই টেপফ্রক খুলে দিচ্ছি। তবে আমার সাথে আপনাকেও জামা, গেঞ্জি এবং প্যান্ট খুলতেই হবে!"
ও মা! অর্পিতা এই কথা বলেই টেপফ্রকটা খুলে দিয়ে শুধুমাত্র অন্তর্বাস পরা অবস্থায় আমার সামনে দাঁড়ালো এবং আমাকেও পোষাক খোলার জন্য ভীষণ পীড়াপিড়ি করতে লাগল।
শুধু অন্তর্বাস পরা অবস্থায় সপ্তদশী নবযৌবনার প্রথম দর্শনে আমার আক্কেল গুড়ুম হয়ে গেলো! অর্পিতার মাইদুটি ঠিক টেনিস বলের মত গোল, এবং কেউ যেন নিপূণ হস্তে ঐদুটি তার বুকের উপর বসিয়ে দিয়েছে।
অর্পিতার ব্রা শুধুমাত্র তার বোঁটা এবং তার চারিপাশের বলয় ঢেকে রাখতে সক্ষম হয়েছিল। আমার মনে হচ্ছিল তক্ষুণি তার নবগঠিত মাইদুটো ধরে পকপক করে টিপে দিই, কিন্তু আমি একটু সংযতই থাকলাম।
অর্পিতার মেদহীন পেট এবং তলপেট, সরু কোমর, প্যান্টি দিয়ে ঢাকা টেনিস বলের চেয়ে একটু বড় পাছাদুটি, কলাগাছের পেটোর মত মসৃণ, লোমহীন যৌবনের ভারে বিকসিত হওয়া সম্পূর্ণ উন্মুক্ত দাবনাদুটি তার সৌন্দর্য যেন আরো বাড়িয়ে তুলছিল।
এত অভাবের জীবনে থেকেও কোনও মেয়ে যে এতটা সুন্দরী হতে পারে আমার ধারণাই ছিলনা। অবশেষে আমি বলেই ফেললাম, "অর্পিতা তোমার ক্লাসের ছেলেগুলো ঠিকই বলেছে …. তুমি সত্যিই খূব সেক্সি অর্থাৎ বাংলায় যাকে বলে কামুকি!"
অর্পিতার জোরাজুরিতে আমি তার সামনে আমার জামা গেঞ্জি এবং প্যান্ট খুলতে বাধ্য হলাম। আমার শরীরে রয়ে গেল শুধু জাঙ্গিয়া! পাছে ঐসময় অর্পিতার পিসি বাড়ি ফিরে আসে এবং সে যদি আমাদের দুজনকে এই স্বল্প পরিধানে দেখে ফেলে, তাহলে ত দক্ষযজ্ঞ হয়ে যাবে, এটাই আমার ভয় করছিল।
অর্পিতা আমার মনের চিন্তা বুঝতে পেরে মুচকি হেসে বলল, "স্যার, আপনি নিশ্চিন্ত থাকুন। পিসির বাড়ি ফিরতে এখনও অনেক দেরী আছে। আর আমার ঠাকুমা, সে ত কিছুই বুঝবে না। আচ্ছা স্যার, আপনার জাঙ্গিয়াটা ঐভাবে ফুলে আছে কেন?"
বুঝতেই পারলাম, মেয়েটা নিষ্পাপ, কিছুই তেমন জানে না এবং বোঝে না। তাই তাকে নিজের কাছে টেনে নিয়ে বললাম, "অর্পিতা, তোমায় এই অবস্থায় দেখার ফলে আমার জিনিষটা ফুলে লম্বা এবং শক্ত হয়ে গেছে। মেয়েদের কাছে পেলে ছেলেদের এটা হয়ে যাওয়াটাই স্বাভাবিক। তুমি কি কখনও কোনও ছেলের ঐটা দেখেছো?"
অর্পিতা বলল, "হ্যাঁ আমার ছোট ভাইয়ের নুঙ্কুটা দেখেছি, ছোট্ট পটলের মত। তার আট বছর বয়স। সে আমার সামনে ন্যাংটো হয়েই চান করে।"
অর্পিতার কথা শুনে আমার হাসি পেয়ে গেলো। আমি হেসে বললাম, "অর্পিতা, যেমন মেয়েদের যৌবনে মাসিক আরম্ভ হবার পর তাদের বুক ও পাছা বড় হয়ে যায়, দাবনা দুটি ভারী হয়ে যায়, তেমনই ছেলেদের যৌবনকালে দাড়ি, গোঁফ গজায়, শরীর শক্ত হয়ে যায় এবং তাদের যন্ত্রটাও বিকসিত হয়ে যায়, আর কোনও মেয়ের সানিধ্য পেলে সেটা বড় শশার মত লম্বা, মোটা ও শক্ত হয়ে যায়। তখন সেটাকে বাড়া বলে। ঠিক যেমন তোমাকে কাছে পেয়ে আমার হয়েছে। তুমি কি আমার বাড়া দেখতে চাও?"
অর্পিতা উৎসুকতায় 'হ্যাঁ' বলতেই আমি জাঙ্গিয়ার ভীতর থেকে আমার ৭" লম্বা ও ৩" মোটা ছাল গোটানো বাড়াটা বের করলাম। আমার বাড়া দেখে সে থতমত খেয়ে বলল, "স্যার, আপনার বাড়া এত বিশাল? সামনের ঢাকাটাও ত গুটিয়ে গেছে এবং মুণ্ডুটাও এত চকচক করছে! কই, আমার ভাইয়ের নুঙ্কুর ঢাকা ত এইভাবে গুটিয়ে যায় না? এটা কি শুধু বয়স্ক ছেলেদের ক্ষেত্রেই হয়?
 

Users who are viewing this thread

Back
Top