What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
আমার ফেমবয় হয়ে ওঠা – ১ by meghbilash

বয়স তখন খুব কম। স্কুল এ যাই, বন্ধুদের সাথে বন্ধুত্বের গভীরতা বাড়ছে, ডানপিটে খুব আমি, শুধু খেলাধুলায় মগ্ন থাকতাম। কিন্তু এসব কিছুর মাঝেই একটা গোপন কথা ছিল যেইটা কখনোই কাউকে বলি নি। আজ বলবো সবাইকে।

আমার নাম মেঘ। দেখতে খুববে সুন্দর,এমন কি অনেক মেয়ে থেকেও সুন্দর। আমার দেহের সব চেয়ে সুন্দর জায়গা হলো আমার নিতম্ব। খুব সুন্দর, বড় আর গোল পাছাটা। যা হোক গল্পে ফেরত আসি। আমাদের পাশের বিল্ডিং এর নিচ তলায় একজন ভাইয়া থাকতেন। বিশ্ববিদ্দালয়ে পড়তেন তিনি। অনেক বড়োলোকের ছেলে তাই মেচে না থেকে পুরো বাসা ভাড়া নিয়ে একই থাকতেন।

আমরা থাকতাম দোতলায়, আর আমার রুম থেকে ভাইয়ার রুমটা একদম ক্লিয়ারলি দেখা যেত। প্রায় প্রতি রাতেই দেখতাম ভাইয়া যেন ওনার ধোনটা নিয়ে কি করেন আর তার ল্যাপটপ কি যেন দেখেন। যতটুকু বুঝতাম যে একটা ছেলে আরেকটা মেয়ের পোশাক পড়া কিন্তু নুনু আছে এমন মেয়ের পাছা দিয়ে ধোন ঢুকাচ্ছে।

তো যায় হোক, আমি দেখতাম নীরবে, নিশ্চুপে আর কেন যেন জানিনা ভাবতাম ওই পোশাকে আমাকেও হয়তো অনেক মানাবে। যা হোক এসব ভাবতে ভাবতে মা বললো পাশের বাসার ওই ভাইয়ার কাছেই আমাকে পড়তে পাঠাবেন। এখন থেকে তিনিই আমার গৃহ শিক্ষক। আমি তো বেজায় খুশি। এই সুযোগে ওই ভিডিও গুলোও দেখে ফেলা যাবে। যেই কথা সেই কাজ।

পড়া শুরু করতাম সন্ধ্যায়। বিকেলে খেলাধুলার পর। ওহ বলে রাখি ওনার সাথে কিন্তু আমরা ক্রিকেট খেলি। যা হোক সন্ধ্যার পর বসলাম পড়তে। কিছু দিন পর ভাইয়ার সাথে অনেক ফ্রেন্ডলি হয়ে গেলাম। আর এক দিন কথার ফাঁকে কি হলো শুনুন তাহলে।

আমি: ভাইয়া আজকে আর পড়বো না। আসোনা সিনেমা দেখি।
ভাইয়া: কি সিনেমা দেখবা?
আমি: ওই যে তুমি যে দেখো রাতে।
ভাইয়া: অবাক চোখে আমার দিকে তাকিয়ে থেকে, আমি আবার কি দেখি?

আমি: ওই যে একটা ছেলে আরেকটা ছেলেদের মতো মেয়ের সাথে কি কি যেন করে ওই সিনেমাটা।
ভাইয়া: ঘাবড়ে গিয়ে, তুমি কোথায় দেখলে? আর কেউ জানে না তো?
আমি: না কে জানবে? আমি রাতে আমার ঘর থেকে দেখি।
ভাইয়া: ওহ আচ্ছা, আচ্ছা চলো দেখি। কিন্তু ওয়াদা করতে হবে এটা শুধু আমরাই দেখবো আর কাউকে বলা যাবে না।

আমি ভাইয়ার এই প্রস্তাবে রাজি হয়ে গেলাম। ভাইয়া পর্দাটা টেনে দিয়ে, ল্যাপটপএ ঠিক ওই রকমই একটা ভিডিও ছাড়লো। আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম। আর জানিনা কেন আমার নুনুটাও শক্ত হয়ে যাচ্ছিলো, নিঃশাস ভারী হয়ে উঠলো। ভাইয়াকে জিজ্ঞেস করলাম মেয়েদের নুনুও কি আমাদের মতো?

ভাইয়া বললো আরে ওটা তো মেয়েনা, ওটা ছেলে, ফেমবয়। আমি জিজ্ঞেস করলাম ফেমবয় কি? ভাইয়া বলে উঠলো ছেলেরা যখন মেয়েদের পোশাক পরে মেয়েদের মতো আচরণ করে, তারাই ফেমবয়।

আমি তখন বলেই ফেললাম, আমিনা ওরকম পোশাক পড়তে চাই। ভাইয়া বললো দাড়াও। হঠাৎ করে কথা থেকে যেন একটা স্কার্ট, টপ আর কালো খুব সুন্দর একটা প্যান্টি নিয়ে এলো। আমাকে বললো পড়তে। আমি পড়লাম। তারপর নিজেকে যেকজন আয়নায় দেখলাম, অবাক হচ্ছিলাম, আমি সত্য এ অনেক সুন্দর। হটাৎ ভাইয়া আমাকে পেছন থেকে জড়িয়ে ধরলো।

আমার পুরো শরীরে ভাইয়া হাত বুলাতে লাগলো। জানিনা কোন কারণে আমার এমন হচ্ছিলো, আমি তাকে থামাতে পারছিলাম না, চাচ্ছিলামও না। কেমন যেন ভালো লাগছিলো। ভাইয়া আমাকে কোলে তুলে নিয়ে আমার ঠোঁটে ঠোঁট রেখে আমাকে কিস করতে থাকলো। আমিও খুব মজা পাচ্ছিলাম।

আমার নুনুটা আরো শক্ত হলো। নিজের দেহটা বিসর্জন দিচ্ছিলাম। অন্য রকম ভালো লাগছিলো। ভিডিওটা আবারো প্লে করলো ভাইয়া। ওখান থেকে কেমন যেন অাহ্ অাহ্ শব্দ আসছিলো, কেন এক অজানা সুখে আমিও হারিয়ে গিয়েছিলাম। কিছুক্ষন পর ভাইয়া খেয়াল করলাম ভাইয়া আমার গালে, গলায়, বুকে কিস করছে।

আমিও ভাইয়া কে জড়িয়ে ধরলাম। আরও কাছে টেনে নিলাম। তারপর আমাকে উল্টো করে শুইয়ে দিলেন, পেছন থেকে টপটা টান দিয়ে ওপরে উঠিয়ে দিয়ে আমার ফর্সা লোমমুক্ত পিঠ খাওয়া শুরু করলেন। আমিও নিঃশ্চুপ হয়ে আদর খাচ্ছিলাম। হটাৎ কানে ফিশ ফিশ করে ভাইয়া বললেন, একটু কোমরটা ওঠাও না জান, স্কার্টটা খুলবো।

আমিও বাধ্য ছেলের মতো, কোমরটা তুললাম আর ভাইয়া একটানে ধীরে ধীরে আমার স্কার্টটা খুললেন। স্কার্টটা খুলতেই আমার গোল আর বড় পাছাটা বের হয়ে এলো। কালো প্যান্টিতে আমার পাছাটা আরও সুন্দর লাগছিলো। ভাইয়া বলেই ফেললেন, তোমাকে চোদার স্বপ্ন আজ আমার পূরণ হবে।

আমাকে আবার তার দিকে ফিরিয়ে, ঠোঁটে কিস করতে থাকলেন, আর আমাকে বললেন তুমি আমার বৌ এখন থেকে, প্রতিদিন আমাকে তুমি আদর করবা। আমি বললাম তুমি আদর করলে আমিও করবো। আমার থাই তে হাত দিলেন ভাইয়া, পুরো শরীর কেঁপে উঠলো। তারপর আমার প্যান্টিটা ধীরে ধীরে নিচে নামিয়ে দিলেন।

আমি এক ভাইয়ার সামনে শুধুই টপ পড়া। টপটা অনেক লম্বা তাই আমার নুনু ঢেকে রেখেছিলো ওটা। ভাইয়া টপটা সরিয়ে আমার নুনু খেতে লাগলেন। কি যে অনুভূতি, লিখে বোঝাতে পারবো না, মনে হচ্ছিলো, আমার সব বের হয়ে যাবে নুনু দিয়েই। কিছুক্ষন চোষার পর ভাইয়া তার ট্রাউসারটা খুললো, বের হয়ে এলো তার ধোনটা। তার ধোনটা অ্যাভারেজ ছিল। খুব বড়োও না, ছোটোও না, কিন্তু অনেক মোটা। আমার হাতে ধোনটা ধরিয়ে দিয়ে বললেন, খাও জান। আমি বললাম, আমি তো জানিনা কিভাবে খেতে হয়।

ভাইয়া বললেন, আস্তে আস্তে চুষতে থাকো। একটু একটু করে চুষতে চুষতে পুরোটাই মুখে পুড়ে নিলাম। কেমন যেন নোনতা ভাব ছিল, কিন্তু মজা পাচ্ছিলাম। কিচ্ছুক্ষন পর ভাইয়া আমার মুখ থেকে ওটা সরিয়ে নিয়ে আমাকে উল্টো করে শুইয়ে দিলেন, আর আমার পাচার ফুটোয়, তেল জাতীয় কী যেন লাগলেন, পাছার ফুটোটা পিচ্ছিল হয়ে গেলো, আর ভাইয়া আস্তে আস্তে একটু একটু করে আঙ্গুল ঢুকতে লাগলেন। শুরু শুরুতে ব্যথা পেলেও, আমি অনুভব করছিলাম আমার পাচার ভেতরটাও পিচ্ছিল হয়ে গেলো।

তারপর ভাইয়া তার মোটা ধোনটা আমার পাছার ফুটোয় রাখলেন আর ধীরে ধীরে চাপ দিয়ে ঢুকানোর চেষ্টা করলেন। আমার ব্যথা লাগছিলো, তাই বললাম আস্তে করো জান, ব্যথা পাচ্ছি। ভাইয়া আমার সাথে একদম জোরাজোরি করেননি। ছেড়ে দিলেন। তারপর আবার ছোট্ট করে ধোনের মুখটা পাছার ভেতরে ঢুকিয়েই বিয়ার করে ফেলতে লাগলেন।

ধীরে ধীরে পার অর্ধেক ধোন তখন আমার পাছা গিলে ফেলেছে। কিন্তু এর বেশি নিতে পারছিলাম না। তাই ভাইয়া কে বললাম আর ঢুকিও না, ব্যথা পাচ্ছি। তাই ভাইয়া অতটুকুতেই আস্তে আস্তে আমাকে ঠাপাতে লাগলেন, আমিও কামুক হয়ে মুখ দিয়ে অাহ্ অাহ্ শব্দ করতে লাগলাম।

কিছুক্ষন পর আমার ধোন দিয়ে পানির মতো বের হলো, আর ভাইয়াও আমার পাচার ওপর সাদা পানি ঢাললো। আমি জিজ্ঞেস করলাম ওটা কি, তিনি বললেন ওটা মাল। এই প্রথম আমার মাল চেনা, কাউকে ভালোবাসা, আদর পাওয়া। সেদিনের মতো বাসায় চলে আসলাম। পাছায় যদিও একটু ব্যথা ছিল, তারপরও কেমন যেন ভালো লাগা কাজ করছিলো। পণ করেছিলাম ভাইয়াই এখন থেকে আমার সব। ও শুধুই আমার।

পরের গল্পে বলবো আমার পাছায় পুরো ধোনটা ঢুকানোর ঘটনা। ভালো লাগলে বলবেন।
 

Users who are viewing this thread

Back
Top