What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Collected জানি দেখা হবে পর্ব এক (1 Viewer)

Nil328

Member
Joined
Sep 13, 2018
Threads
101
Messages
101
Credits
3,429
রইস ভাই আপনি কোথায়? গাড়ি রেখেছেন কোথায়?

আফা মনি আজ শনিবার। আপনের মনে নাই আইজ গাড়ি সার্ভিস বন্ধ?

মিতু নিজের জিহবায় একটা ছোট কামড় দিল। একদম ভুলে গিয়েছিল যে আজকে শনিবার। আজকে তাদের অফিসের গাড়িটা চলবে না। মিতু বলল
-তাই তো ভুলে গিয়েছিলাম। আচ্ছা রাখি।

ফোন রেখে দিল। তারপর পার্কিং লটের দিকে তাকাতেই বুকের ভেতরে একটা অচেনা অনুভূতি হল ওর। এতো পরিচিত জায়গা এটা তবুও আজকে যেন একটু ভয় ভয় লাগলো।
সাধারণত অফিস শুরু আএ ছুটির সময়টা ছাড়া অফিসের এই তিন তলা পার্কিং লটে মানুষের আনাগোনা দেখা যায় না। কেবল ফেটের কাছে দুইজন দারোয়ান দাড়িয়ে থাকে। তাও সেটা একেবারে নিচ তলায়। বেজম্যান্ট দুইয়ে মানুষ থাকে না বললেই চলে। মানুষজন আসে আর গাড়ি রেখে দ্রুত চলে যায়। আর আজকে শনিবার হওয়ার কারনেত পুরো পার্কিং টা একেবারে নির্জন হয়ে আছে। মিতুর একটু ভয় ভয় করতে লাগলো। অফিস ছুটির পরে নিজের ফোনের ভেতরে ডুবে ছিল একেবারে। অভ্যাসবশত লিফটে বি টু চেপেছিল প্রতিদিনের মত। একটুও মনে ছিল না যে আজকে ওদের অফিসের গাড়িটা নেই। আজকে নিজ নিজ ব্যবস্থা করেই বাসায় যেতে হবে।

মিতু দ্রুত আবার লিফটের দিকে পা বাডালো। লিফটের দিকে তাকিয়ে দেখলো সেট একেবারে টপ ফ্লোরে চলে গেছে। সেখানে গিয়েই থেমে আছে। মিতু নিজের মধ্যেই একটা অস্থিরতা বোধ করছে। মনে হচ্ছে যেন খারাপ কিছু ঘটবে এখনই।
আরও কিছু সময় তাকিয়ে রইলো লুফটের ইনডিকেটরের দিকে। সেটা নড়ার কোন লক্ষ্মণই দেখা যাচ্ছে না। মিতু এবার সত্য সত্যিই খানিকটা অধৈর্য্য হয়ে উঠলো। সেই সাথে সেই অস্বস্থির অনুভূতিটা যেন বেড়েই চলেছে ।

লিফট টা এখনও সেখানেই আটকে আছে ! আজকে আসবে না নাকি !

তখনই ওর মোবাইলটা একটু বিপ করে উঠলো । মোবাইলটা হাতে নিয়ে দেখলো একটা মেসেজ এসেছে । মেসেজটা ওপেন করতেই ওর পুরো শরীরে একটা ঠান্ডা ভয়ের স্রোত বয়ে গেল ।

মেসেজে লেখা "পার্কিং একা"

মিতুর মনে হল ওর এখনই ওর দিকে কেউ তাকিয়ে আছে । অন্তত একজন মানুষ আছে যে জানে যে ও এখানে একা । মিতু আরেকবার লিফটের সুইচটা টিপ দিল । কিন্তু লিফট টা এখনও সেখানেই আটকে আছে । মিতুর এবার সত্যিই সত্যিই ভয় করতে লাগলো । এখানে আর থাকা যাবে না । মিতু জানে সামনের দিকে গেলে গেলে বের হওয়ার রাস্তা পাওয়া যাবে ।

মিতু দ্রুত সামনের দিকে পা বাড়ালো । ঠিক তখনই অনুভব করলো কেউ যে ওর পিছু নিয়েছে । সে স্পষ্ট শুনতে পেল তার পায়ের আওয়াজ । মিতু একটু একটু এগিয়ে যেতে লাগলো সামনের দিকে । তারপরেই সে কালো মুর্তিটাকে দেখতে পেল । কালো কাপড় দিয়ে মানুষটা তার মুখ ঢেকে রেখেছে । মিতু এবার তীব্র ভাবেই ভয় পেয়ে গেল ।
মিতু কোন মতে বলল, কি চাও ?
লোকটা কোন কথা বলল না । তবে মিতুর মনে হল যে লোকটা ওর কথা শুনে মজা পেল খুব । সে আস্তে আস্তে এগিয়ে আসতে লাগলো ওর দিকে । এবার মিতু আর কিছু না ভেবে দৌড় মারলো সামনের দিকে । কোন দিকে সে যাচ্ছে সেটা সে বুঝতে পারছে না । কেবল মনে হচ্ছে কালো পোশাক পরা ঐ মানুষটা ওর ক্ষতি করতে চাচ্ছে । মানুষটার কাছ থেকে ওর দুরে যেতে হবে ।

পেছনের দিকে বার বার তাকিয়ে মিতু সামনে দৌড়াতে লাগলো । ঠিক সেই সময়েই সামনে থেকে কেউ এসে হাজির হল । মিতু একেবারে গিয়ে পড়লো তার শরীরের উপরে ।

-আমাকে ছাড়ো ছাড়ো ......

মিতু চিৎকার করে উঠলো । এখন মানুষটাকে দেখতে পায় নি । মানুষটা দিকে চোখ পড়তেই বুকে যেন একটু পানি এল । মানুষটা তার পরিচিত । আবীর আহসান ! ওর অফিসের একাউন্স ডিপার্টমেন্টে চাকরি করে ।

ওর দিকে খানিকটা সময় অবাক চোখে তাকিয়ে রইলো আবীর । এখনও ঠিক বুঝতে পারছে না মিতু কেন এমন আচরন করছে ! বলল
-আমি তো আপনাকে ধরিই নি ! ছাড়বো কিভাবে ?
মিতু খানিকটা দম নিয়ে বলল
-সরি !
আবীর বলল
-কি হয়েছে ? আপনি এমন করছেন কেন ?
-কেউ আমার পিছু নিয়েছে !
-কে ?
-জানি না । তবে আমি আসলে ভয় পেয়েছি । এই দেখুন সে আমাকে মেসেজ পাঠিয়েছে ।
এই বলেই মেসেজটা দেখালো আবীরকে । আবীর মেসেজটার দিকে তাকিয়ে দেখলো । তারপর বলল
-হুম । তাই তো দেখছি !
কিছু সময় চিন্তা করলো । তারপর বলল
-আপনি এই সময়ে এখানে কি করছেন ?
-ভুল করে চলে এসেছি । আজকে যে আমাদের অফিসের গাড়ি আসবে না এটা মনে ছিলো না ।

আবীর মিতুর দিকে তাকিয়ে রইলো কিছুটা সময় । তারপর বলল
-আচ্ছা আপনি বরং আসুন আমার সাথে । কে আপনাকে ফলো করছে দেখি !

পরের কিচুটা সময় ওরা পার্কিং লটের কিছু ঘোরাফেরা করলো কিন্তু কাউকেই দেখতে পারলো না । মিতুর ভয় ততক্ষনে কমে গেছে । আবীর নিজের বাইকের সামনে এসে হাজির হল । তারপর মিতুকে অবাক করে দিয়ে বলল, আপনি চাইলে আপানকে লিফট দিতে পারি ! চলবে ?
অন্য সময় হলে মিতু কি করতো কে জানে তবে এখন সে রাজি হল । তারপর উঠে বসলো আবীরের বাইকের পেছনে । মনের ভেতরে তখনও খানিকটা অস্বস্তি কাজ করছে ।

ওর সাথে এমন কিছু কেন হচ্ছে ? কেন কেউ ওকে ফলো করবে । কালো কাপড় পরা মানুষটা ওর দিকে কি ভয়ংকর চোখেই না তাকিয়ে ছিল । মানুষটার চোখই ওকে বলে দিচ্ছিলো যে সে সে ওর ক্ষতি করতে চায় ? কিন্তু কেন ?

যখন মিতুর নিজের বাসার সামনে এসে থামলো তখনও মিতুর মনে খানিকটা ভয় কাজ করছে । আবীর ওকে নামিয়ে দিয়ে বলল
-আচ্ছা তাহলে আমি আসি !
-থ্যাংকস আবীর ভাই । আসলে আমাদের এর আগে কখন কথা হয় নি । আর আজকে আপনি আমাকে বাসা পর্যন্ত এগিয়ে দিলেন !
আবীর হাসলো । তারপর বলল
-আমি আপনার এলাকাতেই থাকি ! এই রাস্তা দিয়েই যাই । মাঝে মাঝে আপনাকে দেখি এখানে । দেখলেন না আপনি না বললেও আপনার বাসাট সামনেই এসে থামলাম ।

মিতু ব্যাপারটা ভাবে নি । সত্যিই তাই । আবীর ঠিক ওর বাসার সামনে এসে থেমেছে । কিন্তু ও আবীরকে বলে নি যে ও কোথায় থাকে । এর আগে কোন দিন ওদের কথায় হয় নি ।
মিতু বলল
-আপনি এখানেই থাকেন ?
-হ্যা এই এলাকাতেই থাকি ! এই তো একটু দুরেই আমার বাসা !
-ও ! আবারও থেঙ্কিউ ।

আবীর হাসলো । তারপর বাইকে স্টার্ট দিল । বলল, আজকে আসি । কাল অফিসে দেখা হবে !
 

Users who are viewing this thread

Back
Top