What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

একদিন প্রতিদিন (1 Viewer)

ছোটভাই

Super Moderator
Staff member
Super Mod
Joined
Mar 4, 2018
Threads
776
Messages
51,206
Credits
371,483
T-Shirt
Sari
Sari
Thermometer
Tomato
Luggage
"একটু দরজাটা খুলবে, তোমার তোয়ালেটা এনেছি..." বাথরুমের দরজার সামনে দাড়িয়ে সমু তোয়ালেটা হাতে নিয়ে একটু চাপা স্বরে বলে। প্রতিদিন রাতে শোবার আগে স্নান করা চাই, অথচ স্নান করতে গিয়ে তোয়ালে নিতে ভুলে যাওয়াটাও সুমিতার একটা স্বভাব হয়ে দাঁড়িয়েছে... স্নান করে তারপর হুস হবে তোয়ালে নেওয়া হয় নি, তখন ডেকে ডেকে বলবে তোয়ালে দিয়ে যাবার জন্য। এমনি সময় বাড়িতে ও ছাড়া আর কেউ থাকেই না, তাই কোন অসুবিধা হয় না ঠিকই, কিন্তু এখন তো একটা অনুষ্ঠানের জন্য বাবা, বোন, জামাই এসে রয়েছে বাড়িতে তাই এই সময়ও যদি সে ভুলে যায়... সেটা কি করে মানা যায়? একটু তো সতর্ক হবে? না কি?

"দাঁড়াও, খুলছি..." বাথরুমের ভেতর থেকে শাওয়ারের জল পড়ার সাথে সুমিতার রিনরিনে গলার উত্তর।

খুট শব্দে দরজার পাল্লাটা খুলে একটু ফাঁক হয়, 'কই... কোথায়... দাও...' বাথরুমের দরজার ফাঁক দিয়ে মাখনের মত মসৃণ নিটোল জলে ভেজা একটা শ্যামলা রঙা হাত সামান্য বেরিয়ে আসে, হাতের ওপর হালকা একটা লোমের প্রলেপ লেপটে রয়েছে স্নানের জলের উপস্তিতিতে।

সমু চোখের সামনে স্নানের জলে ভেজা স্ত্রীর সরু সোনা দিয়ে বাঁধানো নোয়া পরা মোলায়ম হাতটাকে দেখে যেন কি হয়ে গেল, হাতের তোয়ালেটা এগিয়ে না দিয়ে অন্য হাত দিয়ে বাথরুমের দরজায় একটু চাপ দিল, চাপা স্বরে বোললো, ... 'আরে, দরজাটা আর একটু না খুললে তোয়ালেটা দেব কি করে? আর একটু তো খোল...'।

ভেতর থেকে সুমিতার চাপা হাসির শব্দ শোনা গেল, সাথে আদুরে ভর্তসনা... 'কি হচ্ছেটা কি, বাড়িতে লোক ভর্তি, আর বাবুর বদমাইশী করার শখ হয়েছে, অসভ্য একটা...। বয়স বাড়ছে না কমছে, শুনি?' বলেই দরজার ফাঁকে দিয়ে উঁকি দিল সদ্য স্নাত জলে ভেজা পানপাতার মত ঢলঢলে একটি মুখ। স্নানের জলে ধুয়ে যাওয়া মুখ প্রসাধনহীন, কিন্তু তার বোধহয় কোন প্রয়োজনও নেই।

সুমিতাকে ফর্সা বলা যায় না ঠিকই, কিন্তু কালোও সে নয়। গায়ের রঙটা এমনই। দেখলেই যেন মনে হয় এটাই ওর জন্য সঠিক রঙ, এই মুখের আদলের সাথে একদম মানাসই। বরং বলা যেতে পারে এই উজ্বল শ্যামলা রঙএর জন্যই মুখের কাটা কাটা ভাবটা প্রচ্ছন্ন। ফর্সা হলে বোধহয় মুখের মধ্যেকার এই সৌন্দর্যটাই ফুটে উঠত না। তাই চল্লিশের দোরগোড়ায় এসেও, দেখলে মনে হয় তিরিশই পেরোয় নি সুমিতার বয়সটা, শুধু মাথার চুলে সামান্য সাদা তারের উঁকি ঝুঁকি, সেটাও বিগত অনুষ্ঠানের কারণে কালো মেহেন্দীর প্রলেপে ঢেকে গিয়েছে।

আর একটু চাপ দিল সমু বাথরুমের দরজায়, ভিতর থেকে সুমিতার যথাসাধ্য চেষ্টা দরজার অবস্থানটাকে সেই জায়গায় ধরে রাখার..., 'বদমাইশিটা থামাবে? দেবে আমাকে তোয়ালেটা? জানো না এখনও কত কাজ পড়ে রয়েছে রান্না ঘরে? একটা জিনিসও গোছানো হয় নি আমার...'। হরিণ কালো চোখের ধমকের সাথে পাতলা দুটো ঠোঁটের কোণে প্রচ্ছন্ন প্রশ্রয়ের নিমন্ত্রন।

সমু ততক্ষণে বাথরুমের দরজার পাল্লাটা ধরে ফেলেছে বাঁ হাত দিয়ে, তারপর আর একটু চাপ দিতেই সুমিতা হাল ছেড়ে দিয়ে সামান্য সরে দাঁড়ালো, ওধারের প্রতিরোধের চাপটা খানিকটা যেন শিথিল হল। আর তাতেই নিজের শরীরটাকে গলিয়ে ঢুকিয়ে নিল বাথরুমের ভেতরে সমু। হাত বাড়িয়ে শাওয়ারের নবটাকে ঘুরিয়ে বন্ধ করে দিল, যাতে নিজে না ভিজে যায় এই রাতের বেলায়।

সমু বাথরুমে ঢুকে পড়তেই তাড়াতাড়ি সুমিতা আরো খানিক সরে দাঁড়াতে চেষ্টা করল দরজার আড়ালে। কিন্তু আর তো কোন আড়াল নেই। সমুর সামনে এই মুহুর্তে তার প্রায় কুড়ি বছরের বিবাহিত স্ত্রী... সম্পূর্ণ নগ্ন। চট করে ডান হাত দিয়ে বাঁ দিকের বাজুটাকে ধরে বাহুর আড়াল করার চেষ্টা করল নিজের বুকটাকে আর সেই সাথে বাঁহাতটার বাজুতে বাম দিকের বুকটাকে আড়াল করে হাতের তালু দিয়ে আড়াল করল তার জঙ্ঘা। একটা উরুকে অন্যটার সাথে একেবারে আড়াআড়ি ভাবে জুড়ে মুখ তুলে তাকালো সে সমুর দিকে... ফিসফিসিয়ে বলে উঠল, 'কি করছটা কি? মাথাটা গেছে? বাড়িতে লোক ভর্তি, আর এখন বদমাইশি মাথায় চাপলো? অসভ্য কোথাকার... কেউ দেখলে কি হবে বলো তো, আমি আর মুখ দেখাতে পারবো না কারুর কাছে... ছি ছি, কি বলবে লোকে... এখনো এই বয়সে এই সব... যাঃ... তুমি না একটা যা তা...।'

যাকে বলা, তার কিন্তু সেই মুহুর্তে কিছুই ঢুকছে না কানে। তার চোখের সন্মুখে সেই মুহুর্তে যৌনাতার প্রতিমূর্তি হয়ে দাড়িয়ে রয়েছে বিবসনা সদ্য স্নাত কোমল দেহের অধিকারিণী এক সম্পূর্ণ নারী। যার কিঞ্চিৎকর প্রয়াশে শরীরের প্রায় কোন অংশই ঢাকা পড়তে পারেনি সমুর সকাম দৃষ্টির সামনে... বরঞ্চ এই প্রয়াশ তার শারিরিক যৌনতাকে যেন আরো অন্য একটা মাত্রায় পৌছে দিয়েছে। যে বাহুর আড়ালে তার শরীরের লজ্জাকে ঢাকার অর্বাচিন প্রচেষ্টা করে চলেছে সে, তা বয়সের ধর্মে এবং শারিরিক গঠনহেতু দুই পুরুষ্টু বাহুর চাপে দুইপাশ দিয়ে উথলে বেরিয়ে পড়েছে শ্যামলা রঙের ভরাট সেই দুটো স্তন, হয়তো এই প্রয়াশের ফলে স্তণাগ্রটাই শুধু ঢাকা পড়তে পেরেছে নজর থেকে, আর কিছু নয়। গলার থেকে সরু সোনার চেনটা নেমে এসে শেষ হয়েছে স্তনের বিভাজিকার ঠিক শুরুতে, আর সেখানে সেই চেনের থেকে ঝুলছে হৃদয়ের অনুকরণের একটা ছোট্ট সোনার পেন্ডেন্ট, ঠিক ওই ভরাট দুই স্তনের মধ্যিখানে, বিভাজিকার মাঝে।
সুমিতার শরীরে বরাবরই লোমের আধিক্য কম, আলাদা করে লোম তুলতে হয় না হাত বা পায়ের। শুধু দুই বাহুর নিচে বা জঙ্ঘায় যা তাদের ঘনত্ব চোখে পড়ে। তাও সেটা সেই মাত্রায় নয় কখনই। বাহুর নিচের লোম সুমিতা মাঝে মধ্যে ইচ্ছা হলে স্বামীর বাথরুমে রাখা রেজার দিয়েই কামিয়ে পরিষ্কার করে নেয়। তাই সবসময়ই মনে হয় সুমিতার গায়ের ত্বক ভিষন ভাবে তেলতেলে, মসৃণ। সমুর দৃষ্টি সুমিতার সেই মসৃণ বাহু গড়িয়ে নামে নিচের দিকে... হাতের ভাঁজ করে রাখা কুনুই বেয়ে পেটের ওপর। তেলতেলে পেটটা বয়সের সাথে সামাঞ্জস্য রেখে খানিক মেদের পরতে সামান্য স্ফিত, কিন্তু সেই স্ফিতি যেন আরো লোভনীয় করে তুলেছে ওই অঞ্চলকে। আর তার সাথে যদি একটা সগভীর নাভী সেই পেটকে অলঙ্কৃত করে, তাহলে তো আর কথাই নেই। নাভীর ইঞ্চি তিনেকের পরই জঙ্ঘাদেশ শুরু। সুমিতা যদিও প্রায় খামচে আড়াল করে রাখার চেষ্টা করে রেখেছে জায়গাটাকে নিজের হাতের চেটো দিয়ে, কিন্তু এইমুহুর্তের জন্য সমুর দৃষ্টির আড়াল করতে পারলেও ওই জায়গাটা তার বিশেষ পরিচিত। সে জানে ওই শ্যামল রাঙা যোনিবেদিটা হাল্কা লোমে আচ্ছাদিত আর তারই নিচে বড়বড় পাপড়িতে সাজানো ফোলা নরম যোনিটা। হাতের আড়ালে যোনিটা ঢেকে রাখতে সক্ষম হলেও সুঠাম দুটো ভরাট প্রায় নির্লোম উরু যে চোখের সন্মুখে একেবারে উন্মক্ত, একটার ওপর আর একটা, যেন দুটো ময়াল সাপের মত জড়িয়ে রয়েছে নিচের পায়ের পাতা থেকে কোমর অবধি। আর সেই মনোময় দুটি উরুর আড়াল থেকেই দুইপাশ দিয়ে সুমিতার সুডৌল নিতম্বের ইষৎ আভাস।
সমুর চটকা ভাঙে সুমিতার গলার আওয়াজে... চাপা স্বরে সুমিতা শাসাচ্ছে তাকে... 'এই বদমাশ, যাবে এখান থেকে?'
মুখে কিছু বলে না সমু, হাতের তোয়ালেটাকে দেওয়ালে রাখা রডের ওপর হাত বাড়িয়ে রেখে বাথরুমের দরজাকে আসতে করে চেপে বন্ধ করে ছিটকিনি তুলে দেয়, আর তারপর হাতটাকে বাড়িয়ে দেয় সুমিতার দিকে। তা দেখে সুমিতা একটু কুঁকড়ে গিয়ে নিজের শরীরটাকে চেষ্টা করে আরো সরিয়ে নিতে কিন্তু পেছনে দেওয়াল থাকার কারণে অসফল হয় সে। তারও ঠোঁটের ফাঁকে একটা প্রশ্রয়ের হাসি মেখে যায়... 'ভাল্লাগে না... আজ আমার একটা বিপদ ঘটাবেই এ লোকটা...' মিচকি হেসে বলে ওঠে সুমিতা।
সমু একটু এগিয়ে একদম সামনে দাঁড়ায়। মুখে কিছু বলে না, শুধু হাত বাড়িয়ে সুমিতার দুটো হাত ধরে সামান্য টান দেয় দুই ধারে।
সুমিতা অনুনয়ের চোখে বলে ওঠে, 'লক্ষ্মি সোনা, এখন না, বাড়িতে অনেক লোক, তুমি এখন যাও, পরে ঘরে গেলে যা খুশি কোরো, লক্ষ্মিটি...'। মুখে বললেও, তার সে প্রতিরোধ যে ভেঙে পড়ছে সেটা বুঝতে অসুবিধা হয় না নিজেরই, স্বামীর হাতের টান উপেক্ষা করে না সুমিতা। সমুর হাতের টানে নিজের হাত দুটোকে শরীরের আড়াল ভেঙে দুই পাশে ধীরে ধীরে সরিয়ে দেয় সে। সেও উপলবদ্ধি করেছে যে এই কয়এক মুহুর্তের মধ্যেই এই রকম পরিস্থিতে তার যোনিদেশে একটা সুক্ষ্ম অনুভূতি জানান দিতে শুরু করেছে তাকে। জঙ্ঘায় রাখা হাতের তেলোয় যোনির থেকে নির্গত হাল্কা উষ্ণতার আভাস অনুভব করতে শুরু করে দিয়েছে। তার এই এক দুর্বলতা, এতটুকু যৌনাত্বক কোন পরিস্থিতির সৃষ্টি হলেই শরীরের মধ্যে একটা আলোড়ন তৈরী হতে থাকে। তখন যেন কিছুতেই তার শরীর আর মন এক সূত্রে কথা বলে না। মনের ওপর সম্পূর্ন ভাবে শরীরের দখলদারী শুরু হয়ে যায়।
সমু দুহাত দিয়ে সুমিতার হাত দুটোকে দুই দিকে ধরে মাথার ওপর দেয়ালের সাথে চেপে তুলে ধরে। সুঠাম দুই বাহুর সংযোগে হাল্কা লোমের আভাস দেখা যায়। আর সেখান থেকে একটু চোখ নামাতেই সামনে তার নগ্ন স্ত্রীর দুটো ভরাট স্তন। বয়স আর প্রায় প্রতিদিনের হস্তক্ষেপে একটু নিম্নমুখি, কিন্তু দৃষ্টিনন্দন, কামনা মদির। তার দৃষ্টির সামনে শ্যামলা স্তনের ওপর কালো স্তনবৃন্তদুটি কঠিন হয়ে উঠে যেন হাতছানি দিয়ে তাকে ডাকছে। স্তনবৃন্তের চারপাশে হাল্কা কালচে বাদামী স্তনবলয় সেই কালো বৃন্তদুটিকে আরো প্রকট করে তুলেছে। বেশ বড় স্তনবৃন্ত সুমিতার। মুখ তুলে সে সুমিতার চোখে চোখ রাখে। হরিণ কালো চোখদুটোতে লাল রঙের ছোঁয়া, তাতে যে কামনা থিকথিক করছে, সেটা বলার অপেক্ষা রাখে না। নাকের পাটাদুটো হাল্কা ফুলে ফুলে উঠছে নিঃশ্বাসের তালে তালে... আর সেই তালে তাল মিলিয়ে বুকদুটো সামান্য উঠছে আর নামছে। গভীর হয়ে উঠছে শ্বাস প্রশ্বাস। প্রসাধনহীন পাতলা ঠোট দুটো একটু ফাঁক হয়ে গিয়ে মুখের মধ্যের পরিপাটি সাদা দাঁতের সারির আভাস বিদ্যমান। সমুর সাথে চোখাচুখি হতে ঘাড়টাকে একটু কাত করল সুমিতা। সমু নিজের হাতের মধ্যে ধরে থাকা হাতটা ছেড়ে আরো খানিক এগিয়ে নিল নিজেকে, স্ত্রীর কোমরটাকে ধরে গভীর আলিঙ্গনে টেনে নিল নিজের বুকের মধ্যে। সুমিতাও আর কোন বাধা দেয় না। সে খুব ভালো করে বুঝতে পারে, তার সমস্ত সংযম দুর্বল হয়ে পড়ছে। দুহাত দিয়ে নিজের স্বামীর গলাটাকে জড়িয়ে ধরে ঠোটটাকে মেলে ধরল তার সামনে, ইষৎ ফাঁক করে। সমু নিচু হয়ে নিজের ঠোটটাকে মিশিয়ে দেয় স্ত্রীর ঠোটের ঊষ্ণ ভেজা ঠোটের সাথে। ফাঁক করে রাখা ঠোটের মধ্যে দিয়ে নিজের জিভটাকে ভিতরে পুরে দেয় সে, মুখের থেকে লালা ঝরে পড়তে লাগে স্ত্রীর মুখের মধ্যে। সুমিতা পরম আবেশে চোখ বন্ধ করে তার মুখের ঝরে পড়া লালাগুলো কোৎকোৎ করে গিলে নিতে থাকে নিজের জিভটার সাথে সমুর জিভটাকে মিলিয়ে দিয়ে। সমুর হাত তখন সুমিতার পিঠ বেয়ে আরো নিচের দিকে নেমে চলেছে। একটু একটু করে এগিয়ে যাচ্ছে তার শরীরের সাথে মানানসই নরম নিতম্বের দিকে। দুটো হাতের তালুতে দুটো মাখনের তালকে চেপে ধরে সে। সেখানে হাতের চাপ পড়তেই সমুর মুখের মধ্যেই শিৎকার দিয়ে উঠল সুমিতা- 'উমমমমমমম...'। মুখের মধ্যে থেকে জিভটা বের করে নিয়ে সুমিতার নিচের ঠোটের পাটিটাকে চুষতে শুরু করে সমু। সুমিতা নিজের বুকটাকে আরো ঠেসে ধরে স্বামীর বুকে। তার স্তনবৃন্তদুটো যেন কাঁটার মত বিঁধতে থাকে সমুর বুকে, এতটাই কঠিন হয়ে উঠেছে সে দুটো। সুমিতা নিজের কোমল স্তনদুটোকে অল্প অল্প করে ঘসে দিতে থাকে স্বামীর বুকের সাথে। যোনিটার মধ্যেটা জবজবে হয়ে উঠেছে রসে। অনুভব করে সর সর করে একটা উরুর নিটোল ত্বক বেয়ে নেমে যাচ্ছে নিচের দিকে সে রসের ধারা। পেটের ওপর সমুর কঠিন হয়ে ওঠা পুরুষাঙ্গের ছোয়া। একটু একটু করে চাপ বাড়ছে সে কাঠিন্যের। আপনা থেকেই নিজের পা দুটো দুই দিকে ছড়িয়ে দিয়ে শরীরের মাঝখানে টেনে নেয় স্বামীকে... তার তলপেটটাকে এগিয়ে বাড়িয়ে দেয় সমুর পায়জামায় ঢাকা কঠিন পুরুষাঙ্গের দিকে। সমুর মাথার চুলটাকে খামচে ধরে টেনে নামাতে থাকে নিজের ডানদিকের স্তনের ওপরে... এখনই ওখানে তার স্বামীর মুখটাকে ভিষন প্রয়োজন... না হলে সে হয়তো পাগলই হয়ে যাবে।
"বৌদি... তুমি ভেতরে? তোমার দেরি হবে কি...?" ননদের গলার আওয়াজে চমকে ওঠে দুজনেই। বাথরুমের মধ্যে দুটো আবেশে মিশে থাকা মানুষ ছিল ছেঁড়া ধনুকের মত চট করে সোজা হয়ে দাঁড়ায়। সমু কিছু বলতে যাচ্ছিল, ঝট করে ওর মুখটা চেপে ধরে সুমিতা বলে ওঠে, 'হ...হ...হ্যা... নি... নিতা... আমি বাথ... বাথরুমে... চান করছি, তোর কি খুব দরকার?' সমুর মুখ থেকে হাতটা সরিয়ে নিজের ঠোটে আঙুল ঠেকিয়ে স্বামীকে চুপ থাকতে ইশারা করে সে।
'না, মানে ঐ আর কি, একটু বাথরুমে যেতাম... তোমার কি সময় লাগবে?' বাইরে থেকে প্রশ্ন আসে সুমিতার ননদের।
'না মানে... হ্যা... মানে... একটু সময় লাগবে... তু... তুই একটা কাজ করনা, অন্য বাথরুমটাতে চলে যা না... ওখানে এখন কেউ নেই বোধহয়...' কোন রকমে উত্তর দেয় সুমিতা।
'আচ্ছা, ঠিক আছে..., ও ভালো কথা, দাদা কোথায় জানো? বাবা খুজছিল... কি একটা দরকার আছে বলছিল বাবা...'। ফের প্রশ্ন করে নিতা।
'না তো রে... আ... আমি বলতে পারবো না তো তোর দাদা কোথায়, দেখ কোথায় গিয়ে কি খাচ্ছে...' বলতে বলতে হাসি এসে যায় সুমিতার। দুষ্টু চোখে স্বামীর দিকে তাকায় সে। ওর চোখের মধ্যের দুষ্টুমী দেখে সমু একটু ঝোঁকার চেষ্টা করে সুমিতার দিকে। তাড়াতাড়ি সে সমুকে আটকায়, দুহাত দিয়ে তাকে নিজের শরীর থেকে আলাদা করতে করতে চোখ পাকায় তার দিকে... দরজার দিকে ইশারা করে সে। সমুও আর কিছু বলে না। চুপ করে থাকে।
দুজনেই চুপ করে শোনে ননদের দূরে মিলিয়ে যাওয়া পায়ের আওয়াজ। আরো একটু চুপ করে থেকে সমুর দিকে ফিরে সুমিতা ফিসফিস করে বলে ওঠে, 'দেখলে তো, কি বিপদটা হচ্ছিল, এক্ষুনি একটা কেলেঙ্কারি হত ধরা পড়ে, ইসসসসস, লজ্জায় আমি মুখ দেখাতে পারতাম না বাড়ীর লোকগুলোর কাছে... অসভ্যের ধাড়ি একটা...' সলজ্জ ভর্তসনা করে ওঠে নিজের স্বামীকে...। শুনে সমু বলে, 'যা ব্বাবা, নিজের বউকে আদর করব, তার জন্য অন্যের কাছে লজ্জা পাবো কেন? হু?' বলে হাত বাড়িয়ে সুমিটার একটা স্তন হাতের মধ্যে নিয়ে চাপ দেয়। স্তনে স্বামীর হাতের চাপ পড়তেই শরীরটা আবার সিরসির করে ওঠে তার। তবুও জোর করে স্তন থেকে সমুর হাতটাকে সরিয়ে দিয়ে একটা ছোট্ট ধাক্কা দেয় সে। তারপর একটু ঝুঁকে স্বামীর ঠোটে একটা ছোট্ট চুমু এঁকে দিয়ে বলে, 'লক্ষ্মী সোনা, এখন যাও, দেখ আবার যদি নিতা এসে পড়ে তাহলে আমার লজ্জার শেষ থাকবে না, আর তাছাড়া বাবাও তোমাকে খুজছে... প্লিজ বোঝ, এখন যাও, পরে বোললাম তো, ঠিক পাবে তোমারটা... তখন যতক্ষন খুশি নিও... কেমন?'
সমু ইচ্ছা না থাকলেও ঘাড় নেড়ে বলে, 'বেশ, দেখি কখন পাই' বলে হাত বাড়িয়ে দরজার ছিটকিনিটা আসতে করে নামিয়ে বাইরে মুখটা বাড়িয়ে দেখে কেউ আছে নাকি, তারপর আবার ভেতরে ঘুরে সুমিতার বুকের ওপর ঝুঁকে পড়ে একটু, মুখটা বাড়িয়ে সুমিতার বুকের একটা স্তনবৃন্ত মুখের মধ্যে টেনে নিয়ে চুষে দিয়েই বেরিয়ে যায় সে। এ ভাবে স্তনবৃন্তে ভেজা মুখের গরম লালা মেশানো চোষন পড়তে সুমিতার সারাটা শরীর যেন মোচড় দিয়ে ওঠে... সিরসির করে ওঠে দুটো পায়ের ফাঁকে... 'আহহহহহহহহহ ইসসসসসসসসসস'... হিসিয়ে ওঠে সে। কিন্তু ততক্ষনে সমু দরজার ওপারে... তাড়াতাড়ি করে দরজাটার ছিটকিনি আটকে হিসিয়ে উঠল সুমিতা... 'ডাকাত একটা...' তারপর নিজেই হেসে ফেলল পরম ভালোবাসায়। হ্যা... সত্যিই... সমু ওকে সত্যিই ভালোবাসে... সে দিক দিয়ে সে পরিপূর্ণ... আজ তার এই প্রায় কুড়ি বছরের বিবাহিত জীবন সব দিক দিয়েই সম্পূর্ন...। নিজের মনেই ভাবতে ভাবতে রড থেকে তোয়ালেটা টেনে নিয়ে মুছতে লাগে স্নানের জল প্রায় শুকিয়ে যাওয়া শরীরটা।
 
Last edited by a moderator:

Users who are viewing this thread

Back
Top