What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রতন ডাক্তার (1 Viewer)

Zak133

Exclusive Writer
Story Writer
Joined
May 20, 2018
Threads
67
Messages
747
Credits
30,627
বাংলাদেশের এক গ্রাম,কামিনগর। একটা সময় খুব গরীব থাকলেও এখন ৭৫% লোকের অবস্থা ভালো কারণ গ্রামের বেশিরভাগ যুবক বিদেশে কামলা খাটতে গেছে। আর বিদেশী টাকায় এখন অনেকেই উন্নত। এই গ্রামের এক বিখ্যাত ডাক্তার রতন। গ্রামের শেষ মাথায় এক জংগলে ঘেরা বাড়ীতে তার চেম্বার। ডাক্তার রতনের বাড়ি আবার পাশের গ্রামে। স্থানীয় বাজার,সদর শহর থাকতে এখানে তার চেম্বার কেনো এটা অনেকের প্রশ্ন, জবাবে ডাক্তার বলেছিলো এখানে ওষুধি গাছ বেশি,আর সে তার রোগিদের ভেষজ ওষুধ দেয় বেশি,এতে রোগিরা খুব দ্রুত সুস্থ হয়ে যায় আর ডাক্তার রতনের সুনাম গ্রামের সবার মুখে,তাই তার চেম্বার নিয়ে আর কারো মাথা ব্যাথা নেই।

৪৫ বছরের ডাক্তার রতন গত দশ বছর ধরে এই গ্রামে। দু সন্তানের জনক তিনি
স্থানীয় হাসপাতালে চাকরি করলেও প্রতিদিন বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত এখানে চিকিৎসা করান। বেশি রাত হলে এখানেই থেকে যান, চেম্বারের পিছনে তার শোবার ঘর। এটা তার হেরেম। তার এক সহকারী আছে,বশির। স্বামি বিদেশে থাকা গ্রামের যুবতি বউদের এই হেরেমে ভোগ করা তার নেশা, এই নেশায় বশির তার সহকারী। শুধু ভোগ নয়,ওদের ফঁদে ফেলে টাকা পয়সা হাতানো ডাক্তারের একটা পেশা,যারা তার ফাঁদে পা দেয় তারা আর বেরোতে পারেনা,কারণ রতনের বুদ্ধিমত্তা । সে বশিরকেও সুযোগ দেয় ওইসব বউদের চোদার,আর বশির যখন চুদে,রতন তা ভিডিও করে রাখে। এতে দুটা লাভ, বউদের ভয় দেখিয়ে টাকা পাওয়া যায় আবার বশিরকেও হাতে রাখা যায়।
চিকিৎসক হিসেবে সম্মান পাওয়ায় ধীরে ধীরে এলাকায় নিজের একটা অবস্থান করে নিয়েছে ডাক্তার রতন স্থানীয় রাজনৈতিক দলে যুক্ত হয়ে। আর তাই এলাকার শালিস বৈঠকে তার উপস্থিত সবার কাম্য।
এখন ডাক্তারের নজর পড়ছে সুন্দরী বিধবা তুলির উপর।
বশিরের সাথে পরিকল্পনা করে কি ভাবে তুলিকে ভোগ করা যায়।
সেই মোতাবেক কাজ।
বর্ষাকালের এক সন্ধ্যা ডাক্তারের চেম্বারে আজ এক ছোট শালিসের আসর। আসর ছোট হলেও বিষয় ছোট না। স্তানীয় অবসর প্রাপ্ত শিক্ষক আসলাম সাহেবের মেয়ে তুলির অনৈতিক কাজের বিচার। রতনের সহকারী বশির তুলিকে দেখেছে স্থানীয় লোকমানের সাথে আপত্তিকর অবস্থায় (আসল ঘটনা হলো তুলি আর লোকমান পরস্পরকে ভালোবাসে,তাই হাত ধরে কথা বলছিলো পুকুর পাড়ে) কয়বছর আগে এক্সিডেন্ট করে হুইল চেয়ারে বসে পড়েছেন আসলাম সাহেব।স্কুল থেকে তাকে অবসর দেয়া হয়েছে।পেনশনের টাকা আর ধার দেনা করে ছেলেকে বিদেশ পাঠিয়েছেন তিনি।বাড়িতে তিনি আর একমাত্র বিধবা সুন্দরী যুবতি মেয়ে তুলি আর তার তিন বছরের ছেলে।
আজকে রতন তার চেম্বার বাতিল করেছে রোগি দেখা।
তার চেম্বারে এখন আসলাম সাহেব,তুলি, লোকমান আর বশির।
কথা বললো রতন
" স্যার,আপনি সম্মানিত মানুষ, তাই বশির যখন আমাকে বললো,ভাবলাম আগে আপনাকে জানাই"
জবাব দিলো লোকমান
" ডাক্তার সাহেব,বশির ভূল বলছে,আমরা সেরকম কিছুই করিনি"
কথা বলে বশির " হ,আমি ভূল কইছি? ভূল দেখছি? বৃষ্টির মইদ্দে গোয়াল ঘরে কি করতে গেছিলা? গরু ঠাপাইতে?
ধমক দেয় রতন" এই হারামজাদা,চুপ কর, লোকমান শুনো,ব্যাপারটা শুধু আমরা জানি আর কেউ না,তাই চুপচাপ এটা মিটিয়ে ফেলতে হবে। আমি বলি কি তুমি তোমার পরিবারের সাথে কথা বলো তুলিকে বিয়ের ব্যাপারে,তার পর আমাদের জানাও। যেখানে সেখানে আকাম করার থেকে এটা কি ভালো নয়? স্যার কি বলেন?"
নিজের মেয়ের এমন কান্ডে আসলাম সাহেব লজ্জিত ছিলেন,এখন ডাক্তারের এমন প্রস্তাবে সায় না দিয়ে পারলেন না।
বাইরে বৃষ্টি বাড়ছিলো, লোকমান ডাক্তারের কথা শুনে চলে গেলো।
আসলাম ও তুলিও চলে যেতে চাইলো কিন্তু রতন বললো বৃষ্টি কমলে যেতে কারণ বৃষ্টির পানি স্যারের জন্য খারাপ হতে পারে।
আসলাম সাহেব বললেন " আমারতো ডায়াবেটিস, ইন্সুলিন নিতে হয়,খাবারের সময় হয়ে গেছে"
" আজ এই অধমের বাড়িতে খান স্যার,আর আমার এখানে ইনসুলিন আছে,সমস্যা নেই"
" বশির,ইনসুলিনটা দে আর খাবার রেডি কর"
" জ্বি করতাছি, আপনি রেডি হন"
কিছুক্ষণের ভিতর বশির ইনসুলিন নিয়ে হাজির,আসলে ওটা ছিলো ঘুমের ইনজেকশন।
রতন তুলিকে বললো," তুলি চলো,ভিতরে যাই,খাবার সাজাই গিয়ে,বশির স্যারকে ইনসুলিন দিয়ে নিয়ে আসুক"
" যা মা,আমি আসতেছি"
বাবার কথায় তুলি রতনের পিছন পিছন ওর শোবার ঘরে ঢুকলো। কোথায় খাবার?
এখানে শুধু একটা বিছানা আর দুটো বালিশ।
তুলি ঘরে ঢুকতেই দরজা বন্ধ করে দিলো রতন।
দরজা বন্ধের শব্দে ঘুরে দাড়ালো তুলি।
" কি ব্যাপার,দরজা বন্ধ করলেন কেনো? খাবার কই?
" তোমার খাবার এটা" বলেই প্যাণ্টের জিপ খুলে নিজের ৮" বাড়া বের করলো রতন,তুলিকে চুদবে বলে এতো উত্তেজিত ছিলো যে সেই বিকেল থেকে বাড়া দাড়িয়ে ছিলো।
" আর আমার খাবার তোমার ওই ডাব দুটো"
অপ্রস্তুত হয় তুলি,রতনের বিশাল বাড়াটা থেকে ভয় পায়,লজ্জাও পায়। কি হতে যাচ্ছে বুঝতে পারে। কিন্তু তা হয় না।
" কি যা তা বলছেন? দরজা খুলুন,বাবা আছে ও ঘরে"
" বাবাতো চেয়ারে বসে ঘুমুচ্ছে সুন্দরী, আর এই দরজা তখনি খুলবে যখন তোমার এই ডবকা শরীর চুদতে চুদতে আমার ধনের সব রস শেষ হবে,আসো সময় নস্ট করোনা,কলা খাও,আর আমাকে ডাব খেতে দাও" বলতে বলতে তুলিকে জড়িয়ে ধরতে যায় রতন।
সরে যায় তুলি,বিশ্রি একটা হাসি দিয়ে নিজের সব কাপড় খুলে ফেলে রতন।
সম্পুর্ণ নগ্ন সে এখন,লজ্জায় চোখ বন্ধ করে ফেলে তুলি,সে সুযোগে তাকে কোলে নিয়ে বিছানায় শুয়ে দেয় রতন।তুলির পাশে শুয়ে এক পা দিয়ে জড়িয়ে ধরে তুলির মুখে উন্মাদের মতো চুমু খেতে থাকে।
শাড়ি ব্লাউজের উপর দিয়ে টিপতে থাকে দুধ। কোনমতে মুখ সরিয়ে এক হাত দিয়ে বাধা দিয়ে তুলি বলে" ভালো হচ্ছেনা ডাক্তার,লোকমানকে বলে দিবো,বাবাও আছে"
তুলির বাধা দেয়া হাত সরিয়ে গাল লেহন করতে থাকে রতন, নিজের গালে রতনের জিহবার আঘাতে গা রি রি করে তুলির। প্রানপণে চেস্টা করছে সরার জন্য।সে যত জোর করে রতন তার থেকেও জোর করে জড়িয়ে ধরে।
গাল লেহন শেষে মুখ তুলে রতন।
" কাকে বলবা? লোকমান আর বাবাকে? কি বলবা? ডাক্তার আমায় সারা রাত চুদছে, আমার দুদু খাইছে,পারবা বলতে,পারবা?"
দুধে জোরে চাপ দেয় রতন।
" আউ,ছাড়েন,আমি চেঁচাবো"
" আরে সুন্দরী, থামো, বুঝইতো এখানে চিল্লাইলে তুমি আর আমি ছাড়া কেউ শুনবে না। আর লোকমান? ও তো আমার লোক। তোমাকে চুদবো বলে ওকে ফিট করছি তোমার সাথে প্রেম করার জন্য,অবশ্য ওরো খায়েশ আছে তোমার এই ডবকা রস খাওয়ার জন্য, হে হে" বলেই দুধে চুমু খায়
রতনের কথায় চুপসে যায় তুলি, তার কথা সত্য মনে হয়, ভেবে দেখলো লোকমানের সাথে তার সম্পর্ক ৬/৭ মাস,বিয়ের কথা বললেই সে গড়িমসি করতো,বরঞ্চ সুযোগ পেলেই তার শরীরে হাত দিতো,চুমু খেতো,দুধ টিপতো,একদিনতো তার শরমের জায়গায় হাত দিছিলো সেলোয়ারের উপর দিয়া।
অনেকদিন পুরুষের আদর ছাড়া থাকায় তুলির ভালো লাগতো লোকমানের ছোঁয়া,তাই চাইতো তাড়াতাড়ি বিয়ে করে বড় সুখ পেতে।কিন্তু এখন কি করবে?
এই জানোয়ারের হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব না,সবার কাছে বললেও মান সম্মান থাকবেনা,আর বাবাতো মরেই যাবে। তার চেয়ে সুখ নেয়াই ভালো, কিন্তু না,বিবেক বাধা দিচ্ছে,সে একজন শিক্ষকের মেয়ে,সে পারেনা অবৈধ কিছু করতে।
এই চিন্তা থেকে সর্ব শক্তি দিয়ে ধাক্কা মারে রতনকে। খাট থেকে পড়ে যায় রতন,বিছানা থেকে উঠে পড়ে তুলি,আঁচল ঠিক করে পা বাড়ায় দরজার দিকে।পিছনে তাকিয়ে দেখেনি যে রতন এর মাঝেই উঠে পড়েছে ফ্লোর থেকে। ব্যাথা আর রাগে সে উন্মাদ হয়ে গেছে।
কোনো কিছু বুঝে উঠবার আগেই রতন একধাক্কায় তুলিকে দেওয়ালে সেঁটে দিল।তুলি কিছু বলবার চেষ্টা করতেই রতন বলল,'হারামজাদি, কই যাস?
তুলির মুখে হাত চাপা দিয়ে দেওয়ালের সাথে ঠেসে ধরেছে রতন।রতনকে ঠেলে ধাক্কা দিল তুলি।ব্যার্থ হল তার প্রচেষ্টা।তুলি পালানোর চেষ্টা করতেই রতন তার গা থেকে শাড়িটা টেনে খুলে ফেলল।তুলির পরনে কালো ব্লাউজ আর কালো সায়া ব্যতীত কিছু নেই।রতন দাঁত কেলিয়ে শয়তানি হাসি হাসলো।একধাক্কায় আবার ঠেলে ধরলো তুলিকে দেওয়ালের সাথে।তুলি শেষ চেষ্টা করলো একবার।অপারগ হয়ে তুলি হাত পা ছুড়ছিল।
'ছাড়ুন আমাকে,দয়া করে ছাড়ুন,আমি এক শিক্ষকের মেয়ে,বিধবা,দয়া করুন'
কাম লালসায় ধর্ষক রতন তুলির গালে সপাটে চড় মারতে,তুলিকে নিস্তেজ করে ফেলে।
" আরে মাগি,মেলাদিন চোদন খাসনা,আমিতো বুঝি তুই কি চাস,লোকমান বলছে তোরে ছুইলেই লজ্জাবতি গাছের মতো নাতাইয়া যাস,তোর ভোদায় রস কাঁটে"
এক হাত ঢুকিয়ে দেয় ব্লাউজের ভিতর।
চিৎকার করা তার কাছে বৃথা।অমন নির্জন জায়গায় কেউ শুনতে পাবে না তার কথা।ততক্ষনে রতন তার মুখটা জেঁকে ধরেছে তুলির ফর্সা গলায়।ঘষে ঘষে ঘ্রান নিচ্ছে তুলির দেহের সুগন্ধি সাবানের।বিরাট চেহারার রতনের কাছে বুক অবধি সেঁটে রয়েছে তুলি।শক্ত পাথরে হাতে ব্লাউজের উপর দিয়ে তুলির নরম বাঁ স্তনটা চেপে ধরল রতন।আস্তে কিছু চাপ দিচ্ছে। তুলির শরীরে যেন একটা বিদ্যুৎ খেলে গেলো।ব্লাউজের উপর দিয়ে নির্দয় ভাবে মাই চটকাতে চটকাতে একটা হাত দিয়ে সায়াটা তুলে ফেলল কোমর পর্যন্ত রতন।তুলির যোনিতে তার হাত দিতে গেলে বাধা দিল,কিন্তু সেই বাধাদানের শক্তি অনেক দুর্বল ছিল।তুলির হাত সরিয়ে সায়ার উপর দিয়ে খপ করে সোনা ধরলো। ডলতে লাগলো। তুলির নরম ঠোঁট মুখে পড়ে চুষতে লাগলো। ডলন,চোষনে তুলির শরীর জাগতে শুরু করলো।
জোর করে আবার তুলিকে শোয়ালো বিছানায়।তারপর নিজে উঠে দাঁড়ালো সে।প্রায় নিস্তেজ তুলি চোখ মেলে দেখলো রতনের বিশাল লিংগ। বিবাহিত জীবনেও এভাবে নিজের জামাইয়ের অঙ্গটা দেখেনি।একটা বিরাট চেহারার মানুষের একটা বিরাট লিঙ্গ।মাথা তুলে লৌহদন্ডের মত উদ্ধত হয়ে দাঁড়িয়ে আছে।কুচ্ছিত কালো লিঙ্গটার চারপাশে ঘন চুল।ছাল ওঠা সুন্নত হওয়া এক পুরুষাঙ্গ।তুলি কিছু ভাববার আগেই খুরশেদ তার পেটিকোট গুছিয়ে কোমরের কাছে রাখলো।ব্লাউজের হুকটা পটপট খুলে মুখটা গুঁজে দিল কাল ব্রা'য়ের উপর।তুলির ধপধপে ফর্সা শরীর থেকে যেন এক আভা বের হচ্ছে।কালো ব্রা'য়ের কাঁধের কাছে লেশটায় রতন তার মুখটা ঘষতে থাকলো। আস্তে আস্তে ব্রাটা খুলে ফেলতে সম্পুর্ন নগ্ন তুলি শুয়ে রয়েছে।পরনে সায়া ছাড়া কিছু নেই।নরম পুষ্ট মাঝারি শাঁখের মত সাদা স্তনদুটি পাহাড়ের মতো দাঁড়িয়ে আছে।স্তনের উপর গাঢ় কালচে বাদামি বৃন্ত,চারপাশে চওড়া এরোলা।তুলির উপর শরীরের সমস্ত ভার ছেড়ে মুখে মুখ লাগিয়ে ঠোঁট ও জিভ মিলিয়ে এক অস্থির চুম্বন খেলা চলছে।এদিকে নরম ফর্সা মাই দুটোকে চটকে চলেছে রতন।উত্তেজনার বশে তুলি রতনকে জড়িয়ে ধরেছে আঁটোসাঁটো করে।মুখটা নামিয়ে এনে রতন তুলির ঘাড়ে গলায় মুখ ঘষতে থাকে।গ্রীবাদেশে চুমুতে চুমুতে ভরিয়ে দেয়।কখনো বা জিভ দিয়ে চেঁটে চেঁটে তুলির গলা ও কাঁধের ঘাম খেতে থাকে।তুলি নিজেকে সম্পুর্ণ ছেড়ে দেয় রতনের কাছে। বুঝতে পারে রতন।ধীরে ধীরে মুখটা নামিয়ে আনে তুলির বাঁ স্তনে।মুখের মধ্যে পুরে নেয় স্তনবৃন্তটা।তীব্র চোষনে তুলির মুখ দিয়ে অস্পষ্ট শীৎকার ধ্বনি বেরিয়ে আসে।নিজের বুক উঁচিয়ে স্তনটা রতনের মুখে তুলে দেয় তুলি।।বাঁ স্তন,ডান স্তন পাল্টে পাল্টে চুষতে থাকে রতন।রতনের স্তনের প্রতি একটা আলাদা আকর্ষণ আছে।গ্রামের যে মেয়ের দুধ বড় তাকে তার চাই,বশিরকে লাগিয়ে দিয়েছে খোঁজ করতে কার দুধ বড়।তুলির ফর্সা নরম স্তনটা যেন মুখ থেকে ছাড়তে ইচ্ছা করছিল না তার।তুলির শুষ্ক মাই থেকে যেন নিংড়ে বের করে নিতে ইচ্ছা হচ্ছিল।তুলির স্তনদ্বয়কে লালায় পরিপূর্ণ করে তুলছিল সে।আস্তে আস্তে নেমে এলো তুলির ফর্সা মাংসল হালকা মেদযুক্ত কোমল পেটে।কখনো চুমু,কখনো জিভ দিয়ে লেহন করছিল রতন।একটানে সায়ার দড়িটা খুলে ফেললো। টেনে পা গলিয়ে ছুড়ে ফেলে দিলো তা। গ্রামের মেয়ে তাই প্যান্টি পড়েনা তুলি। সম্পুর্ণ নগ্ন এখন সে।লজ্জায় চোখ বুঝলো সে। তার নগ্ন যোনিদেশ দেখছিল রতন।নিজ অজান্তেই তার মুখে বেরোলো " ওয়াও,সুন্দর,দারুণ" অল্প কেশে এক কমনীয় স্থান।রতন নিজের মুখটা তুলির যোনিতে ঘষতে শুরু করলো। তুলি তীব্র সুখে রতনের মাথাটা চেপে ধরলো যোনিতে।রতন তুলির ভোদায় জিভ বুলিয়ে লেহন করতে শুরু করলো।তুলির শরীরটা কেঁপে কেঁপে উঠলো।মুখ দিয়ে আলতো করে,
আহঃ আহঃ শীৎকার ধ্বনি দিচ্ছিল তুলি।রতন খুব আনন্দ লাগছিলো তুলির ভোদা চুষতে, জিভের আগা দিয়ে ভগানকু লেহন করছে।
" অহ,আহ,আহ…না…আর না,ডাক্তার..
আহ.. করুন,প্লিজ.. আর পারছিনা""
ভোদা থেকে মুখ ঊঠিয়ে তুলির মুখের কাছে আসলো রতন কিন্তু এক আংগুল ঢুকিয়ে দিলো রসে সিক্ত ভোদার ভিতর।
" কি করবো সুন্দরী?" ঠোঁট মুখে পড়ে আবার চুষতে শুরু করলো.
"বলো না কি করবো? চুদবো? বলো না সোনা চুদবো?? আরে মাগি বলিস না কেন তোর রসে ভরা সোনায় গাদন দিতে" আংগুল দিয়ে জোরে চাপ দেয় সোনার ভিতর।
ককিয়ে উঠে তুলি, " আহ চোদেন,সুখ দেন,অনেক সুখ"
আর সময় না নিয়েই লিঙ্গটা সেট করে সোনায়,আস্তে চাপ দিয়ে প্রবেশ করাতে শুরু করলো। তুলি রতনকে জড়িয়ে ধরে কাতরাতে শুরু করলো সুখের তীব্র শীৎকারে।প্রথমে আস্তে পরে পুরো ধন ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপাচ্ছে রতন,প্রতিটা ঠাপে দুজনের শরীরে শিহরণ হচ্ছে,রতনের সুখ হচ্ছে মাখনের মতো নরম কিন্তু টাইট সোনা পাওয়ায় আর দীর্ঘদিন পর শক্ত উন্নত ধন পাউয়ায় তুলির।চোদার গতি বাড়ালো রতন,পশুর মত তীব্র গতিতে কোমর চালাচ্ছে সে।বৃষ্টির গতি বাড়ছে,চারিদিকে চুপচাপ।আর নির্জন বাড়িতে এক ক্ষুধার্ত নরনারী আদিম ক্রীড়ায় মেতে উঠেছে।তুলি বুঝতে পারছে রতন যত পাশবিক গতিতে মৈথুন করছে তার সুখ তত শিখরে উঠছে।সব ভুলে গেছে তুলি।বাবা,সন্তান তার সামাজিক শ্রেণী সব।এখন সে ক্ষুধার্ত এক রমণী।তাকে রমন করে সুখ দিচ্ছে যে,হোক না সে বয়স্ক ডাক্তার।তুলির গোঙানি তীব্র হচ্ছে।রতন যেন আজ তুলিকে খেয়ে ফেলতে চায়।অনেকদিনের কামনা এই রসালো ভোদা চোদা,ডবকা দুধু খাওয়া।তুলির একটা স্তন চুষতে চুষতে তীব্র গতিতে গাদন নিচ্ছে।তুলি একটা হাত দিয়ে রতনের মাথাটা নিজের স্তনে চেপে রেখেছে,অন্য হাতে বিছানার চাদর খামছে ধরে রতনের ঠাপ খাচ্ছে।রতন ঠাপ দিতে দিতে হঠাৎই তুলিকে কোলের উপর তুলে নেয়।রতনের কোলের উপর বসে তাকে জড়িয়ে থাকে তুলি।রতন পুতুলের মত সুন্দরী তুলির রসে ভেজা ভোদাতে ঠাপাতে থাকে।ভোদার শেষপ্রান্তে ধাক্কা মারতে থাকে তার বিশাল বাড়া।এই রাতের যেন শেষ নেই।নির্দয় ভাবে ঠাপাচ্ছে রতন।তার বিকৃত কামনা তীব্র।অথচ রতনের এই নির্দয় চোদনে তুলি তীব্র তৃপ্তিতে গোঙাচ্ছে। সে এখন সম্পুর্ন রতনের নিয়ন্ত্রণে।রতন তুলিকে কখনো চুমু দিচ্ছে কখনো স্তন চুষছে।আবার শুইয়ে দেয় তুলিকে।এবার দুজনেই চরম উচ্চতায় পৌঁছেছে।রতন উন্মাদ হয়ে ঠাপাতে লাগলো তুলির দু পা দুদিকে সরিয়ে।দীর্ঘসঙ্গমের পর শরীরিক ভাবে তৃপ্ত তুলির গর্ভে গাঢ় বীর্য ঢেলে দেয় সে।ঘামে লেপ্টে রয়েছে দুজনের গা।রতন তুলির বুকে মুখ গুজে শুয়ে পড়ে।প্রায় পাঁচ মিনিট নির্বাক ভাবে দুজনে এভাবেই পড়ে থাকে।কিছুক্ষন পর তুলি রতনকে ঠেলে সরিয়ে দেয়।চোদনের সুখ পেলেও এখন পাপি মনে হচ্ছে,চিন্তা হচ্ছে পাশের রুমে থাকা বাবার জন্য, আস্তে আস্তে তুলে নেয় যত্রতত্র পড়ে থাকা শাড়ি,ব্লাউজ,ব্রা।উলংগ রতন দেখে তুলির কর্মকাণ্ড ,মেঝে থেকে কাপড় নেয়ার সময় ঝুকে পড়ে তুলি। এতে তার উদাম পাছা নজরে পড়ে কামুক রতনের,তার বাড়া আবার দাঁড়াতে থাকে তুলির নরম পাছা চোদার জন্য,হাত বাড়িয়ে হ্যাঁচকা টানে তুলিকে বিছানায় শুইয়ে উলটে দেয়,নিজে উঠে পড়ে বিছানা থেকে,টেনে নিয়ে আসে তুলিকে বিছানার কিনারে। হঠাৎ আক্রমনে তুলি বুঝতে পারছে না কি হচ্ছে,ভাবছে রতন পিছন থেকে তার ভোদা চুদবে। তুলির পাছা টিপে ধরে এক হাতে ধন সেট করে উলটানো কলসির মতো পাছার ফুটোয়, দিলো ঠাপ।
" আ আ,.." তীব্র ব্যাথায় চিল্লায় তুলি।
ওদিকে নজর নেয় পাষণ্ড রতনের।
পিছন থেকে তুলির স্তন চেপে ধরে ঠাপাতে থাকে…..
 

Users who are viewing this thread

Back
Top