What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি আর মা (1 Viewer)

Antu boss

Member
Joined
Mar 12, 2018
Threads
10
Messages
116
Credits
21,528
মানুষের জীবন বড়ই বিচিত্র, আর তার থেকে বড় বিচিত্র মানুষের মন। আর সম্পর্ক সেটা বিচিত্র বলা চলে না কারন সম্পর্ক নির্ধারন হয় মানুষের মনের অবস্থার ভিত্তিতে। এই ধরুন আজকে বন্ধু তো কালকে ভাই আবার পরে শত্রু। সবই মানুষের মন আর সময়ের উপর নির্ভর করে।

আমার নাম তনু এখন আমার বয়স মাত্র ২৩।যদিও কেউ দেখে বলবে না আমার বয়স ২৩ কারন মানুষের বয়স অনেকটাই ফূটে ওঠে তার মনের অবস্থার উপর ভিত্তি করে। সবাই দেখে বলবে আমার বয়স ২৬ কি ২৭। গত ছয় মাস হলো আমি বাংলাদেশে থাকতেছি। আমি বাংলাদেশের কোন এক গ্রামের ছেলে, গ্রামের নাম বলবো না তাহলে একটু সমস্যা হতে পারে কারন এখন তো মোটামুটি সবই এই ইন্টারনেট জগতে ঘুরাফিরা করে। আর কোন একজন বলে গেছেন নাম আর পরিচয় দিয়ে কি করবো? তোমার কাজই সব কিছু বলে দিবে। গত ছয় মাস হলো আমি কানাডা থেকে দেশে ফিরছি। আপনারা মোটেও অবাক হয়েন না আমি এতো অল্প বয়সে কিভাবে কানাডা থেকে আসলাম আর কিভাবেই বা ওখানে গেলাম।

আমি তখন মাধ্যমিক সবে শেষ করলাম, আমি আমার মা আমার বাবা আর আমার একমাত্র ঠাকুমা এই চার জনে ঢাকায় থাকতাম। আমার মায়ের বয়স তখন ৩৭ আর আমার বাবার বয়স ৪৩। আর আমি তখন ১৮ ছুই ছুই। আমার বাবা এক বেসরকারি কম্পানীতে চাকুরী করতো, আহামরী কোন বড় পোষ্টে না কিন্তু আমাদের সংসার ভালো মতই চলে যেতো। ঠিক তখনই একদিন আমার বাবার সড়ক দূর্ঘটনায় মারা যান। আমার মায়ের বিয়ে হয়েছিল ১৭ বৎসরেই আর তার এক বৎসর পর আমি আসি।আর মা বাব উভয় ছিল গ্রামের তো বুঝতেই পারছেন আমার মা বেশী শিক্ষিত ছিল না। বাবা মারা যাওয়ার পরে আমাদের ঢাকা ছেড়ে চলে আসা ছাড়া কোন উপায় ছিল না। গ্রামে আমাদের বেশী জমি ছিল না তার উপরে আমার বাবার জমানো কিছু টাকা ছাড়া আর কিছু ছিল না আমাদের। তাই যেই বয়সে মেয়েদের নিয়ে ঢলাঢলি করার কথা , ফোনে প্রেম আর রুমে চুদাচুদি করার কথা সেই বয়সেই আমার নিতে হলো সংসারের হাল। আমি আবার ঢাকায় চলে আসলাম আর একটি কম্পিউটারের শর্ট কোর্সে ভর্তি হয়ে গেলাম। বৎসর যেতে না যেতেই আমি আমাদের কিছু জমি বিক্রি করে আর বাবার জমানো সকল টাকা ভেঙ্গে সৌদি চলে গেলাম।

শুনেছি বিদেশ অনেক শান্তির যায়গা আসলে শান্তি কই থাকে তা আদৌ বুঝলাম না। এখানে আমার মতো হিন্দু ছেলের থাকা খাওয়া যে কি কষ্টের তা যারা আছেন তারাই যানেন। এখানে সেক্স এর ব্যাপার টা অনেক কড়াকড়ি তাছাড়াও আমার উপরে রয়েছে আমার সংসারের দ্বায়িত্ব। এভাবেই কোনমতে চলে গেল এক বৎসর আমি তখন ভালোই টাকা উপার্জন করতেছি আর বাসায় ও টাকা ঠিক মতো দিতে পারছি।মায়ের সাথে যখন দেশে কথা হয় মায়ের কথা শুনে বুঝি মা অনেক খুশি আছে।এখানে এসে আমার পরিচয় হয় এক কানাডিয়ান লোকের সাথে নাম স্টিভ। লোকটার বয়স ৫০, দেখতে ফর্সা, লম্বায় ৬'৫" ভূড়ি দেখলে মনে হবে ছোটখাটো একটি কুলা, তার ওজন ১৫০ কেজি এর উপরে। সে আমার বস ছিল তার সহকর্মি হিসাবেই আমি কাজ করতাম। প্রথম কিছুদিন যাওয়ার পরে তার সাথে আমার অনেক ভালো সম্পর্ক গড়ে উঠলো,সে আমাকে তার নিজের ছেলের মতোই দেখতো। কথায় কথায় জানতে পারলাম যে তার স্ত্রী অনেক আগেই মারা গেছে আর তার এক মাত্র ছেলে কানাডায় পড়াশুনা করে। আর তার ছেলের মতো দেখতে আমি।আমার উচ্চতা ৬' দেখতে ফর্সা আর ওজন ১০০ কেজি তো আপনারা বুঝতেই পারছেন আমিও কোন অংশে কম মোটা না। তার সাথে কাজ করার ২ মাস পরেই সে আমাকে বলে আমি যেন তার সাথেই তার ফ্লাটে থাকি।আমি ও কোন কথা চিন্তা না করে রাজি হয়ে গেলাম।

তার সাথে কিছুদিন থাকার পরেই তার সাথে অনেক ফ্রী হয়ে গেলাম আমরা মাঝে মাঝে মদ এনে একসাথে খেতাম, মাঝে মাঝে অনেক মুভি দেখতাম যেগুলা অনেক সেক্সুয়াল কন্টেন্ট থাকতো। তো একদিন রাতে আমরা ড্রিংক্স করছিলাম হঠাৎ সে উঠে বাথরুমে গেল কিছুক্ষন পর আমারো বাথ্রুম চাপলো আমিও গেলাম।আমার খেয়াল ছিল না যে স্টিভও বাথরুমে আছে। আর স্টিভ বাথ্রুমের দরজা লক করছিল না। আমি যেয়ে বাথরুম খুলে দাঁড়িয়ে ডাড়িয়ে প্রসাব করা শুরু করালাম আর সব প্রসাম পরে গেল স্টিভ এর উপরে।আমি যখন খেয়াল করলাম ততক্ষণে অনেক দেরী হয়ে গেছে। আমি কি বলবো আর কি করবো বুঝতে পারছি না। ঠিক তখনই স্টিভ কমোড থেকে পায়খানা করা অবস্থায় আমার সামনে আসে আমার ৬ইঞ্চির বাড়া মুখে নিয়ে চুষতে লাগলো।আমি কি করবো বলেন ১৯ বছরের এক যুবক যার উপর এত চাপ সে যখন দেখে তার বাড়া অন্য কেউ নিয়ে চুষছে তাও আবার মাতাল অবস্থায় তখন খেয়াল থাকে না বাড়াটি কোন ছেলে নিল নাকি মেয়ে।
 

Users who are viewing this thread

Back
Top