What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
আমার বোন সোমার কাহিনী – পর্ব ১ by mrupa919

আমার একমাত্র বোন যখন জন্ম নেয় তখন আমার বয়েস ৮ আর ক্লাস ৩ তে পড়ি। আমার বোনের জন্মানোর পরে ডাক্তার দেখেন বোনের পুরুষাঙ্গ আর যৌনাঙ্গ দুটোই আছে। এটা দেখে ডক্টরের আশ্চর্য লাগে তখন উনি আমার বাবা মা কে জানান বাবা আর মা চিন্তায় পরে যান তো ডাক্তার বলেন চিন্তা করবেন না এইরকম কেস ১০০০০ এ একটা হয়।

আমার মা জিজ্ঞেস করলেন বিয়ের সময় কি হবে। কি ভাবেই ওর বিয়ে হবে ? ডাক্তার বললেন সব নির্ভর করছে বোনের গ্রোথ এর ওপর। আরেকটা কথা ডাক্তার বললেন যে বোনের হরমোনের মাত্রা বেশি হওয়ায় ওর গ্রোথ স্বাভাবিকের থেকে বেশি হবে সেটা নিয়ে চিন্তা যেন না করি আমরা। এমনিতে বাচ্চা নরমাল।

যাই হোক আমরা তো মা আর বোন কে বাড়িতে আনলাম। একটা জিনিস লক্ষ্য করলাম যখন বোন হিসি করতো তখন বোনের যৌনাঙ্গ আর পুরুষাঙ্গ দুটো থেকেই হিসি বেরোতো। এই ভাবে দিন কাটতে লাগলো। আমার মা মাঝে মাঝেই কাঁদতেন। আমি মা কে সান্তনা দিতাম যে চিন্তা করো না সব ঠিক হয়ে যাবে।

এই ভাবে দেখতে দেখতে বোনের বয়েস ৮ হয়ে গেলো আমি সেবার মাধ্যমিক দেব। কিন্তু অবাক কান্ড যে বোন তখনই আমার থেকে বেশ লম্বা হয়ে গেছে। তারমানে আমার হাইট ৫'৫" আর বোনের হাইট ৬' , আরেকটা জিনিস লক্ষ্য করলাম আমার থেকেও বোনের শরীরে লোমের হার অনেক বেশি।

আমার বগলে হালকা লোম দেখা দিয়েছে তখন আর বোনের বগলে ঘন কালো লোমে ভরে গেছে। আর বুকের সাইজও বেশ ভালো হয়ে গেছে। মাই দুটোই প্রায় কমলালেবু সাইজের হয়ে গেছে। আমি আর বোন একই রুমে শুতাম। একদিন আমি আমার খাটে শুয়ে আছি আর বোন নিজের খাটে। বোন একটা স্লীভলেস ফ্রক পরে শুয়েছে।

আমি দেখলাম বোন বাথরুম থেকে ঘুরে এসে আমাকে জিজ্ঞেস করলো আমি লাইট নিভাব না ও নিভিয়ে শোবে আমি বললাম আমি নিভিয়ে দেব কারণ আমার পড়া আছে। বোন তখন শুয়ে পড়লো। আমি নিজের পড়া করতে লাগলাম। মাঝে মাঝেই বোনের দিকে দেখছিলাম বোন হাত ওপর দিকে করে শুয়ে আছে তার জন্যে বোনের বগলের চুলগুলো দেখা যাচ্ছে।

এটা দেখে আমার শরীর গরম হয়ে উঠল। হঠাৎ একটু পায়ের দিকে তাকাতে দেখলাম বোনের ফ্রক তা ওপর দিকে উঠে যাওয়াতে বোনের পুরুষাঙ্গটা বেশ বড়ো বাঁড়াতে পরিণত হয়ে গেছে। আমি নিজের বাঁড়া দেখলাম দেখে বুঝলাম বোনের বাঁড়া আমার থেকে অনেক বড় হয়ে গেছে।

আমার ডাক্তারবাবুর কথা মনে পড়লো উনি বলেছিলেন যে বোনের গ্রোথ অনেক বেশি হবে সাধারণের থেকে। আমি তখন আস্তে আস্তে বোনের বিছানার দিকে এগোলাম। এবার আস্তে করে বোনের ফ্রকটা আরো উঠলাম। দেখলাম ঘন জঙ্গল হয়ে আছে বোনের যৌনাঙ্গ আর বাঁড়াটা। আমি আস্তে করে বাঁড়াটা ধরলাম আর ওপর নিচ করতে লাগলাম। বাঁড়াটা আরো ফুলতে লাগলো আর লম্বা হয়ে গেলো।

এবার আমি ওটা মুখে নিলাম নিয়ে চুষতে লাগলাম। দেখলাম বেশ মোটা বাঁড়াটা। খানিক্ষন চোষার পরে মুখ থেকে বের করে নিলাম ভয়ে যদি বোন জেগে যায়। দেখলাম বোন সোমা আমাকে বলছে অরে বের করলি কেন বেশ তো চুসছিলিস আরেকটু চোষ না ভালো লাগছে আমার।

আমি তো অবাক হয়ে গেলাম সোমার কথা শুনে। আমি সাহস করে আবার ওটা মুখে ভোরে নিলাম এবার সোমা আমার মাথা চেপে ধরে নিজে বাঁড়াটা চোষাতে লাগলো। আরো মিনিট কুড়ি চোষার পরে সোমা বাঁড়াটা বের করে বা আমাকে বললো পেছন ঘুরে দাঁড়াতে আমি ওর কথায় পেছন ঘুরে দাঁড়ালাম। ও ড্রেসিং টেবিল থেকে ভেসলিনের ডাব্বাটা নিয়ে এলো।

আমি জিজ্ঞেস করলাম ভেসলিন দিয়ে কি করবি তো সোমা বললো অরে তোর পোঁদে না লাগালে তো আমার মোটা বাঁড়া তোর পোঁদে ঢুকবে না। আমি বললাম তুই কি আমার পোঁদ মারবি ? বললো হ্যাঁ তো তুই তো আমার বাঁড়াকে নিমন্ত্রণ জানিয়েছিস তো আমি কি করবো বল।

আমি বললাম প্লিজ সোমা এটা করিস না তোর বয়েস তো মাত্র আট তো ও বললো কিন্তু আমি ১৮ র থেকে বেশি সেক্স করতে পারি রে বোকাচোদা দাদা আমার। আর বেশি বকলে মেরে দাঁত ভেঙে দেব তোর। তুই আমার সঙ্গে গায়ের জোরে পারবি না। আমি বললাম সেটা আমি জানি। তুই আমার থেকে ৮" লম্বা আর অনেক জোর তোর গায়ে। আমি কি করে পারবো বল তোর সঙ্গে।

তো সোমা বললো তুই আমার দাদা হলেও তুই আজ থেকে আমাকে গুরু বা বস বলে ডাকবি। আমি বললাম আছে গুরু যা তুমি আদেশ করবে। সোমা বললো তাহলে এবার চুপ করে নিজের গাঁড় মারা আমার কাছে। আমি দেখলাম সোমার সঙ্গে গায়ের জোরে পারা যাবে না তার থেকে নিজের পোঁদ মাড়ানোই ভালো তাই আমি পোঁদ উঁচু করে পেছন ঘুরে দাঁড়িয়ে পড়লাম। সোমা হাতের মধ্যে ভেসলিন নিয়ে আমার পোঁদের ফুটোতে লাগাতে লাগলো। এরপরে নিজের বাঁড়াটা ধরে একটু হাত দিয়ে মালিশ করে নিলো আর আমার মুখের কাছে এনে বললো না তোর বসকে চুষে রেডি করে দে ও এবার তোর পোঁদের পুজো করবে আর তোর পোঁদ নিজের জীবন ধন্য করবে বলে হাঁসতে লাগলো।

আমি গুরুর বাঁড়াটা মুখে নিয়ে ভালো করে চুষে আরো টাইট করে দিলাম এবার গুরু বাঁড়াটা নিয়ে আমার পোঁদের ফুটোতে লাগিয়ে চাপ দিতে লাগলো। একে অটো মোটা বাঁড়া তার ওপর প্রথম ঢুকছে আমারই গাঁড়ে তাই একটু অসুবিধে হচ্ছে। আমার ও লাগছিলো তাই আমি চিৎকার করছিলাম তো গুরু আমার মুখের মধ্যে নিজের প্যান্টি গুঁজে দিয়েছে।

আমার মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বেরোচ্ছে শুধু। আর গুরু আআহ আআহ চাপ দিতে থাকলো। কিছুক্ষন চাপ দেওয়ার পরে বাঁড়াটা ঢুকে গেলো আমার গাঁড়ের ভেতর। আমি গোঁ গোঁ করতে লাগলাম আর চোখ দিয়ে জল গড়িয়ে পড়লো যখন ভেতরে ঢুকলো। এরপরে আর কোনো অসুবিধে হয় নি। এবার গুরু মনের আনন্দে ঠাপ দিতে থাকলো আমার পোঁদে।

আমিও সুখ পাচ্ছিলাম কোনোদিন ভাবি নি পোঁদ মাড়ানোতে এতো আনন্দ পাওয়া যায়। আমি বলতে লাগলাম আরো জোরে ঠাপাও গুরু খুব আনন্দ পাচ্ছি এতো আনন্দ কোনো দিন পাই নি আমি। এবার থেকে তুমি রোজ আমার পোঁদ মেরে দিয়ো গুরু আমি তোমার বাঁড়া চুষে দেব।

এবার গুরু খিস্তি দিতে লাগলো বললো খানকির ছেলে তুই আমার রান্ড হয়ে থাকবি এবার থেকে লোকে যেমন রেন্ডি পুষে রাখে আমি তেমন তোকে আমার রান্ড করে রাখবো। বলে আরো জোরে ঠাপাতে লাগলো। আমি আঃ আঃআঃ কি সুখ যে পাচ্ছি গুরু তুমি আজ থেকে আমার মালকিন আমার গুরু।

এবার সোমা ঠাপ বাড়াতে লাগলো আমি ভাবছিলাম মাত্র নয় বছরের মেয়ে এতো শক্তি পায় কি করে। তার মানে আমার বোন সোমা সত্যি এক রকমের কামদেবি তাই ওর এতো সেক্স আর শক্তি। আমি নিজেকে ধন্য মনে করতে লাগলাম যে আমি একজন দেবীর কাছে নিজের পোঁদ উৎসর্গ করলাম।

এইসব ভেবে আমি গুরুকে বললাম আপনি আমার গুরুই নন আপনি আমার কাছে একজন সাক্ষাৎ কামদেবী। আমি আপনাকে পুজো করবো আজ থেকে আপনার মহান বাঁড়াকে। আপনার বাঁড়া আমার কাছে প্রভু। এটা শুনে গুরু সোমা খুব খুশি হয়ে গেলেন আর আমাকে রাম ঠাপ দিতে লাগলেন আরো জোরে জোরে।

এরপরে বাঁড়াটা বের করে আমার মুখের কাছে ধরে বললেন না আমার বাঁড়ার তৈরী সিন্নি খা বলে আমার মুখে ঢুকিয়ে সব কামরস ঢেলে দিলেন আমার মুখের ভেতরে আর বললেন একটুও নষ্ট না করে সব খেয়ে ফেল। আমিও স্বাদ নিয়ে সব কামরস খেয়ে নিলাম আর গুরুর বাঁড়াটা চেটে সাফ করে দিলাম।

পরের পর্বে আরো উত্তেজক গল্প শোনাবো আপনাদের তাই সঙ্গে থাকুন। …..
 

Users who are viewing this thread

Back
Top