What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আন্দামানে আমার বৌ - by devil1

বৌ : আমি অফিস এর একটা প্রজেক্ট পেয়েছি।
আমি : কি প্রজেক্ট?
বৌ : আন্দামান এর আদিবাসী যাযাবর দের জীবন নিয়ে আমাকে একটা আর্টিকেল লিখতে হবে
আমি : মানে সেটা তো ঘরে বসে হবে না নিশ্চই?
বৌ : না আমাকে আন্দামান যেতে হবে।
আমি : কি বলছো তুমি? ওই জঙ্গলের মধ্যে ওই আদিবাসী দের মধ্যে তুমি যাবে? যদি ওখানে তোমার সঙ্গে কিছু হয় তাহলে কি হবে?
বৌ : তুমি চিন্তা করোনা। ওরা আমাদের মত শহরবাসী নয়। টাই ওদের মনে ওতো পাপ নেই। আর তাছাড়া এই প্রজেক্ট এর উপর আমার প্রমোশন নির্ভর করছে। তাই আমাকে যেতেই হবে।

ওহ পরিচয় টা আগে হয়ে যাক। আমি মিলন বোস। বেসরকারি কর্মচারী, মাইনে যা পাই তাতে স্বামী স্ত্রী তে আরাম করেই সংসার চোলে যায় কিন্তু আমার বৌ নিজের ইচ্ছায় একটি জব করে। আমার স্ত্রী এর নাম রিনা। রিনা উচ্চতায় ৫ ফুট ৩ ইঞ্চি, গায়ের রং ফর্সা, দুধ এর সাইজ ৩৬ আর পোঁদ ৪০ সাইজ এর। দেখতে সুন্দর অবশ্যই। ওর অফিস এর এই প্রজেক্ট এর জন্য ও অনেক দিন ধরে অপেক্ষা করছিলো। অবশেষে আজ ওকে এই প্রজেক্ট টা দেওয়া হয়েছে। ও খুব খুশি আর ও খুশি বলে আমিও খুশি। এই বিষয় নিয়েই আমি আর আমার স্ত্রী আলোচনা করছিলাম। সেটাই আপনারা প্রথমে পড়লেন।
এই আন্দামান এ গিয়ে আমার আর আমার স্ত্রী এর জীবন অনেকটাই বদলে গেছিলো। কি করে সেটাই আজ আপনাদের বলবো। বুড়ো যাযাবরদের চোদন খেয়ে আমার বৌ গুদে সেই যাযাবর দের ঘনো থক থকে মাল নিয়ে বাড়িতে ফিরে আসে। অবশ্যই তারপরে আমাদের সেক্স লাইফ ও অনেকটাই ভালো হয়ে যায়। চলুন আবার যাওয়া যাক সেই ১৫ দিনের চোদানোর কাহানি তে।

বৌ : আচ্ছা তোমার তো বেশ কিছু দিনের ছুটি বাকি আছে। সেটা চেয়ে নাও না। তাহলে তো আমরা একসঙ্গে যেতে পারি। আমাদের ঘোরাও হবে আর আমার কাজ ও হবে।
বেশ কিছুক্ষন ধরে আমাকে বার বার বলার পরে আমি শেষে বাধ্য হয়েই বললাম আচ্ছা ঠিক আছে। আমি ছুটি নিয়ে নেবো। বৌ খুশি হয়ে চা করতে চোলে গেল। আমিও অফিস এ একটা কল করে ছুটির ব্যাবস্থা করলাম। পরশু দিন আমাদের ফ্লাইট। তো আজ রাত থেকেই অল্প অল্প করে জিনিস গুছানো শুরু করলাম। পরের দিন টা প্ল্যান করতে করতেই কেটে গেল। সময় মত এয়ারপোর্ট পৌঁছালাম আর ফ্লাইট করে সোজা পৌঁছে গেলাম আন্দামান এ। আমাদের জন্য একজন ড্রাইভার দাঁড়িয়ে ছিল হাতে একটা বড়ো কাগজে আমার বৌ এর নাম লিখে উপরে তুলে রেখেছিলো। আমরা গিয়ে বললাম যে

বৌ : আমিই রিনা। আপনি কি আমাদের ড্রাইভার?

ড্রাইভার : হ্যাঁ দিদি আমি আপনাদের ড্রাইভার। আমার নাম প্রদীপ। তাছাড়া আমি আপনাদের সঙ্গে থাকবো আর দো ভাষী হিসাবে কাজ করবো। আমি যাযাবর দের ভাষা টা বুঝিয়ে আর বাংলা ও বুঝি।

বৌ : ওহ আচ্ছা আচ্ছা ঠিক আছে। তাহলে পুরো ট্রিপ এ তুমি আমাদের সঙ্গে থাকবে তাই তো?

ড্রাইভার : হ্যাঁ দিদি

এইদিকে আমি ড্রাইভার এর চোখ দেখছিলাম। ও বার বার রিনার দিকে এমন ভাবে তাকাচ্ছিলো যেন মনে হচ্ছিলো চোখ দিয়ে গিলে খাবে আমার বৌ কে। কেন জানিনা বুক টা ধরাশ করে উঠলো আর ভয় এর সাথে একটা নোংরা অনুভূতিও হলো। বাড়া টা কেমন জানি টন টন করে উঠলো। এক ঘন্টার মধ্যে আমরা আমাদের হোটেল এ পৌঁছে গেলাম। তখন বাজে বিকেল ৫ টা। ফ্রেশ হয়ে হাত পা ধুয়ে যখন কিছু খেতে বসলাম তখন ৬ টা পেরিয়ে গেছে। কাল থেকে রিনার কাজ শুরু, আমি সঙ্গে থাকবো আর সঙ্গে থাকবে প্রদীপ (ড্রাইভার)।
পরের দিন সকাল সকাল ঘুম থেকে উঠে আমরা তৈরী হয়ে গেলাম। ড্রাইভার আগে থেকেই দাঁড়িয়ে ছিল গাড়ি নিয়ে। উঠে পড়লাম। তখন কি করে জানবো যে এই হোটেল এ আর আসতে পারবো না। ওই জঙ্গল এই আমি আর বৌ কে থাকতে হবে আগামী এক সপ্তাহের জন্য। আর ওখানেই আমার বৌ আমার সামনে যাযাবর দের নোংরা বাড়া গুদে নিয়ে জল খসাবে তাও আমার সামনে।

শেষ দুপুরে আমরা জঙ্গলে পৌঁছালাম। গাড়ি থেকে নেমে প্রায় ২ কিমি আমাদের হাঁটতে হলো হঠাৎ দেখি কালো বিকট দেখতে কিছু লোক হাতে তির ধনুক আর পাথর নিয়ে আমাদের সামনে দাঁড়িয়ে আছে। রিনা দেখে ভয়ে আমার হাত টা চেপে ধরলো। ওদের বিকট দর্শন চেহারা দেখে আমারো যে ভয় লাগেনি তা নয় তবুও বিষয় তা সামাল দেবার জন্য আমি ড্রাইভার কে বললাম

আমি : প্রদীপ করা এরা? এরাই কি সেই যাযাবর যাদের উপর আমার বৌ একটি প্রজেক্ট করবে বলে এসেছে?

ড্রাইভার : হ্যাঁ দাদা এরাই তারা। দাঁড়ান আমি ওদের ভাষা তে ওদের কে বুঝিয়ে বলছি।

দেখলাম কথা বলার সঙ্গে সঙ্গে ওরা আমার বৌ এর দিকে তাকাচ্ছে। প্রদীপ আরো কিচ্ছুক্ষণ কথা বলার পড় ওরা একটু শান্ত হলো বলে আমার মনে হলো। তারপর হাতের ইশারা তে আমাদের কে সঙ্গে যেতে বললো। আমরা চুপ চাপ ওদের কে ফলো করে জঙ্গলের অনেক গভীর অবধি গেলাম। আর কিছুটা এগোতেই আমরা দামামার আওয়াজ পেলাম। বুঝে গেলাম যে আমরা যাযাবর দের বসতিতে এসে গেছি। ওখানে অনেক যাযাবর একসঙ্গে বসে ছিল। সবাই নেংটি পড়েছিল। শুধু নিচের অংশ টুকু ঢাকা পুরুষদের। আর মেয়েদের নিচের অংশের সঙ্গে উপরের অংশ ও কিছুটা ঢাকা। দুধ এর বোঁটা টুকু ঢাকা বলা যেতে পারে। ওদের চেহারা দেখে আমি বা বলা ভালো আমরা সবাই একটু ভয় পেয়ে গেলাম। কিমভূত কিমাকার যাকে বলে আর মুখ টাও সেই রকমই ভয়ানক। আমাদের কে নিয়ে যাওয়া হলো যাযাবরদের সর্দার এর কাছে। ওখানে গিয়ে সর্দার কে সব বুঝিয়ে বলা হলো, সর্দার আমাদের দিকে তাকালো। তারপর আমার বৌ এর দিকে এক লোভাতুর দৃষ্টি তে তাকিয়ে থাকলো। আমার বুকের ভিতর টা কেঁপে উঠলো আর তার সাথে বাড়া টা শক্ত হয়ে খাড়া হয়ে গেল। মনে মনে ভাবতে লাগলাম এই নোংরা লোক টা যদি আমার বৌ কে এইখানে চোদে তো না জানি কি হবে। আর এটা ভাবতেই আমার প্যান্ট টা ভিজতে শুরু করলো। বুঝতে পারলাম না এটা কেন হলো কিন্তু এই ধরণের অভিজ্ঞতা আমার আগে কখনো হয়নি। তবে কেন জানিনা এই বিষয় থেকে কিছুতেই নিজের মন কে সরাতে পারলাম না। রিনার কথায় আমার সম্বিত ফিরলো।

রিনা (বৌ) : কি গো কি ভাবছো তুমি?

আমি : না তেমন কিছু না।

বৌ : আচ্ছা হলে তুমি শুনলে তো সর্দার আমাদের এখানে থাকার অনুমুতি দিয়েছেন।

আমি : হ্যাঁ সেটা তো শুনলাম। খুব ই ভালো কথা। তোমার প্রজেক্ট টা সাকসেস হলো তাহলে।
বৌ : কই হলো? এখনো তো কত কাজ বাকি।

এই কথাই চলছিলো হঠাৎ করে ড্রাইভার আসে আমাদের কে বললো আপনাদের সঙ্গে কিছু কথা আছে।
ড্রাইভার : আমাকে এখনি সর্দার জানালো যে সে শুধু মাত্র দিদি কেই সব কথা বলতে চায়। আর দিদির সঙ্গে আর কাউকে সে চায়না। আর যদি দিদি মানে আমার বৌ যদি একা তার সঙ্গে কথা না বলে তো সর্দার সবাই কে বলে দেবে আপনাদের সঙ্গে যেন কেউ কোনো কথা না বলে। আর এখানে সর্দার এর কথাই শেষ কথা।
আমি : এটা কি ধরণের কথা? এরকম কেন বলছেন সর্দার?
আমার বুকের মধ্যে সেই অজানা আতঙ্ক টা কেমন জানি নড়ে উঠলো। তাহলে কি আমি যা ভাবছিলাম সেটাই ঠিক? এর মধ্যেই আমার বৌ রিনা বলে উঠলো

বৌ : তাতে কি আছে? যাবো আমি একা। প্রজেক্ট টা যখন আমার তখন আমাকেই তো যেতে হবে। আমার কেন ব্যাপার না।
আমি : চুপ চাপ দাঁড়িয়ে আছি। কারণ আমারো তাই ইচ্ছা হচ্ছে এখন মনে মনে। আমি দেখতে চাই ওখানে কি হতে চলেছে। খুব ইচ্ছা হচ্ছে জানার।
কথা হলো আমরা এই জঙ্গলে সাত দিন থাকবো আর কাল থেকে রিনার কাজ শুরু হবে। রাতে রিনা আমার গায়ে হাত দিচ্ছিলো হয়তো চোদার ইচ্ছা ছিল। কিন্তু আমি ওকে চুদিনি। আমি চাই ওর গুদের জ্বালা যাতে এখন কম না হয়। কাল কি হবে সেটা ভেবেই আমার বাড়া টা শক্ত হয়ে যাচ্ছে।

এখানে সবাই অনেক সকালে ওঠে। আমাদের একটু লেট হলো। ঘুম লগে উঠতে উঠতে ৭ টা বেজে গেলো। আর ঘুম লগে উঠেই আমার আজকের জন্য মন টা কেমন যেন উত্তেজনা অনুভব করতে লাগলো। দুই জনেই খুব তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নিলাম। অল্প কিছু খাওয়া দাওয়া করে আমি আর রিনা রেডি হয়ে নিলাম। বাইরে বেরিয়ে দেখি ড্রাইভার ও রেডি হয়ে আছে। আমাকে দেখে ড্রাইভার বললো

ড্রাইভার : দিদি কো রেডি হয়েছে? সর্দার জিজ্ঞাসা করছিলেন কখন কথা হবে…….
আমি : হ্যাঁ এইতো আসলো বলে। ও তো প্রায় রেডি।
বৌ : হ্যাঁ প্রদীপ ভাই আমি রেডি।
আমি তাকিয়ে দেখলাম রিনা আজ একটা লাল রং এর শাড়ী পড়েছে। পেট টা নাভি অবধি বেরোনো। দুধ এর খাঁজ টাও দেখা যাচ্ছে। চুল টা খোলা। উফফ দারুন লাগছিলো রিনা কে দেখতে। তবে আমি তো রিনার সঙ্গে ওই যাযাবর এর সর্দার কে ভাবছিলাম। না জানি রিনা কে এই রূপে দেখে যাযাবর টা কি করবে?…..

রিনা যথারীতি যাযাবর এর সর্দার এর কাছে গেল হাসতে হাসতে। সর্দার তো ওকে দেখে হাঁ করে তাকিয়ে আছে। আর দুই বার নিজের নেংটির ভিতরে হাত ঢুকিয়ে বাড়া টা চটকিয়ে নিলো যেটা আমি দেখলাম। আমি বুঝলাম আজকের কোনো দৃশ্য বাদ দেওয়া যাবে না। তাই আমি কোনো রকম ড্রাইভার কে সাইড করে লুকিয়ে লুকিয়ে ওদের পিছু নেয়া শুরু করলাম। ওরা জঙ্গল এর বেশ কিছুটা আরো ভিতরে গেল। ওখানে একটা ছোট ঘর মত ছিল যেটা সর্দার এর নিজের বুঝতে পারলাম। দুই জন পাহারাদার দাঁড়িয়ে ছিল। সর্দার কে দেখে ওরা মাথা নিচু করে একটা প্রণাম করে দরজা খুলে দিলো।

আমি রিনা কে দেখলাম একটু হকচকিয়ে দাঁড়ালো। তারপর ঢুকবে কি ঢুকবে না ভাবছিলো ঠিক তখনি সর্দার ওর হাত ধরে এক টান মেরে ঘরে ঢুকিয়ে নিলো। আমি এই দৃশ্য দেখে। অবাক হয়ে গেলাম। আর বুঝলাম যে আজ আমার বৌ এর সঙ্গে কিছু তো হবে। আমার দেখার খুব কৌতূহল হলো। কোনো রকম করে পাহারাদার দের থেকে লুকিয়ে বাড়িটার পিছন থেকে গিয়ে একটা ছোট জানালার কাছে গিয়ে দাঁড়ালাম। দেখলাম বৌ একটু অস্বস্তি বোধ করছে। এইবার শুরু হলো আসল খেলা।

কিছুক্ষণ মোটা কালো ভয়ানক দেখতে সর্দার কথা বলতে না বলতেই হঠাৎ আমার বৌ এর ছিল এর মুঠি ধরে নিজের কালো ঠোঁট টা আমার বৌ এর গোলাপি ঠোঁট এ ঢুকিয়ে দিলো।আমার বৌ কিছুটা ভয় পেয়ে নিজের সম্বিত হারিয়ে ফেললো। মিনিট দুই পরেই যখন বৌ বুঝতে পারলো যে কি হচ্ছে তখন ই ও নিজেকে যাযাবর এর সর্দার এর থেকে আলাদা করতে চাইলো। কিন্তু পারলো না। তখন যাযাবর সর্দার আমার বৌ রিনা কে জাপটে ধরে কাছে টেনে নিলো। আর আমার বৌ এর নরম থল থলে দুধ দুটো সর্দার এর কালো চওড়া বুকে চেপে বসলো। আর সর্দার এবার আমার বৌ এর গাল দুটো চেপে ধরে মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিলো আর চুষতে শুরু করলো।

নিজের দুই হাত দিয়ে আমার সুন্দরী বৌ এর দুটো দুধ টিপতে শুরু করলো। কিছুক্ষণ পরে দেয়াল এ ঠেস দিয়ে দাঁত মুখ খিছিয়ে জোরে জোরে বৌ এর দুধ দুটো টিপতে থাকলো। মিনিটে পাঁচ এইরকম চলার পর দেখলাম আমার বৌ কেমন জানি নিস্তেজ হয়ে যাচ্ছে । মুখ দেখে মনে হচ্ছে আমার সুন্দরী বৌ নিজের বাপের বয়েসী একজন যাযাবর পুরুষের টেপায় আরাম পাচ্ছে। সেকি এটা কি দেখছি আমি? আমি যখন ওর দুধ টিপি তখন তো ও এতো আরাম পায়না। তাহলে সর্দার কি আমার বৌ কে আমার থেকে বেশি আরাম দিচ্ছে। আমার ধোন তখন পুরো খাড়া হয়ে গেছে। গলা শুকিয়ে গেছে এই দৃশ্য দেখে। খুব ইচ্ছা করছে পুরো ঘটনা দেখতে।

সর্দার এইবারে এক টানে আমার বৌ এর বুকের থেকে শাড়ী এর আঁচল টা খুলে ফেললো। বুকের দুধ এর খাঁজ দেখে সর্দার এর ঠোঁট এর কোনা থেকে লালা পড়তে লাগলো। আমার বৌ ততক্ষন কেমন একটা মোহিত হয়ে গেছে। আমি বুঝে গেছি ৫ মিনিট ধরে বৌ এর দুধ টেপা হয়েছে তাই ও এখন হর্নি হয়ে গেছে। সর্দার এর কোনো ভাষা বৌ বুঝতে পারছে না তবে এইটুকু বুঝতে পারছে যে ওর আজ রেহাই নেই। আমার বৌ একটু ভয়ে ভয়ে সর্দার এর দিকে তাকিয়ে হাত জোর করে কিছু বলতে গেল ঠিক তখন ই সর্দার ওকে বিচুলির বিছানাতে চিৎ করে ফেললো আর নিজে গামের গন্ধ নিয়ে নোংরা শরীর টা আমার বৌ এর উপর ফেলে দিয়ে দুধ এর খাঁজ এ মুখ ডুবিয়ে দিলো আর সুপ সুপ আওয়াজ করে চাটতে লাগলো। আমার বৌ তখন বিচুলির বিছানাকে খামছে ধরে ছিল। সর্দার এতো নোংরা ভাবে চেটে চেটে খাচ্ছিলো যে কিচ্ছুক্ষণ পর ই আমার বৌ এর ও খুব আরাম লাগতে শুরু করলো। সে সব কিছু ভুলে গেল আর আসতে আসতে সর্দার এর চুল ধরে তার মাথা টা নিজের বুকের আরো গভীরে চেপে ধরলো। সর্দার আরো জোরে জোরে বৌ এর দুধ এর খাঁজ আর বুক চাটতে শুরু করলো। এইবার সর্দার একটু হিংস্র হয়ে উঠলো। বৌ এর ব্লাউস ব্রা একসঙ্গে ছিঁড়ে ফেললো।

শাড়ী শায়া খুলে ফেললো। সর্দার এর সামনে আমার বৌ ল্যাংটো হয়ে নিজেকে কোনো ভাবে ঢাকার চেষ্টা করতে লাগলো। কিন্তু সেই চেষ্টা বৃথা। সর্দার আমার বৌ কে আমার চোখের সামনে ল্যাংটো করে চিৎ করে ফেললো আর আমার বৌ এর দুধ দুটো লদ লদ করে নড়ে উঠলো আর তার উপর বাদামি রং এর বোঁটা দুটো খাড়া হয়ে ছিল। সর্দার এতো সুন্দর ফর্সা কামুক নারী আগে কোনো দিনও দেখেনি। সঙ্গে সঙ্গে আমার বৌ এর উপর ঝাঁপিয়ে পড়লো। আর গলা ঘাড় বুক চেটে চেটে লদ লদে দুধ এর একটা রাক্ষস এর মত টিপতে লাগলো আর একটা মুখে পুরে চুক চুক সরুরউউপ করে চুষতে লাগলো। আমি নিজের চোখ কে বিশ্বাস করতে পারছি না। আমার বৌ সর্দার এর মাথা বুকে চেপে ধরে ওর চোষণ নিচ্ছে আর আআআআ মমমমমম উউউফফফ সসস আওয়াজ করছে। বুঝলাম আমার বৌ পরপুরুষের কাছ থেকে খুব সুখ নিচ্ছে।

প্রায় ২০ মিনিট ধরে সর্দার আমার বৌ এর গলা, ঘাড়, বুক, দুধ, চেটে থুথু লাগিয়ে দিলো। আমার বৌ এর বুক টা চক চক করছে সর্দার এর থুথু তে। এবার শুরু হলো বউ এর পেট চাটা। কি অসাধারণ সেই দৃশ্য। বৌ এর পেটে মুখ ডুবিয়ে চেটে চলেছে সর্দার আমি প্যান্ট থেকে ধোন বার করে হাতে নিয়ে চটকাচ্ছি। এইরকম সুখ আমি কোনো দিনও পাইনি সেটা বুঝতে পারলাম। নিজের বৌ কে পরপুরুষের সঙ্গে চোদাতে দেখলে এতো সুখ সেটা জানতাম না। যাই হোক এইসব ভাবতে ভাবতে যখন এবার জানালা দিয়ে ভিতরে তাকালাম তখন দেখলাম সর্দার তার নিজের নোংরা জিভ টা আমার বৌ এর নাভি তে ঢুকিয়ে দিয়ে চুষছে আর আমার বৌ আআআআআআ উউউউউ মমমমমন উউউউফফফফ করছে। বুঝলাম সুখের সাগরে ভাসছে বৌ। বৌ এর পেট চাটার পর আসতে আসতে নিচের দিকে আসতে শুরু করে যাযাবর সর্দার। প্যান্টির উপর থেকে সে আমার বৌ এর গুদের গন্ধ শুকতে থাকে কুকুর এর মত। দাঁত মুখ খিছিয়ে প্যান্টি টা এক টানে খুলে ফেলে আর গুদের রস সাগরে মুখ ঢুকিয়ে দিয়ে চুক চুক চুক চুক করে গুদের রস চুষতে শুরু করে।

বৌ : মাগোওওও মমমমমম উউউউউউফফফফফ আআআআ আআআআআ মমমমমমমম করে পাগলের মত চিল্লিয়ে চিল্লিয়ে শীৎকার দিতে থাকে।
কিন্তু সর্দার তো কোনো মতেই থামার নয়। সে গুদের আরো গভীরে নিজের নাক মুখ ঠেসে ধরে রস খেতে থাকে। আমার বৌ এইবার দেখি নিজের থেকেই কোমর দুলিয়ে দুলিয়ে গুদ টা সর্দার এর নাক আর মুখে ডলতে থাকে আর আআআ আআআআআআ ওওওওওওহহহহ্হঃ মমমমমমম করে শীৎকার দিতে থাকে। আমার ধোন নারানোর গতি আরো বেড়ে যায়। সর্দার আর না পেরে নিজের ছোট ল্যাঙ্গট টা খুলে ফেলে। ওতো বড়ো বাড়া আমি কোনো দিনও কারুর দেখিনি। আমার বৌ ওই দেখে চোখ বড়ো বড়ো করে দেখতে থাকে আর ঠিক তখনি সর্দার আমার বৌ এর চুলের মুঠি ধরে নোংরা অপরিষ্কার বালে ভরা ধোনটা আমার বৌ এর মুখের ভিতর ঢুকিয়ে দেয়। আর বৌ প্রথমে কিছুক্ষণ ওয়াককক অঅঅঅকককক ওওওওওওওআআককককক করে নিয়ে থুথুর বমি করে বাড়া আর বিচির উপর তারপর সুন্দর করে চুষতে থাকে। আমার বৌ কোনো দিনও আমার বাড়া এতো সুন্দর করে চোষেনি। তাও দেখে ভালো লাগলো। এবার বৌ এর গলা অবধি সর্দার এর ধোন ঢুকে যাচ্ছিলো আর আওয়াজ করছিলো। তাও মাগি বাড়া মুখ থেকে বার করেনি। ১০ মিনিট বাড়া চোষার পর যখন বাড়াটা বেরোলো তখন বৌ এর থুথু তে নোংরা বাড়া টা চক চক করছে। আমার বৌ কে এইবার চিৎ করে ফেলে দিয়ে সর্দার নিজের ৯ ইঞ্চি এর বাড়া টা নিয়ে এগিয়ে গেল। আমার বৌ বুঝে গেল এইবার চোদন খাওয়ার পালা। মোটা বাড়াটা গুদের ফুটোর সামনে রেখে সর্দার দিলো এক মোক্ষম ঠাপ আর ভচ শব্দে অর্ধেক বাড়াটা গুদের ফুটোতে ঢুকে গেল।
বৌ : মরে গেলাম আআআহহহহ্হঃ আআআআহহহহহ উউউউউফফফফ উউউউউম্মম্মম্ম আআআআআ করলো কিছুক্ষন।

তারপর আবার এক ঠাপ তারপর দুই ঠাপ তারপর তিন, চার, পাঁচ এইবার দেখলাম সর্দার এর ৯ ইঞ্চি এর বাড়াটা বৌ এর গুদে পুরো গেঁথে গেছে। মানে পুরো বাড়াটা বৌ এর গুদ গিলে নিয়েছে। শুরু হলো চোদার খেলা। ঠাপ ঠাপ ভুঁচ ভুঁচ ভুঁচ ভুঁচ ফ্যাচ ফ্যাচ ফ্যাচ ফ্যাচ ভুঁচ ভুঁচ ভুঁচ শব্দে পুরো ঘর ভোরে গেল। আমি আর থাকতে না পেরে দরজার সামনে গেলাম। দেখলাম রক্ষিরা নেই। আমি চুপ চাপ ঘিরে ঢুকে সামনে থেকে বৌ এর চোদা দেখতে লাগলাম। আমার বৌ রিনা হঠাৎ আমাকে দেখতে পেলো যে আমি ওর পাশে দাঁড়িয়ে আছি কিন্তু কিছুই বলতে পারলো না কারণ সর্দার তখন আমার বৌ কে পাগলের মত চুদছে।

বৌ : একইইই তুমিই ই ই ই ই আআআআ আআআআআআ উউউউউউউমমমমম মমমমমম আআআআআহহহহহ

কোনো কথা বলতে পারলো না। আমি আমার বৌ এর চোদা দেখছি আর নাড়াচ্ছি। ২০ মিনিট পরই সর্দার এর কালো মোটা পোঁদ কেঁপে উঠলো আরো জোরে আরো জোরে কাঁপতে থাকলো। আমি বুঝে গেলাম কি হতে চোলেছে। বলতে না বলতেই সর্দার একটা ভৎ করে পাদ মেরে গুদের মধ্যে পুঁচ পুঁচ পুঁচ পুঁচ পুঁচ পুউউচ্চ করে সব মাল ঢেলে দিলো আর আমার বৌ আমার সামনেই

বৌ : আআআআআ আআআহহহহ কি গরম মাল আমি বুঝতে পারছি। ঢাল সব মাল আমার গুদে বুড়ো চোদা ঢাল। আআআহহহহ

সব মাল বৌ এর গুদে ভোরে দিলো। আর গুদের চার পাস থেজে সাদা ঘনো মাল উপচে পড়তে লাগলো।

সর্দার ধোন বার করে বৌ কে দিয়ে চাটিয়ে পরিষ্কার করলো। আর তারপর আমার দিকে তাকিয়ে হোক চকিয়ে গেল। আমি ইশারাতে বোঝালাম যে কোনো ব্যাপার না। আমি সব তাই দেখেছি আর আমিও মাল ঢেলেছি আমার বৌ কে তোমার চোদা দেখে। সর্দার খুশি হলো আমার উপর। কিন্তু রিনা আমার দিকে তাকাতেই পারছে না। আমি হাত ধরে তুললাম তখন ওর থাই দিয়ে সর্দার গরম মাল পড়ছে। আমার বৌ পিছন ঘুরে ঝুকে নিজের শাড়ী টা তুলতে গেল ঠিক তখনই সর্দার এর নজর পড়লো আমার বৌ এর পোঁদের উপর। সর্দার এক আঙ্গুল এ থুথু নিয়ে বৌ এর ফর্সা পোঁদের বাদামি ফুটো তে ভুঁচ শব্দে ঢুকিয়ে দিলো। ভদ্র রিনা আমার বৌ ভৎ করে একটা পাদ মেরে সরে গিয়ে বললো কি হচ্ছে এইসব। আমি বুঝে গেলাম সর্দার আমার বৌ এর পোঁদ মারতে চায়। আমি বুঝলাম বৌ চায় না। ও শাড়ী টা নিয়ে পড়তে যাচ্ছিলো আমি বারণ করলাম। আমি বললাম দেখো এখানে আমাদের ৭ দিন থাকতে হবে। সবে ১ দিন ও পুরো হয়নি। ওরা যদি এখন আমাদের সঙ্গে কিছু করে তো আমাদের কেউ খুঁজেও পাবে না। বৌ দেখলো সর্দার এর ধোন এবার ঠাটিয়ে উঠেছে ওতো বড়ো ধোন দেখে বৌ একটু ভয় পেয়ে গেল এবার। আমি ওকে আবার বোঝালাম কিছুক্ষন পরেই পোঁদের ফুটো বড়ো হয়ে যাবে। তখন শুধু আরাম আর আরাম। বৌ আমাকে বললো তুমি কি মানুষ?

আমি : তাহলে কি করবে তুমি বলো।

কিছুক্ষন ভাবার পর বউ সর্দার এর দিকে তাকালো আর আমি আসতে করে সরে গেলাম। সর্দার বুঝে গেলো পোঁদের ফুটো চোদার সময় এসে গেছে। সর্দার আসে বৌ এর লদ লদে পোঁদ কিছুক্ষণ দলাই মালাই করে পোঁদ ফাক করে নিজের মুখ ঢুকিয়ে দিয়ে পোঁদের ফুটো চাটতে লাগলো আর পোঁদের ফুটোতে জিভ ঢোকাতে লাগলো। দেখলাম বৌ এর শরীর কেঁপে কেঁপে উঠছে। বুঝলাম মাগীর আবার জ্বালা উঠেছে। সর্দার বৌ কে উল্টো করে বিচুলির বিছানা তে ফেললো আর মুখ থেকে অনেকটা থুথু বার করে নিজের বাড়াতে লাগলো আর কিছুটা আমার বৌ এর পোঁদের ফুটো তে মারলো। তারপর পোঁদের ফুটোতে বাড়া সেট করে আসতে আসতে চাপ দিতে দিতে চাপ বাড়াতে লাগলো। আর ৯ ইঞ্চি এর বাড়াটা পুর পুর পুর পুঁচ পুঁচ পুঁচ পুঁচ ফ্যাচ শব্দ করে ঢুকতে শুরু করলো।
বৌ : মাগোওওওওও ওওওওওওও মমম উউউফফ আআআআ করতে করতে ভুঁচচ ভুঁচচচ করে দুটো পাদ দিয়ে পুরো ধোন টা নিজের পোঁদের মধ্যে নিয়ে নিলো।
এইবার শুরু হলো পোঁদ মারা। পুটকি চোদা। পোঁদ মারার সময় পোঁদ দিয়ে শুধু পুঁচ পুঁচ পুঁচ করে আওয়াজ আসছিলো। সর্দার অমানুষের মত আমার সামনে আমার বৌ এর পিড চুদছিলো। হঠাৎ আমার বৌ

বৌ : দেখ বোকাচোদা কি ভাবে চুদতে হয়। আআআআ আআআআআ কি সুখ মমম আআহহ দেখ বোকাচোদা। যেমন গুদ মেরে আরাম দিয়েছে আআআআ আআআ তেমন পুটকি চুদে আরাম দিচ্ছে উউউউউমমমমম উউউমম ওওওম্মাআআ আআ উউউউফফফ চোদ সর্দার চোদ আরো চোদ। আমার স্বামীর সামনে আমাকে চোদ।

আমি : বাড়া নাড়াতে নাড়াতে বলছি…..রীনাআ তুমি কতটা আরাম পাচ্ছ বলো বলো বলো আআআহহহ আআআহহহ

বৌ : যে আরাম তুই কোনো দিনও আমাকে দিতে পারিসনি। আআআহহ উউউমম উউউউমমমম আআআআআ ওরেবাবাআ আআআ। সর্দার আজ থেকে টমি আমার মালিক। যত দিন এখানে আছি আমি তমার ধোন গুদে আর পোঁদে নেবো। আআআআআআ মমমমমমম

সর্দার তো আর আমাদের ভাষা কিছুই বুঝতে পারছে না। শুধু আমার বৌ এর পুটকি চুদে যাচ্ছে।

সর্দার : আআআআ আআআআআ যাআআআআআআ উউউউফফফফফ য়য়য়আআআআআ

বুঝলাম এইবার সর্দার আবার মাল ঢালবে। সেটা আমার বৌ ও বুঝলো। আমার বৌ নিজের থেকে রসাল পোঁদ টা আরো উঁচু করে দিয়ে বাড়াটা আরো পোঁদের গভীরে নিতে থাকলো। এইবার আবার সর্দার কালো মোটা পিড নাচাতে থাকলো মাল ঢালার আগে। কিছুক্ষন পর সর্দার মাল ঢালা শুরু করলো। আর এইবার সর্দার আর আমার বৌ একসঙ্গে পাদ মারা শুরু করলো। সর্দার পাদ মেরে আমার বৌ এর পোঁদের ফুটোতে গরম মাল ঢালা শুরু করলো আর আমার বৌ পাদ মেরে মেরে সর্দার এর গরম মাল পোঁদের ভিতরে নেয়া শুরু করলো। দুই মিন ধরে দুই জন এ পাদ মেরে মেরে মাল ঢেলে আর মাল পোঁদে নিয়ে শান্ত হলো। কিচ্ছুক্ষণ ওরা ওই ভাবেই শুয়ে থাকলো। আর আমিও তখন দ্বিতীয় বার মাল ফেললাম। আমার বৌ এর উপর থেকে সর্দার উঠলো। বৌ এর পোঁদ দিয়ে ভচ ভচ শব্দে সর্দার এর গরম মাল বেরাতে লাগলো। আমার বৌ নিজের থেকেই সর্দার এর ধোন চেটে পরিষ্কার করে দিলো। সর্দার খুশি হলো। খুব খুশি হলো। সর্দার এর গ্রাম এ আমরা তিন জন এইবার একসঙ্গে ফিরলাম। সর্দার আমাদের খুব সাবাসী দিলো তবে কারণ টা কাউকে বললো না। আমি মনে মনে হাসলাম। আর বললাম সর্দার তুমি তো কোনো দিনও ভাবনি যে এই বয়েসে এইরকম মাল তুমি চুদতে পাবে। দেখলাম বৌ বাথরুম এ ঢুকছে। হয়তো আবার তৈরী হচ্ছে নিজের গুদ আর পোঁদের ফুটো পরিষ্কার করে আবার চোদাবে বলে। বৌ বেরিয়ে আসে আমার দিকে তাকিয়ে একবার হাসলো। বুঝলাম প্রজেক্ট সাকসেস।

গল্প টি ভালো লাগলে কমেন্ট করবেন।
 

Users who are viewing this thread

Back
Top