What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Collected একটি পরাবাস্তব দুর্ঘটনা (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
বেছেলর (ব্যাচেলর) মানুষ ভাই !! আমি পোলা ভালো…… আব্বা আম্মা ছাড়া এই দুনিয়াতে আর কেও ই নাই !! ঢাকায় থাইকা পড়ালেখার ইজ্জত মারতাসি !! থাকি আধুনিক একটা মেসে !! মাসের ২৮ তারিখ !! চিপাচাপা দিয়া ৫ টা ১ টাকার আধুলি অবশিষ্ট আসে !!
বাকি পাবলিকের ও ইকুইভেলেন্ট অবস্থা!! রাইতে বাজার হয় নায় !! বুয়া রানতে হইবনা এই খুশিতে হাসিমুখে বিদায় নিসে !! মুড়ি খায়া ঘুমানির planকরলাম !! বিড়ি ফুকার সু-অভ্যাস আসে !! ইমারজেন্সি নিকোটিন সাপ্পালায়ার একটা ও নাই ঘরে !!
মনে ব্যাপক অভিমান লইয়া কোলবালিশ রে বাহুডোরে জড়াইয়া ঘুমাইতে গেলাম !! দিনে সজাগ থাকলে দিরহাম খরছ করতেই হবে !! তাই চরম বুদ্ধির প্রয়োগ ঘটাইয়া পরদিন বিকাল ৫ টা পর্যন্ত ঝিম ধইরা পইড়া রইলাম !!

ঘুম ভাঙল দরজার খটখটানিতে !! চোখ ডলতে ডলতে আদুল গায়ে আওলাইন্না অবস্থায় ই দেরাজ খুললাম !!

ওমাই !! খুইলা দেখি দুই আজনবি মাইয়া খাড়াই আসে !! ধক্কা খাইলাম !! রিক্টার স্কেলে মাপলে সিওর ৯.৩ হইত !!
ঢোক গিলতে গিলতে এ জিগাইলাম , "কি চাই ??"
অরা কইল , "ভিতরে ঢুকব একটু । দরকার আসে "
আমি কইলাম ,"কেন ?"
গলার ভলিওম বাড়াইয়া দিয়া কইল, "দরকার আসে "।
আমি ছোট মানুষ!!বিষম খাইলাম !! কইলাম , "আসেন"!

মাথায় তহন টাইফূন ঘুরতাসে !! এম্নেই ব্যাচেলর মানুষ !! কেও ই বাড়ি দিবার চায় না !! মালিক সারাদিন ঝাড়ীর উপরে রাখে !! এই কাহিনি ফাঁস খাইলে কি হইব !!

যাওকগা !! কাহিনীতে ফিরি !!

অই দুই রমণী একদম নিজের বাসা মনে কইরা এইরুম টু ঐরুম ঘুরতাসে আর বারান্দা খুজতাসে !! আমি ক্রমাগত মাথা চুলকাইতাসি !! আমি যে খাড়াই আসি – আমারে পাত্তাই দিতাসে না !!
সাথের রুমে ইকরাম ভাই বুক ভাসাইয়া বিপদজনক লুঙ্গি পজিসন লয়া ঘুমাইতাসে !! খুব ডরাইতাসিলাম !! এই বুঝি ঐ রুম এ গেল আর "আআআআআআআআআ" কইরা গগনবিদারী একটা চিল্লানি দিল !! বাসাটা ছাড়তে হইব মনে কইরা বাসাটার প্রতি মায়া লাগা শুরু করল !!
আহা !! কত স্মৃতি!!

অবাক কাণ্ড !! কিছুই হইল না !! আমি কিছু বলার আগেই তাঁরা "সরি !! একটু ডিস্টার্ব করলাম" এই কয় খানা শব্দ নিঃশব্দে (কারন তারা কিচ্ছুই বলে নাই) ছাইড়া রুম থেইকা বাহির হয়া গেল !!
ব্যাপক চ্যাঁকা-ভ্যাবা খাইলাম !! খুব কষ্টে একটা গোল্ডলিফ এর ফিল্ট্রারে আগুন ধরাইয়া ঘটনার প্যাঁচ খোলার চেষ্টা করতাসি এমন সময় ইকরাম ভাই আইসা কয় , "কিররে !! তুই ফ্লাট এ মাইয়া আনছিলি ?? ভালাই লটকা লটকি শুরু করসস!!" ।
আমি কই," ভাই …… "! আমারে কিচ্ছু বলতে না দিয়া ভাই কইল , "আররে কিয়ের ভাই !! তানভীর ভাই আহুক । রাতে মেসের মিটিং । তোরে আজকে তিতা লেবু বানামু "

বাকি কাহিনি আর কইতে চাই না !! থাক !! কিছু জিনিষ নিজের মনেই গোপন থাক !!

তবে এতোটুক কই !! ঐদিন খুব ঘামসিলাম !! পরবর্তীতে ৩ টা ওরস্যালাইন-এন আর ১ মিনি প্যাকেট GLAXOSE-D খাইতে হইসিল !!
 

Users who are viewing this thread

Back
Top