What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

পাসের বাড়ির মিস্ত্রী জামাই চুদলো আমার শিক্ষিতা বোনকে (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,293
Messages
16,063
Credits
1,472,352
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পাসের বাড়ির মিস্ত্রী জামাই চুদলো আমার শিক্ষিতা বোনকে – ১

– আমাদের দেশের বাড়িতে একটা বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়ে যে ঘটনা ঘটলো তার কাহিনী বলবো. আমাদের দেশের বাড়িতে একটি জ্যেঠু আর দুটি কাকু আছে. যদিও তাদের সঙ্গে আমাদের বাড়িটা সেপারেট কিন্তু সম্পর্ক মোটামুটি আছে. আক্চ্যুযলী এরা কিন্তু সবাই আমার বাবার নিজের দাদা বা ভাই নয়. আমার দাদুর ভাই এর ছেলে প্রত্যেকেই খুব গরীব.

কেউ হোটেলে কাজ করে আবার কেউ বা রাজমিস্ত্রী. জ্যেঠুর দুই মেয়ে আর দুই কাকুর এক ছেলে এক মেয়ে করে. জ্যেঠুর দুই মেয়েরে বিয়ে হয়ে গেছে. তাদের ছেলে মেয়েও হয়ে গেছে. জ্যেঠুর বড়ো মেয়ে মানে আমার দিদির স্বামী একটা লোয়ার কাস্ট, সে রাজমিস্ত্রী কাজ করে. খুবই লম্পট, চরিত্র খুব খারাপ. রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে কতো বৌদিকে আর মেয়েকে চুদেছে তার হিসেব নেই. অনেকবার মারও খেয়েছে. রেপ কেসে জেলও খেটে এসেছে. তবুও সুধ্রায় নি. এই কাহিনী তাকে নিয়েই.

আমাদের ওই ছোট কাকু তার মেয়ের বিয়ে ছিল ওইদিন. ওরা বাবাকে খুব শ্রদ্ধা করতো. বাবা যেহেতু ওদের কে বিভিন্ন সময়ে হেল্প করতো টাকা পয়সাও দিতো. আর ওই মেয়ের বিয়ের জন্য বাবা অনেক কিছু দিয়েছিলো. তাই বাবাকে পুরো পরিবার নিয়ে উপস্থিত থাকতে বলেছিল.

বিয়ের আগের দিন আমরা সবাই মিলে চলে গেলাম দেশের বাড়িতে. সেখানে আমাদের বাড়িটা খুব ছোট. একই বাড়ির উঠন লাগোয়া কাকুদের বাড়ি. মানে একই বাউংড্রীর মধ্যে কাকু জ্যেঠু সবাই থাকে. যদিও যে যার আলাদা থাকে. তবে সবে খোলামেলার মধ্যে. কোনো প্রাইভেসী নেই. একটাই বাতরূম সেটাই সবাই কে যূজ় করতে হয়.

পিছনে একটা পুকুর আছে সেখানে সবাইকে স্নান করতে হয়. যদিও সামনে উঠনে একটা জলের কল আছে তবুও সবাই পুকুরে স্নান করে. যাই হোক আমরা পৌছলাম বিকেলের দিকে. আমি মা বাবা আর আমার সুন্দরী শিক্ষিতা সেক্সী বোন. বাবা মা ওদের সবাইকে ভালো করেই চিনত, আমিও মোটামুটি সবাই কে চিনতাম কারণ আমি মাঝে মাঝে আসতাম এখানে.

বোন কখনো আসেনি এখানে. সে কৌকে চিনত না. বাবা আর আমি সবাইের সঙ্গে পরিচয় করিয়ে দিলাম বোনকে. ওখানে জ্যেঠুর দুই জামাই ও উপস্থিত ছিল. বাবা তাদের সঙ্গেও পরিচয় করিয়ে দিলো বোনের. বড়ো জামাই বোনের দিকে হাঁ করে তাকিয়ে ছিল.

তার দৃষ্টি দেখে আমি বুঝতে পারলাম সে খুব একটা ভালো চিন্তা করছে না বোনের সম্মন্ধে. সে বোনের মাথার ওপর থেকে পা পর্যন্তও একদম কঠিন দৃষ্টি সহকারে ওয়াচ করছিল. বোন ওইসময় একটা টাইট জীন্স আর একটা হলুদ রংএর টপ পড়েছিল. বোন যখন বড়দের প্রণাম করতে ঝুঁকছিলো তখন তার টপটা হালকা উঠে যাচ্ছিল আর কোমরের সামান্য অংশ দেখা যাচ্ছিল.

বোনের ওই কোমরের টুকটুকে ফর্সা অংশটা বড়ো জামাই হা করে গিলছিল. যখন আমার বোন বড়ো জামাইকে প্রণাম করতে যাচ্ছিল তখন সে আমার বোনকে ধরে তুলল. আর আস্তে আস্তে তার হাতের খালি অংশের ওপর হাত রাখলো. আমি বুঝতে পারলাম এর অবিসণ্ধি ভালো নয়.

যাই হোক এতো লোকের সামনে জামাই অন্য কিছু করতে পারলো না. আমি বোনকে নিয়ে চলে এলাম ওখান থেকে. তারপর সবাই বিয়েবাড়ির বিভিন্ন কাজে বিজ়ী হয়ে গেলো. আমিও সকলের সঙ্গে গল্পো করতে করতে ঘুরতে ঘুরতে সময় কাটিয়ে দিলাম.

মিস্ত্রীর চোদা খাওয়ার বাংলা চটি গল্প

পরের দিন বিয়েবাড়ীতে সবাই যে যার বিজ়ী. রাতের দিকে বিয়ে শেষ হয়ে যেতে আমরা সবাই মিলে ড্রিংক করতে বসলাম. দুই জামাই আর কাকুর ছেলে আর পাসের বাড়ির দুএকটা ছেলে. রাতের বেলা বড়ো জামাই আমাকে চুপি চুপি বলল ভাই একটা কথা বলবো. আমি বললাম ভালো. সে বলল তোমার বোন তো হেভী দেখতে. কী করে সে?

আমি বললাম ২ন্ড যিযর স্টুডেন্ট. বুঝতে পারল না দেখে আমি আবার বললাম কলেজে পড়ে. ও বলল ওহ বাবা হেভী শিক্ষিত তো. ও বলল জানো তো আমি অনেক মেয়েকে চুদেচ্ছি কিন্তু এতো সুন্দরী এতো ফর্সা শিক্ষিত ভদ্র মেয়ে কোনদিন পাইনি. একবার যদি তোমার বোনকে চুদতে পেটাম খুব ভালো হতো.

আমি খুব রেগে গিয়ে বললাম সাবধানে কথা বলো জামাইবাবু. তুমি যদি জামাই না হতে তাহলে তোমাকে এখানেই মারতাম. আমি রেগে যেতে জামাই আর কিছু বলল না. কিন্তু আমি বুঝতে পারলাম জামাই এর অবিসণ্ধি ভালো নয়. বোনকে একটু সাবধানে রাখতে হবে.

যাই হোক ওইদিন কেটে গেলো এববেই. পরের দিন কণে বিদায়ের পালা. কণে বিদায় দেওয়ার পর আমাদের এখান থেকে সবাই যাবে কণেযাত্রী হিসেবে. সবাই কণেকে বিদায় করে দিয়ে আলোচনা করছিলো কে কে যাবে কিভাবে যাবে. গ্রামের রাস্তা তো তাই কম্যূনিকেশন প্রব্লেম রয়েছে. গাড়ি থেকে নেমে অনেকটা হেটে হেটে যেতে হবে ভেতরে কাচা রাস্তা ধরে. আর রাস্তাও খুব কাদা হয় বর্ষাকালে. এইসব শুনে বোন বলল সে যাবে না. আমাদের গাড়িও ওই রাস্তায় ঢুকবে না.

তাই বাবাও আর জোড় করলো না বোনকে. বোনের দেখাদেখি আমিও বললাম যাবো না. মাও যাবে না বলছিলো কিন্তু কাকিরা ছাড়ল না মা জোড় করে যেতে বলল. অবশেষে বাবা আর মা দুজনে গেলো. বাড়িতে শুধু আমি থাকবো আর বোন থাকবে. কাকীমারা আমাদের রান্না বান্নার ব্যাবস্থা করে দিয়ে গেলো.

দুপুর ১১. ৩০ নাগাদ সবাই বেরিয়ে গেলো. আমি আর বোন তাদের গাড়িতে তুলে দিয়ে চারদিক ঘুরে ঘুরে দেখতে থাকলাম. বাড়ি পৌছে গিয়ে আমি আর বোন গল্পো করছিলাম. হঠাত্ দেখলাম বড়ো জামাই ফিরে চলে এলো. (বড়ো জামাই বাইক নিয়ে গিয়েছিলো). আমি অবাক হয়ে বললাম কী হলো জামাইবাবু, ফিরে এলে যে. জামাই বলল আমার গাড়িতে একটু প্রব্লেম হয়েছে তাই সারাতে দিয়ে চলে এলাম. আর যাবো না ভাবচ্ছি. শরীরটাও একটু খারাপ লাগছে. বলে সে ঘরে ঢুকে গেলো.

আমি ভালো করে লক্ষ্য করলাম ওর দৃষ্টি কিন্তু বোনের দিকেই. তবুও কিছু বললাম না বোনকে. এদিকে আমরা গল্পো করতে লাগলাম. কিছুক্ষণ পরে বেলা বাড়তে আমি বললাম যা সুমানা এবার স্নান করে নে. খাওয়া দাওয়া করে নিতে হবে. বোন বলল আজকে পুকুরে স্নান করবো কেউ নেই. আমি বললাম ঠিক আছে কিন্তু বেসি দূরে যাস না. সুমানা সাঁতার জানত না. বলে আমি বাইরের দিকে গেলাম স্মোক করতে. সুমানা স্নানের জন্য রেডী হতে গেলো.

আমি কিছুক্ষণ পরে ফিরে এসে বড়ো জামাই এর রূমে গেলাম. গিয়ে দেখলাম সে নেই. আমি ভাবলাম হয়তো বাইরের দিকে গেছে. কিন্তু ভালো করে তাকিয়ে দেখি তার জামা প্যান্ট সব খোলা রূমেই পড়ে আছে. সঙ্গে সঙ্গে মনে হলো স্নান করতে যাই নি তো. সুমানা ও তো গেছে.

ছুটে গিয়ে পুকুরের দিকে তাকিয়ে দেখি সুমানা একাই জলে নামছে. একটা আংগ্রী বার্ড্স পেংট করা শার্ট প্যান্ট আর একটা স্লীভলেস টপ পরে জলে নামছে. কী হট লাগছে এই ড্রেসে আমার বোনকে. মনে মনে ভাবলাম এখানে এতো সুন্দর আর সেক্সী মেয়ে কেউ নেই. টাউনশিপ এরিযার মেয়েরা অনেক বেসি স্মার্ট আর বিউটিফুল হয়. যাই হোক দেখতে থাকলাম বোনকে.

জামাই তো পুকুরে নেই. ভাবলাম হয়তো অন্য কোথাও গেছে হয়তো. এদিকে বোন আস্তে আস্তে জলে নামতে থাকলো. আমি ভাবলাম আমার হট সেক্সী বোনের স্নান করাটা একটু দেখি. বলে পুকরের একদিকে একটি ঝোপের আড়ালে লুকিয়ে গেলাম. দেখলাম বোন আস্তে আস্তে জলে নামছে আর নিজের গায়ে একটু একটু করে জল ছেটাচ্চ্ছে. আস্তে আস্তে জলের স্তর বোনের ওই সুন্দর ধবধবে ফর্সা থাই ছুঁয়ে দিচ্চ্ছে.

কী অপরূপা সুন্দরী আর সেক্সী আমার বোন. ওর ওই জলের ফোটা লেগে থাকা খোলা হাত দুটি আর জলের ওপর জেগে থাকা থাই দুটি ওকে আরও অপরূপা সেক্সী করে তুলেছে. হঠাত্ পুকুরের ওপর থেকে একটা আওয়াজ এলো ঝপাং. আমি তাকিয়ে দেখলাম আমাদের বড়ো জামাই সম্পূর্ন খালি গায়ে একটি মাত্র জঙ্গিয়া পরে জলে নেমে পড়েছে.

তাকিয়ে দেখলাম কালো কুচ্‌কুচে চেহারা ছিপছিপে রোগা, যেন এইমাত্র কেউ ওকে কয়লা খনি থেকে ডুবিয়ে এনেছে. লোলুপ দৃষ্টিতে আমার বোনের দিকে তাকিয়ে ওপর থেকে জলে নামছে. আমি বুঝতে পারলাম বেটা ওপরে চুপিসারে বসে ছিল বোনের জন্য. বেটা জলে নেমে সোজা সাঁতার কেটে বোনের দিকে আসতে থাকলো...।
 

Users who are viewing this thread

Back
Top