What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বনলতার ভরা যৌবনের রস পান (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বনলতার ভরা যৌবনের রস পান ১ – by sohini

– বড়িতে একা বসে বসে ভাবছি। মন টাও ভাল লাগছে না। বাংলা চটি পড়ে এবং চুদাচুদির ভিডিও দেখে দিন পার করছি। আমার বাড়ি সামনে একটা বৌদির বাড়ি আছে। বৌদির ডাগড় চেহেরা। আমার বাড়ির পাশের বৌদির কথা সব সময় মাথায় ঘুর ফির করছে। কিভাবে যে বৌদিকে কাছে পাব।

আমার গল্পের রানীর নাম বনলতা সেন। ডাক নাম বনি। বনি আমার সম্পর্কে তেমন কেউ নয়, পাড়ার বৌদি হয়। আমি কলকাতায় থাকি। বনি বৌদিরাও কলকাতায় মানে, পাড়ার আমার বাড়ির সামনে একদম বনি বৌদির বাড়ি। কিন্তু আমার সাথে বনির খুব ভাল মিল ছিল। বনির স্বামী ঠিক মত বাড়িতে না থাকায়, আমাকে দিয়ে অনেক কাজ করাত। বনি বৌদি আমাদের পাশের বাড়ির রাহুলদার স্ত্রী।রাহুলতদা একটা উচ্চ সরকারী কর্মকর্তা। বনির বয়স ২৯ হবে। কিন্তু দেখে মনে হবে ১৮ বছরের, ঝাক্কাস মাল, বনির যা চেহেরা। আরও দুই তিন বার বিয়ে দেওয়া যাবে। বুকের মাপও বয়সের মতই।

অপরূপা সুন্দরী, গায়ের রং টাও দুধে আলতা।ধবধবে সাদা শরৃীল। কিন্তু কেন জানি আমার আকর্ষনের কেন্দ্রবিন্দু বনি বৌদি, দেখে পাগল হয়ে যাই।রাহুলদা পাড়াতে বদমেজাজী হিসেবেই পরিচিত। আমিও খুব শান্তশিষ্ট গোছের ছেলে নই মোটেই। কিন্তু বনি বৌদির স্বামী রাহুলদার সঙ্গে আমি কোনদিনই বিরোধিতায় যাইনি। যদিও তেমন একটা মাখামাখিও করিনা তবে শাড়ি-সায়ার উপর দিয়ে ধামসি পোঁদের নাচন দেখিয়েই বাড়ায় টনটনানী শুরু করে দিতে পারে যে মহিলা, তার পতিদেবকে না খোঁচানোটাই বুদ্ধিমানের কাজ।আঠাশ বছরের জীবনে আমি বহু গুদবাজী করেছি।

বনি বৌদির ফিগার ৩৬-২৬-৩৮। ৩৮ এই জন্য যে, পোঁদটা খুব লদকা, একদম উল্টো কলসি। পেটে আকর্ষনীয় হালকা চর্বি আছে, যা বৌদিকে আরও সুন্দর করে তুলেছে। তবে বনি বৌদির নাভিটা একটু বড়, দেখতে দারুন, একদম গভির ফুটোর নাভি। বৌদির পোঁদের দুলুনি দেখে, আমার বাড়া শিরশির করে উঠে। আমি প্রকাশ। বয়স ২৮। একটা টেলিকম সংস্থায় পার্টটাইম টেকনিক্যাল ইঞ্জিনিয়ার। দেখতে চলনসই।মাঝেমাঝে আমার মনে হয় এই বোকাচোদা রাহুল এর চেয়ে আমাকে ঢের বেশী মানাতো বনি বৌদির সাথে।

বনি বৌদির সাথে সামনে যদিও আমি এসব ইমোশন দেখাতে যাইনা, কিন্তু বনি বৌদিও যে কিছুটা বোঝে সেটা আমিও জানি।তবে ধরা দেইনা। কারন, ন্যাকামীটা একটু একটু করে বাড়িয়ে দিয়ে আমার বাড়ার মাথায় মাল জমিয়ে বনি বৌদিও যে পরকীয়ার প্রথম স্তরে পা বাড়িয়ে দিয়েছে সেটা এখন পরিস্কার হয়ে গেছে আমার কাছে।আজকাল ঝাট দিতে গিয়ে মাঝে মাঝেই উবু হয়ে বসে পরক্ষনেই উঠে সোজা হয়ে দাঁড়িয়ে যাচ্ছে বৌদি। ফলে পোঁদের ফাঁকে পরনের কাপড় গুজে থাকছে। আমার অবশ্য এতেই চলে।

কিন্তু এরপর যখন অদ্ভুতভাবে খানিকটা হাটু ভেঙ্গে দু পা একটু ফাঁক করে দুই বা তিন আঙ্গুল দিয়ে ধরে পোঁদের ফাঁক থেকে কাপড় বের করে আনে তখন জাঙ্গিয়াবন্দী কোনো এক জীব তলোয়ার ছাড়াই সিপাহী বিদ্রোহ শুরু করে দেয়। এইসময়টাতে প্রায়ই আমাদের চোখাচোখি হয়ে যায়। যদিও কোনকিছুই হয়নি এমন একটা ভাব দেখাই দুজনেই কিন্তু এটা যে আগামী কুরুক্ষেত্রের অশনীসঙ্কেত সেটা আর বলার বাকি থাকে না। মাঝে মাঝে ঝুকে কদমবেল দ্বয়ের মাঝখানের সিথি দর্শণের সুযোগও দেয়।কিন্তু ঐ পযর্ন্তই। বোধহয় আমার দিক থেকে ইঙ্গিত চায়। আর আমি এদিকে বাড়া হাতে ইঙ্গিতের অপেক্ষায়।

ইচ্ছা করে বনির পোদের খয়েরী ফুটোতে নাক চেপে প্রাণ ভরে গন্ধ শুঁকে নিই। মাংসল দাবনা গুলো ফেটেবের হয়ে আসতে চায়৷ পোদ দেখে মন চায়, পোদের খাজে মুখঢুকিয়ে বসে থাকি। সুযোগ এলো একটা।একদিন বৌদির বাড়িতে ডাকলো, বৌদির ফোনে কি সমস্যা হয়েছে। তুমি ফোনের সার্ভিস করতে পার, তাই ডাকলাম গো। বৌদির বাড়ি গিয়ে খেয়াল করলাম যে, কেউ নেই বাড়িতে । বনি একা বাড়িতে। আমি সেটা বলতেই বনি বলল, আমি একাই আছি, তোমার দাদা আফিসের দুই দিনের ট্যুরেগেছে। আর একা একা আছি, তোমার সাথে একটু গল্প করা যাবে।

বৌদি দেখছি আজ হালকা নীল কালারের পাতলা ফিনফিনে শাড়ী পড়ে আছে, আর সাথে ম্যাচিং করা ব্লাউজ। শাড়ীটা একদম নাভির নিচ থেকে পড়ে আছে। আর শাড়ীটা এতটা পাতলা যে, বনি গভীর নাভিটা ক্লিয়ার দেখতে পাচ্ছি। আর মনে হচ্ছে ব্লাউজ ফেটে দুধ দুটো বেরিয়ে আসতে চাইছে। বৌদি বলল, কি খাবে বল। তুমি বস আমি তোমার জন্য জল খাবার নিয়ে আসছি।বনি আমাকে জল খাবার দেওয়ার জন্য রান্না ঘরে গেল, কিন্তু আমি পেছন থেকে বনির শাড়ির উপর দিয়ে পোঁদের দুলুনিটা দেখে বাড়া শিরশির করে উঠল।

আমাকে জলটা দিয়ে, তার ফোনটা নিয়ে আমাকে বলল দেখ ত কি হয়েছে কাজ করছে না ফোনে। শুধু হ্যাং করছে। আমি ফেনটা হাতে নিতেই, বৌদির বুকের দিকে নজর পড়ল। দুধের খাজ দেখে মাথা খারাপ হয়ে গেল। বনি আমার আরও একদম কাছে চলে আসল।আমি আর থামতে না পেরে বনিকে জড়িয়ে ধরে, বনির ঠোঁটে কিস দিতে লাগলাম। বৌদির ঠোঁট চুষতে চুষতে, দুই হাত দিয়ে বনির নরম মাংসল পোঁদের দাবনা দুটো শাড়ির উপর দিয়ে কচলাতে লাগলাম শক্তি দিয়ে। এইভাবে ৫মিনিট চলার পর বুঝলাম বৌদির আমাকে বাঁধা দেওয়ার ক্ষমতা কমে আসছে।

এই দেখে বনির গালে, ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম। দেখলাম বনি কামে পাগল প্রায়।দুই হাত দিয়ে কোলে নিয়ে বনিকে খাটে নিয়ে চিৎ করে শুয়িয়ে দিলাম। আর আমি ঝাপিয়ে পড়লাম বনির উপর। তারপর শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে, পাগলের মত চুমা খেতে লাগলাম। কিছুখন পর বনিকে একটু তুলে, পটপট করে বনির ব্লাউজ খুললাম। দেখি বনি ঘিয়া কালার এর ব্রা পগে আছে। তারপর পিঠে হাত দিয়ে ব্রা এর ফিতা খুলতেই, বনির ডাসা দুইটা কদবেল এর মত দুধ বেরিয়ে আসল। দুধটা একদম ধবধবে সাদা, আর কালচে রং এর দুধের বোটা।

তারপর বনিকে আবার চিৎ করে শুয়িয়ে, দুই হাত দিয়ে দুধ দুটো শক্তি দিয়ে কচলাম। আস্তে আস্তে নিচে নেমে, নাভির নিচে পেটিকোটের ভিতর হাত ঢুকিয়ে শাড়ির ঝাঁট টা বের করে শাড়িটা খুলে ফেললাম। তারপর পেটিকোটের ফিটাতে টান মারলাম, ওমনি পোটিকোটা বনির কমল কোমর থেকে খসে গেল। বনিকে পাছাটা একটু তুলতে বললাম পোটিকোট পুরো খোলার জন্য। পোটিকোট টা খুলতেই দেখি, বনি একটা গোলাপী কালারের প্যান্টি পড়ে আছে। প্যান্টির উপর বনির গুদটা একদম ফুলে আছে, দেখে আমার মাথা পাগল হয়ে গেল।

তারপর বনির উরু দুটো মেলে ধরে আমি, প্যান্টির উপর আমার মুখটা ঠেসে ধরলাম। প্যান্টির উপর নাক চেপে বুক ভরে নিঃশ্বাস নিলাম, কেমন একটা ভাট ফুলের মত গন্ধ নাকে ঢুকলো। গন্ধ শুকে আমার মাথা আরও খারাপ হয়ে গেল। তারপর আবার বনির কোমরে হাত দিয়ে, প্যান্টিটা গুটিয়ে গুটিয়ে খলে ফেললাম। প্যান্টিটা হাতে নিয়ে, যেখানে গুদটা চেপে ছিল, ওখানে নাক চেপে গন্ধ শুকলাম। কি গন্ধ মাইরি, একদম কাম জাগানো মাতাল করা গন্ধ। ওদিকে বনি পিটপিট চোখে দেখছে আমি কি করি।

তারপর আবার বনির নধর শরীরের উপর ঝাপিয়ে পড়লাম। মাই দুটি কচলাতে শুরু করি, আর কালচে খয়েরী দুধের বোটা দুটো একটা একটা করে চুষতে লাগলাম। সাথে সাথেই আমার নাকে একটা কামড় বসিয়ে দিলো বনি আলতো করে। খানকীর এই স্বভাবটাই আমাকে জানোয়ার বানিয়ে দিলো। শুরু হয়ে গেল উদ্দাম কামড়া কামড়ি, চাটাচাটি। চার-পাঁচ মিনিটেই বনির সারা মুখটা লালায় ভিজিয়ে দিলাম। দুহাত মাথার উপর তুলে অনেকটা শাসনের সুরে যেন ধমক লাগালো আমাকে।
শুধু মাই দুটোই চাই ?


তাহলে বগল কামিয়েছি বলো কেনো বলি কারন আমার ইচ্ছা। তোমার কি গো ?
বাল তো চেছেঁই ফেললাম।বেশ করেছো।
নইলে আজ টেনে ছিড়েই ফেলতাম।বলেই দিলাম বগলে একটা চিমটি। সাথে সাথেই ঝামটা মেরে উঠলো বনি।ওফ। হাত সরাও বলছি এক্ষুনি। জিভ থাকতে আঙ্গুল কেনো ?
 

Users who are viewing this thread

Back
Top