What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জীবন যে রকম (1 Viewer)

Ami

Master Member
Elite Leader
Joined
Mar 3, 2018
Threads
218
Messages
23,557
Credits
286,519
Watch
Kaaba
জীবন যে রকম

Nili



আমার নাম রঞ্জনা। বাঙালি উচ্চবিত্ত ঘরের মেয়ে, ডানাকাটা পরী না হলেও আলগা চটক আছে মুখে আর সেটা লোকের চাউনি দেখলেই বুঝতে পারি। ওপর ওপর বিরক্তি প্রকাশ করলেও মনে মনে উপভোগ করি অন্যদের বিশেষ করে পুরুষদের এ্যাটেনশন। আমার যখন ১৩ কি ১৪ বছর বয়স তখন থেকেই অনুভব করতাম যে আমায় কে কেমনভাবে দেখছে?

আমার সহপাঠিনী বন্ধুরা তো বটেই টিচারদের কাছেও বাড়তি মনোযোগ পেতাম কারন এক, আমি পড়াশোনায় ভালো ছিলাম, দুই, দেখতে সুন্দরী, তিন, ভালো নাচতাম।

মাধ্যমিক পাস করার পর ১১ ক্লাসে ভর্তি হলাম কলেজে। তখন ১১/১২ কলেজেই পড়ানো হতো। কো-এডুকেশন কলেজ। নতুন পরিবেশ বেশ ভালই লাগতো আর স্কুলের বেশ কয়েকজন একসাথেই ভর্তি হয়েছিলাম একই কলেজে, তাই আরোও ভালোই কাটতে লাগলো কলেজ জীবন। মেয়েদের ছাড়াও কয়েকটি ছেলের সাথেও বন্ধুত্ব হলো। সাইন্স নিয়ে পড়তাম, আর তখন খুবই কম মেয়ে সাইন্স নিয়ে পড়াশোনা করতো।



কলেজের জীবন বেশ ভালই লাগলো আমার, আমাদের স্কুলের বেশ কয়েকটা মেয়ে ওই কলেজেই ভর্তি হয়েছিল। কিছুদিন কাটতেই ক্লাসের কয়েকজন মিলে আমাদের একটা ক্লোস গ্রুপ হলো। আমি, রোমি মানে রমিতা, তনু মানে তনুশ্রী, অনিন্দ্য, জাভেদ, উত্সব আর শ্যামল। হাসি গল্প মজা করে দিন কাটতে লাগলো আমাদের, বন্ধু কথাটার একটা নতুন মানে অনুভব করলাম।



কলেজের ক্যান্টিন হোক বা ক্লাস কেটে সিনেমা কিম্বা কলেজের পাশের পার্কে বসে আড্ডা, আমরা সাত জন একসাথেই থাকতাম। মেলামেশা করতে করতে কখন যে আমরা একে অন্যের অভিন্নহৃদয় বন্ধু হয়ে উঠেছি বুঝতেই পারিনি। এমনকি কিছুদিন পর নিজেদের মধ্যে কথা বলার সময় এমন সব ভাষা ব্যবহার করতাম যা অন্য মেয়েরা ভাবতেও পারেনা, আমাদের ছেলে বন্ধুরা কিছু তো মনে করতই না বরং বলত, ' চালিয়ে যা মানুষ হয়ে গেলি রে।' আর ওরাও অনায়াসে আমাদের সামনে হয়তোবা আমাদেরও গালাগাল দিতো।

এইভাবেই কাটছিল আমার কলেজ জীবন। একদিন কলেজে গিয়ে শুনলাম যে আমাদের জুলজি ডিপার্টমেন্ট থেকে এক্সকারশনে নিয়ে যাবে, খুব আনন্দ হলো, মনে হলো এই প্রথম বাবা মার সাথে ছাড়া স্বাধীনভাবে কোথাও যাব, কিন্তু ঝামেলা বাধলো বাড়িতে, বাবা রাজি হলেও মা বেঁকে বসলো, অনেক কাকুতি মিনতির পর শেষে যখন শুনলো যে টিচাররাও সাথে যাবেন তখন নিমরাজি হয়ে মত দিল মা।



উফফ্ফ্ফ্ফ দিনগুলো যেন আর কাটতেই চায় না, কবে যে দিনটা আসবে আর আমি একা জীবনে প্রথম বেড়াতে যাব। অবশেষে সেই দিনটা এলো। যাচ্ছি শঙ্করপুর। ভোরবেলা কলেজের সামনে থেকে আমাদের নিয়ে লাক্সারী বাস ছাড়ল শংকরপুরের দিকে, আমরা মেয়েরা আর টিচাররা বাসের সামনের দিকে আর ছেলেগুলো সব যতটা পারে পিছনদিকে গিয়ে বসেছে। মাঝে কোলাঘাটে জলখাবার খেয়ে আবার বাস রওনা হলো। দুপুর বেলা গিয়ে পৌঁছলাম গিয়ে শঙ্করপুর।



পৌঁছতে বেলা ১ টা হয়ে গেল, তাই সেদিন আর সমুদ্রের দিকে যাওয়া হলো না, হোটেলেই স্নান খাওয়া সেরে নিয়ে যে যার ঘরে রেস্ট নিতে গেলাম, আমি, রোমি আর তনু এক ঘরে জায়গা পেলাম। ঘরে ঢুকেই রোমি ওর ব্যাগ থেকে সিগারেট বার করল, দরজা বন্ধ করে তিনজনে খুব সুখটান দিয়ে বিছানায় তিনজন শুয়ে পড়লাম। একটু পরে তনু নাক ডাকিয়ে ঘুমোতে লাগলো, আমি আর রোমি আড্ডা দিতে থাকলাম।

কখন যে সন্ধ্যা হয়ে গিয়েছে খেয়াল করিনি। আমি আর রোমি ব্যালকনিতে গিয়ে দাঁড়িয়ে গল্প করছি, হটাত দেখি অনিন্দ্য আর জাভেদ কোথায় যাচ্ছে, আমি চিত্কার করে বললাম, 'এই তোরা কোথায় যাচ্ছিস রে দাঁড়া আমরাও যাব', ওরা দাঁড়িয়ে পড়ল। তনুকে ডাকলাম কিন্তু ও উঠলো না বলল, 'তোরা যা, আমি ঘুমোবো।' আমি তাড়াতাড়ি একটা স্কার্ট আর টপ পরে নিলাম, আর রোমি সালওয়ার কামিজ পরেই ছিল, ঘর থেকে বেরিয়ে পড়লাম। একটা কথা বলতে ভুলে গিয়েছি যে শ্যামল আর উত্সব এই টুরে আসেনি কারণ ওদের বায়োলজি ছিল না।

যাই হোক ঘর থেকে বেরোতেই দেখি সামনে ম্যাডাম, জিজ্ঞেস করতে বললাম যে সামনের দোকানে যাচ্ছি চা খেতে, তো উনি আর কিছু বললেন না। সামনের চায়ের দোকানে বসে চা খেতে খেতে আড্ডা মারছি, হঠাত অনিন্দ্য ফিস ফিস করে বলল, 'বিয়ার খাবি?' আমি আর রোমি একে অন্যের দিকে তাকালাম তারপর বললাম, 'খাব তো কিন্তু পাওয়া যাবে কোথায়?' অনিন্দ্য বলল, 'ওটা ছাড়না খাবি তো বল?' আমি আর রোমি একসাথেই হ্যাঁ বললাম। অনিন্দ্য বলল, 'তোরা জাভেদের সাথে সমুদ্রের দিকে গিয়ে বোস আমি আসছি।' আমরা গেলাম সমুদ্রের দিকে, তখন সন্ধ্যা নেমে অন্ধকার হয়ে গিয়েছে, ভাঁটার সময় বলে বীচে জল নেই। একটা দাঁড় করিয়ে রাখা নৌকার পিছনে ফাঁকা জায়গা দেখে আমরা বসলাম। একটু পর দেখি অনিন্দ্য কয়েকটা বিয়ারের বোতল নিয়ে এলো, জাভেদ আর অনিন্দ্য দাঁত দিয়ে বোতলগুলো খুলে দিল, আমরা সবাই চিয়ার্স বলে খেতে শুরু করলাম। আমি খুব তাড়াতাড়ি খাচ্ছি দেখে জাভেদ বলল, 'রুনু আস্তে আস্তে খা, এত হড়বড় করে খাস না।' আমি বললাম, হোটেলে ফিরতে হবে তো তাড়াতাড়ি।' শুনে জাভেদ বলল, যা বলছি শোন।'

জাভেদের কথা শুনে খাওয়ার গতি কমিয়ে দিলাম, এদিকে রোমি দেখলাম একটু চুপ হয়ে গিয়েছে। অনিন্দ্য সিগারেট ধরিয়েছিল ওর থেকে নিয়ে আমিও কয়েকটা টান দিলাম, রোমিও টানলো, জাভেদও টানলো, বেশ ফুরফুরে লাগছিল। এমন সময় আমার খুব শুশু পেল, উঠে দাঁড়াতে গিয়ে একটা টাল খেলাম, জাভেদ যেন রেডিই ছিল খপ করে ধরে নিয়ে জিগ্যেস করলো, কোথায় যাবি?' আমি বললাম, শুশু পেয়েছে।' জাভেদ বলল, বেশি দুরে যাসনা।' আমি বালির ওপর দিয়ে হেঁটে একটু দুরে গিয়ে স্কার্টটা তুলে প্যান্টিটা নামিয়ে বিচের ওপর শুশু করতে শুরু করলাম। এত আওয়াজ হচ্ছিল যে নিজের হিসির আওয়াজে নিজেরই লজ্জা করছিল। যাই হোক অনেকটা হিসি করে উঠতে যাব কি যে হলো পুরো বিচের বালির ওপর চিত হয়ে পড়ে গেলাম। ব্যাথায় উফ মাগো বলেছি সেটা জাভেদ শুনে দুরে আমার কাছে এলো। আমি বালির ওপর চিত হয়ে শুয়ে প্যানটি হাঁটুর কাছে নামানো আর স্কার্ট কোমরের কাছে গোটানো, জাভেদের চোখের সামনে চাঁদের ফটফটে আলোয় আমার শরীরের সবচেয়ে গোপন সযত্নলালিত অংশ যা এতদিন আমি ছাড়া আর কেউ দেখেনি সেই হালকা বাদামী চুলে ছাওয়া যোনি।

জাভেদ হাঁ করে সেইদিকে তাকিয়ে আছে আর আমি অসহায়ের মত পড়ে আছি বালির ওপরে। অস্বস্তি ঢাকতে চেঁচিয়ে উঠে বললাম, হাঁ করে দেখছিস কি, গান্ডু ধরে তোল না আমায়।'



নিচু হয়ে হাত বাড়িয়ে দিল জাভেদ, ওর হাতটা ধরে উঠে দাঁড়ালাম, স্কার্ট নেমে ঢেকে দিল আমার লজ্জাস্থান। ওর দিকে পিছন ফিরে প্যান্টিটা তুলে ঠিকঠাক করলাম, কোমরে বেশ লেগেছিল, হাঁটতে গিয়ে বুঝলাম। খুঁড়িয়ে হাঁটতে দেখে জাভেদ জিজ্ঞেস করলো আমায়, আমি লজ্জায় ওর দিকে তাকাতেও পারছিলাম না, তবুও অস্ফুটে জবাব দিলাম, উম।' হটাত কানের কাছে জাভেদ ফিস ফিস করে বলল, তুই কি সুন্দর রে রুনু!' ইসসস লজ্জায় আমার দু' কান গরম হয়ে গেল কোনরকমে মনের মধ্যে একরাশ অস্বস্তি নিয়ে জাভেদের হাত ধরে সবার মাঝে ফিরে এলাম। অস্বস্তি কাটাতেই বিয়ারের বোতলটা নিয়ে ঢকঢক করে অনেকটা বিয়ার খেয়ে নিলাম একসাথে। বুকের ভিতরে একটা ভালোলাগা আর লজ্জার অনুভূতির যুগলবন্দী চলছিল তখন।



আমায় ওইভাবে বিয়ার খেতে দেখে অনিন্দ্য চেঁচিয়ে উঠলো, আরে কি করছিস রে! অভ্যাস নেই ওইভাবে খাস না নেশা ধরে যাবে কিন্তু।' কে শোনে কার কথা? জাভেদ বড়বড় চোখে তাকিয়ে দেখছে আমায়, এর মধ্যে রোমি বিড়বিড় করে কি বলে চিত্পাত হয়ে বালির ওপরেই শুয়ে পড়ল, তা দেখে অনিন্দ্য অসহায়ের মত বলেই ফেলল, 'এই রে গাঁড় মেরেছে, কি বিপদ রে, এই জন্য মেয়েদের মাল খাওয়া উচিত নয়, একটুতেই ভুলভাল করতে শুরু করে।' শুনে রোমি উঠে বসে নেশা জড়ানো গলায় বলে উঠলো, 'নেশাই যদি না হলো তাহলে বাল বিয়ার খাওয়া কি জন্য?' বলেই আবার চিত হয়ে শুয়ে পড়ল। অনিন্দ্য আমায় জিজ্ঞেস করলো, 'রুনু তুই ঠিক আছিস তো?' আমি বললাম, হ্যাঁ রে, চিন্তা করিস না একটা সিগারেট দে না?' অনিন্দ্য সিগারেট দিল আমি ধরিয়ে সমুদ্রের দিকে তাকিয়ে টানতে লাগলাম। বেশ কিছুক্ষণ তিনজনেই চুপচাপ আর রোমি শোয়া বিচের ওপর, অনিন্দ্য বলল জাভেদকে, 'রোমিটা না উঠলে তো যেতেও পারব না।' জাভেদ খুব ঠান্ডা গলায় উত্তর দিল, 'ভাবিস না উঠে পড়বে এখুনি খেয়েছে তো বিয়ার, কত আর নেশা হয় ওতে?' সত্যি তাই মিনিট দশেক পরেই রোমি উঠে বসলো আর আমাদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, কি রে তোরা ঠিকঠাক আছিস তো?' আমরা তিনজনেই হেসে উঠলাম, আমাদের হাসতে দেখে ও একটু ভেবলে গেল প্রথমে তারপর বুঝতে পেরে আমাদের সাথে হাসিতে যোগ দিল। সবাই মিলে হোটেলে ফিরলাম, ভাগ্য ভালো লবিতে কেউ ছিল না, ছোট করে আমি আর রোমি আমাদের ঘরে ঢুকলাম।

ঘরে ঢুকতেই তনুর সেকি চিত্কার, কেন ওকে ফেলে রেখে আমরা গিয়েছিলাম আর কোথায় গিয়েছিলাম। সব শুনে তো আরো রেগে গেল, শেষে পরে আর কখনো ওকে ছাড়া আমরা যাবনা বলে রাগ কমালাম। রোমির সারা গায়ে বালি কিচকিচ করছে বলে ও ঢুকলো বাথরুমে স্নান করতে, আমি একটু ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম, আকাশে পরিষ্কার চাঁদ দেখে আরো রাগ হলো, কেন রে বাবা আজকে চাঁদে একটু আলো কম হলে কি খুব ক্ষতি হতো? অন্তত জাভেদের চোখের সামনে সবকিছু এতটা নগ্ন হয়ে পড়তো না।

রোমি বেরোলো বাথরুম থেকে, আমি ঘরে ঢুকে দেখি রোমি উদোম ল্যাংটো, দেখে হাসি চাপতে পারলাম না। রোমি আবার চিত হয়ে শুয়ে পড়ল বিছানায় আমি ঢুকে গেলাম বাথরুমে, সব জামাকাপড় খুলে আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে দেখলাম আবার, কে যেন কানের কাছে ফিসফিস করে বলে উঠলো, 'তুই কি সুন্দর রে রুনু!' চমকে উঠলাম দুই হাতে ঢাকলাম আমার সুডোল ফর্সা স্তন আর হালকা চুলে ছাওয়া ফোলা ফোলা যোনি।



বাথরুমের বন্ধ দরজার আড়ালেও নিজের নগ্নতায় নিজেই লজ্জা পেলাম। একরাশ লজ্জা ঘিরে ধরল যখন মনে পড়ল জাভেদের ফিসফিস করে বলা, 'তুই কি সুন্দর রে রুনু!'

অনেক্ষন ধরে শাওয়ারের নিচে দাড়িয়ে স্নান করলাম, সারা গায়ে বালি লেগে ছিল, সব ধুয়ে বেরোলাম বাথরুম থেকে একটা তোয়ালে গায়ে জড়িয়ে, দেখি রোমি তখনও ল্যাংটো হয়েই শুয়ে শুয়ে সিগারেট টানছে, আমি ওর হাত থেকে সিগারেটটা নিয়ে একটান দিয়েছি, হটাত রোমি একটান মেরে আমার তোয়ালেটা খুলে নিল। চমকে গিয়ে ধোঁয়া গেল গলায় আটকে আর আমি কাশতে কাশতে বসে পড়লাম বিছানার ওপর। তনু বসে টি ভি দেখছিল ব্যাপারটা বুঝে দৌড়ে গিয়ে গ্লাসে করে জল নিয়ে এলো। জল খেয়ে কাশির দমকটা কমল, রোমি আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল, 'সরি রে রুনু, বুঝতে পারিনি এমন হবে!' আমি কপট রাগ দেখিয়ে বললাম, 'তোর সবসময় খচরামি, নিজে ল্যাংটো হয়ে আছিস বলে আমাকেও ল্যাংটো করে দিবি?' রোমি আমার একটা বুক হাতে ধরে বলল, 'এত সুন্দর চুচি, একটু দেখতে ইচ্ছা করলো তাই দেখে নিলাম, কি রে তনু বল কিছু? রুনুর চুচি আর গুদ দেখবি তো দেখে নে, সত্যি রুনু আমি যদি ছেলে হতাম আজ এইখানে ফেলে তোকে ভরপুর চুদতাম।'



এই বলে রোমি আমায় জড়িয়ে ধরে আমার ঠোঁটে গালে আলতো আলতো করে চুমু খেতে শুরু করলো। এমনিতেই বিয়ার খেয়ে শরীরটা ঝিম ঝিম করছিল তার ওপর চুমুর আবেশে কখন যে আমি রোমিকে জড়িয়ে ধরেছি মনে নেই। রোমি আস্তে আস্তে আমার পাতলা নরম ঠোঁট জোড়া দখল করে নিল তারপর মুখ নামিয়ে চুমু দিল আমার নরম নিটোল ঠাসা ঠাসা স্তনের ওপর। খুব ভালো লাগছিল, মুখ দিয়ে সুখের তীব্রতায় উম আম উম আওয়াজ বেরোচ্ছিল, চমকে উঠলাম যখন রোমি আমার ডান স্তনের বোঁটাটা চুষতে শুরু করলো, সুখে আমি বলে উঠলাম, 'উফ মা গো' বলে আঁকড়ে ধরলাম রোমিকে। তনু এইসব দেখে আর থাকতে পারেনি, জামাকাপড় খুলে ওও ল্যাংটো হয়ে এসে যোগ দিল আমাদের সাথে; পিঠে ওর বড় বড় স্তনের চাপে বুঝতে পারলাম যে খুবই গরম হয়ে গেছে আমাদের শান্তশিষ্ট তনু। তিনটি ভরা যৌবনের কামনাজর্জর সুন্দরী মেয়ে লিপ্ত হলাম একে অন্যকে আদরে ভরে দিতে।

কখন যে তিনজন বিছানায় শুয়ে পড়েছি মনে নেই। আমি মাঝে আর ওরা দুজন আমার দুদিকে, তিনজন তিনজনকে আদর করছি চমকে উঠলাম যখন রোমির হাত ছুঁলো আমার পরম গোপনে থাকা, হালকা রোমে ছাওয়া ফোলা ফোলা গোলাপী উত্তেজনায় ভিজে থাকা যোনি!



চমকে উঠলাম। জ্ঞান হওয়ার পর এই প্রথম অন্য কারুর হাত ছুঁলো আমার যোনি। এক অচেনা ভালোলাগায় সিরসির করে উঠলো সমস্ত শরীর, নিজেকে নিজেরই অচেনা লাগলো, যোনিতে তনুর হাত বোলানো আর স্তনবৃন্তে রোমির জিভ.... উফ যেন পাগল করে দিল আমায়। কেঁপে উঠলো তলপেট, এক অসহ্য সুখের তীব্রতায় আঁকড়ে জড়িয়ে ধরলাম রোমিকে, ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে শুষে নিতে চাইলাম আরোও সুখ। আবার পরক্ষনেই ফিরলাম তনুর দিকে, ওর হাঁটুতে ঘষছিলাম আমার তপ্ত যোনি.... কান দিয়ে যেন আগুনের হল্কা বেরোচ্ছিল কি যেন হচ্ছিল শরীরের ভিতরটাতে, চমক ভাঙলো দরজায় রুম সার্ভিসের ধাক্কায়। ধড়মড় করে উঠে বসলাম।



সম্বিত ফিরে পেলাম যেন আমরা, ইসসসস কি হয়েছিল আমাদের? পাগল হয়ে গিয়েছিলাম নাকি? সারা শরীর এক অবসন্নতায় ভরা, কেউ কারুর দিকে তাকাতেও লজ্জা পাচ্ছিলাম, আমরা তিনজনেই সম্পূর্ণ ল্যাংটো, এইকথা খেয়াল হতেই যে যার কাপড় দিয়ে নিজেদের ঢাকার চেষ্টা করলাম। তোয়ালেটা গায়ে জড়িয়ে নিয়ে বাথরুমে ঢুকে গেলাম, যোনিটা কেমন যেন সুরসুর করছে হাত দিয়ে দেখলাম যোনির মুখে ন্যালন্যালে রসে ভরে গেছে। আঙুলে নিলাম একটু রস, নাকের কাছে নিয়ে শুঁকলাম ইসসস কি তীব্র গন্ধ!



তীব্র ঝাঁজালো গন্ধটা নাকে যেতেই শরীরটা শিরশির করে উঠলো, তলপেটটা কেঁপে উঠলো, এক নতুন সুখে মনটা ভালোলাগায় ভরে উঠলো যেন, সম্বিত ফিরল তনুর ডাকে, তোয়ালে জড়িয়ে বেরোলাম বাথরুম থেকে সব পরিস্কার করে। বেরোতে তনু বলল, 'তোর রস লেগে আছে আমার হাঁটুতে।' লজ্জা পেলাম, কিছু না বলে ব্যাগ থেকে একটা লং স্কার্ট আর স্লীভলেস টপ বার করে পরলাম। ব্রা পরলাম কিন্তু প্যানটি পরলাম না, দেখলাম তনু, রোমি ওরাও ব্রা-প্যানটি ছাড়াই জামাকাপড় পরলো। তিনজন চললাম ডাইনিং হলের দিকে।
 

Users who are viewing this thread

Back
Top