What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভদ্র বাড়ির বেশ্যা বৌয়ের যৌনাচার – নির্বাচনের মধু (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ভদ্র বাড়ির বেশ্যা বৌয়ের যৌনাচার – নির্বাচনের মধু – ১ by machud

– মার্কেট থেকে ফিরে ঘরে ঢুকেই দেখি ড্রয়িং রুমে মহল্লার কমিশনার। সোফায় হেলান দিয়ে সাদা লুঙ্গি পড়ে দুই পা ছড়িয়ে ভুড়ি ভাসিয়ে বসে আছে। আমাকে দেখেই পান খাওয়া দাত বের করে একটা জঘন্ন হাসি দিল। হাসির দমকে ইয়া বিশাল ভুরি দুলে উঠল। পিচিৎ করে এত্ত গুলো পানের পিক কার্পেটের উপর ফেলে আমাকে বলল, "কি মাগি কই গেছিলি? তোর লাইগা কহন থাইকা বইয়া আছি।''

কি ব্যাপার জিল্লু ভাই, হঠাৎ আমাকে খুজছেন কেন? এই বলে কাছে এগিয়ে গেলাম। কাধের ব্যাগ রেখে শাড়ির আচল টা ঠিক করলাম।

আরে মাগি একটা আবদার লইয়া আইছিলাম। না করিস না।

এই বলতে বলতে বসা অবস্থাতেই আমার কোমর জড়িয়ে পাছার দাবনা চিপকে ধরল। উনার মুখটা আমার পেটের উপর। দুই দুধের মাঝ খান দিয়ে আমার মুখের দিকে তাকিয়ে আছেন। আমিও উনার দুই কাধে হাত রেখে দুধের মাঝ দিয়ে উনার মুখের দিকে তাকালাম। উনার ক্রুর চোখে তখন লালসার আগুন।

আবদার বলছেন কেন জিল্লু ভাই, আপনি হুকুম করুম। আপনি আমাদের মহল্লার মাথা। আপনি কিছু চাইলে না দিয়ে পারি? বলুন?

এই বলে উনার হাত ধরে পাছা থেকে সরিয়ে উনার বিশাল থাইয়ের উপর আমার নরম লদলদে পাছা পেতে বসে পড়লাম। উনি এক হাত আমার কাধের উপর দিয়ে তুলে উনার বগলে টেনে নিলেন আর অন্য হাতে আমার শাড়ির আচলের ভেতর দিয়ে ফর্সা মশৃন পেটের উপর বুলাতে লাগলেন। উমার বিশাল দেহের মাঝে আমার ভারী শরীরটা নিতান্তই কিশোরীদের মত লাগছিল। আমি জিল্লু ভাইয়ের থাইয়ে বসে দুই হাতে গলা জড়িয়ে উনার পান খাওয়া ঠটে হালকা করে একটা চুমু দিলাম।

মালতি, তুই তো জানসই এই নির্বাচনে আমার মার্কেট বেশি ভালো না। পাবলিক এইবার অন্য কাউরে চায়। কিমতু তুই যদি সাথে থাকস তাইলে আমারে কেউ ঠেকাইতে পারব না।

জিল্লু ভাই আমি তো সবসময়ই আপনার সাথেই আছি। আমার ভোট অন্য কেউ পাবে না।

না রে মাগি ভোট না। এইবার আমার লগে তোর ফিল্ডে থাকন লাগব। এইবার ইয়াং ভোটার বেশি। এরা যারে ভোট দিব তারাই জিতব। আর যুবসমাজে তোর মত মাগির ডিমান্ড আছে। তুই যদি আমার লগে থাকস তাইলে জোয়ান পোলাপাইন হুমড়ি খাইয়া পড়ব।

কিন্তু জিল্লু ভাই আমি নির্বাচনের কি বুঝি?

তোর তো কিছু বুঝন লাগব না। তুই খালি আমার লগে সভা সেমিনারে যাবি আর এই ডবকা মাই জোরা একবার দুলাইয়া দিবি। (এই বলে আমার দুধ খপ করে ধরে একটা ঝাকুনি দিল। ঝাকুনি খেয়ে আমার গুদের পানি যেন বলক দিয়ে উঠল)
উফ জিল্লু ভাই আপনি এত খচ্চর কেন?


খচরামির দেখছস কি মাগি। তুই যদি আমারে নির্বাচনে জিতাইতে পারস তাইলে তোর এই দুধ আমি যাদুঘরে রাইখা দিমু।

এসব বলতে বলতে জিল্লু ভাই আমার শাড়ির আচল ফেলে দিয়েছে অনেক আগেই। হাতের পেষনে মাইজোড়া ব্লাউজের উপর দিয়ে উতরে বেরোচ্ছে। অবস্থা বেগতিক দেখে নিজেই ব্লাউজের হুক খুলে দিলাম। উনার যেন তর সইছে না। দ্রুত হাতে ব্রা টেনে নিচে নামিয়ে একটা মাই বের করে মুখে পুড়ে নিলেন। আমি অন্য মাইটা বের করে নিজে নিজে টিপতে লাগলাম। উনি তার অন্য হাতটা আমার পিঠের পেছন দিয়ে বগলের নিচ দিয়ে ঢুকিয়ে ওই মাইটা চেপে ধরলেন।।

এত জোরে চাপ দিলেন যে মনে হল ফেটে যাবে। আমি চোখ বন্ধ করে দাত মুখ খিচে সহ্য করলাম। উনার বাম হাত আমার বগলের নিচ দিয়ে ঘুরিয়ে মাই টিপছে আর ডান হাত পেটের উপর ঘুরাঘুরি করছে। যেন নিচে যাওয়ার রাস্তা খুজছে। আমি ডান হাতে উনার উনার গলা জড়িয়ে আছি আর বাম হাতে ডান মাইটা উনার মুখে ধরে রেখেছি। আহ কি চুষাই না চুষছে। সুখে আমি ডান হাত দিয়ে উনার চুল মুঠি করে ধরে বুকের উপর মাথা টা আরও চেপে ধরছি।

আহ উম্ম। জিল্লু ভাই, আপনি তো জানেন আমার শশুর রাজনীতি পছন্দ করে না। বাবার সাথে আমি আগে আলাপ করে নেই।

তুই চিন্তা করিস না মাগি, সজলদার লগে আমি আলাপ করছি। তাছাড়া তোর শাশুরি মানে মাধুরি বৌদিও রাজি আছে। এতক্ষন তো বৌদিরে চুদে চুদেই তোর ব্যাপারে রাজি করাইলাম।

আহ উহ। উমম। আমি এবার বাম হাত দিয়ে শাড়ির কুচি খুলে ঢিলা করে দিলাম। এতে করে জিল্লু ভাইয়ের সেই ডান হাত যেটা রাস্তা খুজছিল সেটা যেন তার পথের দিশা পেয়ে গেল। মুহুর্তের মধ্যে গন্তব্যে পৌছে গেল। রসে ভরা সুরুঙ্গপথ। যার শেষে আছে রসাল রত্নভান্ডার। জিল্লু ভাই আমার ভোদার কোকড়ানো বাল খামচে ধরল। বাল মুচড়াতে লাগল। উফ লাগছে তো জিল্লু ভাই। আহহ। এরপর উনি একটা আংগুল ফচ করে গুদের চেরায় ঢুকিয়ে দিল আর কপাকপ শব্দ করে খেচতে লাগল।

আমার ভোদায় তখন যেন রসের বান ডেকেছে। ততক্ষনে আমার শাড়ির কুচি পুরোটা খুলে গেছে। এবার আমি নিজের হাতে শাড়ির প্যাচ খুলে দিলাম। উনি আমাকে নিজের কোল থেকে নামিয়ে দাড় করিয়ে শাড়ি খুলে দিল। পেটিকোটের ফিতা টান দিতেই ঝপ করে মাটিতে পড়ে গেল।

বেড়িয়ে এলো আমার বালে ঢাকা গুদভান্ডার। জিল্লু ভাই আমার কোমর জড়িয়ে মাথা নিচু করে নাভীর নিচে চকাম করে একটা চুমু খেলেন। আমার সারা শরীরে কারেন্ট খেলে গেলো। বুঝতে পেরে তিনি তার পান খাওয়া হলুদ দাত বের করে একটা নোংড়া হাসি দিলেন। প্রতুত্তরে আমিও একটা ছিনাল মার্কা হাসি দিলাম।

আমার হাসি যেন তার মধ্যে সিংহের শক্তি এনে দিল। হেচকা টানে আমাকে পাজা কোল করে তুলে দাঁড়িয়ে পরলেন। আমি চমকে উনার গলা জড়িয়ে লোমশ বুকে মুখ গুজে দিলাম। এবার উনি আমাকে কোলে করে আমাদের স্বামী স্ত্রীর বেডরুমে নিয়ে গেলেন। নিজের স্বামীর বিছানায় শুয়ে পরপুরুষের গাদন খাব ভাবতেই গুদের জল চলকে উঠল।

উনি আমার মেদবহুল ৪০ বছর বয়স্কা ধুমসি ভারী শরীরটা এক রকম ছুড়ে ফেললেন বিছানায়। এক টানে আমার প্যান্টি খুলে নিজের মাথায় পরে নিলেন। তারপর নিজেই নিজের বাড়ার মাথায় থুতু লাগিয়ে আমার গুদের মুখে ধরলেন। আমিও নিজের হাতে এক দলা থুতু নিয়ে গুদে মেখে উনার বাড়াটা সেট করে দিলাম। ইশারা বুঝতেই ঝট করে দিলেন এক ঠাপ।

এক ঠাপেই উনার কালো মুশকো আখাম্বা বাড়াটা আমার ধ্যারধ্যারে গুদে পরপর করে ঢুকে গেল। আমি দুই পা তুলে কেচকি দিয়ে তার কোমর জড়িয়ে ধরলাম। উনি আমার মাই জোড়া খামচে ধরে শুরু করলেন ঠাপ। যেন টিউবয়েল গাড়ছেন। এভাবে কিছুক্ষন ঠাপানোর পর আমাকে উলটে দিয়ে পেছন থেকে গুদে বাড়া দিয়ে চুলের মুঠি ধরে ঠাপালেন।

ঠাপের তালে তালে পাছায় থাপ্পর আর খিস্তি তো আছেই। আমিও ঠাপ খেতে খেতে দাত খিচে খিস্তি করলাম। খানির পোলা, মাদারচোদ ইত্যাদি। আধ ঘন্টার মত উলটে পালটে চুদে তিনি গলগল করে বীর্যপাত করলেন। আমি তার বীর্য মাখা বাড়া চুষে সাফ করে দিলাম। তারপর দুজনে কাপড় ঠিক করে হাসতে হাসতে গলা জড়িয়ে আবার ড্রয়িং রুমে এসে বসলাম। এসে দেখি আমার কামুকি শাশুরি বসে আছে। জিল্লু ভাই তার পাশে বসে শাশুরি মাকে জড়িয়ে ধরে চুমু খেলেন। দুধ টিপে দিলেন। তারপর একটু গল্প করে চা খেয়ে বিদায় নিলেন।

[চলবে]

কমেন্ট পেলে খুশি হব, ভালো মন্দ যাই হোক। এটা কোন সাইটে লেখা আমার প্রথম গল্প। কমেন্ট করলে উৎসাহিত হব।
 

Users who are viewing this thread

Back
Top