What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
কাজের মেয়ে চোদার চটি গল্প – কুতুব মিনার – ১ by sumitroy2016

– আমি মল্লিকা, আমার বয়স তিরিশ বছরের কাছাকাছি, তবে শারীরিক গঠন খূবই সুন্দর। আমি বিবাহিতা এবং আমার দুইটি ছেলে। আমার স্বামী একটা প্রাইভেট ফার্মে বেয়ারার চাকরী করে। আমাদের প্রচণ্ড অভাবের সংসার, নুন আনতে পান্তা ফুরায়, সেজন্য বাধ্য হয়ে আমাকেও কাজে বেরুতে হয়েছে।

হুঁ, কাজের কথা বলতেও যেন লজ্জা করে! বাড়ি বাড়ি ঘর পোঁছা ও বাসন মাজার কাজ! সারা দিন অক্লান্ত পরিশ্রম করে কটা টাকাই বা হাতে পাই! তার উপর মদ খেয়ে নেশায় চুর হয়ে বাড়ি ফেরা স্বামীর হাতে নিয়মিত অত্যাচার, অকারণে মারধর।

এদিকে তার যখন খেঁচ ওঠে তখন কত প্রীতি … কত আদর, আমার গাল, ঠোঁট, মাইদুটো ও গুদ, এমন কি পোঁদের গর্ত চুমু দিয়ে ভরিয়ে দেবে, তারপর তার সেই ঘন কালো বালে ঘেরা কালো মুষকো দণ্ডটা আমার গুদের মধ্যে ঢুকিয়ে পনের মিনিট ধরে ঠাপ দেবে! অথচ মাল পড়ে যাবার পরেই সে মানুষ থেকে বনমানুষে রুপান্তরিত হয়ে গিয়ে মারধর এবং অত্যাচার আরম্ভ করবে! মাঝে মাঝে মনে হয় বাড়ি ছেড়ে কোথাও পালিয়ে যাই কিন্তু ছেলেদুটোর মুখ চেয়ে সেটাও করতে পারিনা।

যেহেতু হাতে সময় নেই তাই শরীর চর্চারও প্রশ্ন নেই। সারাদিন শুধু কাজ আর কাজ! নিজের এবং লোকের বাড়ির কাজের ঠেলায় দিন ফুরিয়ে যায়। তবে এই পরিশ্রম করার ফলে আমায় ধনীলোকের বৌয়ের মত জিমে গিয়ে ব্যায়াম করার কোনও প্রয়োজন হয়না, শুধু পান্তা ভাত খেয়ে কাজের মাধ্যমেই শরীর চাবুকের মত তৈরী হয়ে আছে।

আমি যে বাড়িগুলোয় কাজ করি, সেখানকার জোওয়ান ছেলেদের থেকে আরম্ভ করে মাঝবয়সী গৃহকর্তারাও আমার ঘামে ভিজে যাওয়া শরীরের দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে, মনে হয় একটু সুযোগ পেলেই আমার মাই এবং পাছাদুটো খাবলে ধরে টিপে দেবে!

আমার কিন্তু পুরুষ মানুষের লোলুপ চাউনি খূব ভাল লাগে। বাড়ির ত ঐ নোংরা পরিবেষ এবং মাদকাসক্ত স্বামী, মনে হয়ে ঐ ছেলেদের বা গৃহকর্তাদের মধ্যে কেউ যদি আমায় দুহাত বাড়িয়ে নিজের দিকে টেনে নেয়, তাহলে আমি নিজের শরীরের সবকিছু তার হাতে তুলে দিয়ে সুখ করতে রাজী আছি। আমারও ত এখন ভরা যৌবন, তাই কোনও মনের মত পুরুষের সাথে উলঙ্গ হয়ে …. সব কিছু করতে আমারও ইচ্ছা হয়। যেখানে থাকবেনা কোনও বাধ্য বাধকতা, ঝুট ঝামেলা … ঝগড়া …… থাকবে শুধু ভালবাসা এবং সুখের শারীরিক মিলন!

আমি জানি আমার যে রকম শরীর, আমর চেয়ে কমবয়সী ছেলেও আমার শরীর নিয়ে খেলতে পারলে ভরপুর আনন্দ পাবে। আমার শরীরের সব জিনিষগুলোই যেন ছাঁচে গড়া, এবং নিপুণ ভাবে শরীরের সাথে আটকানো। এতটুকুও ঝুলে যায়নি আমার মাইদুটো …… দেখলে মনে হবে কোনও কুড়ি বাইশ বছরের যুবতীর জিনিষ!

আমি একটা বাড়িতে কাজ করার সময় তাদের ফাঁকা ঘরে বিশাল আয়নার সামনে ব্লাউজ খুলে দাঁড়িয়ে লক্ষ করেছি আমর বাম মাইয়ের ঠিক তলায় বুকের উপর স্থিত কালো তিল, মাই না তুলেই দেখা যাচ্ছে! এটা আমার গর্বের বিষয়, আমার পুরুষ্ট মাইদুটো একটুও ঝুলে যায়নি! যদিও আমি আমার দুটো ছেলেকে দুধ খাইয়েছি এবং আমার বর রোজই আমার মাইদুটো টিপছে ও চুষছে।

আমার শুধু একটাই চিন্তা হয়। আমার গোলাপি গুদের চারিপাশে ঝাঁক ঝাঁক ঘন কালো বালের জঙ্গল, সেগুলো কামানোর বা ছাঁটার সময় আমার নেই। আমি জানি আজকাল বেশীর ভাগ আধুনিকারাই বাল কামিয়ে রাখে। সেই অবস্থায় আধুনিক ছেলে বা পুরুষ আমার বালে ভর্তি গুদের দেখলে আমার দিকে এগুতে কতটা রাজী হবে কে জানে।

আমার চক্রবর্তী বাবুর বাড়িতে কাজ করতে খূবই ভাল লাগে। চক্রবর্তী বাবু অর্থাৎ রবি শঙ্কর চক্রবর্তী, পাড়ায় রবিদা নামেই পরিচিত। যেদিন আমি প্রথম রবিদার বাড়ি কাজে যাই, সেদিনই তাঁর চোখে আমার প্রতি একটা অন্য রকমের টান অনুভব করে ছিলাম। আমার সেদিনই মনে হয়েছিল, এই বাড়িতে কাজ করে আমার জীবনে নতুন কিছু একটা ঘটতে চলেছে।

রবিদা মনে হয় আমার চেয়ে বয়সে কয়েক বছর বড় কিন্তু অত্যন্ত রূপবান। এমন একটা ব্যাক্তিত্ব যাকে দেখলেই প্রেম করতে ইচ্ছে হবে। রবিদার স্ত্রী একটা স্কুলে পড়ান এবং তাঁর মেয়ে এই বছর মাধ্যমিক দেবে। আমি যে সময় রবিদার বাড়িতে কাজে যাই, সেই সময় ওনার স্ত্রী বা মেয়ে কেউই বাড়ি থাকেনা, রবিদা একলাই থাকেন।

একদিন রবিদার বাড়ি কাজ করতে গেছি। সেদিন খুবই গরম ছিল। আমি ক্লান্ত হয়ে ঘামে চান করে গিয়ে রবিদার সামনে কিছুক্ষণের জন্য পাখার তলায় মাটিতে বসে পড়লাম। ঘামে ভীজে থাকার ফলে আমার শাড়ী ও ব্লাউজ আমার শরীরর সাথে এমন ভাবে লেপটে গেছিল যে আমার শরীরের বিশেষ বিশেষ যায়গাগুলো সুস্পষ্ট হয়ে উঠেছিল। আমার খেয়াল নেই কোনও এক সময় আমার শাড়ীর আঁচল বুক থেকে খসে পড়ে গেছিল।

আমর বুকের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে থাকা রবিদার চোখের দিকে তাকাতেই আমার যেন হুঁশ ফিরল। আমি কাজের সময় সাধারণতঃ ব্রেসিয়ার পরে থাকি যাতে হেঁট হয়ে কাজ করতে করতে আমার মাইদুটো ঝুলে না যায়। আমার পুরুষ্ট মাইদুটো ঠিক যেন ব্রেসিয়ার ছিঁড়ে বেরিয়ে আসার চেষ্টা করছিল।

আমি ভাবলাম শাড়ির আঁচলটা আবার আমার বুকের উপর তুলে দি, কিন্তু কোনও এক অদৃশ্য শক্তি যেন আমার হাত ধরে রেখেছিল এবং আমি কিছুতেই আঁচল তুলতে পারলাম না।

রবিদা আমায় বলল, "মল্লিকা, এস, সোফায় উঠে বসো।" আমি বিভোর হয়ে মাটি থেকে উঠে সোফার উপর ওনার পাশে বসে পড়লাম। না, তখনও আমার যেন বুকের উপর আঁচল ঢাকার শক্তি ছিলনা! কয়েক মুহুর্ত বাদে রবিদা পিছন থেকে আমার কাঁধে হাত রেখে নিজের দিকে টানল এবং আমি সেই টানের ফলে রবিদার চওড়া লোমষ ছাতির উপর পড়ে গেলাম।

রবিদা আমার পিঠে ও ঘাড়ে হাত বুলাতে লাগল। আমার সারা শরীর যেন অবশ হয়ে গেল। আমি বুঝতে পারলাম রবিদার হাত আস্তে আস্তে আমার ব্লাউজের ভীতর ঢুকছে! আমি কোনও রকম বাধা দিতে পারলাম না এবং এক সময় রবিদার আঙ্গুল আমার বোঁটার সাথে ঠেকে গেল। আমার মাইয়ের উপর রবিদার হাতের চাপ আস্তে আস্তে বাড়তে লাগল। কিন্তু আমি চুপ করে রবিদার ছাতির উপর শুয়ে থাকলাম।

রবিদা আমার দিক থেকে সবুজ সংকেত পেয়ে আমার ব্লাউজের হুকগুলো এক এক করে খুলে দিল এবং পিছন দিক থেকে ব্রেসিয়ারের হুকটাও খুলে দিল। আমার মাইদুটো হঠাৎ স্বাধীন হয়ে যেন আরো বড় হয়ে গেল এবং বোঁটাদুটো শক্ত হয়ে উঠল। রবিদা আমার বোঁটা ধরে নিজের ছাতির উপর ঘষতে লাগল।

আমার সারা শরীরে কামের বিদ্যুৎ বয়ে যেতে লাগল। এদিকে এতক্ষণ ধরে আমার মাই টেপার ফলে বারমুডার ভীতর দিয়ে রবিদার মোটা সাপটা ফণা তুলছিল। এবং আমার উন্মুক্ত মাইদুটোর খাঁজে খোঁচা মারছিল।

জীবনে এই প্রথমবার আমার শরীরে পরপুরুষের হাতের এবং শরীরের ছোঁওয়া লেগেছিল অথচ রবিদাকে বাধা দেবার উপায় আমার জানা ছিলনা। আমার মনে হল জীবনে যেন প্রথমবার এমন প্রেমের ছোঁওয়া পাচ্ছি। বাড়িতে আমার স্বামী ত শুধুমাত্র আমায় ভোগ করার জন্য গায়ে হাত দেয়, সেখানে প্রেম বলে কিছুই থাকেনা।

আমি আনন্দে বিভোর হয়ে রবিদার হাতে নিজেকে তুলে দিলাম। রবিদা বারমুডার তলা থেকে নিজের কালো বিশাল কলাটা বের করে ছাল ছাড়িয়ে আমার মুখের সামনে ধরে বলল, "মল্লিকা, একটু চুষে দেখো, ভাল লাগবে।"

পরপুরুষের ধন মুখে নিয়ে চুষতে আমার একটু অস্বস্তি হচ্ছিল কিন্তু মুখের সামনে রবিদার ধনের রসসিক্ত, খয়েরী, পুরুষ্ট ও তেল চকচকে ডগা দেখে আমি আর থাকতে পারলাম না এবং আমার টাগরা অবধি ধন ঢুকিয়ে নিয়ে ললীপপের মত চুষতে লাগলাম।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top