What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আপুর সাথে ভালোবাসা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আসলে এটাকে কি বলে আমি জানিনা। এটা কি আদর না অবৈধ সম্পর্ক।হবে আমার কাছে এটাকে দুটোর সংমিশ্রনের চার আনন্দ বলে। আর এটাই ঘটেছে আমার জিবনে। যাই হোক বৈধ বা আবৈধ এতে কি বা এসে যায়। যা ঘটার তা তো ঘটেই গেছে। যেহেতু ঘটনাটা সত্যি তাই আমি মনে করি এটা আপনাদের জানাতে হবে। আমরা এক ভাই এবং এক বোন। তবে আমার বোন আমার চেয়ে অনেক বড়। ঘটনাটা যখন ঘটে তখন আমার বয়স ১৩/১৪ এবঙ আমার আপার বয়স ৩১/৩২। ঘটনাটা আজ থেকে প্রায় ১৫ বছর আগের। কিন্তু ঘটনাটা আমি এখনো ভুলতে পারিনি। কোনদিন ভুলতেো পারব না। তখন আমার কেবল বয়:সন্ধি। প্রথম ষ্বপ্নদোষ হয়েছে মাত্র কিছুদিন আগে। তখন বুঝেছি বির্য বোর হওয়া পৃথিবির সবচেয়ে সুখকর। পরে অবশ্য ভুলটা ভেংঙ্গেছে। পরে বুঝেছি বের হওয়ার কাহিনির সাথে সুখটা আনেক নির্ভরশীল। যেদিন বুঝেছি সেদিনের ঘটনাটাই এখন আমি আপনাদের সামনে তুলে ধরব।
যেহেতু বয়:সন্ধি তাই সেক্স টা তখন অন্যরকম এক অনুভুতি। বাসাতে আমি আর আমার আপু বাসাতে একা। আব্বু আম্মু অফিসে। দুরপ তখন ৩ টা। এই সময় সাধারনত আপু ঘুমিয়ে থাকে। আজো তাই দেখতে গেলাম যে আপু ঘুমিয়ে আছে কিন্। দেখি আপু ঘুমাচ্ছে, বুকের উপর ওড়না নাই। চিত হয়ে শুয়ে আছে, এবঙ জামার উপর দিয়ে দুধের সাইজ বোঝা যাচ্ছে। কাছে গিয়ে ভালভাবে দেখি দুধের বোটার জন্য ছোট্ট ফোড়ার মত হয়ে আছে জামার উপর। দেখেই আমার নুনু ধোনে পরিণত হল। আমি তাড়াতাড়ি আমার রুমে চলে আসলাম। এসে দেখি আমার রুমের বারান্দাতে আমার জামা, পায়জামা, জামা আর ব্রা নেড়ে দেোয়া। তিনটা রৈাদ্রে বেশ ভালভাবে শুকিয়ে গেছে। তাই এই নিতনটাকে আমার বিছানাতে সুন্দরভাবে সাজালাম। এমন ভাবে সাজালাম যেমন ভাবে আপু এইগুলি পরে থাকে। আপুর এই জামার নুকের উপর দুইটা বোতাম ছিল। জামার বুক খুলে ভেতরে ব্রা রাখলাম। এবার পাজামাটা সালোয়ার এর নিচ দিক দিয়ে ভেতরে ঢুকিয়ে দিলাম। আমার প্যান্ট খুলে জামার উপর শুয়ে জামার নুকের অংশটা এবদিকে বাজ করে ব্রা চুষতে লাগলাম। ঠিক এই সময় আপু রুমে চলে আসলো। আমি তো ভয় পেয়ে গেলাম্ কি করব বুঝে পাচ্ছি না। দৈাড়ে গিয়ে আপুর পা চেপে ধরে কাদতে লাগলাম। আপু আমার হাত ধরে দাড় করালো।
আপু: দুর বোকা কোথাকার। এতে ভয় পাওয়ার কি আছে? এই বয়সে এটা হয়ই।
বলে আমাকে বুকের মধ্যে জড়িয়ে ধরল। আমি শান্তি ফিরে পেলাম। এবার আপু আমাকে বলল এরকম আর করবে না। এতে আমার জামা নোংরা হয়ে যাবে। পরে আমি এগুলো পরলে আমার অসুখ হবে। বলে বলল তবে খুব বেশি করতে ইচ্ছা করলে খেচবে।
আমি: খেচা কি? এটা কিভাবে করতে হয়।
এবর আপু আমার ধোন ধরে সামনে থেকে খেচতে লাগল, কিন্তু সামনে থেকে তেমন সুবিধা করতে পারছিল না। তবুও আমার খুব আরাম লাগছিল।
এবর আপু আমাকে বলল দাড়াও ঠিকমত বসে নেই। বলে আপু আমাকে নিয়ে ড্রয়িং রুমে নিয়ে গেল। এমার আপু সোফার উপর বয়ে আমাকে বলল আমার কোলে বসো। আমি আপুর কোলে গিয়ে বসলাম। আপু আমার গালে আস্তে আমার চুমু খেয়ে বলল সোনা ভাইয়া আমার বড় হয়ে গেছে। আপুর আদর আমার খুব ভাল লাগল।আপুর দুধের উপর আমার মাথা। এবার আমু আমার ধোনটা ডান হাতে নিয়ে আস্তে আস্তে খেচতে লাগল। উহ্j কি যে মজা বলে নুধাতে পারব না। আস্তে আস্তে আমার ধোন শক্ত হচ্চে আর আপুর খেচার গতিও বাড়ছে। কিছুক্ষন পর আমার বীর্য বের হয়ে গেল। আমি আপুর কোলে কিছুক্ষর শুয়ে থাকলাম। এবর আপু আমার বাথরুমে নিয়ে সাবান দিয়ে ধোন পরিস্কার করে দিল।
আমি এই কাহিনী কোনদিন ভুলবনা।
একটি কথা তো বলতেই ভুলে গেছি। আপু যখন আমার ধোনে সাবান লাগিয়ে দিচ্ছিল তখন আমার ধোন আবার খাড়া হয়েছিল। আপু তখন আবার আমার ধোন খেচেদিল। আর বলল বেশি ঘন ঘন খেচবে না, এতে শরীরে অনেক ক্ষতি হয়। বলতে আপু আমার ধোন খেচতে লাগল। খেচা শেষে সুন্দর ভাবে আমার ধোন সাবান দিয়ে ধুয়ে পরিস্কার করে দিল। পরিস্কার করে আমাকে বলল যাো তুমি ঘরে গিয়ে বস। আমি একটু পরে আসছি। প্রায় ৩০ মিনিট পর আপু বাথরুম থেকে বের হল।
সেদিন বুঝতে না পারলেও পরে বুঝেছিরাম কেন সেদিন দেরি হয়েছিল আপুর।
সেদিন আপুকে আমি জিজ্ঞাসা করেছিলাম কেন বাথরুমে সেদিন দেরি হয়েছিল। জিজ্ঞাস করেছিরাম আপুকে চোদার পর। আপুকে চোদার ঘটনাটা আরো অবাক করার। তবে এখন লেখার সময় নাই। পরে সময় পেলে আবার একদিন লিখব।
গরম কাল। গরম পড়েছে ভালই। এই গরমে জামা কাপড় পড়ে থাকাই মুশকিল। কিন্তু কি আর করা। বিবস্ত্র অবস্থাই তো আর থাকা যাই না। তারপর বাসাতে আমি আর আপু থাকি। যদিো আমি আপুর অনেক ছোট, তবুো লজ্জার কারনে থাকা সম্ভব নয়। তবে খালি গায়ে তো নিয়মিত থাকি। কিন্তু আমি থাকলে কি হবে, আপুর পক্ষে তো আর সম্ভব নয়। কিন্তু এই অসম্ভবকে সম্ভব করেছি আমি। আসলে আমি ঠিক না, কথাটা হবে আমরা।
ঘটনার দিন সকাল থেকেই প্রচন্ড গরম। আমি লুঙ্গি পরে আছি। গায়ে কোন জামা নাই।
আপু রান্না ঘরে। একে তো গরম তারপার আবার রান্না ঘর। বুঝতেই পারছেন, কি করূণ দশা। আপুও তাই শুধু সেমিজ / টেপ পরে আছে। ব্রা নাই, নাই কোন জামা। নিচে শর্ট ট্রাওজার।
আপুর শর্ট সালোয়ারটা খুব বেশি মোটা না। বেশ পাতলা কাপড়ের। তাই আলোর বিপরিতে দাড়ানোতে উরু বেশ সুন্দর বোঝ যাচ্ছে। আর এটা দেখেই আমার মাথা নষ্ট। আজ মনে মনে চিন্তা করলাম আপুর সাথে সেক্স করতে হবে। কিন্তু কিভাবে? আপু তো আর রাজি হবে না। খেচে দেওয়া আর সেক্স করা তো এক জিনিষ না।
অনেক চিন্তার পর সিদ্ধান্ত নিলাম জোর করে করার। কথাই বলে "ধোণের টান, মানেনা ভগবান"। আজকে যখন আপু ঘুমাবে তখন আপুর হাত পা বেধে ফেলব। তারপর জোর করে সেক্স করব।
সকালে তাই দোকানে গেলামা দড়ি কিনতে। এক বান্ডেল দড়ি কিনে এনে আমার ড্রয়ারে রেখে দিলাম। দুপুরে এক সাথে খেতে বসলাম। আপুকে দেখতে আজ অসম্ভব সুন্দর লাগছে। বসন্তের প্রথম দিন হওয়াতে আপু শাড়ী পরেছে। নীল রং এর শাড়ি। ভেতরে সাদা লাল ব্লাউজ আর নিচে সাদা ব্রা। ব্লাউজের কাপর খুব পাতলা। তাই ব্রা টা খুব ভালো দেখা যাচ্ছে। আপুর দুধের বোটা বড় হওয়ার সুবাদে ফুটে আছে খুব সুন্দরভাবে। মনে হল এখনই কামড় দেই দুধের উপর।
আপুকে বললাম আপু তুমি খাইয়ে দাও। আপু আদুরে গলায় বলল: আরে আমার সোন মনি, বলে আমার কপালে একটা চুমু দিল। আরমার মুখ আপুর দুধের উপর রাখল। আমার তো সেক্ষ তখন মাথায়। মাথা কোন কাজ করছে না। আপু আমাকে তার বামে বসিয়ে ডান হাতে দিয়ে খাইয়ে দিতে লাগল। যতবাই আপু আমার মুখে ভাত দিতে যাই ততবার আমার ডান কাধ আপুর দুধের সাথে ঘষা খায়। উহ্j কি যে মজা, মামা নিজের না হলে বুঝবেন না। খাওয়া দাওয়ার পর আপু ঘুমাতে গেল। আমি ঘুমাতে গেলাম আমার ঘরে। কিন্তু ঘুম আমার আসে না। খালি চিন্তা করি আপু কখন ঘুমাবে। আমার আপু আবার ঘুম কাতুরে। বিছানাতে শোয়ার সঙ্গে সঙ্গে ঘুমিয়ে পড়ে।
আমি আমার রুম থেকে আপুর রুমে গেলাম। গিয়ে দেখি আপু অঘোরে ঘুমাচ্ছে। বুকের থেকে আচল সরে গেছে। আর পেটিকোট হটুর উপর। আমি প্রায় পাচ মিনিট আপুর শরীর দেখে ভোগ করতে লাগলাম। এবার আস্তে করে আপুর বিছানার উপর উঠলাম। আপুর হাত বেধে ফেললাম খারে সঙ্গে। এবার আস্তে করে আপুর ব্লাউজের বোতাম খুলতে শুরু করলাম। এমন সময় আপুর ঘুম ঘুম ভেঙ্গে গেল। আপু ঠান্ডা করে বলে " কি করছ তুমি"।
আমি বললাম আপু আমাকে ক্ষমা করে দাও। আমি তোমার শরীর দেখে নিজেকে ঠিক রাখতে পারিনি। আপু বলল " তো আমাকে বলতে। আমি তোমার কোন আবদার অপুর্ণ রেখেছি?. আমি তো তোমার ধোন খেচে দিয়েছি একবার।
আমি বললাম খেচে দেওয়া আর সেক্স করা তো এক না। তুমি যদি রাজি না হও তাই এমন করেছি।
আপু হেসে বলর, বোকা, দাও আমার বাধন খুলে দাও। আমি আপুর বাধন খুলে দিতেই আপু আমাকে বুকে জড়িয়ে ধরল। আর বলতে লগল আমার সোনামনি বড় হয়ে গেছে। আপুর আদর পেয়ে আমি আপুকে জড়িয়ে ধরলাম।
আপু আর আমি একে অপরকে জড়িয়ে ধরে আছি আর আর আপু আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আমি আপুর বুকে মুখ ঘষছি। এবার আলতো করে আমার দুধের উপর কামড় দিলাম। আপু কেপে উঠল। আর বলে উঠল বেশ দুষ্ট হয়েছ না? আপু বলল তোমাকে নিয়ে বিকেলে বাইরে বেরবো। তাই ব্লাউজের উপর দিয়ে কামড় দিও না। দাড়াও এগুলো খুলে আসি।
আমি আবার আপুকে জোরে জড়িয়ে ধরে বললাম, আপু তুমি আমাকে এত ভলবাস, এত আদর কর? আপু বলল তুমি তো আমার জান। তুমি ছাড়া এই পৃথীবিতে আমার কে আর আছে। তুমি আমার সোনা, মানিক, জান, লুলু।
আপু বলল আচ্ছা আমি ব্লাউজ খুলে আসি। তুমি অপেক্ষা কর।
আমি বললাম না। আমি তোর ব্লাউজ খুলে দেব। বলতেই আপু আমার চিবুকে আস্তে করে চুমু খেয়ে আপুর দুই হাত উপরে তুলে ধরল। আমি আস্তে আস্তে আপুর ব্লাউজের বোতাম খুলতে লাগলাম। ব্লাউজের বোতাম খোলা শেষ হলে আপু দুই হাত পেছনে নিল। আমি পেছনে গিয়ে আপুর ব্লাউজ টান দিলাম। এখন আপুর গায়ে শুধু শাড়ি আর পেটিকোট। আপু বলল শাড়িটা আগে খুল। না হলে শাড়ি ময়লা হয়ে যাবে। এবার আমি শাড়ি ভাজ করতে লাগলাম আর খুলতে লাগলাম।
আপুর শাড়ি খোলা শেষ হলে আপুর সামনে গিয়ে দাড়ালাম। আপু লজ্জায় দুই হাত দিয়ে মুখ ঢেকে আছে। আমি হাত সরালাম না। আপুর নাভির দিকে তাকিয়ে থাকলাম। উহ্j কি সুন্দর নাভি। পেটে হালকা মেদ থাকায় আপুর নাভি অসম্ভব সেক্সি লাগছিল। আমি আস্তে করে আপুর নভিতে একটা চুমু দিলাম। এবার মুখ হা করে নাভির উপরে আর নিচে ঠোট দিয়ে আস্তে আস্তে হা বন্ধ করলাম। আমার দুই ঠোটের ঘষায় আপুর কেমন যেন কুজো হয়ে গেল। এই অবস্থাই আর পেটে দারুন দুইটা ভাঁজ পড়ল।
আমি পাগল হয়ে গেলাম। তখন মনে পড়ল " কোথায় স্বর্গ কোথায় নরক কে তা বলে বহুদুর" দেখি আপু চোখ বন্ধ করে আছে। এবার আপুকে জড়িয়ে ধরে আস্তে করে বিছানার কাছে নিয়ে গেলাম। আপুকে বিছানায় শুইয়ে দিব। এই সময় আপু বলল, থামো, পেটিকোট খুলে নেই। বলে আপু পেটিকোটের ফিতা খুলে পেটিকোট খুলে ফেলল। আমি পেটিকোট পাশে চেয়ার এর উপর রাখলাম। দেখি আপু আয়নার সামনে দাড়িয়ে। আমি পেছন থেকে আপুর ঘাড়ে মাথা রাখলাম। আয়নাতে আপুকে দেখতে লাগলাম। আপুর সাদা পেন্টি আর সাদা ব্রা, আপুর সাদা শরিরের সঙ্গে তেমন মানাচ্ছে না।
মামা রে না মানালেও সেক্স কি আর বন্ধ থাকে। অলরেডি আমার সেক্স আমার চোখে, মুখে, মাথাতে। আপুরও সম্ভবত। কিন্তু আপুর বুঝতে দিচ্ছে না। শুধু চোখ বন্ধ করে আয়নার সামনে দাড়িয়ে আছে। আমি পেছন থেকে আপুর বোগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে আপুর দুধ টিপতে লাগলাম। আর আপুর ঘাড়ে আলতো করে কামড় দিতে লাগলাম। এবার আপু আমার দিকে ঘুরে দাড়ালো। আমার ঠোট পুরোটা তার মুখের মধ্যে ঢুকিয়ে চুষতে লাগল। আমিও চুষছি, আপুও চুষছে, চুষতে চুষতে আমরা দুই ভাই বোন বিছানার উপর গেলাম। এবার আপুর নিজেই আপুর ব্রা খুলে ফেলল। উহ্j দৃশ্যটা এবার বর্ণনা না করলেই নয়।

আপুর দুধের সাইজ ৫" গোল। বডি ৩৬" দুধের রং সাদা ধবধবে আর বাট এর রঙ লাল টকটকে। পৃথিবিতে এত সুন্দর দৃশ্য আর আছে বলে আমার মনে হয়না। আপুর বোটা ৬মিলি হবে বোধয়। একটু লম্বাটে ধরনের। আর ডান দুধরে নিচে একটা তিল আছে। বোগলে খুবই ছোট ছোট চুল। বোধয় ৩/৪ দিন আগে শেভ করা। জিহ্বার আগা দিয়ে আপুর দুধের বোটার উপর নড়াচড়া করতে লাগলাম। ওমা একি? দেখি আপুর বোটা আস্তে আস্তে শক্ত হয়ে গেল। হঠাত আপু আমার চুল খামছে ধরল। এবারই জিবনে প্রথম বুঝতে পারলাম, সেক্স উঠলে উত্তেজনা কোথায় গিয়ে পৌছায়। আমি উত্তেজনাতে আপুর দুধে মোটামোটি জোরে একটা কামড় দিলাম। আপু চিল্লায় উঠল। বলল এত জোরে কেউ কামড় দেয়? আপু নলল আমার পেন্টিটা খুলে দাও। আমি আপুর পেন্টি খুলতে যাব, এই সময় আপু দুই পা উপরে তুলে ধরল। আমি খুব দ্রুত আপুর পেন্তি খুলে ফেললাম্। আমার তখন প্রচন্ড সেক্স। আপুর থাই যে কত সুন্দর আর সেক্স। উহ্j পুরা থাই যেন সেক্স বাড়ান। আমি জিহবা দিয়ে আমার থাই চাটতে লাগলাম। এবার আপু প্রথম উঠে বসল।
আমাকে বলল"আমাকে তো নেংটো করলে। কিন্তু তুমি নেংটো হচ্ছ না কেন? আমি বললাম তুমি করে দিচ্ছনা তাই।
-ওরে আমার মানিক রে। কত আল্লাদ দেখ। এই বলে আপু আমার লুংঙ্গি খুলে ফেলল। আমি একটি জাঙ্গিয়া পরে আছি। আপু বলল বোকা ছেলে কোথাকার, আপুকে চোদার পরিকল্পনা করেছে আবার জাংঙ্গিয়া পরে আছে।
আমি আমার বোকামি দেখে লজ্জা পেযে গেলাম। আপু আমার জঙ্গিয়া খুলে আমার ধন ধরে বলল
- বেশ বড় হয়েছে তো। খুব জ্বালায় না?
- মাথা নেড়ে সম্মতি জানালাম যে হ্যা জ্বালায়।
আপু আমার ধোণটা পুরো মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল। আর মাঝে মাঝে দাত দিয়ে কামড়াতে লাগল হালকা করে। কিছুক্ষন কারর পর বলল
- এবার তোমার পালা। নাও আমার যোনি চুষে দাও। বলে আপু বিছানায় উঠল। আর দুই পা আকাশের দিকে তুলে পা ফাক করে রাখল। আমি মাথা আপুর যোনির কাছে নিয়ে পুরো মুখ দিয়ে আমার যোনি চুষতে লাগলাম। আপু উত্তেজনাতে দুই উরু দিয়ে আমার মাথা চেপে ধরল। আর দেখি আমার যোনি ভিজে গেছে।

এবর আমি আপুর উপর শুয়ে আমর ঠোঠে ঠোট রেখে চুষতে লাগলাম। আপু আর আমার জিহবা আমাদের মুখর মধ্যে খেলা কররে। আমদের দুজনের মুখ রসে ভরা। একে অপরের রস চুক চুক করে খাছ্ছি। কি যে মজা। আহ্j, উহুু, চুক চুক,.....।
 

Users who are viewing this thread

Back
Top