What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রাকৃতিক ময়েশ্চরাইজার (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
প্রাকৃতিক ময়েশ্চরাইজার – ১ by sumitroy2016

– একটা বিয়ের অনুষ্ঠানে তাকে দেখেছিলাম। তাকে, অর্থাৎ সেই সুন্দরী মেয়েটিকে, যার তখন নাম বা ধাম কিছুই জানতাম না। ঘাঘরা চোলিতে সুসজ্জিতা ২৪-২৫ বছরের অতীব সুন্দরী, লম্বা, স্লিম, আধুনিকা, ঠিক যেন দীপিকা পাদুকোনের প্রতিচ্ছবি, বলা যায় তার জীবন্ত মডেল, যার উপর বোধহয় সমস্ত আমন্ত্রিত লোকের দৃষ্টি বারবার আটকে যাচ্ছিল। বিবাহ মণ্ডপে যেখানেই মেয়েটা যাচ্ছিল, সেখানটাই যেন আলোয় ঝলমল করে উঠছিল।

আমার বয়সটাও কম, সবেমাত্র যৌবনে পা রেখেছি, অতএব মেয়েটি আমার চেয়ে বয়সে বড় হতেই পারে, তবে সেজন্য তাকে আমি দিদি বলতে বা মনে করতে কখনই রাজী নই, কারণ তাকে বড় বোনের মর্যাদা দিয়ে নিজেই নিজের পায়ে কুড়ুল মারার মুর্খতা আমি কখনই করব না। বয়সে বড় হলেও সেক্সি সুন্দরী মেয়ে আমার কাছে শুধুমাত্র ভোগ্য বস্তু, যার উলঙ্গ শরীর নিয়ে ছিনিমিনি খেলতে আমি সদাই তৈরী!

মেয়েটা আমার চেয়ে বছর পাঁচেক বড় হলেও ত কোনও অসুবিধা নেই! ২০ বছর বয়সেই আমার যন্ত্রটা এতই বিশাল এবং পুরুষ্ট হয়ে গেছে যে ঐ সুন্দরী মেয়েটার পূর্ণ বিকসিত যৌনদ্বারে খুব সহজেই প্রবেশ করার ক্ষমতা রাখে! তাছাড়া ২৫ বছর বয়সে ঐ উর্ব্বশী, কচি মেয়ের গণ্ডী ছেড়ে বেরিয়ে এসেছে, তার যৌনপুষ্পগুলো সম্পূর্ণ প্রস্ফুটিত হয়ে গেছে, অতএব তার যোনিদ্বারটাও যঠেষ্ট গভীর এবং চওড়া হয়ে গিয়ে আমার বিশাল যন্ত্রের চাপ নিতে সক্ষম হয়েই গিয়ে থাকবে!

মেয়েটির কথা ভাবতে ভাবতে আমার শরীরটা শিরশির এবং ধনটা শুড়শুড় করে উঠছিলো। মেয়েটি একঝাঁক নবযৌবনাদের মধ্যমণি হয়ে সারা মণ্ডপ দাপিয়ে বেড়াচ্ছিল। আমি কোনও না কোনও অজুহাতে মেয়েটির পাশাপাশি থাকার চেষ্টা করতে লাগলাম।

একটু একটু করে আঁচ করতে পারলাম মেয়েটি অবাঙ্গালী, নাম মীনা কাউল, কাশ্মীরি এবং সে পাত্রী সুমি দিদির বান্ধবী। সুমি দিদি মানে আমার বাবার বন্ধুর মেয়ে। কাশ্মীরি মেয়েরা জন্মজাত প্রকৃত সুন্দরী, সেজন্য বিবাহ বাসরে মীনা বড় ছোট সবাইয়েরই নয়নমনি হয়ে উঠেছিল।

এতটুকু পরিচয় নিয়েই এগুতে হবে। আবার ব্যাপারটা সুমিদিদির কানে গেলেও চলবেনা তাই খূবই সাবধানে পা চালাতে হবে। কাছাকাছি থাকার ফলে কখনও কখনও ওড়নার পাস দিয়ে খোঁচা খোঁচা হয়ে থাকা মীনার ছোট কিন্তু পুরুষ্ট মাইগুলো দেখতে পেয়ে আমার আরো বেশী উত্তেজনা হচ্ছিল।

পাওনার মধ্যে এতটুকুই হল, যে একবার মীনার হাত থেকে তার ব্যাগটা পড়ে গেছিল। আমি ব্যাগটা তুলে মীনার দিকে এগিয়ে দিয়েছিলাম। মীনা মুচকি হাসি সহ আমায় ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা স্বরুপ একটা লজেঞ্জ দিয়েছিল।

বাড়ি ফেরার পর মীনার মুখটা সবসময়েই আমার চোখের সামনে ভাসছিল। মেয়েটিকে খুঁজে বের করে যোগাযোগ করার একটামাত্র উপায় ফেসবুক। আমি তন্যতন্য করে ফেসবুকে মীনাকে খুঁজতে লাগলাম। দুই তিন দিন অক্লান্ত পরিশ্রম করার পর মীনাকে ফেসবুকে খুঁজে পেলাম। মীনা অচেনা ছেলেকে নিশ্চই ফেসবুক বন্ধু বানাবেনা জেনেও তাকে ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠিয়ে দিলাম।

আমার আশার বিপরীত মীনা কিন্তু আমার ফ্রেণ্ড রিকোয়স্ট গ্রহণ করে নিল! আমী মীনার প্রোফাইল খুলে তার ছবিগুলো দেখতে লাগলাম। মীনা অত্যধিক স্মার্ট, তাই ফেসবুকে বেশ খোলামেলা পোষাক পরা ছবিগুলোয় ওকে যঠেষ্ট কামুকি মনে হচ্ছিল।
পোষাক পরা অবস্থায় মীনা যখন এতই সুন্দরী, তাহলে পোষাক খুললে তাকে যে কি দেখাবে, ভাবাই যায়না! না, এই মেয়ে, বয়সে যতই বড় হউক না কেন, কোনোমতেই হাতছাড়া করা যাবেনা! যে কোনও ভাবে একে লাইন করতেই হবে!


আমি ফেসবুকে ম্যাসেজের মাধ্যমে ফেসবুকে বন্ধুত্ব গ্রহণ করার জন্য মীনাকে ধন্যবাদ জানালাম। মীনা কিন্তু সাথে সাথেই জবাব দিয়ে জানতে চাইল আমি বর্তমানে কি করছি। আমি লিখলাম আমি কলেজে পড়াশুনা করছি। যেহেতু মীনা অবঙ্গালী তাই ম্যাসেজে সমস্ত কথোপকথন হিন্দীতেই হল, পাঠকগণের সুবিধার্থে আমি সমস্ত কথোপকথন বাংলায় অনুবাদ করে লিখছি। মীনা ম্যাসেজে লিখল, "তাহলে ত তুমি বয়সে আমার চেয়ে বেশ ছোট, তবে তোমার সুন্দর শারীরিক গঠনের জন্য তোমাকে প্রায় আমারই সমবয়সী পরিপক্ব যুবকই মনে হচ্ছে। সেজন্য আমি তোমায় আমার বন্ধু বানাতে রাজী আছি।"

আমি সাহস করে তার ফোন নং চাইলাম। মীনা তার ফোন নং সাথে সাথেই ম্যাসেজ করে দিল। মীনার ফোন নং পেয়ে আমার অত্যধিক আনন্দ হল। আমিও সাথে সাথেই মীনাকে আমার ফোন নং ম্যাসেজ করে দিলাম। মীনা কাজে বেরুবে তাই সন্ধ্যে বেলায় আবার চ্যাট করবে বলে সে চ্যাট করা বন্ধ করল।

আমি মনে মনে ঠিক করলাম ঐদিন সন্ধ্যায় আমি মীনার সাথে ফোনে যোগাযোগ করেই কথা বলব। সারা দিন পড়ায় আমার এতটুকুও মন লাগল না। বই খুললেই সেই ঘাঘরা চোলিতে সুসজ্জিতা মীনার মুখটাই বারবার যেন ভেসে উঠছিল।
রত্রি নয়টা নাগাদ মীনাকে ফোন করে বললাম, "মীনাদি নমস্কার, আমি সৌরভ, তোমার ফেসবুক ফ্রেণ্ড, তোমার সেল নম্বর পেয়ে তোমার সাথে ফোনে কথা বলতে আমার খূবই ভাল লাগছে। বিয়ে বাড়িতে ঘাঘরা চোলি পোষাকে তোমায় খূবই মিষ্টি লাগছিল। ফেসবুকে পাশ্চাত্য পোষাকে তোমার ছবিগুলো দেখলাম। তুমি প্রকৃত সুন্দরী, তাই তুমি যে পোষাকই পরো না কেন, তোমাকে ভারী সুন্দর দেখায়। সামনা সামনি দেখা করে তোমার সাথে আলাপ করার খূবই ইচ্ছে করে, তবে জানিনা, তুমি তাতে রাজী হবে কি না।"


মীনা জবাব দিল, "সৌরভ, তোমার সাথে ফোনে আলাপ করে আমারও খূব ভাল লাগল। যা বুঝলাম, বয়সে তুমি আমার চেয়ে বেশ কয়েক বছর ছোট। তবে তোমার যেমন দেহ সৌষ্ঠব, তাতে তোমায় আমি আমার সমবয়সী বন্ধু মনে করছি। তুমি আমায় দিদি না বলে শুধু মীনা বলেই ডাকবে। বিয়ে বাড়িতে তুমিও ত স্যূটে সুসজ্জিত হয়ে এসেছিলে, এবং তোমাকেও খূব সুন্দর দেখাচ্ছিল। আমার সমবয়সী বান্ধবীদের মধ্যেও তোমাকে নিয়ে গুঞ্জন আরম্ভ হয়ে গেছিল।

আমার হাত থেকে ব্যাগ পড়ে যেতে তুমি সেটা আমার হাতে তুলে দিয়েছিলে। সেই দৃশ্য দেখে আমার বান্ধবীরাও ইচ্ছে করে ব্যাগ ফেলে দিতে চেয়েছিল, যাতে ব্যাগ কুড়িয়ে দেবার অজুহাতে তারা তোমার সাথে আলাপ করতে পারে। তবে তারা ঠিক সুযোগ করতে পারেনি।

তুমি আমার সাথে মুখোমুখি আলাপ করতে চেয়েছো, আমি রাজী আছি। আমার কাজের শেষে তুমি আমার সাথে গড়িয়াহাটের মোড়ে দেখা করতে পারো। আমি এবং আমার দুই বান্ধবী কলিকাতায় চাকরি করার সুবাদে একটা মেসে থাকি তাই আমার বাড়ি ফেরারও কোনও তাড়া থাকেনা। আগামীকাল সন্ধ্যে সাতটায় গড়িয়াহাটের মোড়ে আমি তোমার অপেক্ষা করবো।"

আমি যে কি বলে মীনাকে ধন্যবাদ জানাবো, ভেবেই পারছিলাম না। শুধু ফোনের আলাপেই মীনা আমার সাথে দেখা করতে রাজী হয়ে যাওয়ায় আমি যেন বিশ্বজয় করে ফেলেছিলাম!

পরের দিন সাতটার অনেক আগেই আমি গড়িয়াহাটের মোড়ে পৌঁছে গেলাম এবং মীনার অপেক্ষা করতে লাগলাম। এত ভীড়ের মধ্যে আমার চোখ শুধু মীনাকেই খুঁজছিল। সাতটা বেজে যাওয়ার কয়েক মিনিট পর পিছন থেকে আমার কাঁধে কে যেন হাত দিয়ে বলল, "কাকে খুঁজছো?"

আমি পিছন দিকে তাকাতেই স্তম্ভিত হয়ে গেলাম! টাইট জীন্সের প্যান্ট এবং স্কিন টাইট গেঞ্জি পরিহিতা, স্টেপকাট খোলা চুল, চোখে আইলাইনার এবং আই শ্যাডো লাগানো, ঠোঁটে হাল্কা লিপস্টিক এবং হাতের আঙ্গুলে অন্যরকমের নেল পালিশ লাগিয়ে আমার স্বপ্নসুন্দরী মীনা আমার দিকে তাকিয়ে মুচকি হাসছিল! আমি এই উর্ব্বশীর সৌন্দর্যে মুগ্ধ হয়ে গেলাম।

মীনা নিজেই করমর্দনের জন্য আমার দিকে তার ডানহাত বাড়িয়ে দিল। মীনার মাখনের মত নরম হাতের স্পর্শে আমার সারা শরীরে বিদ্যুৎ বয়ে গেল। আমি নির্বাক হয়ে গেঞ্জির ভীতর থেকে ফুটে ওঠা মীনার ছোট অথচ উন্নত স্তনদ্বয়ের দিকে কয়েক মুহুর্ত তাকিয়ে রইলাম। অবাঙ্গালী মেয়েদের স্তন বাঙ্গলী মেয়েদের মত বড় হয়না ঠিকই, তবে সেগুলোর গঠন খূবই সুন্দর হয় এবং সেগুলো খোঁচা হয়ে ঠিক যেন শরীর থেকে উঠে থাকে।

মীনা নিজেই আমার স্বপ্ন ভাঙ্গালো এবং মুচকি হেসে বলল, "এই সৌরভ, এত মন দিয়ে কি দেখছো, বল ত? নিজের চেয়ে বয়সে বড় মেয়ের দিকে তাকিয়ে থাকতে তোমার অস্বস্তি হচ্ছেনা? চলো, একটা রেস্টুরেন্টে গিয়ে বসি!"

আমার যেন চুরি ধরা পড়ে গেছিল। আমি আমতা আমতা করে বললাম, "না মানে …… আমি তোমাকে আমার সমবয়সী বান্ধবী হিসাবেই দেখছি, তাই তোমার রূপের প্রতি আকর্ষণ ত …. হতেই পারে! আসলে বিয়েবাড়িতে তোমার রূপ দেখে আমি পাগল হয়ে গেছিলাম। অন্য যে কোনও মেয়ের তুলনায় তোমার গ্ল্যামার অনেক অনেক বেশী!"

আমরা দুজনে গড়িয়াহাটের একটা ভাল রেস্টুরেন্টের কেবিনে মুখোমুখি বসলাম।
 

Users who are viewing this thread

Back
Top