What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মুল্লী আবাদ করো! (মাযহাবী ইরোটিকা - interfaith impregnation, cuckold, incest) (3 Viewers)

oneSickPuppy

Exclusive Writer
Story Writer
Joined
Jan 1, 2019
Threads
56
Messages
1,265
Credits
31,567
School
mlliabad-cov.jpg
 
মুল্লী আবাদ করো!
পাশ্মীর কড়চা - মাযহাবী ইরোটিকা সিরিজ
interfaith impregnation, interfaith cuckold, interfaith incest
Copyright (C) 2020 OneSickPuppy


 
সালাম আলেকুম, দোস্তোওঁ! আমি আসিফ ইকবাল। পাশ্মীর রাজ্যের রাজধানী ইলাহাপূর নগরের বাসিন্দা। বাড়ীতে আমি আর আমার সুন্দরী আম্মিজান, লায়লা ইকবাল, থাকি। আমার আব্বু দুবাইয়ে কর্মরত, বছরে একবার ছুটিতে পাশ্মীরে বেড়াতে আসে। আর আমার বড় বোন, ২৩ বছর বয়স্কা আয়শা ইকবাল (বর্তমানে নাম আয়েশা আনসারী) শাদী করে শোওহরের সাথে দুবাইয়ে বসবাসরতা।

ওহ! থোড়া গলতি হয়ে গেলো। পাশ্মীরের রাজধানীর নাম ইলাহাপূর আর নেই। মুখ্যমন্ত্রী বরেন্দ্র লোদীজীর হিন্দুত্ববাদী সরকার আমাদের মুসলমান অধ্যুষিত পাশ্মীর রাজ্যের বিশেষ ৭৩০ ধারা বাতিল করার পর থেকে এখানে ব্যাপক পরিমাণে হিন্দু অভিবাসীরা, বিশেষ করে হিন্দু মরদের দল, আগমন করতে শুরু করেছিলো। বহিরাগত হিন্দুরা বেশিরভাগই চতুর, কুটিল আর ষড়যন্ত্রী, খুব অল্প সময়েই তারা পুরো রাজ্যের সমস্ত ব্যবসা, শাসনক্ষমতা কব্জা করে ফেলে। আমাদের মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্যের স্থানীয় সরকারও হিন্দুদের হস্তগত হয়ে যায়। হিন্দু স্বয়ংসেবক সঙ্ঘ তথা HSS নামক কট্টর সাম্প্রদায়িক দলের নেতারা ভোটে কারচুপি করে রাজ্যের সরকার নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। ক্ষমতা পাকড়াও করে তারা আমাদের ঐতিহ্যবাহী নগরের নাম ইলাহাপূর পাল্টে নতুন করে “রামনগর” নামকরণ করে।

বিগত কয়েক বছর ধরে মুসলমান সংখ্যাগরিষ্ঠ রাজ্যের সমস্ত ব্যবসা, বাণিজ্য, রাজনীতি ইত্যাদি সর্বক্ষেত্রেই কট্টর হিন্দুদের দাপট চলে আসছে। নিজেদের রাজ্যে আমরা মুসলিমরাই দ্বিতীয় শ্রেণীর নাগরিক। বিশেষ করে মুসলিম পুরুষরা।

তবে মানতে হবে, হিন্দুরা ক্ষমতা দখল করে নেবার পর থেকে আমাদের পাশ্মীরী মুসলমান আওরতদের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। হিন্দুরা এসে নারীমুক্তির স্বাদ দিয়েছে আমাদের সম্প্রদায়ের জেনানাদের। সমস্ত বড়বড় ব্যবসা প্রতিষ্ঠান, সরকারী দফতরগুলো হিন্দু মালিকদের দখলে। লোদী সরকারের “পাশ্মীরী বেটী বাঁচাও” কর্মসূচীর আওতায় সেসব প্রতিষ্ঠানে পাশ্মীরী মুসলমান মেয়েদের খুব সহজে চাকরীতে নিয়োগ করা হচ্ছে। আগে ইলাহাপূর... থুড়ি, রামনগরের সড়কে বুরখাওয়ালী তো বটেই, হিজাব ছাড়া কোনও মেয়েলোক দেখা যেতো না। আর এখন বুরখা তো বলতে গেলে কার্যতঃ নিষিদ্ধই, হিন্দুরা রাজ্যের নিয়ন্ত্রণে আসার পর থেকে আমাদের মুসলমান রমণীরা হিজাবও ত্যাগ করতে আরম্ভ করেছে। শাদীশুদা হোক কিংবা কুনওয়ারী মুসলিম লড়কী, সকলেই এখন খোলা রেশমী চুল উড়িয়ে চলাফেরা করতে স্বাচ্ছন্দ্যবোধ করে। এমনকী, গায়র-মাযহাবী হিন্দুয়ানী সংস্কৃতি অনুকরণ করে অনেক মুসলিমাকে তো পেট-নাভী-পিঠ দেখানো শাড়ী-সায়া পরে রাস্তাঘাটে দেখা যায়, যা কয়েক বছর আগেও অকল্পনীয় ছিলো। আর বাদবাকী মুসলমান আওরত শাড়ী পরার সুযোগ বা সাহস না পেলেও পিছিয়ে নেই, তারাও বগল দেখানো স্লীভলেস আর বুকের খাঁজ বের করা লোকাট কামিয পড়ে ঘোরাফেরা করে।

সম্প্রতি লোদী সরকার তিন ত্বালাক প্রথা বাতিল করার পর থেকে রাজ্যের মুসলিমাদের মধ্যে হিন্দু স্বয়ংসেবক সঙ্ঘ (HSS) ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। অনেক মুসলমান আওরতকেই হিন্দু পুরুষবন্ধুর সাথে ডেটিং, শপিং, ঘোরাঘুরি আর আড্ডাবাজী করতে দেখা যায়। কয়েকজনা উদ্যো‌গী ও মুক্তমনা মুসলমান আওরত মিলে ম্লেচ্ছ স্বয়ংসেবিকা সঙ্ঘ (MSS) নামে সামাজিক সংগঠন তৈরী করেছে। বর্তমানে পাশ্মীরের সকল মুসলমান মহল্লায় MSS-এর শাখা প্রতিষ্ঠিত হয়েছে। কট্টর হিন্দুদের HSS-এর সহপ্রতিষ্ঠান মুসলমিা পরিচালিত MSS-এর মূল কার্যসূচী হলো হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যে প্রীতি ও সম্প্রীতির সম্পর্ক নিশ্চিৎ করা।

মুসলমান পুরুষদের হালৎ যাই হোক, লোদীজীর সরকার এসে আমাদের পাশ্মীরী মুসলিমাদের নারীসাম্যতার স্বাদ যে দিয়েছে তা অস্বীকার করার নেই।

তবে নারীস্বাধীনতার কিছুটা খারাপ প্রভাবও আছে। হিন্দুত্ববাদী সরকারের প্রশ্রয়ে আমাদের স্বামী-অনুগতা, ঐতিহ্যবাহী মুসলমান মেয়েরা ঈদানীং একটু অসহিষ্ণু, স্বাধীনচেতা হয়ে উঠছে। আমাদের পুরুষতান্ত্রিক সমাজের চিরাচরিত পরম্পরা ভুলে যাচ্ছে মুসলমান মেয়েরা।

যেমন, আমারই আপন বেহেন - আয়শা - স্বামীর সাথে ঝগড়া করে সপ্তাহখানেক আগে দেশে ফিরে এসেছে। মাস আটেক আগে দুলাভাইয়ের সাথে নিকাহ হয়েছিলো আমার বেহেনের। এখন শোওহরের সাথে কাজিয়া করে একাই দুবাই থেকে চলে এসেছে আয়শাবু - আর ফিরে যাবে না বলে জেদও ধরেছে। শুধু তাই না, নিকাহের রেজিস্ট্রীতে ওর পদবী পাল্টে “আয়েশা আনসারী” লেখা হয়েছিলো, পাশ্মীরে ফিরে এখন ও শাদী-পূর্বের “আয়েশা ইকবাল” নামেই নিজের পরিচয় দেয়া শুরু করেছে।

আম্মি অনেক বুঝিয়েসুঝিয়েও আয়েশাবুকে রাজী করাতে পারছে না। একদিন রাতে আমি আড়ি পেতে আম্মি, বেহেন আর মামী, খালাদের আলোচনা শুনে বুঝতে পারি আসল কারণ। আয়েশাপুর মূল অভিযোগ হলো ওর শোওহর অর্থাৎ আমার দুলাভাই আবদুলের শারীরিক অক্ষমতা, অর্থাৎ দুলাভাইয়ের বীর্য্যদৌর্বল্য আর পাতলা সমস্যা আছে, যার কারণে সন্তান জন্মদানে অক্ষম। আর নিজের শারীরিক অপূর্ণতার কারণে দুলাভাই অনেক সময় আমার আপুকে মানসিক অত্যাচারও করে। তাই আর সহ্য করতে না পেরে শোওহরের সংসার ত্যাগ করে আয়েশাপু পাশ্মীরে ফিরে এসেছে। আম্মি আর খালা অনেক করে বুঝিয়েও কোনও লাভ হলো না। বাচ্চাকাচ্চা নেবার খুব খায়েশ আয়েশাপুর, ছোটোবেলা থেকেই বাচ্চা পছন্দ করে আপু। বিয়ের আগে ঠাট্টা করে বলতো ওর নাকি এক ডজন বাচ্চা হবে। এহেন সন্তানকামী আওরতের কিসমতে নপুংসক জামাই জুটলে কিভাবে নিকাহ টিকে থাকে বলুন তো?

সে যাই হোক। আম্মি, গাজালা মামী আর ফারাহ খালা সবাই মিলে অনেক করে বুঝিয়ে স্বামীকে ত্বালাক দেয়া থেকে আয়েশাপুকে বিরত করতে পারলো। তবে নিকাহ ভাংতে নারাজী হলেও আয়েশাপুর সাফ কথা, যেকোনও মূল্যে ওর বাচ্চা চাই।

এ কথা শুনে আমার মুক্তমনা, ফ্যাশন সচেতন ফারাহ খালা টিপ্পনী কেটে মন্তব্য করলো, “বেটী, পাশ্মীরে তো ফিরে এসেছিস, পেট ফোলাতে সময় লাগবে না...”

বলে ওরা তিনজনে মুচকি মুচকি হাসতে লাগলো। ফারাহ খালা খুব শৌখীন রমণী। এক হিন্দু প্রতিষ্ঠানে পার্সোনাল সেক্রেটারীর চাকরী করে। আম্মির স্মার্ট ছোটোবোন ফারাহ ইকবাল আবার “ম্লেচ্ছ স্বয়ংসেবিকা সঙ্ঘ” তথা MSS-এর একজন সদস্যাও। তবে উদারমনস্কা হলেও আমার ফারাহ খালা ধর্মপ্রাণ, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে, রোজা রাখে। হরদম নিত্যনতুন পশ্চিমা আর হিন্দুয়ানী পোশাকে ওকে দেখা যায়। আজকেও শাড়ী-কাঁচুলী পরে আমাদের বাসায় এসেছে। মূলতঃ সুন্দরী, লাস্যময়ী ফারাহ খালার খোলা বগল, দুধের খাঁজ আর পেটের ভাঁজ দেখার জন্যই আমি রমণীদের আশেপাশে ঘুরঘুর করছিলাম। আর তখনই কানে আসছিলো আমার বেহেন-এর সংসার বিষয়ক আলোচনা।

আয়েশাপু বুঝে নাকি না বোঝার ভান করে প্রশ্ন করলো, “তার মানে?”

তখন আম্মি মুখ টিপে হেসে দিলো। আর গাজালা মামী হেসে বললো, “বুদ্ধু বেটী, মতলব বুঝতে বেশি ওয়াক্ত লাগবে না...”
 
সে কথা থাক। আগেই বলেছি, আমাদের ইলাহাপূর, তথা রামনগর শহরে এখন হিন্দু ছেলে-মরদের ছড়াছড়ি। মাঠেঘাটে, স্কুলে কলেজে হিন্দুদেরই দাপট। আমারও বেশ কিছু হিন্দু বন্ধু হয়ে গেছে। মুসলিম ছেলেদের সাথে হিন্দুরা তেমন একটা মিশতে চায় না। তবে আমার বন্ধুভাগ্য ভালো - অনেকেই স্বেচ্ছায় আমার সাথে দোস্তী পাতিয়েছে। তবে কানাঘুষায় শুনেছি, যেসব ছেলের বাড়ীতে সুন্দরী মা-বোন আছে, বেছে বেছে কেবল তাদের সাথেই দোস্তী পাতাতে নাকি আগ্রহী হিন্দুরা।

তো সেদিন বিকেলে আমরা কয়েকজন দোস্ত মিলে ক্রিকেট খেলছিলাম আমাদের মহল্লার মাঠে। খোলোয়াড়দের মধ্যে কেবল আমিই মুসলমান, আর বাকী সবাই হিন্দু।

সারা বিকেল ফিল্ডিং করার পর অবশেষে আমার ব্যাটিংয়ের পালা। ব্যাট হাতে নিয়ে দাঁড়িয়েছি, বোলিং করতে ছুটে আসছিলো আমার সহপাঠী আর ঘনিষ্ঠ বন্ধু অংকিত।

হায় খুদা! বল ছোঁড়ার ঠিক আগের মূহুর্তে সে থেমে গেলো। আর সকল ফিল্ডারও কিসে যেন আগ্রহী হয়ে পড়লো। সবাই মাঠ ছেড়ে ছুটলো সড়কের ধারে।

আমিও কৌতূহলী হয়ে ওদের পিছনে গিয়ে দেখি, হায় আল্লা! এ তো আমার আয়েশা আপু! ও এখানে কি করছে?

আমার ক্রিকেট দলের সকল মেম্বার তো বটেই, মাঠের অন্যান্য হিন্দু খেলোয়াড়রাও জড়ো হয়ে গেছে। সবগুলো হিন্দু ছোকরা আমার আপুকে ঘিরে ধরেছে। তারা কি যেন বলছে। আর আমার মুসলমান আপু আয়েশা আনসারী.... ওহ মাফী! মাফী! আয়েশা ইকবাল-ও হাসি মুখে হিন্দু ছোকরাদের সাথে আলাপ করে যাচ্ছে।

আপুর পরণে হালকা হলুদ কামিয-সালওয়ার, বুকে দুপাট্টা থাকার কথা থাকলেও ওটা গলায় জড়ানো। লোকাট কামিযের ওপর দিয়ে ওর ফর্সা স্তনের খাঁজ দেখা যাচ্ছে। বিয়ের পর আয়েশাপুর চুচিজোড়ার আয়তন আর ওজন আরো বেড়েছে, দুষ্টু ছেলেরা বলে শোওহরের গাদন খেয়ে নাকি আওরতদের চুচি বাড়ন্ত হয়। হিন্দু ছোকরাগুলো কোনও রাখঢাক ছাড়াই কথার ফাঁকে ফাঁকে নির্লজ্জ দৃষ্টিতে আয়েশাপুর ডবকা বুকে খাড়া খাড়া ডাবজোড়া ড্যাব ড্যাব করে দেখছে। তাতে আয়েশা ছেনালটার কোনও ভাবান্তর নেই।

ভিড় ঠেলে কাছে যেতে আপু দেখলো আমাকে। হেসে বললো, “আরে আসিফ, তোর খোঁজেই তো মাঠে এলাম।”

“কেন আপু?”

“এই নে”, বলে একটা খাম বাড়িয়ে আমার হাতে দিলো আয়েশাপু, “তোর কলেজের ফিস। আম্মি দিতে বললো।”

বেতনের টাকাটা নিতে আয়েশা আপু ছেলেদের দিকে তাকিয়ে হেসে বললো, “ঠিক আছে বয়’য। আমি তাহলে আসি?”

“আয়শা দিদি আরেকটু থাকো না?” কেউ একজন আবদার করলো।

“তোমার মতো সুন্দরী মুসলমান লড়কী দেখলে শরীরের তাকৎ বেড়ে যায়, আয়শা জান!” কেউ একজন পেছন থেকে বললো।

“রোজ রোজ মাঠে আসবে আয়শাদি” আরেকজন বললো।

আয়েশাপু মিষ্টি হেসে ঠাট্টা গায়ে না মেখে ফিরে যেতে লাগলো।

দেখি সড়কের ওপাশ থেকে মাঠের পানে আসছিলো আমার সহপাঠী অংকিতের বড় ভাই দীপক। দীপক ভাই আয়েশাপুর সমবয়েসী কিংবা দুএক বছর বড় হবে। আমাদের মহল্লার পার্শ্ববর্তী পাড়ার HSS-এর একজন উঠতি নেতা রোহীত পাণ্ডে। ভাইয়ের দেখাদেখি অংকিত পাণ্ডেও HSS-এ যোগ দিয়েছিলো বছর কয়েক আগে। এখন দুই ভাইই কট্টরপন্থী হিন্দু সঙ্ঘের গুরুত্বপূর্ণ সদস্য।

আয়েশাপুকে দেখে দীপক ভাই মুগ্ধ চোখে তাকিয়ে থাকলো।

হালকা হলুদ লোকাট কামিযে মাই দুলিয়ে আর ফিকে দুপাট্টা উড়িয়ে হেঁটে যাচ্ছিলো আয়েশাপু। সড়কের ওপাশে দাঁড়িয়ে দীপক ভাই, আর এপাশে মাঠের ছেলেরা আমার ডবকা শাদীশুদা বোন আয়েশা ইকবালের চলে যাওয়া দেখলো।

“উহ! কি হেডলাইট জোড়া শালীর!” কেউ একজন বললো, “ইচ্ছা করে টিপে টিপে ও দু’টো ফাটিয়ে সব দুধ বের করে দিই!”

“শুনেছি মালটার নিকা হয়েছে কয়েক মাস আগে, নিশ্চয়ই শোওহরের টেপন খেয়ে এই সাইয বানিয়েছে!”

“আহাঃ! ভেড়ুয়া মুল্লা শোওহরের কাছে গিয়েই এই হালৎ, শালী মুল্লী আমাদের হিন্দুদের কাছে এলে তো ছেনালটার বুকে একজোড়া তরমুজই গজিয়ে দিতাম!”

“আর আমি মুল্লী ছেনালটার চিকনী পেটটা ফুলিয়ে ঢোল বানিয়ে দিতাম!”

আস্তাগফেরুল্লা! হিন্দু খেলার সাথীরা আমার মুসলমান আপ্পিকে নিয়ে এতো নোংরা নোংরা কথা বলছে! কিন্তু রাগ হচ্ছে না আমার। কারণ এ প্রায়শঃই হয়, গা সওয়া হয়ে গেছে। কলেজে আমার আম্মিকে নিয়েও ভীষণ নোংরা নোংরা মন্তব্য করে হিন্দু ছেলেরা। বিশেষ করে অংকিত তো সরাসরি আমার সামনেই লায়লা-কে নিয়ে বাজে আর নোংরা কথা বলে। ভুল শোনেন নি, আমার আম্মিকে লায়লা নামে অভিহিত করে অংকিত।

রাগ তো হলোই না, বরং আয়েশাপুকে নিয়ে খবিস খবিস মন্তব্য শুনে আমার উল্টো নুনু গরম হতে থাকলো।

অংকিত আমার সাথে চোখাচোখি হতে বললো, “বেহেনচোদ, ভগবান দুই হাত ভরে তোর পরিবারে মশলা ঢেলেছেন। যেমন তোর রসেলা মা, তেমনি তার রসেলা বেটী!”

একথা শুনে আমার নুনু গরম হয়ে যায়। আর তা লক্ষ্য করে খপ করে প্যান্টের ওপর দিয়ে আমার ধোন খামচে ধরে হোহো করে হেসে উঠে অংকিত বলে, “এ্যাই দেখ দেখ! নিজের চুদেলা বেহেন-মা মাগীদের প্রশংসা শুনে মুল্লার লুল্লা দাঁড়িয়ে গেছে!”

সবাই হেসে উঠলো।

হিন্দুগুলো বড্ড খবিস।
 
ওদিকে দীপক ভাই এসে গেছে।

“আরে অংকিত, এই মাত্র চলে যাওয়া ওই গরম মুল্লীটা কে রে?”

অংকিত আমার সামনেই অবলীলায় বলে, “ভাই, ওই মুসলমানী মালটা হলো আয়েশা ইকবাল... আমার রাণী লায়লাের একমাত্র বেটী...” বলে আমার দিকে তাকিয়ে যোগ করলো, “ডবকা ছেনালটা আসিফের বোনও হয়...”

“ও তাই নাকি? তবে তো বেশ! পরিচিত মাল তাহলে!”শুনে খুশি হয়ে দীপক ভাই বললো, “উফ! ভগবান কসম, ইয়ার! তোর বোনের মতন এমন রগরগে গরম মুল্লী জীন্দেগীতে খুব কমই দেখেছি রে আসিফ।”

আমি কাষ্ঠ হাসলাম।

“শালী আসলেই গরম মাল, ভাই” অংকিত মন্তব্য করে, “শুনেছি শালীর স্বামীর সাথে বনিবনা হচ্ছে না, তাই শোওহরের ঘর ছেড়ে বাপের বাড়ী চলে এসেছে!”

হায়াল্লা! আমি চমকে গেলাম! এই ব্যাটা আমার ঘরের খবর জানলো কি করে?

অংকিত আমার দিকে তাকিয়ে অর্থপূর্ণ হাসি দিলো।

আমি চাপা স্বরে তার কানে কানে বললাম, “সে কথা তুই জানলি কিভাবে?”

আমার কথার উত্তরে অংকিত হেসে বললো, “আবে গাণ্ডু, আমি হলাম ম্যাচিউর মুল্লীদের দিওয়ানা... আর তোদের মুসলমান মহল্লার পরিপক্ক পাকীযা মুল্লীগুলো আমার তাগড়াই, আকাটা ধোনের দিওয়ানী... তাই মুল্লী দুনিয়ার সব খবর আমার কাছে আছে...”

হিন্দু হারামীটা কি বলতে চাইছে বুঝলাম না।

ওদিকে দীপকদা বললো, “তা হ্যাঁরে আসিফ, তোকে না কলেজের কয়েকটা গুণ্ডা ত্যক্ত করে বলছিলি সেদিন?”

“হ্যাঁ, দীপক ভাই। কয়েকটা হিন্দু ছোকরা খুব বিরক্ত করে... টাকা পয়সা ছিনিয়ে নেয়। গতমাসে কলেজের বেতন দিতে পারি নি ওরা ছিনতাই করেছিলো বলে। সেদিন আমার সাইকেলটাও ওরা ছিনিয়ে নিয়েছে। ওরা তোমাদের HSS-এরই সদস্য....”

“ও তাই নাকি? ধরে নে তোর সমস্যার সমাধান হয়ে গেছে। টাকাপয়সা, সাইকেল সবই কাল সকালে ফেরত পেয়ে যাবি... আর কোনও মাইকেলাল আমার ভাই আসিফের দিকে চোখ তুলে তাকাতে সাহস পাবে না” দীপক ভাই গর্জে উঠে বলে।

তারপর যোগ করে, “তার বদলে... তোর সুন্দরী বেহেনটার সাথে আমার মোলাকাত করিয়ে দে...”

“ওমা! আমার আয়েশাপুর সাথে মোলাকাৎ করে কি করবে তুমি?” আমি সরলমনে প্রশ্ন করি।

“আরে গাণ্ডুচোদা! দীপকদা তোর বোন আয়েশার শাদীশুদা পাকীযা চুৎ মারতে চাচ্ছে বুঝলি?” অংকিত সরাসরি বলে দেয়।

বন্ধুর অশ্লীল স্বীকারোক্তিতে অবাক হই না। হিন্দু জানওয়ারগুলো তো শুরু থেকেই আমাদের সম্প্রদায়ের মুসলমান মেয়েদের প্রতি লালায়িত, মুসলিম আওরত দেখলেই মালাউনগুলোর জীভ থেকে কুত্তার মতো লোল ঝরে। লোদীজীর মদদপুষ্ট রাজ্যসরকার ক্ষমতায় আসার পর থেকে হিন্দুরা আমাদের মুসলমান সম্প্রদায়ের আওরতদের সাথে যৌণসঙ্গম করার জন্য হন্যে হয়ে উঠেছে। কানাঘুষায় শুনতে পাওয়া যাচ্ছে, তিন ত্বালাক প্রথা বাতিল করার পর থেকে আমাদের মুসলিমা লড়কীরাও হিন্দুদের প্রতি নরম হয়েছে, তাদের মানবিক অধিকারগুলো প্রতিষ্ঠার জন্য মুসলমান নারীরা এখন নাকি হিন্দু মরদদের বন্ধুর মতো দেখে। তাই আজকাল রামনগরের অনেক মুসলিম মেয়েকেই দেখা যায় হিন্দু বয়ফ্রেণ্ড নিয়ে ঘুরে বেড়াতে। অথচ কয়েক বছর আগেও চোখ লজ্জার কারণে নিজ সম্প্রদায়ের ছেলেদের সাথে ইশকিয়া করতে লজ্জা পেতো আমাদের পাশ্মিরী মুসলমান মেয়েরা, আর এখন খুল্লামখুল্লায় হিন্দু বয়ফ্রেণ্ডের সাথে ডেটিংয়ে যায়।

“কিন্তু... আয়েশাপু তো শাদীশুদা আওরত। দুবাইতে ওর শোওহর আছে...” আমি ইতস্ততঃ করে বলি।

“আরে চুতিয়া! বিবাহিতা মুল্লী চুদতেই তো আসলি মজা!” অংকিত প্রত্যুত্তর দেয়, “নিকাহের পরে মুসলমান ছেনালগুলোর নখরামী শেষ হয়ে যায়... ফুড্ডী তো চিচিং ফাঁক হয়েই গেছে! এবার যত খুশি আকাটা মুগুর দিয়ে গাদানো যায়, কোনও ডর নেই! আর যখন ইচ্ছা হবে, নিশানা করে ঠিক ফুড্ডি বরাবর সনাতনী মাল ঢেলে পেট লাগিয়ে দেয়া যায়... কোনও ঝুটঝামেলা নেই!”

বলে অংকিত আমার দিকে তাকিয়ে চোখ টেপে, আর রহস্যময় গলায় গর্বভরে বলে, “আমি তো এরই মধ্যে দু দু’টো শাদীশুদা মুল্লী ছেনালের পেট বাঁধিয়ে ফেলেছি! আর তাদের মধ্যে এক ঠারকীকে তুই ভালোমতোই চিনিস!”

হায় খুদা! এ ছোকরা বলে কি?! আমার ষোল সতের বছরের সহপাঠী, এই বয়সেই কিনা দুইজন মুসলমান বউকে গর্ভবতী করেছে? এই বয়সেই নাকি দু’টো মুসলিম পরিবারের বউদের গর্ভজাত সন্তানের পিতা হয়েছে? আবার বলছে এক গর্ভবতী মুসলমান বিবিকে নাকি আমি ভালো করে চিনি?!

যাকগে। দীপক ভাই HSS-এর উঠতী নেতা। তার সাথে পাঙ্গা দেয়া বোকামী। তাই আমার রাজী না হয়ে উপায় ছিলো না।

ভাগ্যক্রমে একটা উপলক্ষ্যও তৈরী ছিলো। পরদিন স্থানীয় হিন্দুদের একটা ছোটোখাটো পূজোর দিন ছিলো। সে উপলক্ষ্যে আমাদের মহল্লার অদূরে শিবনাথ মন্দিরে ছোটোখাটো একটা মেলারও আয়োজন করা হয়েছিলো। আয়েশাপুকে পীড়াপিড়ী করে আমার সাথে পূজো আর মেলা দেখার ছুতোয় সাথে যেতে রাজী করালাম।

পরদিন বিকালে মেলায় গিয়ে পরিকল্পনামতো আয়েশা আপুর সাথে দীপকদার পরিচয় করিয়ে দিলাম।

“ঠিক আছে, আয়েশাপু”, আমি বললাম, “তুমি দীপক ভাইয়ের সাথে ঘোরাঘুরি করো। আমরা চললাম মাঠে খেলতে।”

বলে আমি আর অংকিত চম্পট দিলাম।

পরে সন্ধ্যায় মহলে ফিরে গিয়ে দেখি আয়েশাপু তখনো ফেরে নি। আম্মি জিজ্ঞেস করলো আপু কোথায়। আমি বললাম কোন সহেলীর বাসায় গেছে হয়তো। চুপিসারে অংকিতকে ফোন করে জেনে নিলাম তার বাড়ীতেও দীপকদা ফেরে নি।

“আমার ভাই জরুর তোর বোনকে লাগাচ্ছে!” বলে খিক খিক করে হাসতে থাকে হারামীটা।

রাত আটটা নাগাদ আয়েশাপু ফিরে এলো। ওকে খুব উৎফুল্ল আর হাসিখুশি দেখাচ্ছিলো।

দীপকদা আমার বোনকে কি জাদু করেছে জানি না। সেদিন রাতে খাবার শেষে নিজের কামরায় শুয়ে মধ্যরাত অব্ধি আয়েশাপ্পি কার সাথে চ্যাট আর ভিডিও কল করছিলো। চ্যাটিং যে আবদুল দুলাভাইয়ের সাথে না সেটা প্রায় নিশ্চিৎ। কারণ দুবাইতে তখন ভোর বেলা, আর দুলাভাই ঘুমকাতুরে মানুষ, রাত পোহাতে পারে না।

পরদিন বিকালে দেখি খুব সাজগোজ করে বের হয়ে গেলো আয়েশাপ্পি। কোথায় যাচ্ছে প্রশ্ন করায় কোনও উত্তর না দিয়ে আমার দিকে তাকিয়ে চোখ টিপে এক ফালি রহস্যময় হাসি দিয়ে বেরিয়ে গেলো আমার শাদীশুদা আপু।

আপু ঘর থেকে বের হবার কয়েক মিনিট পরে ভ্রুম ভ্রুম শব্দে জোরালো মোটরবাইকের আওয়াজ শুনলাম। আমার আবার বাইকের শখ খুব। তাড়াহুড়ো করে রাস্তায় নেমে দেখি দেরী করে ফেলেছি। দেখি দূরে আমাদের গলি দিয়ে একটা বাইক যাচ্ছে, আর বাইকটার পেছনে আয়েশাপুকে বসা দেখলাম। বাইক চালকের কোমর জড়িয়ে ধরে বসে আছে ও। তবে অনেক দূরে চলে যাওয়ায় চালকের চেহারা নজরে এলো না।
 
সপ্তাহ খানেক কেটে গেলো।

রোজ বিকালে আয়েশা আপু বেড়াতে যায়। ওর জন্য প্রতিদিন চারটের দিকে একটা বাইক অপেক্ষা করে আমাদের ইকবাল মঞ্জিলের গেটের বাইরে। প্রথমদিন মিস করলেও পরদিন রহস্যভেদ করে ফেলেছিলাম। দীপকদার যে এমন শানদার বাইক আছে তা আগে দেখি নি। বর্তমানে HSS বেশ প্রভাবশালী সংস্থা। মুসলমানদের ওপর চাঁদাবাজী, ডোনেশন ইত্যাদি করে কট্টরপন্থী সঙ্ঘনেতাদের আঙুল ফুলে কলাগাছ। HSS-এর কামাই দিয়ে কেনা বাইকে চড়িয়ে দীপকদা যে আমার মুসলমান বেহেনকে ডেটিংয়ে নিয়ে যাচ্ছে তাতে সন্দেহ করার কিছু নেই।

একদিন সন্ধ্যায় অংকিত ফোন করে বললো এক্ষুনি যেন হনুমান্ত লজের সামনে চলে আসি।

ওটা একটা বাংলো বাড়ী। আগে নাম ছিলো "আল-হারামাইন লজ"। লোদীজীর সরকার ক্ষমতায় আসার পর হাতবদল হয়ে একজন হিন্দু ব্যবসায়ীর মালিকানাধীন হয় সম্পত্তিটা। নতুন নামকরণ করা হয় "হনুমান্ত লজ"।

বন্ধুর কথামতো ঝটপট রেডী হয়ে পৌঁছে গেলাম জায়গা মতো।

দেখি গেটের সামনে বিড়ি ফুঁকছে অংকিত। তার সাথে আরো কয়েকজন দাঁড়িয়ে। দু’জনকে তো আগে থেকেই চিনি, কলেজের উপরের ক্লাসের ছাত্র, উগ্রবাদী। উমেশ যাদব আর রাজ তোগারিয়া, দু’জনেই HSS-এর সদস্য - এবং এই দুই বজ্জাতই আমাকে কলেজে উত্যক্ত করতো! আয়েশাপুর সাথে ডেটিংয়ের দাবীতে দীপক ভাই এদেরকে নিবৃত্ত করেছিলো। তারপর থেকে এই দুই হারামী হিন্দুর বাচ্চা আমাকে আর ঘাঁটায় না, তবে অন্য মুসলিম ছাত্রদের উত্যক্ত করে।

আজব! এরা এখানে অংকিতের সাথে কি করছে?

আরো একজন ছিলো, ষাটোর্ধ্ব এক বুড়ো। পরিচয় করিয়ে দিলো অংকিত - হরিরাম গয়াল, সংক্ষেপে হরিয়া। এই হনুমান্ত লজের দারোয়ান কাম মালি কাম কেয়ারটেকার।

শেষ হয়ে আসা বিড়িটা ফেলে দিয়ে অংকিত বললো, “চল বে, লাইভ শো শুরু হয়ে গেছে এতোক্ষণে...”

আমরা সবাই গেট পেরিয়ে ভেতরের বাগানে ঢুকলাম। হরিয়া পথ দেখিয়ে নিয়ে যেতে লাগলো।

ছোটোবেলায়, যখন সম্পত্তিটা মুসলমানদের নিয়ন্ত্রণে ছিলো, তখন আত্মীয়দের সাথে দেখা করতে একবার এসেছিলাম এই বাংলোয়। এখন দেখলাম অনেক পাল্টে গেছে বাংলোটার ডিজাইন। সর্বত্র হিন্দুয়ানী ছাপ দৃশ্যমান। বাগানে একাধিক হিন্দু মূর্তি বসানো।

লন পেরিয়ে বারান্দায় উঠতে দেখলাম কামসূত্রের পেন্টিং ঝোলানো, একজোড়া নরনারী যৌণসঙ্গম করছে। ছবির পুরুষের লিঙ্গটা অস্বাভাবিক লম্বা।
বারান্দা ধরে হেঁটে যেতে দেখলাম আরেকটা পেন্টিং। হিন্দু পৌরাণিক স্টাইলের পেন্টিংয়ে মাথায় তীলক পরিহিত পেশীবহুল, শ্যামল বর্ণের এক অর্ধনগ্ন ধার্মিক হিন্দু যুবক দাঁড়িয়ে আছে। ধার্মিক হিন্দু বলার কারণ সাজপোশাকেই স্পষ্ট - মাথায় তীলক, গলায় রুদ্রাক্ষের মালা, উর্ধ্বাঙ্গে পৈতে জড়ানো, পরণে সোনা রঙের পাড় লাগানো গৈরিক ধুতি, ডান হাতে ত্রিশূল ধরা। আর ধার্মিক যুবকের বাম হাতটা...
হুমমম, ছবির বাম পাশটা তো বড্ডো কৌতূহলোদ্দীপক!

যুবক বাম হাতে একটা বেল্টের রাশ ধরে রেখেছে, বেল্টখানা বাঁধা এক দারুণ সুন্দরী রমণীর গলায়, যে ওই হিন্দু পুরুষের পায়ের কাছে হাঁটু মুড়ে বসে আছে। খুব সুন্দর করে আঁকা মায়াকাড়া ফরসা রমণীর চেহারা, গায়ের রঙও গোরা, লাস্যময়ী শরীরের বাঁক দেখে মনে হয় আমাদের পাশ্মীরেরই মুসলমান বংশের কোন মেয়ের ছবি। ফরসাগাত্রের সুন্দরী যুবতীর বেশভূষাটা একটু অদ্ভূত... আওরতের মাথায় কালো রঙের হিজাব, দেখেই বোঝা যায় মুসলমান রমণী। কিন্তু এই হিজাব কেবলই গলা অব্ধি বিস্তৃত, তার নীচেই যুবতী অর্ধনগ্না, আর পরণে পৌরাণিক হিন্দু দেবীর মতো সংক্ষিপ্ত পোষাক। লালনীল মণিমুক্তো খচিত একটা আঁটোসাঁটো কাঁচুলী মুসলমান রমণীর ভরাট ফরসা বুকজোড়া আঁকড়ে ধরে আছে। আরেকটা অদ্ভূত সাজ হলো, হিজাব পরিধান করে থাকলেও মুসলমান রমণীর কপালের সামনের দিকের কিছুটা চুল দেখা যাচ্ছে, আর সেখানেই দেখা যাচ্ছে উন্মোচিত সিঁথিতে টকটকে লাল রঙা সিঁদুর আঁকা।

আরো অদ্ভূত বিষয়, গলায় কুকুরের বেল্ট পরিহিতা মুসলমান যুবতীর পেট ব্যাপকাকারে স্ফীত। বিশাল ঢোলের মতো পেট, দেখেই বোঝা যাচ্ছে কমসেকম আট-নয় মাসের গর্ভবতী মুসলমান যুবতী।

এই পেন্টিংয়ের অর্থ আগামাথা কিছুই বুঝলাম না। আধল্যাংটা হিন্দু মরদের পায়ের কাছে নোকরাণীর ভঙিতে গলায় ডগীবেল্ট পরে বসে থাকা মাথায় সিঁদুর এঁকে হিন্দুয়ানী সাজে হিজাবী পূর্ণ-গর্ভা আধানাঙ্গী মুসলমান আওরতের গূঢ় অর্থ বুঝতে পারলাম না।

আমার চোখে কৌতূহল দেখে অংকিত মন্তব্য করলো, “এই হনুমান্ত লজ এখন আমাদের সঙ্ঘের একজন বর্ষীয়ান নেতার মালিকানাধীন। আমাদের HSS-এর সদস্যরা তোদের মুসলমান সম্প্রদায়ের মেয়েছেলেগুলোকে তুলে এখানে নিয়ে আসে... লোদীজীর গোপন স্বপ্ন বাস্তবায়নের জন্য...”

অংকিতের কথার অর্থ মাথায় ঢুকলো না। “লোদীজীর গোপন স্বপ্ন” - ওটাই বা আবার কি?

আরেকটু এগিয়ে পেছনের করিডোরে পৌঁছালাম। সারি সারি কামরা দেখা যাচ্ছে।

হরিয়া দাদু পথ দেখিয়ে নিয়ে যেতে লাগলো। যেতে যেতে ফিসফিসিয়ে বললো, “ছয় নম্বর কামরায় হিন্দুকরণ চলছে।”

“হিন্দুকরণ”? সে আবার কি? কোনও সনাতনী ধর্মীয় অনুষ্ঠান বা পূজোফূজো হচ্ছে বুঝি এখানে?
 
সাত নম্বর কেবিনে ঢুকে পড়লো হরিয়া দাদু, তার পেছন পেছন আমরা চারজনে। পাশের লাগোয়া কামরাটাই ছয় নম্বর কেবিন, সাত আর ছয়ের মাঝখানে যাতায়াতের দরজা আছে।

হরিয়া দাদু চুপিসাড়ে দরজার কাছে গেলো।

“চুপ, একদম শব্দ করবি না”, চাপা গলায় অংকিত আমাকে বললো।

আমরা চারজন পায়ে পায়ে হরিয়ার পেছনে গিয়ে দাঁড়ালাম। হরিয়া দাদু এবার খুব সাবধানে দরজার হ্যাণ্ডল ঘুরিয়ে দরজাটা অল্প কয়েক ইঞ্চি ফাঁক করে ধরলো। আমরা সবাই উঁকি মারলাম সে ফাঁক দিয়ে, পাশের কামরাটা দৃষ্টিগোচর হলো।

ছয় নম্বর কামরার মাঝখানে একটা প্রশস্ত বিছানা।

আরে! এ যে দীপক ভাই! আর সে ল্যাংটো হয়ে বিছানার সামনে দাঁড়িয়ে আছে কেন?

আরে বাহ! দীপকদার সামনে একটা ন্যাংটো মেয়েছেলে বসে আছে মেঝের ওপর। আমাদের দিকে পেছন ফিরে থাকায় ল্যাংটো মাগীটার চেহারা দেখা যাচ্ছে না, তবে গায়ের রং ফর্সা। ভাড়া করে আনা পাশ্মীরী বেশ্যা নাকি?

ইয়া খোদা! এ কী!

ভাড়াটে বেশ্যা বলে যাকে ভুল করেছিলাম সেতো আমার আপু - আয়েশা আনসারী, ওরফে আয়েশা ইকবাল! পিঠ করে থাকায় চেহারা দেখতে পাচ্ছি না, কিন্তু কোনও সন্দেহই নেই এটা আয়েশা আপুই! ন্যাংটো মেয়েটার দু’হাতে কনুই অব্ধি মেহেন্দী আঁকা, হুবহু ঠিক যেমনটি আয়েশা আপুর দুই হাতে ওর একজন সহেলী এঁকে দিয়েছিলো গত সপ্তাহে ওদেরই এক বান্ধবীর রুসমত উপলক্ষে। আর ন্যাংটো ছেনালটার ডানহাতের কণিষ্ঠায় পরা আংটিটা তো নিকাহের দিন আবদুল দুলাভাই নিজহাতে আয়েশা আপুকে পরিয়ে দিয়েছিলো, মাত্র কয়েক মাস আগের কথা। আর ন্যাংটো ফরসা মেয়েছেলেটা যদি আমার আয়েশাপু না-ই হয়, তাহলে আপুর খুব শখের জিনিস দুবাইয়ের বিখ্যাত এক ব্র্যাণ্ডের দামী ভ্যানিটি ব্যাগটা বিছানার ওপর ফেলে রাখা কেন?

কোনও সন্দেহ নেই। ন্যাংটো মাগীটা আমার আয়েশা আপুই! আমার শাদীশুদা বোন - মোসাম্মাৎ আয়েশা আনসারী ওরফে আয়েশা ইকবাল। আমার মুসলমান বোনকে ওর হিন্দু আশিকের সাথে পরকীয়ায় লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে ধরে ফেলেছি!

দীপক ভাইয়ের সামনে মেঝেতে হাঁটু গেড়ে বসে আছে আয়েশা আপু, দেখা না গেলেও স্পষ্ট বুঝতে পারছি দীপকদার ধোনটা চুষে দিচ্ছে আপু। দাঁড়িয়ে দাঁড়িয়ে মুসলমান ছেনালটাকে দিয়ে ল্যাওড়া চোষাচ্ছে দীপকদা।

এক পর্যায়ে দীপকদা দরজার দিকে তাকালো, আর দেখে ফেললো ওপাশের রূমে দণ্ডায়মান আগুন্তকদের। দেখেও কোনও ভাবান্তর হলো না তার মধ্যে, কোনো কিছুই রাখঢাক করার চেষ্টা করলো না সে। যেন কোনও ব্যাপারই না, এমনভাবে সে কোমর দোলাচ্ছিলো। বাম হাতে আয়েশাপুর মাথার খোঁপাটা চেপে ধরে রেখেছিলো দীপকদা, আর কোমর আগুপিছু দুলিয়ে ওর মুখে ঠাপ মারছিলো।

আমাকে দেখে ডান হাত তুলে নিঃশব্দে হাই জানালো দীপকদা। বেচারী আয়েশা আপু কিচ্ছুটি টের পায় নি। পাবে কি করে? ওর মুখ ভর্তী দীপক ভাইয়ের আকাটা ল্যাওড়া ঠাসা। আমার মাগী বোনটার কি দুনিয়ার প্রতি খেয়াল দেবার ফুরসত আছে?

আমাকে দেখে দীপকদা দুই হাতে আয়েশা আপুর মাথাটা শক্ত করে চেপে ধরলো, আর দ্রুত গতিতে আমার বোনের চেহারায় তলপেট ঠাসানো আরম্ভ করলো। আয়েশা আপুর পেছন কিংবা অন্য দিকে ফেরার সুযোগ ছিলো না, তাই ও দীপকদাকে যেমনটা চায় তেমনটাই করতে দিচ্ছিলো।

দীপকদা সরাসরি আমার দিকে তাকিয়ে ঘপাঘপ আয়েশা আপুর মুখ চুদছিলো। সরাসরি আয়েশা আপুর চেহারা দেখতে না পেলেও স্পষ্ট গ্লুপ! গ্লুপ! আওয়াজ শুনে বুঝতে পারছিলাম আমার মুসলমান বোনের মুখে আকাটা ধোন ভরে দীপকদা আয়েশা মাগীকে মুখচোদা করছিলো। আমার বেওয়াফা বেহেন ওর শোওহরকে বিদেশে রেখে এখানে এক হিন্দুর সেবাদাসী বনেছে।

দীপক ভাই আমার সাথে চোখাচোখি করতে করতে আমার বেশ্যা আপুর সুন্দর মুখটা চুদে দিচ্ছিলো।

উঃ! রাগ হওয়া উচিৎ! বোনটার ওপর রাগ হচ্ছেও। কিন্তু তার চেয়েও আরো জোরালো কয়েকটা অনুভূতির মিশ্রণ, লুকিয়ে নরনারীর যৌণমিলন দেখার উত্তেজনা, আপন পাঁচওয়াক্তী নামাযী শাদীশুদা বোনকে গায়র-মাযহাবী মরদের সাথে ফষ্টিনষ্টি করতে দেখার নিষিদ্ধ আনন্দ... এ অনুভূতিগুলো বড্ড জোরালো ছিলো।

ওমা! অংকিত, উমেশ আর রাজ দেখি প্যাণ্টের চেন খুলে ধোন রগড়ানো শুরু করেছে। হায় খোদা! এমনকী হরিয়া দাদুও ধুতির তলে হাত ঢুকিয়ে লূঁঢ় খেঁচা আরম্ভ করে দিয়েছে! তা ওদের দোষ কি? আমারও তো পাজামার তলে ভিজে গেছে! হিন্দুগুলোর মতো নির্লজ্জ না হয়ে আমি পাজামার ওপর দিয়ে নিজের নুনুটা চেপে ধরলাম।

দীপকদা পকাপক আমার বোনের মুখ চুদলো বেশ কিছুক্ষণ। তারপর মাগীর মুখ থেকে আকাটা বাড়াটা বের করে নিয়ে ডান হাতে খোঁপাটা ধরে দীপকদা আয়েশা আপুকে হ্যাঁচকা টানে দাঁড় করিয়ে দিলো। হায় খোদা! কি অবস্থা হয়েছে আমার সুন্দরী আপুটার মুখড়ার হালৎ। ওর ঠোঁটের লিপস্টিক ছ্যাদড়ে ভেদড়ে সারা গালে, চিবুকে ছড়িয়ে আছে, পুরো চেহারায় বাড়ার পিচ্ছিল থুতু লেপ্টে চিকচিক করছে। ওর উভয় চোখ থেকে অশ্রুধারা বেরিয়ে কালো মাস্কারার রঙ গালের মাঝখানে আর কানের সামনে হিজিবিজি নকশা কেটেছে।

আমার বোনটা দেখতে খুব সুন্দরী, ওর অভিজাত চেহারা দেখলেই লোকে বুঝে যায় এ মেয়েটি খানদানী আশরাফী উঁচা ঘরানার রমণী। দীপক হারামী কুত্তাটা এক মুসলমানের সুন্দরী বিবির সুনেহরা মুখড়াটা বিদ্ধস্ত করতে খুব মস্তি আর গর্ব করেছে নিশ্চিৎ! উহ! কি বীভৎস! আমার মুখচোদা বোনটাকে দেখে মনে হচ্ছে ওটা বুঝি রাস্তা থেকে তুলে আনা শস্তা বেশ্যামাগীর চেহারা!

আমরা সবাই আয়েশাপুর চেহারা দেখতে পাচ্ছি, তবে আয়েশা আপ্পি আমাদের দেখতে পায় নি। কারণ চতুর দীপকদা আয়েশাপুর খোঁপাটা খামচে ওর মাথাটা নীচু করে ধরে রেখেছে, মেঝের দিকে তাকিয়ে থাকায় আয়েশাপু আমাদের খেয়াল করতে পারছে না। আর এমনিতেও দীপক ভাইয়ের হোঁৎকা ধোনটা গলা পর্যন্ত নেবার কারণে ওর চোখভর্তী পানি টইটম্বুর করছিলো। আমাদের পানে তাকালেও দেখতে পেতো কিনা সন্দেহ।

দীপকদা আমার বোনকে ওভাবে মাথা নত করিয়ে খোঁপা ধরে টেনে হিড়হিড় করে ওকে বিছানার কাছে নিয়ে গেলো। তারপর এক ঝটকায় ওকে বিছানার ওপর ছুঁড়ে ফেললো। আয়েশা আপু অশ্রুসিক্ত চোখে ভালোভাবে দেখতে পাচ্ছিলো না, তাই বেচারী টাল সামলাতে না পেরে চিৎ পটাং হয়ে বিছানার ওপর পড়ে গেলো।

পাশ্মীরের অভিবাসী হিন্দুগুলো উগ্র স্বভাবের। লোকে বলে, আমাদের সংখ্যাগুরু মুসলমান সম্প্রদায়কে কোনঠাসা করার জন্য লোদীজীর হিন্দুত্ববাদী সরকার নাকি দূরদুরান্তের হিন্দু অধ্যুষিৎ এলাকা থেকে উগ্র-মেজাজী ধার্মিক সনাতনী মরদদের বাছাই করে এখানে পাঠিয়েছিলো। দীপক ভাই আমার বিবাহিতা বোনটাকে যেভাবে ব্যবহার করছে, তা দেখে খুব একটা সন্দেহ থাকার কথা নয়।
 
আয়েশা আপুর ন্যাংটো ফরসা জাংজোড়া ধরে ওকে বিছানার ওপর সঠিক পযিশনে চিৎ করে শুইয়ে দেয় দীপকদা। তারপর দুই থাই ফাঁক করে মেলে ধরে আমার বোনকে। বিছানার দূরবর্তী প্রান্তে মাথা রেখে শুয়েছিলো আয়েশা আপু, তাই জাং মেলে ধরতেই উন্মোচিত হয়ে পড়ে ওর গুদটা। সফেদী গুদ, পরিষ্কার করে কামানো নির্বাল ফুলোফুলো যোণীর কোয়া। আমার বোনের ন্যাংটো চুৎ দেখে জোরসে বাড়া খেঁচতে থাকে অংকিত, রাজ, উমেশ এমনকী হরিয়াদাদুও!

এক লাফে বিছানায় উঠে আমার আয়েশা আপুর ওপর মাউন্ট করে দীপকদা। উফ! কি যে বিরাট দীপক ভাইয়ের আখাম্বা ধোনটা! কমসে কম সাড়ে নয় ইঞ্চি তো হবেই। শুনেছিলাম হিন্দুদের বাড়া নাকী সাইযে বিশাল। আজ তার প্রমান চাক্ষুষ দেখলাম। বিশাল বললেও কম বলা হবে, বলা উচিৎ দানবীয় ল্যাওড়া। ওহ! অন্যান্য হিন্দু মরদদের বাড়াগুলোর সাইযও যদি দীপকদার মতো হয়, তবে তো আমাদের মুসলমান পুরুষদের কপাল খারাবী আছে। পাশ্মীরের ঠাণ্ডা আবহাওয়ার কারণে এখানকার গড়পড়তা পুরুষদের লিঙ্গ দৈর্ঘ্যে কম থাকে, জীববিজ্ঞানের শিক্ষক বলেছিলেন দেহের তাপমাত্রা সংরক্ষণ করার জন্য ঠাণ্ডা এলাকায় শরীরের অঙ্গপ্রত্যঙ্গগুলো ক্ষুদ্রাকৃতি হয়ে থাকে সাধারণতঃ। দূরের গ্রীষ্মপ্রধান এলাকা থেকে আগত অভিবাসী হিন্দু মরদদের বাড়াগুলো যদি এমন সাইযের হয় তবে তো মহা সংকট! হায় খোদা! বহিরাগত সনাতনী বাদশাহী আকাটা ল্যাওড়াগুলোর মোকাবেলায় আমাদের সুন্নতী চিংড়ী লুল্লীগুলো দাঁড়াতেই পারবে না! আকার-আয়তনে বৃহৎ বিনে-খতনার এই হিন্দুয়ানী বাড়ামুগুরগুলো তো আমাদের মুসলমান সম্প্রদায়ের আওরতদের গাদিয়ে একদম রাম-ভোসড়ী বানিয়ে দেবে! একবার যে মুসলিমা যুবতীর পাকীযা চুৎ সনাতনী শিবলিঙ্গ দ্বারা প্রসারিত হয়েছে, সে জেনানা আর কখনো আপন মাযহাবের পুরুষের লুল্লীর দিকে চোখ তুলেও তাকাবে কি? হায় খোদা! হায় খোদা!

আয়েশাপুর মেলে ধরা দুই থাইয়ের ফাঁকে হাঁটু গেঁড়ে হোৎকা বাড়াটা বাগিয়ে দীপকদা পযিশন নেয়।

চামরীর টোপী পরানো ধোনের আকাটা মাথাটা আয়েশা আপুর চুৎের ফাটলে ঠেকিয়ে দীপক ভাই ঘাড় ফিরিয়ে আমাদের দিকে একবার তাকিয়ে নেয়। আমার সাথে চোখাচোখি করে একবার চোখ টেপে হারামীটা।

তারপর...

“জয় শ্রীরাম!” বলে শ্লোগান দিয়ে পকাৎ! করে এক ঠাপে পুরো সাড়ে নয় ইঞ্চির লূঁঢ়টা আয়েশা আপুর চুৎে গোড়া অব্দি পুঁতে দেয় দীপকদা!

“হায় আল্লা!” আমার আয়েশা আপু চমকে গিয়ে তীক্ষ্ণ স্বরে চেঁচিয়ে ওঠে, “মেরে ফেলবে নাকি?!”

আমি অবাক হয়ে দেখি, আমার বোনের ফরসা গুদে ওই প্রমাণ সাইযের কেলে মাগুর মাছটা ঠেসে ঢোকাচ্ছে দীপকদা।

“জয় হো! লোদীজী কি জয় হো! জয় শ্রীরাম! HSS-এর জন্য আরেকখানা ম্লেচ্ছ ফুড্ডি দখল করলাম!” বলে দীপকদা কোমর তুলে তুলে আমার আয়েশা আপুকে ঘপাঘপ চুদতে আরম্ভ করে।

আমি আগে কয়েকবার বড়দের নীল ছবি দেখেছি। বিশেষ করে কলেজের হিন্দু বন্ধুরা মোবাইলের মেমরী কার্ড ভর্তী করে এসব নোংরা ছবি রাখে। কিন্তু এখন চোখের সামনে যা দেখছি তা যেন সম্পূর্ণ অন্য জগৎের দৃশ্য। দীপক ভাই ঠেসে ঠেসে তার দানবীয় নিরেট গাধা-বাড়াটা আমার বোনের ভেতর ঢুকিয়ে দিলো যতদূর ঢোকানো যায়, আর এ্যাত্তো বড়ো হুমদো ধোন ওকে প্রসারিত করায় আয়েশাপু তো স্রেফ মাতাল হয়ে গেলো বুঝি। দীপকদা পড় পড় করে হোঁৎকা কেলে বাড়াটা আমার বোনের সফেদী চুৎ ফাঁক করে ঠেসে পুরছে, আর আয়েশাপুর গোরী রমণীয় পা-জোড়া শূন্যে ঝাপটাচ্ছে, আর ওর বাহুজোড়া পাখির পাখার মতো নাড়াচ্ছে। আয়েশাপু চেঁচাচ্ছে, কাঁদছে, গোঙাচ্ছে আর কাতরাচ্ছে। বাড়া ঢোকার সময় দীপকদাকে অভিশাপ দিচ্ছে, তো পরমূহুর্তে হিন্দু নাগরের প্রতি অমর প্রেম নিবেদন করছে। আর প্রতিবার আমার ছেনাল আপুটা কোমর তোলা দিয়ে অংকিতের ভাইয়ের সনাতনী মুগুরটা গুদ ভরে গিলে নিতে ভুলছে না।

আয়েশা আপু চিৎপটাং হয়ে বিছানার ওপর থাই মেলে ধরে শুয়ে আছে, আর অংকিতের বড়ভাই আমার বিবাহিতা বোনটাকে খুব জোশে ল্যাওড়া লাগিয়ে চলেছে। আয়েশা আনসারীর শাদীশুদা চুৎে আকাটা ল্যাওড়া পুরে মুসলমান বিবির গুদ মারছে হিন্দুটা।

আমার বিশ্বাসঘাতিনী বোনটাও নিজেকে বিকিয়ে দিয়েছে হিন্দু প্রেমিকের কাছে। ওর শরীরটা, ওর যোণী, ওর বাচ্চাদানী আমার দুলাভাই আবদুল আনসারীর আমানত। কিন্তু আমার নিমকহারাম আপুটা সবকিছু অকাতরে বিলিয়ে দিয়েছে গায়র-মাজহাবী কট্টর সাম্প্রদায়িক এক উগ্র হিন্দু নেতার কাছে।

“আমার সুন্দরী মুল্লী রাণী!” আয়েশাপুকে চিৎ করে পকাৎ পকাৎ করে ওর পাকীযা চুৎ মারতে মারতে দীপকদা বলে, “হিন্দু নাগরের চোদন খাচ্ছো!”

বিছানায় চিৎ করে শোয়ানো সুন্দরী মুসলমান যৌণপুতুলটার ফরসা গালে কামড় বসিয়ে চুম্বন করে দীপকদা। ঠাপাতে ঠাপাতে মুগ্ধ চোখে মুসলিমার সুন্দর চেহারাটার সৌন্দর্য অবলোকন করে। আয়েশা ইকবাল - এখন দীপক পাণ্ডের যৌণপুতুল। স্ব-মাযহাব-ত্যাগী, বিশ্বাসঘাতীনি ম্লেচ্ছ যৌণদাসী।

“হিন্দু মরদের জগৎে তোমার মতো রূপসী মুল্লী ছেনালদের স্থান এটাই”, আয়েশা রেণ্ডীর মাযহাবী ফুড্ডিতে বাড়া লাগাতে লাগাতে দীপকদা বলে চলে, “হিন্দু মরদের তলে, হিন্দুর বিছানায়...”

“উমমমহহহ... মাশাল্লাহ! কত্তো বড়ো আর মোটা তোমার নুনুটা দীপক!” আমার ব্যভীচারিণী বোন তীক্ষ্ণস্বরে প্রশংসা করে।

“এ্যাই ঠারকী মাগী! নুনু কিরে শালী?” বোনের মুখে নুনু শুনে হঠাৎ ক্ষেপে যায় দীপকদা, ঘপাৎ! ঘপাৎ! করে আরো জোরসে বাড়া দিয়ে আয়েশা ছেনালের চুৎ ফাঁড়তে থাকে, “এটা হলো ল্যাওড়া! নুনু তো হলো তোর শোওহরের পুঁচকে লুল্লীটা! শালী মুসলমানী বেশ্যা মাগী, আসল মরদের সুখকাঠিটা নিজের ভেতরে নিয়েও চিনতে ভুল করছিস?”

“ওহহ স্যরী... গুস্তাখী হয়ে গেছে... ল্যাওড়া! ল্যাওড়া! ল্যাওড়া! উমমমমহহহহহ!” শীৎকার দিয়ে বলে আয়েশাপু, “চোদো! আরো জোরসে চোদো আমায়, দীপক!”

“তাহলে ব‌ল শালী ম্লেচ্ছ কুত্তী!” দীপকদা পকাপক আমার বোনকে চুদতে চুদতে দাবী করে, “বল তুই আকাটা সনাতনী বাড়ার প্রেমে পড়েছিস!”

“উহহহ হুউউউউ.... আমি ভালোবাসি! আমি আকাটা লূঁঢ়ের দিওয়ানী হয়ে গেছি!” আয়েশাপু স্বীকার করে নেয়।

“তাহলে তোর এই ডবকা গোরী বদনটা হিন্দুদের সেবার জন্য উৎসর্গ করতে রাজী আছিস?”

“উমমমহহহহহ.... হ্যাঁ!”

“তোর এই পাকীযা বদনটা হিন্দু স্বয়ংসেবক সঙ্ঘের উন্নয়নে দান করে দিচ্ছিস?”

“হ্যাঁ, আমি নিজের যৌবনটাকে HSS-এর কল্যাণে উৎসর্গ করছি!” এতোদিন পরে রামচোদন খেয়ে বুদ্ধিশুদ্ধি লোপ পেয়ে আয়েশাপু তোতাপাখির মতো দীপকদার কথায় সায় দিয়ে যাচ্ছে।

“জয় হিন্দু শক্তির জয়!” মুসলমান ঘরের বেওয়াফা বিবিটার চুৎ মারতে মারতে দীপকদা বলে, “লোদীজীর খোয়াব কামিয়াব হোক! পাশ্মীরের সকল মুল্লীকে হিন্দুকরণ করাবো আমরা সঙ্ঘী ভাইয়েরা মিলে!”

তারপর দীপকদা আহবান করে, “ওহহহ আয়েশা! আমার রাণী! তোর রসেলা জওয়ানীটা আমাদের হিন্দু সঙ্ঘের কাছে বিকিয়ে দে! তোর গোরী বদনটা হিন্দুদের জন্য উৎসর্গ করে দেবার শপথ কর শালী!”

রাগমোচনের ভীষণ আনন্দে আয়েশাপুর শরীর মোচড় খায়, আর বলে, “আমি কসম করলাম...”

“শপথ কর রাণী, তোর এই গরম যৌবণের ওপর হিন্দুদের প্রথম অধিকার থাকবে!”

“আমি ওয়াদা করছি, যেকোনো হিন্দু মরদ যখনই দাবী করবে, আমার জিসমটা পাবে!”

বেশ কিছুক্ষণ ধরে রামগাদন লাগাচ্ছিলো। দীপকদা হঠাৎ এক জোরালো ঠাপ মেরে পুরো আখাম্বা ধোনের খাম্বাটা আমার বোনের পেটের ভেত পুরে দিলো।

আয়েশাপু বিস্ময়ে তীক্ষ্ণ স্বরে চেঁচিয়ে উঠলো, “উফফফ খোদাআআআআআ...!!!”

“আয়েশা জানু!” দীপকদা জোরে জোরে নিঃশ্বাস ছাড়তে ছাড়তে বলে, “আমার সময় হয়ে এসেছে! এখন আমি মাল ছাড়বো, জান! আমার ল্যাওড়ার মাথাটা এখন তোমার জরায়ুর একদম মুখে পৌঁছে গেছে, রাণী! এইবার তোমার মুসলমানী বাচ্চাদানী ভর্তি করে আমার বীজ ঢালবো, জানেমন! গর্ভ নিরোধের বড়ীর ওপর আছো নাকি গো, জানে জিগর?”

চমকে গিয়ে আয়েশাপু মাথা তুলে চিৎকার করে, “ও আল্লাআ! নাআআআআ! শয়তান! কামিনা!... তুমি ভালো করেই জানো আমি পিলের ওপর নেই!”

দীপকদা খুশি হয়ে হাহা করে হেসে বলে, “বাহ বড়িয়া! আমি ঠিক সেটাই নিশ্চিৎ করতে চেয়েছিলাম!” বলে দীপকদা ঘোঁৎ করে শব্দ করলো, আর দেখলাম তার পোঁদের মাংস খিঁচে উঠছে।

আয়েশাপুর তীক্ষ্ণ কণ্ঠের আর্তনাদ আমরা সকলেই শুনলাম, “ওহ খোদাআআআআ! আমি টের পাচ্ছি! দীপক, আমার মালুম হচ্ছে... তুমি আমার ভেতরে পিচকারী ছাড়ছো জান! হায় আল্লা! তুমি তো আমাকে পোয়াতী করে দেবে, দীপক! খুদা, কি কেলেংকারী হবে! দীপক, তুমি আমার ভেতরটা একদম ভরে দিচ্ছো গো! আহহহহ! কিন্তু আমারও খুউউউব ভালো লাগছে! খুব শান্তি লাগছে.... বহোৎ আরামমমমম..... উমমমমমহহহহহ....”

দীপকদা মাথা তুলে “জয় শ্রীরাম! নমোঃ লোদীজী!” বলে হুংকার দেয়।

দামড়া ল্যাওড়াটা গুঁজে আমার বোনের ভেতর ছড়াৎ ছড়াৎ করে বীর্য্যের ফোয়ারা ছোটাচ্ছে হারামী হিন্দুটা। তার সনাতনী বীর্য্য আমার বোনের মাযহাবী জরায়ুর ভেতর ছলাৎ! ছলাৎ! করছে। স্বামী-প্রবাসী ব্যাভীচারীণি মুসলমান বিবির উর্বরা বাচ্চাদানীতে হিন্দুয়ানী বীজ রোপন করে “মুল্লী বাঁচাও” অভিযানের খাতায় আরেকখানা সাফল্যের পালক যুক্ত করে দেয় হিন্দু সঙ্ঘী নেতা দীপক পাণ্ডে।
 
দারুন গল্প। আমি আপনার একজন ফ্যান দাদা। বাকিটা কবে পাবো?
 
তারপরে সব স্তব্ধ। দীপকদা আমার আয়েশা আপুর ওপর নেতিয়ে পড়ে আছে। আয়েশাপুও নিষ্প্রাণ চিৎ হয়ে শুয়ে ছিলো। ওর বাহুজোড়া দীপকদার গলায় জড়ানো।

হরিয়া দাদু সন্তর্পণে দরজাটা আটকে দিলো।

সাত নম্বর কামরার মাঝখানে এসে অংকিত ঘড়ি দেখে বললো, “এবার আমাদের ফিস্টির সময় হয়ে গেছে।”

ফিস্টি? কোনও ভোজ হচ্ছে নাকি এখানে?

উমেশ ভাই উৎসাহী হয়ে প্রশ্ন করলো, “আজের মেনুতে কোন মালটা আছে রে, অংকিত?”

মেনু নিয়ে আলোচনা হচ্ছে, নির্ঘাৎ ভালো খানাপিনা হবে এখানে।

অংকিত বললো, “একদম রসেলা মাল গো, উমেশ ভাই! আমার ব্যক্তিগত হেরেমের মাল। গত সপ্তায় জানলাম শালীর মাসিক বন্ধ হয়ে গেছে। তার মানে আমার আবাদী অভিযান সফল। এবার পোয়াতী মুল্লীকে আমার সঙ্ঘের ভাইদের সাথে ভাগাভাগি করে নিতে আর সমস্যা নেই!”

ফিস্ট? মেনু? মাসিক? মুল্লী? আবাদী? কিসের আলেচনা হচ্ছে আসলে এখানে? মাথামুণ্ডু তো কিছুই বুঝতে পারছি না।

রাজ ভাই সায় দিয়ে বললো, “হা হা হা, একদম সহী করেছিস। মুল্লীগুলোকে সবসময় আবাদীর ওপর রাখতে হয়। নইলে...” বলে আমার দিকে একবার তাকিয়ে নিয়ে বলে, “... নইলে হারামী মুল্লা ভেড়ুয়াগুলো কোন ফাঁকে আবার আমাদের জমিতে চাষ লাগিয়ে দেয়...”

উমেশ ভাই তখন বলে, “নারে রাজ, মুল্লীগুলো দোফসলা আবাদী জমি। মাঝেসাঝে ফসল বদলানোরও জরুরত আছে। বিশেষ করে মুল্লাগুলোর বীজ একটু কমজোর আছে তো, সেটাতেও ব্যাপক ফায়দা আছে - মুল্লার নিস্তেজ বীজে গোরী আর চসকা লড়কী ফলে আমাদের আবাদী জমিতে। আমাদের তাকৎওয়ালা সনাতনী বীজে তো আবাদের জমি থেকে শক্তিশালী লড়কা পয়দা হয়। তার ফাঁকে ফাঁকে সফেদী বদনের খাঁটি ম্লেচ্ছ লড়কী বের হলে ভালোই হয়। আমাদের হিন্দুদের পরবর্তী প্রজন্ম ডবকা গোরী মুল্লীগুলোকে ভোগ করতে পারবে। আর বয়স হয়ে গেলে আমরাও কচি কচি মুল্লীগুলোর রস চাখতে পারবো!”

“হাহাহা! ঠিক বলেছিস উমেশ!” বলে ওরা চারজনে হেসে ওঠে।

হাসি থামতে হরিয়াদাদুকে নিয়ে অংকিত ঘর থেকে বেরিয়ে যায়। মিনিট পাঁচেক পরে ওরা ফিরে আসে হাতে ট্রে নিয়ে। ট্রে-তে একটা সস্তা দেশী হুইস্কীর বোতল, আর কয়েকটা গ্লাস।

আস্তাগফেরুল্লাহ! আমাদের পাক রাজ্য পাশ্মীরে দারু-সারু বিলকুল হারাম ছিলো। মদসহ কাউকে ধরতে পারলেই সোজা ছয় মাসের জেল। আর হিন্দুরা এই রাজ্য দখল করার পর থেকে প্রকাশ্যে এখন দারুর ব্যবসা চলে।

গ্লাসগুলোতে হুইস্কী ঢেলে নিয়ে সবার হাতে তুলে দেয় হরিয়াদাদু। আমাকেও সাধে, কিন্তু আমি বিনয়ের সাথে হারাম প্রত্যাখ্যান করি। অংকিত একটা চাপড় মেরে বলে, “নে শালা, মস্তি তো সবে শুরু হলো মাত্র...”

উমেশ ভাই খেঁকিয়ে বলে, “এই শালা বেহেনচোদ মুল্লা! দারু শেষ না করে এ ঘর থেকে বের হতে পারবি না বলে দিলাম!”

অগত্যা আমি নিমরাজী হয়ে মদের গ্লাস তুলে নিলাম।

সবার গ্লাসের সাথে টোস্ট করে অংকিত বলে, “আজ কা শাম, আসিফ ইকবাল কে নাম।”

আমি এক ঢোক কড়া হুইস্কী গলায় ঢেলে কাশতে কাশতে বলি, “মতলব?”

“শালা, তোর ইকবাল পরিবার হলো আমাদের হিন্দু সঙ্ঘের জন্য একদম আদর্শ পাশ্মিরী মুসলমান পরিবার...”, অংকিত উত্তর দেয়।

আমি বোকার মতো তাকিয়ে থাকি।

মদের পেয়ালায় আরেকটা চুমুক দিয়ে অংকিত বলে, “উহ! যেমন তোর ঠারকী বেহেন, তেমনি তার ডবকা মাম্মী! আর তেমনি তার আত্মীয়াগুলো! উহ! পুরো পরিবার যেন রসে ভরা মুল্লীর ভাণ্ডার! আহা! কোনটা রেখে কোনটা খাই!”

রাজ ভাই মদ খেয়ে সায় দেয়, “বাত সহী! আর সে জন্যই তো আমরা নিশানা করে আসিফকে পাটিয়ে নিয়েছি।”

উমেশ ভাই যোগ করে, “ঠিক ঠিক! আসিফ, তোর পুরো খানদানকে আমাদের হিন্দু সঙ্ঘের হেরেম বানাবো! তোর পরিবারের সবগুলো মুল্লীকে আমরা সঙ্ঘীরা ভোগ করবো!”

অংকিত এক ঢোক হুইস্কী গিলে সায় দেয়, “বিলকুল সহী। হ্যাঁরে আসিফ, তোর ইকবাল খানদান কিন্তু এখন হিন্দু স্বয়ংসেবক সঙ্ঘের সম্পত্তি। তোর খানদানী আওরতগুলোকে নিয়ে আমাদের সঙ্ঘের হিন্দু ছেলেরা আইয়াশী করবে। মাইরী শালা, ভগবানের কি কৃপা, তোর মতো এক উঁচু খানদানকে আমাদের হাতে তুলে দিয়েছেন। আহা! তোর পরিবারের মেয়েগুলো এক একটা যেন স্বর্গের অপ্সরা! দেখতে যেমন সুন্দরী, তেমনি গতরও যেন আগুনের গোলা!”

হরিয়াদাদুও গেলাসে চুমুক দিয়ে বলে, “হ্যাঁগো অংকিত বাবু, তোমরা সঙ্ঘের জওয়ানরা আছো বলেই আমার মতো বুড়ো ভামরা ভবলীলা সাঙ্গ হবার আগেই স্বর্গের স্বাদ চেখে দেখতে পারছি!”

এ সময় ক্রিং! শব্দে গেটের বেল বেজে উঠলো।

অংকিত বললো, “এসে গেছে, আমাদের ফিস্টি এসে গেছে!” বলে আমার দিকে তাকিয়ে রহস্যময় হাসি দিলো সে।

হরিয়াদাদু ছুটে গেলো গেট খোলার জন্য।
 

Users who are viewing this thread

Back
Top