What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

টোটকা adult fun. (1 Viewer)

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
328
Messages
5,981
Credits
45,360
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
টোটকা.

১.
একটা বাংলা ছবির জন্য লোকেশন রেইকি করতে এসেছিলাম।
যায়গাটা শহর থেকে অনেক দূরে, একেবারে অজ পাড়া-গাঁ; নাম, হরিণশিঙা।
আসবার সময় ট্রেন থেকে নেমে, লোকাল ভ্যান-রিক্সা পেয়ে গিয়েছিলাম। তাই এবড়ো-খেবড়ো রাস্তা দিয়ে ঘন্টা-দেড়েক লাফাতে-লাফাতে চলতে হলেও, দুপুরের মুখে পৌঁছে গিয়েছিলাম লোকেশনে।
লোকেশন মানে, থুত্থুড়ে, আদ্যিকালের হরিণশিঙে জমিদারবাড়ি। এককালে সাতমহলা ছিল, এখন ভেঙে-চুড়ে প্রায় ভূতের বাড়ি হয়ে গেছে। একতলায় একটা বড়ো নাচঘর ছিল, ওটাই এখনও যা একটু-আধটু আস্ত আছে।
আমি নাচঘরটার বেশ কয়েকটা ছবি তুলে নিলাম। আমাদের ছবিতে একটা ফ্ল্যাশব্যাকে পিরিওড-ড্রামার দৃশ্য দেখানো হবে; যেখানে অত্যাচারী জমিদার, এক গ্রাম্য রমণীকে এই নাচঘরের মেঝেয় ফেলে রেপ্ করবে।
বেশ বোল্ড আর রিয়েলিস্টিকভাবে দৃশ্যটা বানানোর কথা আছে। নায়িকার শাড়ি খুলে, পিঠ-ফিট তো দেখানো হবেই, বুকের ক্লিভেজ, মাই-এর পাশ, পাছা-টাছার কিছু অংশও দেখানোর কথা আছে।
অন-লাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে ছবিটা রিলিজ় করবে। ফলে সেন্সরশিপের কাঁচি চালানোর ব্যাপার নেই। তাই গোটা ছবিতেই অনেকগুলো যৌন দৃশ্য থাকবে। তার মধ্যে এই একটা পিরিওডিক রেপ্-সিন। তাই জন্যই তো এতো কাঠ-খড় পুড়িয়ে, ঠিকঠাক লোকেশন খুঁজতে আসা।
সব কাজ সেরে যখন ফিরব বলে ভাবছি, ঠিক তখনই মুষলধারে, আকাশ ভেঙে কালবৈশাখী নামল। তুফান চলল প্রায় ঘন্টাখানেক ধরে। তারপর যখন সব থামল, ততোক্ষণে সন্ধে নেমে গেছে।
অনেক খুঁজেও স্টেশনে ফেরবার গাড়িঘোড়া কিছুই পেলাম না।
তখন গ্রামের লোকেরাই আমাকে বলল, ধানমাঠের আল ধরে হেঁটে গেলে, পথ কিছুটা কম হবে।
অগত্যা হাঁটাই শুরু করলাম।

২.
খাঁ-খাঁ মাঠ-বাগানের মধ্যে দিয়ে হোঁচট খেতে-খেতে, বেশ অনেকটাই একা-একা এগিয়ে এলাম। অন্ধকারে আশপাশে কাউকে দেখতে পেলাম না যে জিজ্ঞেস করব, স্টেশন আর কত দূরে।
হঠাৎ বাঁক ঘুরতে, একটা ছোটো পুকুর পড়ল পথের ধারে।
পুকুরের সামনে পৌঁছেতেই দেখলাম, একটি ভরন্ত যুবতী ঝপ্ করে গলা-জল থেকে লাফিয়ে, শানে উঠে এল।
আধো-অন্ধকারেও স্পষ্ট দেখতে পেলাম, মেয়েটির গায়ে একটা ফিনফিনে সাদা থান, ভিজে একেবারে লেপ্টে রয়েছে, আর সেই পাতলা কাপড়টার পিছন থেকে টসটসে যৌবন একেবারে উপচে পড়ছে।
দুটো উদ্ধত স্তন যেন এক-একটা তাজা বোমা! চুচি দুটো খাড়া-খাড়া হয়ে রয়েছে, রং গাঢ় খয়েরি। এমনকি সরু পেটের নীচে, গভীর নাভি, আর তারও নীচে হালকা কালো ঝোপে ঢাকা গুদটাকেও এই আধো-অন্ধকারে চিনতে অসুবিধা হল না।
হঠাৎ করে এমন একটা দৃশ্য দেখে, আমার রক্ত যাকে বলে, চলকে উঠল; বাঁড়াটা মুহূর্তে লাইটপোস্ট হয়ে যেতে চাইল।
মেয়েটি আমার দিকে ফিরে, একটা ইঙ্গিতপূর্ণ হাসি দিল; তারপর বলল: "এতো রাতে আর কোথায় যাবেন? শেষ ট্রেন তো কখন বেড়িয়ে গেছে। তার চেয়ে আসুন, আজকে না হয় আমার ঘরেই রাতটা কাটিয়ে যাবেন।"
আমি যে স্টেশনে ফিরব, সেটা ও জানল কী করে? আর আমি হঠাৎ অজানা-অচেনা একটা মেয়ের ঘরে দুম্ করে রাত কাটাতে যাবই বা কেন?
এ সব যুক্তি আমার মাথায় আবছা-আবছা কাজ করলেও, কিসের যেন একটা অবাধ্য আকর্ষণে, আমি মেয়েটির পিছু-পিছু তার ছোট্ট কুঁড়েঘরটায় গিয়েই ঢুকলাম।
ঘরে ঢুকেই মেয়েটি প্রদীপটাকে উস্কে দিল, আর ঝপ্ করে গা থেকে ভিজে থানটা খুলে ফেলল।
ওর ওই ভীষণ নগ্ন রূপ দেখে, আমার মনে হল, আমার এক্ষুণি সব মাল বুঝি এমনি-এমনিই খসে যাবে!
মেয়েটি হেলে-দুলে আমার দিকে এগিয়ে এল। হাসতে-হাসতে আমার গা থেকে সব ক'টা জামাকাপড় টেনে-টেনে খুলে নিল। আমি কেবল মন্ত্রমুগ্ধ হয়ে দাঁড়িয়ে রইলাম।
তারপর আমাকে এক ধাক্কা মেরে, ওর ঘরের মলিন বিছানাটার উপর চিৎ করে ফেলল।
আমার শরীরের উপর উঠে এল আস্তে-আস্তে, এঁকে-বেঁকে, এদিকে-সেদিকে মুহূর্মুহু চুমু খেতে-খেতে।
আমি কাম তাড়নায় রীতিমতো পাগল হয়ে উঠলাম। ওর পাছা দুটো খামচে ধরে, টেনে আনলাম আমার বুকের উপর। ও আমার বুকের উপর হুমড়ি খেয়ে পড়ল।
তখন ওর একটা নধর ম্যানা মুখের মধ্যে পুড়ে নিয়ে, আমি প্রাণপণে চোষা শুরু করলাম। ও-ও পোঁদটা একটু তুলে, গুদ ফাঁক করে, আমার দাঁড়িয়ে ওঠা ল্যাওড়াটাকে ওর নরম আর টাইট খনির মধ্যে টুপ্ করে পুড়ে নিল। আমি আনন্দে আত্মহারা হয়ে গেলাম।
তারপর প্রায় ঘন্টাখানেক ধরে শুয়ে, বসে, দেওয়ালে ঠেসে ধরে, দাঁড়িয়ে-দাঁড়িয়ে, কুত্তার মতো করে, ফেলে-ফেলে চুদলাম মেয়েটিকে। ও-ও তালে তাল মিলিয়ে বার-চারেক জল খসাল, আমাদের দু'জনেরই তলপেটের বাল ভিজিয়ে।
অবশেষে পরম তৃপ্তিতে আমি ওর গুদ-কোটরে, টাটকা ফ্যাদা গলগল করে ঢেলে দিলাম।

৩.
রাম-চোদনের পর আমি বিছানায় শুয়ে সবে হাঁপাচ্ছি, এমন সময় মেয়েটা আবার আমার বুকের উপর চেপে বসল।
তারপর কেমন একটা যেন ক্রূঢ় হাসি হেসে, জ্বলন্ত দৃষ্টিতে তাকাল আমার দিকে।
আমি কিছু বুঝে ওঠবার আগেই, ও অমানুষিক একটা শক্তিতে, দু-হাতের দশ আঙুল দিয়ে আমার গলাটা টিপে ধরল।
আমি প্রবল শ্বাসকষ্টে ছটফট করে উঠলাম।
কষ্ট করে, কোনও মতে বললাম: " কী করছ, কী?"
মেয়েটি ভয়ানক স্বরে অট্টহাস্য করে উঠে, হিসহিসে গলায় বলল: "তুই যে জমিদার বাড়িতে ঘুরতে গিয়েছিলি বিকেলে, ওই জমিদাররাই এককালে এই ঘরের মধ্যে আমার ছেলে আর স্বোয়ামিকে জ্যান্ত পুড়িয়ে মেরেছিল! তারপর আমাকে ওদের ওই নাচঘরে ধরে নিয়ে গিয়ে, টানা দশদিন ধরে গণধর্ষণ করেছিল। পশুর মতো অত্যাচার সহ্য করতে না পেরে, আমি যখন মরে গেলাম, তখন ওই শয়তানের বাচ্চারা আমার লাশটাকে পুঁতে দিয়ে গিয়েছিল এই পুকুরের তলায়!
সেই থেকেই আমি বড়ো অতৃপ্ত হয়ে আছি রে। ওই বাড়িতে, ওই নাচঘরে যেই ঢোকে, তাকেই চিবিয়ে খাই আমি!
এখানকার লোকে তাই আমাকে 'পুরুষখাকি পেত্নি' বলে ডাকে!"
এই কথা শুনতে-শুনতেই, আমার শ্বাস স্তিমিত হয়ে, চোখের উপর অন্ধকার নেমে এল।

৪.
তার কয়েকদিন পর শহরের হাসপাতালে যখন আমার জ্ঞান ফিরল, তখন ডাক্তারবাবু আমার কাঁধে হাত রেখে, নরম গলায় বললেন: "সরি, দুর্ঘটনায় আপনার অণ্ডকোশ দুটো খোয়া গেছে।"
 

Users who are viewing this thread

Back
Top