What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,168
Credits
1,495,310
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গরম কড়াই আর নেতানো বেগুন- পর্ব ১ - by subdas

পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদনচন্দ্র দাস মহাশয়ের বয়স ৬৬ বসন্ত অতিক্রম করে ৬৭ -তম বসন্তকে স্বাগত জানাতে প্রস্তুত । নিয়মিত ব্যায়াম ও শরীরচর্চা এবং নিয়মিত যৌনক্রিয়া সারতে এ তল্লাটে মদনবাবু-র জুড়ি নেই ।

এক পোষ্য ভ্রাতুষ্পুত্রকে মানুষ করেছেন ভালো করে লেখাপড়া শিখিয়ে। ঐশ্বরিক আশীর্বাদ ওই ভ্রাতুষ্পুত্র শ্রীমান কার্তিকচন্দ্র দেখতে বেশ সুন্দর- পেটা চেহারা- খুব ছোটোবেলাতে বাবা-কে হারানো কার্তিক খুবই হতভাগ্য। ওর বাবা সুবিনয় ছিলেন মদনবাবু-র এক দূর-সম্পর্কের খুড়তুতো ভাই । কার্তিকের মাতা ছিলেন খুবই সুন্দরী। তরলা। যেমন দুগ্ধভান্ডযুগল- তেমন-ই লোমকামানো বগলযুগল- ফর্সা -কমনীয় শরীর। আর ছিলো গুরুনিতম্বিনী। ওনার ব্রেসিয়ার ৩৮ ডি- আর-পেটিকোট ছিল ৪২ সাইজের। পাঠক ও পাঠিকাবৃন্দ সহজেই বুঝতে পারছেন কার্তিকচন্দ্রের মাতৃদেবী তরলা'র শরীরের পরিসংখ্যান । সুবিনয়বাবু একটি সরকারী সংস্থাতে কাজ করতেন। সুবিনয়বাবু ও তরলাদেবী-র একমাত্র সন্তান পুত্র কার্তিক। সুবিনয়বাবু ঠিকমতোন যৌনসুখ দিতে পারতেন না তরলাদেবীকে। ওনাদের দুজনের বয়সের পার্থক্য ছিল নয় বছরের। যখন সুবিনয়বাবু চাকুরী করছিলেন – তখন অত্যধিক স্ট্রেস-এর জন্য ডায়বেটিস রোগের শিকার হন মাত্র ৪০ বছর বয়সে। তখন তরলাদেবীর বয়স ৩১ বছর। ওঁদের বিবাহ হয়েছে দশ বছর আগে। সেই সময় কার্তিকের বয়স মাত্র ০৮ বছর- ক্লাশ থ্রি এর ছাত্র স্কুলে । কার্তিকের পিতা সুবিনয়বাবু ডায়বেটিস রোগে আক্রান্ত হবার পর মদনবাবু-র উদ্যোগে মফস্বল শহর থেকে সুবিনয়বাবু-কে কোলকাতাতে এনে মেডিক্যাল কলেজ হাসপাতালে মধুমেহ রোগ( ডায়বেটিস) এর বিভাগে চিকিৎসা শুরু হয়।

সেই সময় মদনবাবু-র কোলকাতা-র বাসা-র খুব কাছে এক ভাড়া করা ফ্ল্যাটে- সুবিনয় ও তরলা তাঁদের একমাত্র পুত্র কার্তিক-কে নিয়ে চলে আসেন এবং ওখানেই থাকতে আরম্ভ করেন। মদনবাবু খুবই প্রভাবশালী ভদ্রলোক ছিলেন এবং মদনবাবু – র ঐকান্তিক প্রচেষ্টাতে দুটো ব্যাপার বেশ সহজেই ঘটে যায় । এক– সুবিনয় -এর কোলকাতা আফিসে ট্রানস্ফার মফস্বল শহর থেকে — এবং — কোলকাতার একটি স্কুলে এই কাল্তিকের মাত্র নয় বছর বয়সে ক্লাশ ফোর-এ ভর্তি। আজ থেকে ১৫ বছর আগের কথা ইংরাজী তখন ২০০৮- ২০০৯ সাল।

কার্তিকের পিতা সুবিনয়বাবু-র চিকিৎসা চলতে থাকে কোলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালের ডায়বেটিস ডাক্তারের উপদেশ-মতোন। কিন্তু একটা সমস্যা দেখা যায় সুবিনয়বাবুর শরীরে — সুবিনয়বাবু-র হার্টের রোগ ধরা পড়ে — একটু জোরে হাঁটলেই অথবা সিঁড়ি দিয়ে একতলা – দোতলা করলেই সুবিনয়বাবু-র বুকের বামদিকে হার্টে চিনচিন ব্যথা শুরু হতে থাকে। আর যেটা মূল সমস্যা দেখা দিলো – কার্তিকের বাবা সুবিনয়বাবু-র পুরুষাঙ্গটা একদম দুর্বল হয়ে পড়লো। সহধর্মিনী তরলাদেবীকে যৌনসুখ দেবার কথা তো দূরের কথা- – ক্রমশঃ দুর্বলতা- ও- অক্ষমতা গ্রাস করতে শুরু করলো ৪০-৪১ বছর বয়সী স্বামী সুবিনয়বাবু-র শরীরে। ওদিকে ৩১- ৩২ বছর বয়সী ভদ্রমহিলা সুন্দরী তরলাদেবী-র যোনিদ্বার তখন তো একেবারে "গরম কড়াই"।

দিনে উপার্জন
রেতে চোদন।

এই ব্যাপারটা সকল স্বামীর কমন ফ্যাক্টর ।

দিনে রন্ধন
রেতে চোদন

এই ব্যাপারটা সব স্ত্রী-দের কমন ফ্যাক্টর ।
সব যেনো ঘেঁটে গেলো।
যে মানুষটা জোরে হাঁটলে বুকের বামদিকে হার্টে চিনচিন ব্যথা অনুভব করে- লিফ্ট ছাড়া কখনো একতলা থেকে দোতলাতে সিঁড়ি ভেঙে উপরে উঠতে পারেন না- সেই সুবিনয়বাবু-র পুরুষাঙ্গটা যেনো দিন দিন "বিনয়ী" হয়ে গেলো সহধর্মিনী রমলাদেবীর ৩২ বছরের যোনিদ্বার-এর হাতছানি পাওয়া সত্বেও রাতের বিছানাতে। পেটিকোট ও নাইটির ভিতর ৩২ বছরের "গরম কড়াই " নীরবে হাহুতাশ করতে লাগলো। স্বামী-র "বেগুন " তো তখন শুকনো বাসী পটল।
খিটখিটানি আরম্ভ হোলো – ।

একদিন গভীর রাতে— গ্রীষ্মকাল। বাইরে বেশ গরম। মদনবাবু র ঘরে একটা আর ভাইপো সুবিনয়-এর বেডরুমে আরেকটা- দু দুটো স্প্লিট এয়ারকন্ডিশন মেশিন চলছে।

মদনবাবু পেচ্ছাপ করতে উঠেছেন – রাত তখন সাড়ে বারোটা।

বাথরুমে যেতে গেলে ভাইপো সুবিনয় ও বৌমা তরলা-র বেডরুমের পাশের করিডোর দিয়ে যেতে হয়। ভাইপো আর বৌ- এবং – ওদের একমাত্র পুত্র কার্তিক শুইয়ে ঘুমোচ্ছে ওদের বেডরুমে– দরজা ভেতর থেকে বন্ধ।

" ধুর ছাই— আমাকে ঘুমোতে দাও- তো-দেখি- ছাড়ো তো আমাকে– রাত ক'টা বাজলো– সে খেয়াল আছে তোমার– ছাড়ো আমাকে — আমাকে ঘুমোতে দাও- ভাল্লাগে না ছাই- আহহহহহহ্- ধ্যাত্- কি করছো কি? ছেলে উঠে পড়বে তো ঘুম থেকে। "

"কেনো এইরকম করছো সোনা? আমাকে একটু আদর করতে দাও তরলা। আমার খুব ইচ্ছে করছে- দেখি – সোনা- তোমার পেটিকোটটা খুলে দেই। উমমমমমম্। তোমার দুধু খেতে দাও সোনা। "

" বলছি না– ছাড়ো আমাকে- না- আমি পেটিকোট খুলতে পারবো না। এখন এতো রাতে দুধু খেতে হবে না। ঘুমাও তুমি ওদিকে পাশ ফিরে- আমাকে ঘুমোতে দাও দেখি। ঢং– দাঁড়ায় না একদম- এখন ঢং করতে এসেছে মিনসেটা। "

স্বামী স্ত্রী — মদনবাবু-র ভাইপো সুবিনয় ও বৌমা তরলা-র কথোপকথন বন্ধ দরজার ওপার থেকে ওদের শোবার ঘর থেকে মদনবাবু-র কানে আসতেই মদনবাবু ঠিক ওদের বেডরুমের বন্ধ দরজার এইপারে বাইরে থমকে দাঁড়িয়ে পড়লেন। এ কি ? তরলা-বৌমা তো ভাইপো সুবিনয় -কে আদর করতে-ও অ্যালাউ করছে না। সুবিনয় বৌমা তরলা -কে বারবার তার পেটিকোট খুলতে বলছে অথচ বৌমা পেটিকোট খুলছে না।

গ্রীষ্মকালে তাপমাত্রা রেকর্ড হয়ে গেছে- সর্বোচ্চ তাপমাত্রা বিয়াল্লিশ ডিগ্রী ছাড়িয়ে গেছে ও তার সাথে একটা ভ্যাপসা আবহাওয়া । খালি গায়ে শুধুই লুঙ্গী পরা অবস্থায় বিছানা থেকে উঠেছিলেন এসি ঘর থেকে টয়লেট যাবেন বলে বাথরুম করতে। বাইরে করিডোরে বিশ্রী গুমোট গরম। মদনবাবু দরদর করে ঘামছেন। যাই হোক– ভাইপো সুবিনয় ও বৌমা তরলা-র কথোপকথন ওদের বেডরুমের বন্ধ দরজার ওপার থেকে শুনে মদনবাবু কিরকম থমকে দাঁড়িয়ে পড়লেন। বৌমা তরলা-কে মদনবাবু-র ভাইপো সুবিনয় যৌনসুখ দিতে এখন পারে না। মদনবাবু-র ভাইপো সুবিনয় দীর্ঘ দিন মধুমেহ রোগে ভোগার ফলে যৌনশক্তি একেবারে হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। ইসসসসসসসস্– খুড়শ্বশুর-মহাশয় মদনবাবু-র তো একটা নৈতিক দায়িত্ব থেকে যায়– অসুখী সুন্দরী বৌমা তরলা-কে ওনার সুপুষ্ট সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙের ল্যাওড়াখানা দিয়ে সুখ দেওয়া।

অকস্মাৎ –"" ধ্যাত্ ' ছাড়ো বলছি' কি শুরু করে দিলে- এতো রাতে- ছেলেটার ঘুম ভেঙে যাবে তো। পেটিকোট আমি খুলতে পারবো না । তুমি কি করবে বলো তো– ঐ তো আমার উপর উঠবে– তোমার তো জিনিষটার একদম দাঁড়ানোর ক্ষমতা নেই– একটু ঘষাঘষি করে ডিসচার্জ করে কেলিয়ে পড়বে। আমার দিকটা একবার ভেবে দেখেছো সুবিনয়? আমি দিনের পর দিন- রাতের পর রাত – তোমার কাছ থেকে এতোটুকু সুখ পাই না কতো-বছর ধরে। দেখতে দেখতে আমাদের ছেলে কার্তিক আট বছর পার হয়ে গেলো। ও হবার পর থেকেই তোমার এই রোগ ডায়বেটিস । এতো ব্লাড সুগার। ডক্টর-এর উপদেশ ঠিক মতোন মেনে চললে এতো দিনে তোমার এ রোগ সেরে যেতো। কাকাবাবু কতো কষ্ট করে মেডিক্যাল কলেজ হাসপাতালে কার্ড করে ডায়বেটিস রোগের সব চেয়ে বড় ডক্টর-কে দিয়ে তোমাকে চিকিৎসার ব্যবস্থা করলেন– তুমি এতো ক্যালাস– সেটা-ও ঠিক করে ফলো করলে না। কতবার বললাম– একজন সেক্স-স্পেশালিস্ট ডক্টর-কে দেখাও– কেনো তোমার হিসুটা শক্ত হয়ে দাঁড়াচ্ছে না– সেটা-ও দেখালে না। একটা নপুংশক স্বামী আমার কপালে জুটেছে ।" এইসব বলে গজগজ করতে করতে আর কোনো কথা শোনা গেলো না বন্ধ দরজার ওপার থেকে।

মদনবাবু নিজের বামহাতে লুঙ্গী-র উপর দিয়ে ওনার পুরুষাঙ্গটা আর অন্ডকোষ-টা হাত বুলোচ্ছেন আর যেনো ওদের সান্ত্বনা দিচ্ছেন–"তোরা মন খারাপ করিস না রে- আর কিছুদিনের মধ্যেই আমার রূপোসী বৌমার উপোসী গুদ তোদের কাছে ডেকে নেবে।

এই সব ভাবতে ভাবতে মদনবাবু করিডোর দিয়ে ধীরে ধীরে হেঁটে হেঁটে পা টিপে টিপে এগোলেন বাথরুমের দিকে। বাইরে স্যুইচ বোর্ড। বাথরুমের আলো জ্বালিয়ে বাথরুমে ঢুকতেই মদনবাবু-র চোখ পড়লো কাপড় কাচা-র বড় গামলার দিকে-' এ কি ? এ কি দেখছেন ? বৌমা তরলা-র ছেড়ে রাখা কাটাকাজের একটা সুন্দর গোলাপী রঙের পেটিকোট- সাদা রঙের দড়ি, আর, বৌমা তরলা-র একটা সাদা জমিনের উপরে গোলাপী রঙের ববি প্রিন্টের প্যান্টি' এবং গোলাপী রঙের লেস্ লাগানো ব্রেসিয়ার। ঊফফফফফ্। তরলা ছেড়ে রেখে গেছে- আগামীকাল কাচবে বলে।

বাথরুমের দরজা ছিটকানি দিয়ে যে বন্ধ করবেন মদনবাবু– বৌমা তরলা-র ছেড়ে রাখা কাটাকাজের গোলাপী রঙের পেটিকোট-টা র সাথে ম্যাচিং রঙের ব্রেসিয়ার ও প্যান্টি-সোনা দেখে-ই তীব্র কামতাড়িত হয়ে পড়লেন এবং দিগবিদিক জ্ঞান শূণ্য হয়ে মদন বাবু নিজের পরা লুঙ্গী খসিয়ে দিয়ে কাপড়-কাচা-র গামলা থেকে তরলা-বৌমা-র গোলাপী সাদা ববি প্রিন্টের প্যান্টি-খানা হাতে তুলে নিয়ে নাকের কাছে ঠেকিয়ে রূপসী তরলা-বৌমার উপোসী গুদুসোনাটার গন্ধ শুঁকে শুঁকে উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু উমুউমু করে মৃদু আওয়াজ করতে লাগলেন। মহিলাদের পেচ্ছাপের ঝাঁঝালো গন্ধ মদনবাবু-কে পাগল করে তুলে। ডানহাতে বৌমা তরলা-র প্যান্টি সোনাকে ধরে নিজের নাকে প্যান্টি-র যোনিদ্বার-এর স্থানটির গন্ধ শুঁকে শুঁকে- বামহাতে মদনবাবু বৌমা তরলা-র অপরিষ্কার গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টা তুলে নিয়ে মদনবাবু পাগলের মতোন ওনার ঠাটানো ল্যাওড়াখানা পেটিকোট-এর যোনিদ্বার-এর স্থানটি ঘষতে আরম্ভ করলেন । উফফফফফফফ্ দামী পেটিকোট– কি নরম পেটিকোট– ল্যাওড়াখানাতে ঘসর-ঘসর-ঘসরঘসরঘসরঘসর করে জোরে জোরে ঘষতে আরম্ভ করলেন মদনবাবু । বাথরুমের দরজা পুরোটা ভেজানো– ছিটকানি ভিতর থেকে বন্ধ করতে মদনবাবু একদম ভুলে গেছেন । মদনবাবু-র ল্যাওড়াখানা রূপসী তরলাবৌমার নরম পেটিকোটে ঘষা খেতে খেতে গরম একটা লোহা-র রডের মতোন হয়ে গেলো কিছুক্ষণের মধ্যেই ।
উউউফ্ফ্ফ্ফ্ আওয়াজ আসছে মদনবাবু-র মুখ থেকে বৌমার পেটিকোটে নিজের "অসভ্য"-টা খিঁচতে খিঁচতে । নিস্তব্ধ রাত । এরপর তরলা-বৌমার প্যান্টি-টা ছেড়ে গোলাপী রঙের লেস্ লাগানো ব্রেসিয়ার- টা বামহাতে তুলে নিয়ে, মদনবাবু ব্রেসিয়ারখানা-র সাইজ দেখলেন ট্যাগ-এ— ৩৮ নম্বর লেখা।
উফফফ্ করে উঠলেন অস্ফুট স্বরে মদন।

এরমধ্যে এক কান্ড ঘটে গেলো- যার জন্য মদনবাবু একেবারেই প্রস্তুত ছিলেন না। বাথরুমের ভিতর মদনবাবু পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছেন ও বৌমা তরলা-র গোলাপী রঙের কাটাকাজের পেটিকোট-টা-তে মোটা পুরুষাঙ্গটা ঘষঘষঘষ করে ঘষে খিঁচে চলেছেন দু-চোখ বুঁজে । মদনবাবুর আরেক হাতে ধরা তরলা-বৌমার ব্রেসিয়ার । পায়ের কাছে বাথরুমের ফ্লোরে মদনবাবু-র লুঙ্গী-টা থুপ করে পড়ে আছে। বাথরুমের ভিতর আলো জ্বলছে। বাথরুমের ভেজানো দরজার দিকে মদনবাবু-র উলঙ্গ শরীরখানা-র পশ্চাতদেশ।

এরপর কি রকম একটা সাংঘাতিক কান্ড ঘটে গেলো- যা মদনবাবু কল্পনা-ও করতে পারেন নি– সেটা জানতে চোখ রাখুন পরবর্তী পর্যায়ে । ক্রমশঃ প্রকাশ্য ।
 

Users who are viewing this thread

Back
Top